Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – প্রেমের পরিনতি – ১ (Bangla Choti - Premer Porinoti-1)

সেক্স কি প্রেমের পরিনতি জানতে পড়ুন এই বাংলা চটি গল্প

 

প্রথম যেদিন প্রায় চার বছর আগে আমাকে ও দেখেছিল কলেজে সেদিনই আপডেট করেছিল তার ফেসবুকে স্ট্যাটাস ” আজ মনে হয় প্রেমে পড়ে গিয়েছি আমি”. আমার শিকারী চোখ, ৩৮ সাইজের বিরাট দুদু আর ৩০ সাইজের ভরাট পাছা দেখে কলেজের অনেক ছেলেরাই আমাকে শুধু চোদার জন্য প্রেমের অফার করেছিল. তাদের কাউকেই আমি ওতটা পাত্তা দেই নাই. আপনারা আবার ভাববেন না যে আমি সতী সাবিত্রী টাইপের মেয়ে.

অতীতেও আমার অনেক গুলো বয় ফেন্ড ছিল এবং তাদের প্রায় সবার সাথেই আমি সেক্স করেছি.আসলে আমার কাছে সেক্স হচ্ছে প্রেমের পরিনতি . খারাপ কিছু তো নয় . আমি তাদের প্রতি বিস্বাশী ছিলাম কিন্তু কোন না কোন কারনে তাদের সাথে আমার ব্রেক আপ হয়ে যায়. শুধু এইটুকুই বুঝতে পারি যে তারা শুধু আমার শরীর টাকে চেয়েছে. এত কিছুর পরে তাই যখন দেশের বাইরে পড়তে এলাম চেয়েছিলাম এবার নতুন জীবনে ওয় ধরনের আর কোন ভুল করব না. আসলে নিজের একটা ইমেজ বানাতে চেয়েছিলাম. তাই ছেলেদের প্রেমের প্রস্তাবে অতটা সাড়া দেই নাই.

কিন্তু ওই ছেলেটার কথাগুলোর মধ্যে আমি নিখাদ ভালবাসা উপলবধি করলাম . জানিনা কেন. সম্পর্কটা করতে চাই নাই আসলে. কিন্তু আপনারা তো জানেন কুকুরের লেজ কখনো সোজা হয় না. সুতরাং আমিও আবার প্রেমে পরলাম. ছেলেটা যাতে আমাকে ভাল মেয়ে মনে করে সেজন্য আমি ওকে আমার শরীরকে টাচ করতে দিতাম না প্রথম প্রথম . কিন্তু আমি ওকে বলি নাই যে আমি ভারজিন. সেজন্য ছেলেটাও তাকে তাকে থাকত. সপ্তাহ খানেক পরে প্রথমে কিস, পরে আমার মাই এ হাত লাগানো শুরু করল.

আমিও মানা করতাম না কারন আমার ওকে অনেক ভাল লাগত. খুব কাছেই ওর জন্মদিন ছিল. তাই আমি ভাবলাম ওর জন্মদিনে গিফট হিসেবে আমার শরীরটাকেই আমি ওর হাতে তুলে দেব. যেহেতু বিদেশে আমি একা থাকতাম তাই ভাবলাম ওর জন্মদিনটা আমার ফ্ল্যাটেই সেলিব্রেট করি. পুরো ফ্ল্যাট টাকে মোমবাতি দিয়ে সাজিয়ে নিলাম . সেদিন আমি একটা কাল রঙের ব্যাকলেস থাই পর্যন্ত ফ্রক পরলাম . যাতে আমার কোমল পিঠ আর থাই দেখা যায়. আর ওর নিচে পুশ আপ ব্রা পরার কারনে আমার মাই গুলো উপরের দিকে ঠেলে আসতে চাইছিল.

