Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – পেমিকার সাথে মন্দারমণিতে (Bangla choti golpo - Premikar sathe Mondarmonite)

Bangla choti golpo Premikar gud marar

আমারা সব বন্ধুরা মিলে ঠিক করলাম যে এই মাসের শেষে পরীক্ষা শেষ হলে বাড়ি যাবার আগে হোস্টেল থেকে সবাই মিলে মন্দারমণি ঘুরতে যাব.সবার থেকে আমার সব থেকে বেসি আনন্দ হোল এই ভেবে যে নীতু ও আমাদের সাথে যাবে. নীতু হোল আমার প্রেমিকা,দেখতে বেস ভালোই আবস্য ভাল না হোলে আমি প্রেম করতাম না.গায়ের রং যেমন ফর্সা তেমন মুখ টাও মিষ্টি, কয়েকবার কিস করতে গিয়ে বুঝেছি যে ওর ঠোঁটে একটা জাদু আছে.খুব লম্বা না হলেও চেহারা বেস ভারি বিশেষ করে দুধ গুলো তো দেখলে মনে হয় হিমালয় পাহাড়.

অনেক বার ইছে হলেও ওগুলোতে হাত দিতে পারিনি এই ভেবে যে ও যদি কিছু খারাপ ভাবে. তাই মন্দারমণি যাবার প্ল্যানটা সুনে আমার খুব ভাল লাগলো এই ভেবে যে যদি ওকে একবার পাই.নীতু যে আমাকে ওর শরীরে হাত দিতে না বলতো সেটা ঠিক নয় কিন্তু আমি সেই ভাবে জায়গাও পায়নি আর সাহস ও হয়নি.মাঝে মাঝে ওর কথা সুনে মনে হতো যে আমি ওকে কিছু করি না বলে ও জেন একটু কিন্তু বোধ করে এই ভেবে যে আমি হয়তো ওকে সত্যি করে ভাল বাসিনা.

আসলে নীতু এতটাই ভাল মনের মেয়ে যে আমার ওকে কিছু করতে কেমন লাগত.যাই হোক আমাদের পরীক্ষা শেষ হয়ে গেল,আমাদের ঘুরতে যাবার দিন টা ঠিক হয়ে ছিল রবিবার.সেই মত আমরা রবিবার সকালে হোস্টেল থেকে দশ টা ছেলে আর ১৩ টা মেয়ে বেরিয়ে গেলাম মন্দারমণির উদ্দেসে. হাওড়া থেকে বাস ধরলাম সকাল সারে ছতায়.মন্দারমণিতে পৌছাতে পৌছাতে আমাদের প্রাই ১১টা বেজে গেল.ওখানে গিয়ে শুরু হোল হোটেল খোঁজা, বাসে জেতে জেতে নীতু আমাকে বলে ছিল ও আমার সাথে একটা রুমে থাকতে ছায়,আমি তো অবাক এই শুনে.

একটা হোটেল পাওয়া গেল কিন্তু দুটো রুম কম হল.বাধ্য হয়ে আমি আবার বের হলাম আন্য হোটেলের খজে,পাসের হোটেলেই দুটো ভাল রুম পেয়ে গেলাম. একটা রুমে তিনটে মেয়ে একসাথে থাকলো আর একটাতে আমি আর নীতু থাকলাম.রুমে ঢুকে দেখলাম একটাই ফুল বেড আমি প্রথমে একটু লজ্জা পেলেও নীতুই ব্যাপারটাকে হালকা করে দিল.যাই হোক একটু রেস্ট নেবার পর সবাই মিলে সমুদ্রে চান করতে গেলাম.চান করতে করতে বেস কয়েকবার নীতু আমাকে জরিয়ে ধরল,দারুন লাগলো আমার আমরা একসাথে জরিয়ে বেস কয়েকটা ছবিও ওঠালাম.

