Site icon Bangla Choti Kahini

চটি বই – প্রকৃতির নিয়মে শারিরিক ও মানসিক পরিবর্তন – ১ (Dhon O Gud Khechar Golpo)

চটি বই – রূপা, আমার প্রতিবেশি। বয়সে আমার চেয়ে দুই বছরের বড় হলেও ছোট বেলা থেকে একসাথেই বেড়ে উঠেছি। আমাদের দুই পরিবারের মধ্যে সম্পর্কও অনেক গভীর। একই অফিসে আমাদের বাবারা কাজ করতেন। যে কারণে পরিবারের মধ্যে সম্পর্ক দিন দিন দৃঢ় হয়ে ওঠে। রূপা যখন ক্লাস সিক্সে এ ওঠে আমি তখন ফোরে।

রূপাকে দুরে একটি মেয়েদের বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেওয়া হয়। আমি ফাইভে উঠলে আমাকেও অন্য এক আরেক জায়গায় স্কুলে পাঠানো হয। এরপর থেকে ছুটিতে ছাড়া আমাদের দেখা হতো না। তবে শৈশবের সেই বন্ধুত্বটা ছিলো। বাড়িতে গেলে একসাথে আড্ডা দেওয়া, খাওয়া, টাউনে ঘোরা।

একসাথে বেড়ে ওঠার কারণেআমাদের বন্ধুত্বটাও ছিলো বেশ চমৎকার। মানে ওই যে ছেলে মেয়ের দুরত্বটা ছিলো না। পুকুরে একসাথে স্নানও করতাম। ও তখন ক্লাস নাইনে আমি এইটে। স্বাভাবিক ভাবে প্রকৃতির নিয়মে শারিরিক ও মানসিক পরিবর্তন শুরু হয়ে গিয়েছিলো। যেটা আমরা নিজেরাও বুঝতে পারছিলাম। বন্ধুত্বের জায়গায় যদিও কোন ছেদ পড়েনি।

বোর্ডিং স্কুলের বন্ধুদের কাছ থেকে তখন সবে শুরু হয়েছে যৌনতার পাঠ নেওয়া। চটি বই পড়া, হস্তমৈথুন করা শিখে ফেলেছি। চটি বই এর সাদাকালো ন্যাংটো মেয়েদের ছবি দেখে তখন ভেতরে জাগতে শুরু করেছে নারী শরীর ছুঁয়ে দেখার উদগ্র বাসনা।

এরকম এক সময়ে ছুটিতে বাড়ি আসলাম। রূপা আসলো দু’দিন পরে। ওর সাথে দেখা হওয়ার সাথে সাথে চোখ চলে গেল বুকের দিকে। গত এক বছরে যেন রূপার রূপ যেন আরও বেড়ে গেছে। বুক দুটো বেশ ফুলে উঠেছে। চেহারাতেও এসেছে একটা লাবণ্য। পাছাটাও আগের চেয়ে ভারী হয়েছে। আসলে ছবিতে দেখা ওই মেয়েগুলোর শরীরের সাথে রূপার শরীর মিলিয়ে নিচ্ছিলাম। ওর দিকে কতক্ষণ তাকিয়ে ছিলাম মনে নেই।

‘এই নীল কি দেখছিস তখন থেকে’ রূপার ডাকে সম্বিৎ ফিরে পেলাম। আমি বললাম, রূপা তোকে চেনাই যাচ্ছে না। কত সুন্দর হয়ে গিয়েছিস! রূপা আমার মাথায় একটা চাটি মেরে বললো, ধ্যাৎ! চল পুকুর পাড়ে যাই। কত কথা আছে তোর সাথে।

ছুটিটা একভাবে কেটে গেল। কিন্তু আমার মাথার মধ্যে রূপা ছাড়া আর কিছুই নেই। একসময় মনে হলো শুধু শরীর নয় ওর প্রতি আমার অন্য একটা আকর্ষণ আছে। হয়তো প্রেমে পড়েছি।কিংবা শরীরের ডাকে প্রেমটা এসেছে।

রূপার মাধ্যমিক পরীক্ষার আগে একবছর বাড়ি আসেনি। আর আমার পরীক্ষার সময় আমিও যাইনি।

এর মাঝে এক ছুটিতে আবার দেখা হলো আমাদের। এবার যেন ওর রূপ আরও বেড়ে গিয়েছে। মাই দুটো আরও বড় হয়েছে। পাছাও ভারী হয়েছে। রূপাকে বললাম, তুইতো দিন দিন চকচকে উঠছিস রে। এভাবে চললে তোকে ধরে রাখা মুশকিল হবে। কোন না কোন ছেলে তোকে তুলে নিয়ে যাবে।