নিজেকে যখন আমি আয়নায় দেখি তখন নিজেই নিজের মাই গুলো চুষতে ইচ্ছা করছিল. তাহলে বুঝুন তার অবস্থা কি হবে যখন আমাকে দেখবে . রাত বারটায় যখন ও আমার ফ্ল্যাটে এল তখন দরজা খোলা মাত্রই ও আমাকে বলল যে আমাকে অনেক সেক্সি লাগছে. কথাটা শুনে আমি একটু লজ্জা পাওয়ার ভান করলাম. মনে মনে তো খুশি ই হয়েছি. কেক কাটার পরে আমি আমাদের জন্য দূটো গ্লাস আর একটা রেড ওয়াইনের বোতল নিয়ে এলাম . ওয়াইন পান করতে করতে এবং গল্প গুজব করতে করতে বেশ কিছু সময় কেটে গেল.

আমি এরি মধ্যে বেশ হর্নি হয়ে গেলাম. মনে হচ্ছিল ও যদি আমার গুদে একটু কিস করত. ওদিকে ওর ধোন ও প্যান্ট এর ভেতর থেকে বেরিয়ে আসতে চাইছিল আমার পাছা আর থাই দেখে . আমিও পরিবেশটাকে একটু গরম করার জন্য আমার মুখে একটু ও্য়াইন নিয়ে ওকে ঠোটে কিস করতে লাগলাম . ও আমার মুখের ভেতরের ওয়াইন টুকু খেয়ে ফেললো. এর পরে ও আমাকে ফ্রেঞ্চ কিস দিতে লাগলো. আর ওর একটা হাত আমার কোমর থেকে নামতে নামতে পাছায় গিয়ে থামলো. ও পাছায় চাপ দেওয়ার সাহস পাচ্ছিল না প্রথম প্রথম .

কিন্তু যখন আমি ওর প্যান্টের উপর থেকে ধোনএর উপর হাত ঘোষতে লাগলাম তখন ও সাহস পেয়ে পাছায় জোরে একটা চাপ দিল. আমি একটু ব্যাথা পেয়ে উফ করে উঠলাম. আমার সেক্সি ভয়েসের উফ শুনে ও আমার জামাটা খুলতে লাগলো. আমার মাই দেখে ও ঝাপিয়ে পরল ব্রা না খুলেই . শুধু ব্রা এর ফিতা টুকু নিচে নামিয়ে মাইএর বোটা চুসতে শুরু করল. আমার তো তখন চরম সেক্স উঠে গেছে . আমি ওর প্যান্ট এর জিপারটা খুলে ওর ধোনটা হাতে নিলাম. হাতে নিয়েই বুঝলাম যে কম করে হলেও ৭-৮ ইঞ্চি হবে.

মনের আনন্দে আমি তখন হাত দিয়ে ওর ধোন খেচতে লাগলাম আর ও আমার দুধ চুসতে লাগল. আমরা দুজনেই তখন দাঁড়িয়ে ছিলাম. আমি সোফার উপরে বসে ওর প্যান্টটা খুলে দিলাম . নিজের চোখে এত বড় ধোন দেখে আমার গুদে রস না এসে পারল না. আমি লোভ সামলাতে না পেরে ওর বলস চেপে ধরে ধোনের একদম আগা থেকে গোড়া পরযন্ত জিহবা দিয়ে সাপের মত করে চেটে দিলাম. তারপর পূরো ধোনটা মুখে মধ্যে পুরে নিয়ে শুরু করলাম ধুমসে চোষা.

আমার চোষায় ও আমার চুলের মুঠি ধরে অহ ইয়া…অহ ইয়া বেবি , আরো জোরে চোষ …এসব বলতে লাগল . আমি দ্বিগুন মনোযোগ দিয়ে ব্লোজব দিতে লাগলাম. ও আর নিজেকে সামলাতে পারল না . সব টুকু মাল ঢেলে দিল আমার মুখে . প্রথমে একটু অন্যরকম লাগলেও আমি ওকে খুশি করার জন্য পুরো মাল চেটে চেটে খেয়ে নিলাম. ভাব দেখালাম যে ওর মাল খেতে খুব ভাল লাগছে. এরপরে ও আমাকে সোফার উপরে কুত্তি চোদা স্টাইলে বসিয়ে আমার গুদ চাটতে শুরু করল .