প্রাই ২ ঘণ্টা ধরে চান করে সবাই আবার ফিরে এলাম হতেলে.আমার তো নীতুর মুখের দিকে তাকালেই যেন শরীর টা কেমন করতে শুরু করলো কারন চান করার সময় ও আমাকে এমন ভাবে কয়েকবার ধরে ছিল যে ওর মাই দুটো আমার হাতে এসে গেছিল আর আমিও আস্তে করে সেগুলকে টিপে ছিলাম.সন্ধ্যা বেলাই সবাই মিলে ঘুরতে বেরলাম, অনেখন ঘোরার পর সবাই ক্লান্ত হয়ে হোটেলে ফিরে খাবার খেয়ে যে জার রুমে চোলে গেল আমিও নীতুর সাথে আমাদের রুমে চোলে এলাম.

আমি জামাকাপড় ছেড়ে একটা বারমুন্দা ও গেঞ্জি পরে বিছানায় গড়ালাম,নীতু বাথরুমে গেল চেঞ্জ করার জন্ন.অ জখন বাথরুম থেকে বেরল আমি তখন আমার নিজের চোখ কে বিশ্বাস করতে পারছিলাম না. কারন একটা একদম পাতলা গেঞ্জি ও একটা পাতলা হাফ প্যান্ট পরল.গেঞ্জি টা এতটাই পাতলা যে ওর ব্যাপক বড়ো ও সেক্সি দুধ গুলকে পরিস্কার দেখা জাছিল.আমি লজ্জাই ওর দিকে তাকাছিলাম না. নীতু রুমের আলো বন্ধ করে আমার পাসে এসে শুয়ে পড়ল.

আমার তো কিছুতেই ঘুম আসছিল না, নানা রকম কথা ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছি আমি নিজেই বুঝতে পারিনি.হটাত করে মাঝ রাতে আমার ঘুম টা ভেঙ্গে গেল দেখলাম নীতু আমাকে জড়িয়ে ধরে ঘুমাছে,অর দুধ গুলো আমার বুকের উপর.প্রথমে একটু কিন্তু বোধ করলেও পরখনে আমার বেস ভালোই লাগ্ল, এতটাই ভাল লাগলো যে আমার বাঁড়া টা একদম তাল গাছের মতন লম্বা হয়ে শক্ত ইটের মতন হয়ে গেল. আমি আর কোন কিছু না ভেবেই আস্তে করে ওর প্রাই বেরিয়ে যাওয়া দুধ দুটোতে হাত বলাতে শুরু করলাম.

যেমন নরম তুলতুলে তেমন সেক্সি কিন্তু আমার খুব ইছে হোল ওর বোঁটা দুটোকে একবার ছসার.আস্তে করে একটা দুধ কে টেনে গেঞ্জি থেকে বের করে সেক্সি দুধের বোঁটা টাকে বের করলাম.আর থাকতে না পেরে ওকে সোজা করে সুইয়ে ওর বোঁটা চুষতে শুরু করলাম.কিছুখন চোষার পর এবার ওর প্যান্টের উপর থেকে ওর বালে ভরা গুদে একটু হাত বলালাম কিন্তু উপর থেকে সেই ভাবে মজা না পাবার জন্য সাহস করে প্যান্টের দড়ি টা খুলে আস্তে করে হাত ঢুকিয়ে দিলাম.

ওঃ কি বলব সেই মুহুরতে আমার যে কি অবস্থা হয়ে ছিল সেটা আমি আপনাদের বলে বঝাতে পারব না. ঘন বালে ভরা খুব গরম একটা মাংস পিণ্ড আমার হাতে থেক্ল,বুঝতে পারলাম না গুদের ফুটো কোনটা.একটু সাহস করে উঠে বসে মোবাইল এর আলো টা জালিয়ে দেখলাম কাল বালের মধ্যে লাল মতন একটা জোঁক উঁকি মারছে.আস্তে করে গুদের দু দিকের চামড়াটা ফাক করে ভিতর টা দেখলাম গলাপি রঙ্গের ছক ছক করছে.একটা আঙ্গুল আস্তে করে ওর ভিতরে ঢোকানোর চেষ্টা করলাম কিন্তু সাথে সাথেই নীতু নড়ে ওঠাতে আমি ভয়ে আবার শুয়ে পরলাম.

