বান্ধবীকে প্রথম চোষা – পর্ব ২

বান্ধবীকে প্রথম চোষা – পর্ব ১

বাস ছাড়ার কথা ছিল ছটায়, কিন্তু আমরা পৌঁছলাম সাড়ে ছয়টায়। তাই ছাড়তে দেরি হলো। বাসে উঠে দেখি সবাই খুব সেজে এসেছে। প্রথমবার কলেজের পিকনিক বলে কথা। বিশেষ করে মেয়েগুলোর দিকে তাকালেই গায়ে শিহরণ বয়ে যাচ্ছিল। যাই হোক, দেরি হওয়ায় অনেক বকা খাবার পর আমি বসলাম একটা সিটে। মেয়েটা অন্য বান্ধবীদের সাথে সামনে বসলো। বাসে খুব নাচানাচি হলো। টিফিন খাওয়া হলো, লাড্ডু কেক আর আপেল। আপেল খাওয়ার সময় আগের বাসের চোষার কথা মনে পড়ছিলো। আমি এবার জানালার ধারে বসেছি। মোবাইল খুলে whattsapp এ ওকে sms করলাম, কিরে কি খবর ? কেমন আছিস !
– কেমন আবার থাকবো, ভালোই রে … তবে ভয় হচ্ছে কেউ যদি জেনে যায় আমরা আগের বাসে এমন করেছি, কি হবে তখন ?
– আরে কিছু হবে না। আর তাছাড়া জানবে না কেউ। মস্তি কর তুই…

তিন ঘন্টার মধ্যে পাহাড়ে পৌঁছলাম, উফফ কি সুন্দর জায়গা। চারদিকে সবুজ পাহাড়। রোদ উঠেছে খুব, ঝর্না, ব্রিজ আর আমরা – সব মিলিয়ে সেরা। স্যারেরা বললো – যাও ঘুরে আসি সবাই, সাবধানে যাবে আর ২:৩০ তার আগে আসবে। ফিরতে হবে সময় মত। ছেলেরা আর মেয়েরা দল ভাগ করে নিল। আমি আমার ব্যাগটা বাসের কোথায় রাখবো সেটা ভাবতে ভাবতে ছেলেরা দৌড়ে পাহাড়ে উঠতে লাগলো। তার পিছনে মেয়েরা আস্তে আস্তে উঠতে লাগলো। আমি গেলাম পিছন দিক থেকে। সবাই উঠতে পারলেও ও মেয়ে টার কষ্ট হচ্ছিল। ও অনেকটাই মোটা। আমাকে দেখে বললো প্লিজ টেনে তোল না !

প্রথমে হাসলাম তারপর হাত ধরে অনেক কষ্টে একটা খাড়া ঢালে তুললাম। তারপর আস্তে আসতে হাঁটা যায়। সবাই এগিয়ে গেছে। প্রচণ্ড ঘাম হচ্ছে সবারই। ওর সাদা চেক চেক শার্ট ভিজে যাচ্ছে একেবারে। ব্যাগের থেকে জল বার করে খাচ্ছে। পাহাড়ের বা দিক বরাবর একটা ঝর্না। সবাই সেদিকেই যাচ্ছে। আর ডানদিকে একটা আমলকী গাছ। ও বললো আমলকী খাবে মুখটা নাকি বিষিয়ে যাচ্ছিল। আমরা ওদিকেই গেলাম। কোনো কিছু ছাড়া কি করে পারবো আমলকী। কোনো বাঁশ ও নেই এখানে। অগত্যা গাছে উঠে পারলাম কয়েকটা। আমার ক্লান্তি দেখে বললো চল বসি এক জায়গায়। খুঁজতে খুঁজতে একটা গাছের তলা পেলাম। সামনে ছোট একটা চা বাগান। আর তার সামনে দিয়ে বের হয়ে গেছে একটা নদী। আমরা গাছের তলায় বসে রেস্ট করছি। ঘামে ভিজে ওর সাদা জামা পিঠে লেগে গেছে একেবারে, পরিষ্কার দেখা যাচ্ছে ওর ব্রা… চুলটা বাধা, কানে লম্বা দুল।

হঠাৎ ওর পিঠে হাত দিয়ে বললাম, ভিজে গেছিস তো একেবারে…
ও চমকে উঠলো, বললো হম, খুব কষ্ট হলো যে উঠতে। তুই ও তো ভিজে গেছিস !

