Site icon Bangla Choti Kahini

অনন্যার আত্মসমর্পণ পর্ব ৩

আগের পর্ব

আশা করি সবাই ভালো আছেন। আমি জানি গল্পের টাইটেল এর সাথে কাহিনী ঠিক মিলছে না। একটু অপেক্ষা করুন, সব মিলে যাবে। আসল ঘটনা শুরুই হয় নি এখনো।

হাত পা চোখ বাঁধা অবস্থায় আমি শুয়ে আছি মুখে অনন্যা র কাম এ ভেজা প্যান্টি মুখে নিয়ে। পাশে শুয়ে ও আমার বুকে আঙ্গুল বোলাচ্ছে। কিছুক্ষণ এভাবে কাটানোর পর আমার পাশ থেকে উঠে গেলো টের পেলাম। কিছুক্ষণ কোনো আওয়াজ নেই। দেখতেও পাচ্ছি না কি হচ্ছে। হটাৎ আমার চোখ খুলে দিল। ঘরের আধো আলো পরিবেশ এর সাথে চোখ মানাতে একটু সময় লাগলো। কতক্ষন ধরে এভাবে চোখ বেধে রেখেছে কে জানে..
‘কি বাবু কেমন লাগছে?’ চোখ এ সেই দুষ্টু হাসি নিয়ে বললো আমায়
উত্তর দিতে গেলে গোঙানি ছাড়া কিছুই বেরোলো না। ততক্ষণ এ ওর প্যান্টি আমার লালা য় ভিজে মুখের সাথে গেঁথে গেছে পুরো।
‘যাহহহহহ, সরি সোনা খেয়াল ই নেই তুমি আমার প্যান্টি টেস্ট করছো হিহিহিহি।’ বলে আমার মুখ থেকে ভিজে চুপচুপে প্যান্টি টা বের করে দিল।
‘কি গো ছোট বেলার বন্ধু আমার, কেমন লাগছে বলো’
দারুন লাগছে ইত্যাদি অনেক কিছু বলতে চেয়েও মুখ থেকে শুধু আই লাভ ইউ ই বেরোলো, কেনো তা নিজেও জানি না।
‘ ও বাবা…. ছেলে র ভালোবাসা তো উথলে উঠছে…. ‘

‘এবার তো হাত পা খুলে দাও প্লীজ, আমায় ও একটু টাচ করতে দাও। আর কতক্ষন এভাবে রাখবে? অর্গাজম তো করতে দাও একবার’

‘ তোমায় তো বলেছিলাম আমি, বলি নি? আমি যখন চাইবো তখন তাই হবে আজকে। নেক্সট রাউন্ড এর জন্য রেডি হয়ে যাও বাবু। কাদিয়ে ছাড়বো এবার তোমায় কথা দিলাম।’

এতকিছু র পর আর কি বাকি আছে সেটা ভেবেই আমার গলা শুকিয়ে গেলো। আর কত কিছু যে আজকে এক্সপেরিয়েন্স করবো কে জানে। জীবনে কম সেক্স করি নি, কম পর্ন দেখি নি। কিন্তু সত্যি বলতে ফেমডম নামের এই ক্যাটাগরি টা ঘাটি নি কখনো। সেটা যে এরকম সারপ্রাইজ হিসেবে জীবনে আসবে তাও ছোট বেলার বান্ধবী র থেকে এটা একটু অবাক করা ছিল।

অনন্যা এসে বসলো আমার দু পায়ের মাঝে হাঁটু গেরে। তারপর আমার চোখ এ চোখ রেখে খপ করে ডান হাত দিয়ে আমার বাড়াটা ধরলো। আমার গা শিউরে উঠলো। বা হাত দিয়ে নিজের গুদ চটকাতে লাগলো। হাত দিয়ে নিজের গুদ ঘষছে আর মোন করছে কিন্তু আমার বাড়াটা ওভাবে ধরেই আছে। আমি মুখ খুলে কিছু বলতে যাবো…. অমনি ডান হাতের একটা চড় পড়ল আমার বিচির ওপর। ককিয়ে উঠলাম পুরো। আমার পুরো ইরেকশন টা অর্ধেক এ নেমে এলো পুরো। আমি অবাক হয়ে কিছু বলতে গেলাম…. অমনি আরেকটা চড়। চোখ থেকে জল বেরিয়ে গেলো।
‘কোনো কথা বলেছ কি আবার একটা খাবে বুঝলে?’