রূপা কপট রাগ দেখিয়ে বললো, খুব পেকেছিস! তোর চেয়ে আমি বড় কিন্তু। আর কার সাহস আমাকে তুলে নিয়ে যায়। আমি বললাম, এক বছরের বড় কোন ব্যাপার না। আর সাহসের কথা বলছিস? ধর আমিই সাহস দেখালাম।

রূপা অদ্ভুতভাবে আমার দিকে তাকালো। বললো, চল হেঁটে আসি। বলে আমরা পুকুর পাড়ে গেলাম। এক পাশে বসার পর রূপা বললো, তুই কি বললি তখন। সাহস দেখাতে চাস, না কি যেন। আমি হেসে বললাম, তুই যে সুন্দর হচ্ছিস তাতে সাহস দেখানো যেতেই পারে। যদি তুই রাজি থাকিস। রূপা কিছু না বলে উঠে আমার হাত ধরে টেনে উঠিয়ে নিয়ে নিয়ে বাড়ির দিকে চলতে লাগলো।

আমি কিছুই বুঝে উঠতে পারছিলাম না। সোজা আমার ঘরে গিয়ে আমার দিকে তাকিয়ে বললো, সত্যি করে বলতো নীল, তুই কি চাস? আমি বললাম, তোকে। রূপা কিছু বললো না। আমার দিকে তাকিয়ে থাকলো। আমি একটু তাকিয়ে থেকে ওর কাছে যেতেই বললো, নীল আমিও তোকে চাই। বলেই আমাকে জড়িয়ে ধরলো। আমি কি করবো বুঝতে পারছিলাম না। জীবনে কোন মেয়ে আমাকে প্রথম জড়িয়ে ধরলো। ওর দুধদুটো আমার বুকে চেপে আছে। আমারও অনুভূতিটাও কেমন যেন। প্রথম এরকম নারীর স্পর্শ।

আমি আস্তে আস্তে ওকে আমার বাহুবন্ধনে ধরে রাখলাম। রূপা জোরে জোরে শ্বাস নিচ্ছে। কতক্ষণ এভাবে ছিলাম জানি না। রূপার গালে একটা চুমু দিলাম। রূপা যেন কেঁপে উঠলো। আরও কিছুক্ষণ এভাবে থাকার পর বললো, নীল ছাড়। আমি বললাম, ছাড়তে ইচ্ছা করছে না। রূপা বললো, সবসময় ধরে রাখবি এভাবে? আমি থাকতে চাই এভাবে। আমি বললাম, রাখবো, সবসময়। রূপা আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিলো। জীবনের প্রথম চুম্বন। আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। জড়িয়ে ধরে ওর ঠোঁট চুষতে লাগলাম।

কতক্ষণ এভাবে দুজন ছিলাম মনে নেই। আমরা দুজনাই যেন হারিয়ে গিয়েছিলাম। একে অপরের পিঠে হাত বুলিয়ে দিচ্ছি আর ঠোঁট চুষছি। আমি সাহস করে রূপার পাছায় হাত বোলালাম। দেখলাম ও কোনো বাধা দিলো না। বরং আর জোরে আমার ঠোঁট চেপে ধরলো। আমি সাহস পেলাম। আস্তে আস্তে পুরো পাছায় হাত বোলাতে আর ধীরে ধীরে টিপে দিতে লাগলাম। রূপা ঠোঁটটা ছেড়ে বললো, নীল আমরা কি আরও আগাবো। আমি বললাম, তুই চাইলে আগাবো। রূপা বললো, আমি তোকে সব দিতে চাই। কিন্তু ভয় লাগছে। যদি কিছু হয়? কেউ যদি জেনে যায়।

আমি বললাম, কেউ জানবে না। আমরা কি কাউকে জানাতে যাচ্ছি? আর মা আর কাকীমা বাড়িতে নেই। বাবার কলিগের বাড়িতে গেছে। টি পার্টি। ভয়ের কিছু নেই। আমিতো আছি। বলে রূপারে ঠোঁঠের আবার চুমু দিলাম।

রূপা একটা কুর্তি পরে ছিলো। আমি টিশার্ট আর থ্রি কোয়ার্টার। রূপাকে বললাম, তোকে কখন যে ভালোবেসে ফেলেছি জানি না। রূপা বললো, আমিও না। সেই ছোট বেলা থেকে একসাথে বড় হয়েছি। বড় হওয়ার সাথে সাথে ছেলেদের ব্যাপারে কত কিছু শুনেছি। তোর মধ্যে সেসব কিছু দেখিনি। মানে কখনও সুযোগ নিসনি। দেখলাম তুই চটি বই পড়িস। তারপরেও আমার দিকে খারাপ নজর দিসনি।