– হ্যা, কিন্তু আমার তো ব্রা দেখা যাচ্ছেনা।
থতমত খেয়ে গেলো। বললো, কতটা দেখা যায় রে।
বললাম, অনেকটাই, সেক্সী লাগছে তোকে।
বললো , আমার জামা বদলাতে হবে, এই সাদা জামায় সব দেখা যায় । কালো পড়বো।
– এখানে চেঞ্জ করবি ? পাগল নাকি।
– হম তুই ঐদিকে ফিরে তাকা।
– নানা, হবে না এখানে, কে কি ভাববে।
– তাহলে চল নদীতে স্নান করি।
আমারও ইচ্ছে হচ্ছিলো খুব। এবার যখন বছর ১৮ এর তন্বী মেয়ে ডাকলো স্নান করতে সে সুযোগ কি ছাড়া যায়। আমতা আমতা করে বললাম চল ।

ও জামা বদলায়নি। ওভাবেই নদীতে গেলাম। ছোট্ট নদী, পরিষ্কার জল। আমি ফুল প্যান্ট খুলে হাফ পেন্টে দাড়ালাম। তারপর জামা খুলে নেমে পড়লাম। ও প্রথমে ইতস্তত করছিল, তারপর জিন্স খুলে রাখলো। নিচে ছিল হাঁটুর উপরে কালো হাফ প্যান্ট। ওর মেদবহুল চকচকে পা দুটো ভেসে উঠলো। পায়ে লোম নেই, shave করেছে কালকেই বুঝি। টাইট প্যান্টের ওপর থেকেই ওর ভোদাটা র সাইজ কিছুটা বোঝা যাচ্ছিল। জামা পরেই নেমে পড়লো। আমাকে বললো , ওই, আমি কিন্তু সাতার জানিনা।

– এটুক জলে কিছু হবে না।
ও আমার সামনে গিয়ে দাঁড়ালো। ওর গা ছুয়ে জল আসছিল আমার গায়ে। আমি হাঁ করে মুখে নিচ্ছি। ওর ব্রার ফিতা দেখে জলের নিচেই আমারটা দাড়িয়ে যাচ্ছে। আমাকে বললো ওদিকে ঘোর আমি ব্রা খুলবো। ঘোরার ভান করে দেখতে লাগলাম। ও সাদা শার্টটা খুলে নিল প্রথমে তারপর ব্রা এর হুক খোলার চেষ্টা করছে। কিন্তু হাত পিছনে নিতে পারছে না। বাইরে আসছে জন্য বুঝি আজকে নতুন ব্রা পরে এসেছে। ওর মা পরিয়ে দিয়েছে বাড়িতে। তাই এতো টাইট যে খুলতে পারছে না। আমি বুঝলাম সুযোগ আছেন কিন্তু মুখ ঘুরিয়ে নিলাম। দু মিনিট পর আমাকে ডেকে বললো, প্লিজ খুলে দে না, চেঞ্জ করবো।

আমি বললাম , ছি ছি, না করবো না ওসব।
ও বললো কর, নইলে বাসের কথা বলে দেবো কিন্তু। আমি নিরূপায় ভান করলাম উপর উপর। কিন্তু ভিতরে খুব খুশি হলাম।

পিছন থেকে খুলতে চেষ্টা করলাম, কিন্তু খুললো না। বুঝলাম বুকে চাপ দিতে হবে। আস্তে আস্তে ওর দুধে হাত দিলাম। আঃ করে উঠলো। আমি দু হাতে দুটো দুধ ধরে চাপ দিতে লাগলাম। দুধ উত্তেজনায় বাড়তে লাগলো। ঢিল হবার বদল ব্রা আরো টাইট হলো। তবুও অনেক কুস্তি করে খুললাম। ওর মাংশল পিঠে দাগ পড়ে গেছে। ওকে এক ঝটকায় ঘুরিয়ে নিলাম। এই বিস্তীর্ণ পাহাড়ের উপত্যকায় তখন শুধু ও আর আমি। বাকিদের পাত্তা নেই। কল কল করে নদীর জল আমার বাড়ার ওপর দিয়ে ওর ভোদার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ঘুরতেই ওর কমলা নিপল গুলোর ফোলা অবস্থা দেখলাম।