এই সব করতে করতে কখন সকাল হয়ে গেল বুঝতেই পারিনি.নীতু কে উঠতে দেখে আমি ঘুমের ভান করে শুয়ে থেকে চোখ হালকা খুলে দেখলাম নীতু নিজের দুধ গুলকে গেঞ্জির মধ্যে ঢুকিয়ে জেই উঠে দারাল তেমনি ওর প্যান্ট টা একটু খুলে গেল.ও সাথে সাথে প্যান্ট টা তুলে আটকে নেবার আগে নিজের গুদে নিজে হাত দিয়ে দেখে নিয়ে আমার দিকে তাকাল আমি চোখ বন্ধ করে শুয়ে থাকলাম. দেখলাম ও একটু মুছকি হাসি হেসে বাথরুমে ঢুকে গেল.

প্রথম দিনের মন্দারমণিতে নীতুর সাথে ওই ঘটনার পর, পরের দিন আমি একটু লজ্জা পেয়ে গেছিলাম. সকালে চান করার পর একসাথে ঘুরতে বের হলাম কিন্তু আমি নীতুর সাথে বেসি কথা বললাম না, নীতু এটা বুঝতে পেরে ছিল টাই সমুদ্রের পাড়ে যখন একসাথে বসে আছি তখন ও আমাকে জিজ্ঞেস করলো যে আমার কি হয়েছে আমি কিছু হয়নি বললাম ও চেষ্টা করলাম নীতুর সাথে একটু ফ্রী হবার.

কিছুক্ষণের মধ্যে আমি আবার আগের মতন ফ্রী হয়ে গেলাম কিন্তু আমার বার বার শুধু আগের রাতের কথা মনে পরতে লাগলো.লক্ষ করলাম নীতু কিন্তু মাঝে মাঝেই আমার দিকে তাকিয়ে মুচকি হাসছিল. বুঝতেই পারছিলাম যে আগের রাতের আমার সব কর্মকাণ্ড ও ভালো মতন অনুভব করেছে তাই আমার দিকে মুচকি হেসে মজা নিছে.ঘুরতে ঘুরতে প্রাই বারোটা বেজে গেল তাই সবাই আবার হোটেলে ফিরে এলাম.সবাই মিলে প্ল্যান হোল যে বিকেলে সবাই একসাথে মোহনার দিকে ঘুরতে যাবো.দুপুরের খাবার খেতে খেতে প্রাই তিনটে বেজে গেল, একটু রেস্ট নেবার জন্য সবাই নিজেদের রুমে চোলে গেলাম.

 

প্রেমিকার গুদের ফুটোতে বাড়া ঢোকানোর Bangla choti golpo

 

বিকেলে ঘুরতে যাবার আগে হটাত করে নীতু বল্ল ও যাবে না কারন ওর শরীর ভালো নেই, নীতু থাকার জন্য আমাকেও থেকে জেতে হোল কিন্তু আমার মনে হোল নীতুর কোন শরীর খারাপ হয়নি ও মিথ্যে কথা সবাই বলে ঘুরতে গেল না.দুজনে মিলে টিভি দেখতে দেখতে গল্প করছিলাম, হটাত করে নীতু আমার কোলে ওর মাথাটা রেখে টিভি দেখতে শুরু করল.আমার তো বেস ভালোই লাগছিলো কিন্তু একটা অসুবিধা হছিল আস্তে আস্তে আমার বাঁড়াটা দাঁড়িয়ে জাছিল,বুঝতে পারছিলাম নীতু কিন্তু মাথার দারা সেটা অনুভব করছিল কারন মাঝে মাঝেই ও মাথাটা চেপে দিছিল আমার বাঁড়ার উপরে.