আমি একটু চমকে গেলাম। আমি চটি পড়ি তুই কিভাবে জানলি। রূপা বললো, শেষবার তোর ঘরে দেখেছি। বইয়ের ফাঁকে রেখেছিলি। আমিও পড়েছি চটি বই। পড়ে অনেক কিছু জেনেছি।

রূপা আমাকে বললো, নীল আমাকে আরও আদর কর। তোর যা ইচ্ছা কর। বলে আমার হাতদুটো নিয়ে ওর দুধের ওপর লাগিয়ে দিলো। জীবনে প্রথম কোনে মেয়ের দুধে হাত পড়েছে। আমার হাত অবশ হয়ে যাচ্ছিল।

চটি বই এর ছবি দেখে কত মেয়ের মাই মনে মনে টিপেছি আর চুষেছি। আমি আস্তে আস্তে ওর দুধ টিপতে লাগলাম। রূপার নিশ্বাস ভারী হয়ে উঠছিলো। আমি অনেক্ষণ ধরে জামার ওপর দিয়ে দুধ টিপছিলাম। এবার আস্তে আস্তে ওর পেটের হাত বোলাতে বোলাতে জামার ওপর দিয়েই দুধে চুমু দিলাম। রূফা আমকে জড়িয়ে ধরলো। এদিকে আমার ধন টন টন করছে। ভেতরে বক্সার পড়া।

রূপার কুর্তিটা টেনে ওপরে তুললাম। ভেতরে কালো ব্রা পরা। ওর দুধদুটোর সাইজ খুব সুন্দর। ব্রার কাপে খাপে খাপ। আমি ব্রা ওপর দিয়েই চুমু দিলাম। বের হয়ে থাকা অংশে।রূপা আমার টিশার্ট খুলে আমার বুকে চুমু দিতে লাগলো। আসলে চটি বই পড়েই আমরা অনেক কিছু শিখে ফেলেছি। তাই কাউকে কিছু বলতে হচ্ছে না বা অপেক্ষা করতে হচ্ছে না। তাছাড়া একটা পর্যািয়ের পর নর-নারীকে বলেও দিতে হয়না। আর নিজেদের মধ্যে বন্ধুত্ব থাকলে প্রথম হলেও চোদার আগে একটা সময় লজ্জা কমে আসে।

এরফাঁকে রূপা নিজেই ব্রাটা খুলে দুধ দুটোকে মুক্তি দিলো। আমিতো জীবনে প্রথম লাইভ দুধ দেখলাম। রূপা আমাকে শুইয়ে দিয়ে ওর একটা দুধ ঠোটের কাছে নিয়ে আসলো। আমি দেরি না করে বোঁটাটা চুষতে লাগলাম। অসাধারণ এক অনভূতি।আর অন্যটা টিপতে লাগলাম। রূপা ধীরে ধীরে শিৎকার দিচ্ছে। ও আমার দুই দিকে পা দিয়ে আমার দিয়ে ঝুঁকে আছে। দুধগুলো খেতে বেশ ভালো লাগছিলো।

আমি রূপাকে পাশে শুইয়ে ওর দুধ খেতে লাগলাম। এক পর্যায়ে গুদের ওপর হাত বোলালাম। আর রূপা আমার ধরে ওপর। এভাবে অনেকক্ষণ করতে করতে দুজনাই পুরো উলঙ্গ হয়ে গেলাম। রূপার গুদটা দেখার মতো। বালগুলো ফিনফিনে। রসে জব জব করচে। পাপড়িগুলো চেপে আচে। আনকোরা গুদ, আমার ধনের মতো আনকোনা।

আমি গুদের ওপর হাত বোলাতে বোলাতে ও আমার ধনে হাত বোলাচ্ছিলো। রূপা বললো, ভালো করে হাত দিয়ে আদর করে দে। নিজের হাতে অনেক িআদর করেছি আজ তুই দে।আগে আঙলি করে দে নীল। পরে অন্য কাজ। আমি ধীরে ধীরে ওর গুদে আঙুল ঢুকালাম।

ভেতরটা পুরো ইটের ভাটা। গনগন করছে। আর রস পড়চে। আমি আঙুল দিতেই রূপা শিৎকার দিয়ে উঠলো। এদিকে আমার ধনও খেচে দিচ্ছে। আমি বললাম, রূপা বহুবার ধন খেঁচেছি আজ আসল মজা পাচ্ছি। রূপা জোরে জোরে খিচতে লাগলো আর আমি আঙুল জোরে চালানো শুরু করলাম। হঠাৎ রূপা গুদ দিয়ে আমার আঙুল চেপে ধরে জল খসালো। আমারও ধন ফেটে মাল বেরিয়ে আসলো। অসাধরণ এক অনুভূতি!

রূপা আর আমার চোদার কথা আরেকদিন।

Exit mobile version