Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – প্রেমের পরিনতি – ২ (Bangla Choti - Premer Porinoti-2)

জাতক জাতিকার পুনর্মিলনের বাংলা চটি গল্প

 

সেই রাতের পর থেকে প্রায় ৪ বছর যাবত আমরা লিভ টুগেদার করেছি . যেখানে সুযোগ পেয়েছি সেখানেই আমরা চোদাচুদি করেছি . কখন সমুদ্রের পাড়ে রাতের অন্ধকারে, কখনো বা বর্ষায় বারান্দাতে, কখন ও বা গাড়িতে বা জানালার পাশে . আমাদের মধ্যে ঝগড়াও হত অনেক . কিন্তু ঝগড়ার পরে কেন যেন চোদাচুদিটা বেশি করে হতো . আসলে ভালবাসা যেখানে বেশি, ঝগড়াটাও হয় বেশি বেশি .

আমরা সিধান্ত নিয়েছিলাম বিয়ে করার . আমাদের দুই পরিবারের ও সম্মতি ছিল তাতে. একদিন ওর ল্যাপ্টপ ব্যবহার করতে গিয়ে দেখলাম যে ওর মেইল আইডিটা সাইন আউট করা নেই. কোতুহল বশত আমি ওর মেইল গুলো চেক করতে শুরু করলাম . কিন্তু একটা জায়গায় গিয়ে আমার চোখ আটকে গেল . দেখলাম ওর পুরোন প্রেমিকার কিছু মেইল, কিছু ছবি.মেইল গুলো পড়তে গিয়ে মনে হচ্ছিল আমার পা ধরে কেউ টেনে অন্ধকারে নিয়ে যাচ্ছে .

মেইল গুলো দেখে মনে হল যে ওদের এখন রিলেশন আছে. যদিও আমি এর আগে ওদের কে চ্যাটিং করতে দেখেছি, কিন্তু ও আমাকে বলেছিল যে মেয়েটা ওর ছোটবেলার বন্ধু . আমি বিশ্বাস ও করেছি . আর এখন অন্ধ বিশ্বাস করার পরিনতিও দেখলাম . কোন দিন স্বপ্নেও ভাবতে পারিনি যে এই ছেলেটা আমার সাথে এমন করবে ! সেদিন ওর সাথে ঝগড়াটা এমন অবস্থায় চলে গেল যে হাতাহাতিও হয়েছে! আমি রাগে, ক্ষোভে , ওর ফ্ল্যাট ছেড়ে নিজের ফ্ল্যাটে চলে আসি .

মনটা এত খারাপ ছিল, যা বলার মত নয় .মনে করেছিলাম যে শেষ বারের মত একটা ছেলেকে ভালবেসে দেখি .এক নিমেষ যত স্বপ্ন দেখেছিলাম ওকে নিয়ে সব মনে হল ভেঙ্গে চুরে গেছে . মনটাকে ভাল করার জন্য পুরোন ফ্রেন্ডদেরকে ফোন করলাম. ওরা আমার মন খারাপ দেখে বলল ওদের শহরটা ঘুরে যেতে . যেহেতু আর দুই দিন পরেই পুজো,আমরা প্ল্যান করলাম পুজোটা একসাথে কাটাবো সবাই .

কিন্তু আমি চেয়েছিলাম পুজোটা আমি আমার বয়ফ্রেন্ডের সাথে কাটাবো. ওকে ফোন করার জন্য ভাবছিলাম. কিন্তু অভিমান,রাগে , ওকে আর ফোন দিলাম না. কারন দোষটা ওর ছিল. ফোনটা ওর আগে দেওয়া উচিত আমাকে . মনে মনে ঘুরতে যাওয়ার আগে পর্যন্ত ওর ফোনের জন্য অপেক্ষা করেছিলাম . শেষে মন খারাপ করে ট্রেনে উঠলাম.

নতুন শহরে পৌছানোর পর ফ্রেন্ড গুলোকে দেখেই মনটা একটু ভাল হয়ে গেল . অবশেষে পুজো এর দিন এলো. সকালে উঠেও আমি ওকে এস এম এস করে উইশ করলাম . কিন্তু ওর কোন উত্তর পেলাম না. মনে হল যে মানুষ ভুল করতে পারে . কিন্তু নিজের ভুল বুঝার ক্ষমতা প্রত্যেকটা মানুষেরি থাকা উচিত. এমন একটা এক গুয়ে ছেলেকে কেন যে ভালবাসলাম সেটা মনে হতেই নিজের উপর রাগ হল আমার. যাইহোক …সন্ধ্যায় পুজো এর পার্টি শুরু হল .