বুঝলাম কপালে দুঃখ আছে। ব্যাথা সহ্য করে পরে রইলাম। এবার শুরু হলো আমার বাড়া নিয়ে খেলা। লুব্রিকেটের দিয়ে আমার বাড়াটা পুরো স্নান করিয়ে নিল। তারপর শুরু হলো খ্যাঁচা। সেকি রাম খ্যাঁচা। জীবনে কম তো খ্যাঁচি নি। কিন্তু এটা কি???? পিস্টন এর মত লাগছিল আমার ধোন আর ওর হাত টা। ৫ মিনিট পরেই আমার হবে হবে ভাব এলো। দেহটা পুরো কেপে যেই না সারা রাত এর আটকে রাখা মাল টা আউট করতে যাবো অমনি অনন্যা একটা কান্ড ঘটিয়ে বসলো। ডান হাত এর চারটে আঙ্গুল দিয়ে আমার বাড়াটা পেঁচিয়ে ধরে বুড়ো আঙ্গুল দিয়ে আমার বাড়ার পেছনে নিচের দিকে শিরা টা ভীষণ জোরে চেপে ধরলো। বাড়াটা সভাবসিদ্ধ ভাবে দু তিনবার কেপে কেপে উঠলো মাল আউট করার জন্য। কিন্তু অনন্যা র এই অবাক করা কারণের জন্য এক ফোঁটা মাল ও বেরোতে পড়লো না। আমার মনে হলো আমার পুরো শরীর এ আগুন জ্বলে গেলো। ছোটফট করছি আমি আর অনন্যা র খিলখিল হাসি

‘ কেনো করছো এমন ? আমার শরীর জ্বলছে পুরো। এবার ছাড়ো তো আমায়। অর্গাজম হতে দাও। বাড়াবাড়ি হচ্ছে এবার কিন্তু’ একটু রেগেই বললাম।

‘আচ্ছা? বেশি বেশি হচ্ছে? ভাবছিলাম এতক্ষণ এ বশ মেনে যাবে বোধ হয়। এ তো দেখছি না। এভাবে ভালো ভাবে হবে না তাই না?’ বেশ রাগী রাগী ভেবেই উঠে গেলো। তারপর ফ্লোরে পরে থাকা বল গ্যাগ টা তুললো আর আমার ইচ্ছের বিরুদ্ধে বেশ শক্ত করে আমায় পরিয়ে দিল। আমার আওয়াজ আবার বন্ধ হয়ে গেলো।

নিজের অবস্থা র ওপর নিজের ও খারাপ লাগছিলো। ডমিন্যান্ট আমি নাকি আজকে আমার ছোট বেলার সেই ভোলাভালা বান্ধবী র ফেমডম পার্টনার।
বন্ধ মুখেই মাথা টা একটু তুলে দেখতে লাগলাম অনন্যার পরের কাজ..

হাত দিয়ে আদর করে আবার আমার বাড়া ইরেক্ট করলো। তারপর আমার দু পায়ের মাঝে বসে নিজের দু পা সোজা ভাবে আমার দুদিক ছড়িয়ে দিয়ে ভাইব্রেটর দিয়ে নিজের গুদ এ ঘষতে লাগলো এক হাত দিয়ে আর অন্য হাত দিয়ে নিজের দুই নিপল এক এক করে রেডিও র নব এর মত ঘোরাতে লাগলো। সাথে ওর সেই সুরেলা গলার মনিং। আমার এবার সত্যি ই কান্না পাচ্ছিল। ৩-৪ ঘণ্টা ধরে এই সহ্য করছি। আমার ই চোখ এর সামনে আমার ছোটবেলা র হট সেক্সি বান্ধবি মাস্টারবেট করছে আর আমি ছুঁতে ও পারছি না কিছু বলতেও পারছি না। হাত পা ছাড়ানোর বৃথা চেষ্টা করলাম আরো কয়েকবার.. ওদিকে আমার বাড়া তখন ব্যাথা করা শুরু করেছে। কতক্ষন এভাবে খাড়া থাকবে ওটা আর…