এই ভাবে কিছুক্ষণ থাকার পর আমি দেখলাম আমার পক্ষে আর সঝ্য করা যাছে না তাই আমি ওর মাথাটা সরিয়ে ওর পাসে সুয়ে পরলাম.সুয়ে সুয়ে একটু গল্প করার পর হটাত করে নীতু আমাকে জড়িয়ে ধরল আমি তো কিছুই প্রথমে বুঝতে পারলাম না কিন্তু নীতু যেরকম ভাবে শুরু করলো আমাকে উত্তেজিত করা তাতে আমি আর বেশিক্ষণ নিজেকে ধরে রাখতে পারলাম না. নীতু আমার ঠোঁট দুটোকে ওর ঠোঁট আর জিভ দিয়ে পাগলের মতন চাটতে থাকলো, আমি দেরি না করে ওর ডাঁসা পেয়ারার মতন সেক্সি দুধ দুটোকে টিপতে শুরু করলাম.

একটু পরেই ও নিজের প্যান্টি ছাড়া সব কিছু খুলে দিল ওর শরীর থেকে, ওর ফর্সা সেক্সি শরীরে কিছুটা লালচে মতন সলিড দুধ দুটোকে দেখে আমার তো দম আঁটকে যাবার মতন অবস্থা.আমার নিজের পোশাক আমাকে খুলতে হোল না নীতুই সব খুলে দিল,দুজনে ল্যাঙট হয়ে আবার জড়িয়ে ধরে শুরু করলাম সেক্স.যেই ওর দুধ গুলোকে চুষতে লাগলাম ঠিক তখনি ও আমার মাথার চুল গুলোকে আঁকড়ে ধরে নীতু মুখ থেকে না না ধরনের সেক্সি আওয়াজ করতে শুরু করলো.দেখলাম নীতুর অবস্থা খুবি খারাপ তাই আমি আর দেরি না করে ওর প্যান্টি টা খুলে কালো বালে ভরা সেক্সি গুদ টা বের করলাম,গুদ টা দেখে আমার বাঁড়ার অবস্থা তখন যে কি রকম সেটা আমি বলে বোঝাতে পারব না.আমার অনেক দিনের একটা সখ ছিল যে আমি কোন দিন সুযোগ পেলে নীতুর গুদ চুসব আর দেখব ওর তখন কি রকম অবস্থা হয়.কিন্তু নীতুর তখন যা অবস্থা তাতে আমি আর দেরি করবার রিস্ক নিতে পারলাম না.বেসি না ভেবে নীতু কে সুইয়ে ওর পা দুটোকে ফাঁক করলাম, কালো কুঁকড়ানো বালে ঢাকা গুদের ফুটোটা একটু দেখা গেল দেখলাম কামরসে ভরে গেছে পুর গুদ টা.

একটা জিনিস আপনাদের বলা হয় নি সেটা হোল আমার বাঁড়াটা বয়সের তুলনায় একটু বেসি বড়ো ছিল, এই কারনে বন্ধুরা বলতো আমি নাকি আমার বউকে খুব বেসি গুদের সুখ দিতে পারব.যাই হোক আমি এবার নীতুর গুদ টাকে আঙ্গুল দিয়ে ফাঁক করে আমার বাঁড়াটাকে ফুটোর মুখে সেট করলাম. প্রথমে একটু আস্তে করে চাপ দিলাম কিন্তু বাঁড়ার মাথাটা হালকা ঢুকল,তাতেই নীতু চেঁচিয়ে উঠলো বুঝলাম ওর বেথা লাগছে. আমি সাথে সাথে বাঁড়া টাকে বের করে নিলাম কিন্তু নীতু সেটা করতে দিল না ও বল্ল যেমন করেই হোক আমাকে চুদতে হবে,বাধ্য হয়ে আমি এবার একটু জোরে চাপ দিয়ে পুর বাঁড়াটাকে ওর গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম.দেখলাম নীতু গঙ্গাছে আমি কিছু না ভেবে শুরু করলাম ঠাপ দুএকবার ঠাপানর পরেই দেখলাম গুদ টা বেস আলগা হয়ে গাছে.কিছুখন এই ভাবে চোদার পর নীতু বলল ওকে ডগি স্টাইল এ লাগাতে,আমি সেটাই করলাম ওকে ডগি স্টাইল এ চুদলাম.কিন্তু দুজনের কেউই আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলাম না এক সাথেই মাল আউট করে দিলাম.

Exit mobile version