আমি একটা গোলাপি রঙের ছোট অফ শোল্ডার টাইট ড্রেস পরলাম . আর গলায় ছোট একটা মুক্তার লকেট . আর আমার ব্লন্ড কালার করা কোমর ছাড়ানো চুল গুলোকে হাল্কা রোল করে ছেড়ে রাখলাম . আর পায়ে পড়লাম সিল্ভার রঙের স্টিলেটো . পার্টি শুরু হওয়ার কিছুক্ষনের মধ্যে আমরা সবাই ড্রিংক করা শুরু করলাম…. সাথে চলছিল হুক্কায় গাজা টানার ধুম. আমি বরাবরি উৎসবে ড্রিংক এবং নেশা করতে পছন্দ করি .

মাত্র আধ ঘন্টার মধ্যেই সবাই নেশায় টাল হয়ে পড়ল. এর পর শুরু হল মিউজিক আর ড্যান্স . আমিও নাচতে শুরু করলাম উদ্দাম তালে . এমন সময় আমার মেয়ে ফ্রেন্ড পাপিয়া আমাকে কিস করতে শুরু করল. আমি আগে থেকেও জানতাম যে ও লেসবিয়ান আবার ছেলেদের সাথেও সেক্স করতে অপছন্দ করে না. মেয়ে না পেলে ছেলে দিয়ে কাজ চালানো আর কি . যাইহোক আমি যদিও লেসবিয়ান ছিলাম না , তবুও ওর কিস গুলোকে আমি অপছন্দন করতে পারলাম না.

আমিও ওকে সাড়া দিতে শুরু করলাম. উপস্থিত সবায় কিছুটা অবাক হয়ে যায় আমাদের দুই জনের অবস্থা দেখে . কিন্তু সবাই তখন নেশায় চুর, কারো কোন হুশ নেই.সব ছেলেগুলো আমার আর বান্ধবীর কিসিং দেখে ধোন খাড়া হয়ে গেছিলো. একটা ছেলে এসে আমার পাছা টেপা শুরু করল. আর অন্য একটা ছেলে এসে পাপিয়ার পাছায় ধোন ঘোষতে শুরু করল. আমিও এসব দেখে অনেক বেশি উত্তেজিত হয়ে গেলাম. আমাদের দেখা দেখি রুমের বাকি সব কাপলস ও কিসা কিসি শুরু করে দিল. কেউ কারও মাই ধরে টিপছে, কোন মেয়ে হয়ত তার বয় ফ্রেন্ডএর জিপার খুলে ধোন বের করেছে !

এসব দেখে আমি ওই ছেলেটাকে কিস করতে শুরু করলাম . আর ছেলেটা আমার মাই দুটো মোচড়াতে লাগলো. পাপিয়াকে ছেড়ে দেওয়ার কারনে ও কিছুটা রেগে যায়. ও তখন আমার প্যান্টি খুলে নিচে বসে আমার গুদে মুখ লাগিয়ে চাটতে থাকে . আমি ওর গরম জিহবাএর ছোয়া আমার গুদে পেয়ে জোরে জোরে অহ….আহ…আআহ… করতে থাকি . ওদিকে তখন কেউ কেউ চোদাচুদিও শুরু করে দিয়েছে. একি রুমে চোখের সামনে এত গুলো নেংটা মানুষকে চোদাচুদি করতে দেখলে কার মাথা ঠিক থাকে ?

আমি এর পরে ডগি স্টাইলে হয়ে ছেলেটার ইয়া মোটা বাড়া চুষতে শুরু করি, আর ওদিকে পাপিয়া আমার গুদ চুষছে. একটা কালো ছেলে এসে ওর গূদ চোষা শুরু করে. আমি ছেলেটার বাড়া মুখের মধধ্যে নিয়ে প্রায় গলা পরযন্ত ঢুকিয়ে ফেললাম… ছেলেটার তখন মাল বের হয় হয় অবস্থা. ছেলেটা তখন আমার মুখ থেকে ওর বাড়াটা বের করে ফেলল. আমার পেছনের এসে গুদের মধ্যে একগাদা থুতু ছিটিয়ে লম্বা আখাম্বা বাড়াটা অনেক জোরে ঢুকিয়ে দিল . আমি একটু ব্যাথায় ককিয়ে উঠলাম . এর পরে শুরু হল একের পর এক লম্বা লম্বা ঠাপ. আমি আহ….আহ…আহ… আরো জোরে , জোরে… আমার ভোদাটা ফাটিয়ে ফেল…বলে চিৎকার করতে লাগলাম.