সাথে সাথে এমন মন হল যে কেউ আমার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে. ও আইস্ক্রিমের মত করে আমার ভোদা চাটতে লাগল. আমি তখন সুখের চোটে ওকে খিস্তি করতে লাগলাম . চোশ কুত্তা , আমার গুদ ভাল করে চোষ… আরো জোরে চোষ…বল আমি তোর মাগি… অহ…. আআহহ ….. করে জোরে জোরে চিৎকার করতে শুরু করলাম . আমার চিৎকার আর খিস্তি শুনে ওর লেওড়াটা আবার খাড়া হয়ে গেল . ও আমাকে কোলে করে তুলে বেড রুমে নিয়ে এল. .

আমি আবারও কুত্তিচোদা হয়ে বসলাম ওর ধেড়ে লেওরাটা গুদে নেওয়ার জন্য . ও আমার ভোদাটা দুই আঙ্গুল দিয়ে ফাক করে তাতে একদলা থুতু দিল. এরপরে ওর ধোন টাকে গুদে ঘষতে শুরু করল. দুই তিন বার চাপ দেওয়ার পরে অর ধোনটা পুরো আমার গুদে পচাত করে ঢুকে গেল. আমি ব্যাথায় আহ করে উঠলাম. প্রথমে কিছুটা ধীরে করলেও ও আসতে আসতে গতি বাড়াতে লাগল. জোরে জোরে ঝাকি দিয়ে ঠাপাতে ঠাপাতে ও পেছন থেকে আমার দুদু খামচি দিয়ে ধরে রাখলো. আমি তখন আহ আহ আহ…আরো জোরে ঠাপা আমাকে , আমি তোর রানডি… তোর মাগি কে তুই যেভাবে খুশি সেভাবে চোদন দেয়… এসব বলতে লাগলাম.

প্রায় বিশ মিনিট গাদন খাওয়ার পরে ও আমাকে পজিশন চেঞ্জ করতে বলল. আমি ওর উপরে উঠে আর লম্বা , আখাম্বা ধোনের উপর বসে পরলাম. উপর নিচ করতে করতে আমার মাই দুটো ঝাকি খেতে লাগল. ও আমাকে কাছে নিয়ে মাই চুষতে লাগ্ল আর আমি ওর ধোনের উপর ওঠানামা করতে লাগলাম . ওর ধোন আমার জরায়ুতে অনেক জোরে আঘাত করছিল তাই আমি জোরে জোরে আহ…আহ… করছিলাম.

এভাবে কিছুক্ষন করার পরে আমার গুদ থেকে ধোন বের না করেই ও আমাকে জড়িয়ে ধরে ওর নিচে শুইয়ে দেয় . তার পরে শুরু করে মিশনারী স্টাইলে চোদা . আমি আমার পা দূটোকে একসাথে লাগিয়ে আমার গুদ টাকে আরও টাইট করে ফেলি . ও আরও জোরে জোরে আমাকে চুদতে শুরু করে . মাত্র ৫ মিনিটের মধ্যেই আমাদের দুজনের একত্রে মাল আউট হয় .

কি যে তৃপ্তি সেদিন পেয়েছিলাম তা আপনাদেরকে লিখে বুঝানো যাবে না . পরে ও আমাকে বলেছিল যে মিশনারী স্টাইলে চোদার সময় আমি যে দুই পা একসাথে লাগিয়ে ফেলেছিলাম এতে করে ও আর বেশি মজা পেয়েছিলো. মনে হচ্ছিল ওর ধোনটকে কেউ ভেতর থেকে চুষে নিচ্ছে . আপনারাও কিন্তু এই কোশলটা অবলম্বন করতে পারেন . করে কেমন লাগল আমাকে কিন্তু তা জানাবেন .

গল্পের বাকিটা পরের পর্বে বলব ….

Exit mobile version