‘আহহহহ…. আই অ্যাম কামিং বেবী… আহহহহহহহ… আই অ্যাম কামিং ডার্লিং… ফাক মি হার্ডার…. ইয়েস ইয়েস ইয়েস.. আহহহহ’ বলে অনন্যা গুদে ভাইব্রেটর রেখেই পেছন দিকে শুয়ে পড়লো আর ওর শরীর টা দুবার কেপে কেপে উঠলো। বুঝলাম আবার অর্গাজম হয়েছে ওর। ৫ মিনিট এভাবেই পরে থাকলো অনন্যা। তারপর উঠে আমার বাড়া টা মুখে নিল হটাৎ করে। আমি প্রস্তুত ও ছিলাম না এর জন্য তাই কেপে উঠলাম পুরো। পুরো বাড়াটা মুখে নিতে পারছিল না। মুন্ডি টা ওর গলায় গিয়ে ঠেকছিল আর মুখেই ও জিভ দিয়ে আমার বাড়া চাটছিল। আমি অবাক হলাম এতকিছু র মাঝে আরেকবার। প্রথমবার কোনো মেয়ে দাত না লাগিয়ে ব্লজব দিতে পারে না। আমার অভিজ্ঞতা আছে। আমি নিশ্চিত। কিভাবে অনন্যা এত ভালো ভাবে ব্লজব দিচ্ছে? কিন্তু ওর মুখের জাদু তে আমি অত না ভেবে সুখের সাগরে নিজেকে ভাসিয়ে দিলাম। চোখ বন্ধ করে আরাম নিচ্ছি। হটাৎ থেমে গেলো ওর মুখ। আমি চোখ বুঝেই আছি এর মধ্যে আবার সেই ব্লিন্ডফল্ড আমার চোখ এ পরিয়ে দিল। এবার আমার জগৎ অন্ধকার। কিছুক্ষণ আবার সব চুপচাপ। তারপর আবার ব্লজব শুরু। ২ মিনিট পর আন্দাজ হটাৎ সর্গীও অনুভূতি পেলাম। মনে হলো কোনো গরম মাখন এর তাল এর মাঝে আমার বাড়া টা ঢুকলো। বুঝলাম অনন্যা আমার বাড়া র ওপর বসেছে।
‘আহহহহ ‘ করে মৃদু একটা আওয়াজ পেলাম অন্যান্য র মুখ থেকে।

আমার ও মন এ আহহহহ ই হলো। সারা রাত ধরে টিজ করে ফাইনালি পেলাম যার অপেক্ষা করছিলাম। কিন্তু ধুর চাই দেখতে পাচ্ছি না অনন্যা আমার বাড়া র ওপর উঠবস করছে…. শুধু অনুভূতি পাচ্ছি গরম কিছু একটার মধ্যে আমার বাড়া ঢুকছে আর বেরোচ্ছে। আর সাথে অনন্যা র কোকিল কণ্ঠে মানিং…
‘ ওহ ইয়া ওহ ইয়া বেবী… এটাই চাইছিলে তো তুমি… আহহহহহহহহহ…. ফাক মি…. উফফফফ…… এত বড়…. পেট এ গুত মারছে আমার….. আহহহহ… ফাক মি হার্ডার….’

শুধু অনন্যা র সপ্তম সুরে চিৎকার আর ওর গরম টাইট গুদে আমার বাড়া ঢোকার অনুভূতি বাকি না কিছু টাচ করতে পারছি না কিছু দেখতে। আলাদা ই অনুভূতি ছিল ভাষায় বাক্ত করা যাবে না।

এভাবে প্রায় ২০ মিনিট অনন্যা কাউগার্ল স্টাইল এ তারপর রিভার্স কাউগার্ল স্টাইল এ আমার বাড়ার ওপর নিজের গুদ উঠালো আর ঢোকালো। এর মাঝে ওর দুবার অর্গাজম হয়েছে। নিজেকে সামলে নিয়ে আবার খেলা শুরু করেছে। এর মধ্যে আমার হয়ে আসার ভাব হলো। আমার ভাব বুঝে আমার ওপর থেকে নেমে আমার বাড়া টা মুঠো করে ধরে আমার পুরো মাল টা মুখে নিল আর গিলে খেয়ে নিল… অবশেষ এ আমি সস্তি পেলাম একটু। ভীষণ ভালো লাগছিলো আর মুহূর্ত টা অনুভূত করছিলাম। কিন্তু আসে পাশে অনন্যা র কোনো আওয়াজ পেলাম না। আমি ওভাবে ই শুয়ে আরাম নিচ্ছি, বাড়া তখন সারা রাত এর খাটাখাটনি র পর পুরো গুটিয়ে গেছে। এর মধ্যে অনন্যা র হাত এর স্পর্শ পেলাম সাথে ভীষণ ঠান্ডা কিছু একটা। দেখতে পাচ্ছিলাম না তাই বুঝতেও পারলাম না কি সেটা। অনুভব করলাম কিছু একটার মধ্যে আমার ধোন টা গলিয়ে দিচ্ছে, সেটা ভীষণ ঠান্ডা। তারপর খুট করে কিছু একটা লক হওয়ার মত আওয়াজ পেলাম। বুঝতে পারছিলাম না কী হচ্ছে কি করছে। শুধু পাচ্ছিলাম অনন্যা র শয়তানি হাসি……..(ক্রমশ..)

Exit mobile version