এসব শুনে রুমের বাকি সব কাপলস দের ঠাপ এর শব্দ আরো বেড়ে গেলো. চারদিকে থেকে শুরু পকাত…পকাত….আহ…আহ…ওহ…. শব্দ আসছে. ওদিকে ওই ছেলেটা পাপিয়াকে চোদার জন্য প্যান্ট খুলে ফেলেছে…কাইল্লাটার ইয়া লম্বা মোটা ধোন দেখে আমার গুদে মাল চলে আসল. পাপিয়া যেহেতু লেসবিয়ান ছিলো তাই ও আমার পার্টনারের বাড়াটা মুখে নিয়ে চাইল, আর ছেলেটাকে বলল আমাকে চূদতে . আমি তো খুশিতে আটখানা হয়ে গেছি. এত বড় একটা ধোন আমার গুদে ঢুকবে ?

কাইল্লাটা মহা আনন্দে আমাকে তার কোলে বসিয়ে বাড়াটা গুদের মুখে সেট করে দিল এক জোর ঠাপ .. ছেলেদের গায়ে যে কত শক্তি হয় তা আমি তখন টের পেলাম .ওর ধোনটা এতই বড় ছিল যে আমার গুদ ফেটে যেতে চাইল. আমি আহ… আহ…. করতে করতে ওর বাড়ার উপর ওঠা নামা করতে লাগ্লাম . আর কাইল্লাটা আমার ক্লীট টাকে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করতে লাগ্লো আমার তখন অবস্থা এমন চরমের যে রুমের সবাই কি করছে আমার কিছুই খেয়াল নেই. তার ওপরে আমি ড্রাংক ছিলাম পুরাই .

এভাবে ১০ মিনিট করার পরে কাইল্লাটা আমাকে কুত্তা চোদা করে এত জোরে জোরে চুদতে শুরু করল মনে হল যে আমার কোমর ভেঙ্গে যাচ্ছে আমি তখন মনের সুখে জোরে জোরে খিস্তি করতে লাগ্লাম. আমার খিস্তি শুনে কাইল্লাটার মাল বের হয়ে গেল . ততক্ষনে আমার হুশ যায় যায় অবস্থা, এর পরে আমাকে যে আর কত গুলো ছেলে ঠাপিয়েছে আমার মনে নেই . সকালে যখন আমি নিজেকে আবিষ্কার করি তখন্ আমার সারা গায়ে আঠার মত কি যেন লেগে ছিলো. নিশ্চয় ছেলে গুলো আমার উপরে মাল ফেলেছিল.

নেশার ঘোর কাটতেই যখন বুঝতে পারলাম যে কেউ কনডম ইউজ করে নি সাথে সাথে ইমারজেন্সি পিল খেয়ে নিলাম . স্নান করতে গিয়ে একটা সময় আমি কেদে ফেলি . নিজেকে অনেক খারাপ মনে হতে থাকে . বয় ফ্রেন্ডটার কথা মনে পড়ে. ও আমার সাথে যে কাজটা করেছিল, আমি সেটার প্রতিশোধ নিতে গিয়ে ওর থেকেও নিচের স্তরে নেমে গেছি কিভাবে ?

লজ্জায় আয়নাতে নিজের মুখের দিকে তাকাতে সাহস পাইনা. প্রচন্ড রকমের কান্না পায় . স্নান থেকে কোনরকমের বেরিয়ে এসে মোবাইলটা হাতে নিয়ে দেখি ও আমাকে এস এম এম করেছে . ও আমাকে ফিরে পেতে চায় . আমিও তো মনে প্রানে ওকে ভালবাসি, ওর সাথে সব সময় থাকতে চাই, কিন্তু এটা আমি কি করলাম? আমি কোন মুখে ওর কাছে ফিরে যাবো ?

শেষ পর্যন্ত ভালবাসার কাছে সকল ঘৃনা , সকল ক্ষোভ হার মানে. আমি ওর কাছে ফিরে আসি আবার. কিন্তু ওকে আমি এই ঘটনাটার ব্যাপারে এখন জানাইনি…আর কখনও জানাতেও চাই না আজ প্রায় চার বছর হল একসাথে আছি আমরা . আর যাইহোক্, ভালোবাসার মানুসকে দুঃখ দেওয়া যায় না. .

Exit mobile version