ওকে জলে শুইয়ে দিলাম। ওর নিপল গুলো আস্তে আস্তে টিপতে লাগলাম। ও অবশ হতে লাগলো। আমাকে বললো তোর জিনিসটা কই। দে না একটু ধরি। আমি বললাম এত সহজে না। আগে আমি করি। ডাসা ডাসা দুধ দুটো টিপতে শুরু করলাম। ওর সারা শরীর জলের তলায়, মাথা বাইরে। আহ আহ করে নদীকে কল্লোলিত করছে ওর শীৎকার। টিপতে টিপতে হঠাৎ ওর ঠোঁটে ঠোঁট গুজে দিলাম। লিপস্টিকের স্বাদ প্রাণ ভরে নিলাম। পাঁচ মিনিট লিপকিস করলাম। আমার হাত আস্তে আস্তে ওর পেট বেয়ে নিচের দিকে যাচ্ছে। ওর ছোট্ট নাভি। তারপর হট প্যান্ট। প্যান্টের উপর থেকে হাত ঢুকিয়ে দিলাম। খোচা লাগে না তো। বুঝলাম পায়ের সাথে সাথে ভোদাও কালকে শেভ করা। আঙ্গুল দিয়ে বুঝলাম ওর নব গঠিত যৌবনের পাপড়ি গুলো সদ্য বিকশিত হচ্ছে।

এদিক ওদিক করে আঙ্গুল ঢুকিয়ে দিলাম গর্তে। আহ্ আহ্ আহ্…. কোনো বড়োলোক বাবার আদরের মেয়ে এখন আমার হাতে। আমি টিপছি, আঙ্গুল দিচ্ছি। একটানে হট প্যান্ট খুলে দিলাম। নিচে কোনো পান্টি নেই।
কিরে তুই পান্টি পড়িস না ?
নাহ রে, পান্টি পড়লে ওই জায়গায় খুব গরম লাগে গোটা ওঠে আমার।
কিন্তু আজীবন কি হট প্যান্ট পড়বি, বিয়ের পরও। তাছাড়া পান্টি না পরলে ভোঁদার ক্ষতি হয়।
হোক, তাতে আমার কি।

কথা না বাড়িয়ে ওর ভোদায় দুই আঙ্গুল দিয়ে লাগলাম । ওর কথা থেমে গেলো। মনে মনে ভাবলাম মেয়েদের কি কি জিনিস থাকে। আমাদের কেনো নাই এগলা। বা হাতে একটা দুধ টিপতেছি আর ডান হাতে ভোঁদায় ঢুকাচ্ছি। ওর হাত আস্তে আস্তে আমার প্যান্টের ওপর এলো। ও আমার বাড়ায় টাচ করতেই আরো বেশি খাড়া হয়ে গেলো। উত্তেজনায় আরো জোড়ে জোড়ে আঙ্গুল দিতে লাগলাম। আমার বাড়াও দাড়াতে শুরু করলো খুব। ওর দুধ দুটোও ফুলছেম ও বলছে আহ্ আহ্ আহ্, আর পারিনা, এবার কিছু কর রে।

আমি এগিয়ে এসে আমার বাড়াটা ওর মুখে দিলাম। লজ্জায় লাল হয়ে চুষলো দুই মিনিট। আহা কি ফিলিং। তারপর আঙ্গুল বার করে আমার বাড়াটা সেট করলাম জলের নিচেই। আস্তে করে চাপ দিতেই আঠারোর কুমারী মে আঁতকে উঠলো। আস্তে কর, ওর কথা পাত্তা না দিয়ে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। ওর চোখ উপরে উঠে গেলো। তারপর ঠাপানো শুরু করতেই ও মজা পাইতে শুরু করলো। দুই হাতে দুধ গুলোও টিপতে লাগলাম। এমন জোরে জোরে ঠাপ দিতে লাগলাম ও খালি ইয়েস ইয়স নো নো করতেছিল।

পাক্কা পনেরো মিনিট চোদার পর ও বললো ওর ভোদার রস পড়বে, আহ্ বেরিয়ে আসলো। জলে মিশে গেলো। আবার ঢুকালাম কিছুক্ষন। এবার আমার মাল পড়বে। বের করে ওর মুখে ফেললাম। কিছুটা চেটে খেলো, বাকিটা জলে মিশিয়ে দিলো। Sex এর চোটে আর নদীর হলে শরীর ঠাণ্ডা হয়ে গেলো। তারপর আস্তে আস্তে জামা কাপড় পরে নিয়ে ফিরে আসলাম। সবাই ফিরে এসেছে, তখন পোনে তিনটা বাজেম আমাদের চিন্তা করছিল। আমি বললাম ও জলে পরে গেছিল তাই দেরি। তারপর খেয়ে ছবি তুলে আবার বাসে বসলাম। আর শক্তি নাই শরীরে। টেনে ঘুমা লাগাবো এবার….