Site icon Bangla Choti Kahini

নিয়ন বাতির অন্ধকারে, পর্ব ৩

আগের পর্ব

উৎকন্ঠায় গলা শুকিয়ে যাওয়া কাকে বলে, এর আগে আমার একদমই জানা ছিল না। ক্রিম রঙের শাড়ী পড়া এই শ্যাম বর্ণের মেয়েটাকে দেখে সেই জ্ঞান লাভ হয়ে যাওয়াটাও খুব আনন্দদায়ক না। কি বলব বুঝতে পারছি না। মুখ দিয়ে ফস করে বেরিয়ে গেল-

“ আরে আপনি! অনেকদিন পর…”

বলেই মুখটা লাল হয়ে গেল। শেষবার যখন দেখা হয়েছে তখন আমি লুকিয়ে লুকিয়ে এই মেয়েটার টয়লেট সেক্স দেখছিলাম এবং মেয়েটা সেটা দেখে ফেলেছিল। অনেকদিন পর দেখা হবার কথা বললে সেটা তার ও মনে পড়তে বাধ্য। মনে মনে নিজেকে মাথার পেছনে চাটি মারলাম এক হালি। কিন্তু মেয়েটা নিঃসংকোচে বলে ফেলল

-”শেষবার দেখায় কিন্তু কথা হয়নি। জানান নি কেমন লেগেছিল দেখা হয়ে।”

বলতে বলতেই তার ঠোঁটের কোণায় হাসি ফুটে উঠল এক চিলতে। আমি লাল হয়েই ছিলাম। এবার আরেক রাউন্ড লাল হয়ে মেরুণ বর্ণ ধারণ করলাম। মুখ দিয়ে কথা বের হতেও আগেই ব্যারিকেড লেগে ছিল। এবার একদম তালাবন্ধ। কয় সেকেন্ড মেরুণ হয়ে চুপচাপ দাঁড়িয়ে ছিলাম জানি না। মেয়েটাই আবার বলল।

“আরে, এরকম লাল পাথরের গৌতম বুদ্ধ হয়ে গেলেন কেন? আপনার কথা শুনে তো গতদিন মুগ্ধ হয়েছিলাম। মুক্ত মুক্ত লাগছিল। আপনি নিজেই তো দেখি জড়ভরত একদম। দেখি দেখি। তাকান মুখ তুলে। কামড়াই না আমি।”

আমার মধ্যে আবার লজ্জা এসে আমাকে মাটিতে মিশিয়ে দিতে চাচ্ছে। এই লজ্জা থেকে সাতরে উঠতে একমাস লেগেছিল। তবুও সাহস সঞ্চয় করে তাকালাম। মেয়েটা বলে চলল

“আরেহ! আপনি তো বেশ কিউট দেখা যায়। সেটা আগেরদিন ও একবার মনে হয়েছিল অবশ্য। তবে গাঞ্জা খাওয়া ছিলাম তো। সেজন্য আবার দেখলাম। শুনেন, আপনাকে দেখে মনে হচ্ছে আপনি কোনদিন প্রেম ট্রেম তো দূরে থাক, কোন মেয়ের হাত ও ধরে দেখেন নি। এইজন্য আপনার এরকম কেরোসিন অবস্থা। ঠিক বললাম?”

এবার আর চুপ করে থাকা যায় না। বললাম-”দেখুন মফস্বল থেকে এসেছি। সারাজীবন লেখাপড়া করেছি। কখনো ভেবেও তো দেখার সুযোগ হয়নি।”

মেয়েটা সোজাসুজি আমার চোখের দিকে তাকিয়ে বলল- “এই মফস্বলকে দোষ দেয়া কথা আর কখনো বলবেন না। লেখাপড়ার দোষ দিতে পারেন অবশ্য। ওটা আমার ও ভাল্লাগে না।” বলেই আবার রিনঝিন করে হেসে উঠল মেয়েটা। আমি আবার নির্বাক দাড়ালাম।

মেয়েটা আমাকে দেখে বলল “আপনাকে আমি মনে হচ্ছে বিব্রত করছি শুধু। শুনেন, বাঙালি ছেলেরা মেয়েদের সাথে মেলামেশা করতে পারে না। এজন্য প্রেম ভালবাসার সব ভাব ভঙ্গিমা মনে নিয়ে ঘুরে বেড়ালেও প্রেম প্রীতি সব হয় তাদের টক্সিক। আর ডেট করতে তো শেখেও না বেশিরভাগ। আপনি তো মনে মনে নেফারতিতি, আফ্রোদিতি খুজে বেড়ান। আমার সামনে এসে এভাবে ক্যালাস হয়ে দাঁড়িয়ে আছেন। হতাশ হলাম। আপনার থেকে আরেকটু মনে হয় আশা করেছিলাম। আসি তাহলে। ভাল থাকবেন।”

মেয়েটা ঘুরে চলে যাচ্ছে। ক্রীম রঙের শাড়িটা বাতাসে উড়ছে। ছেড়ে রাখা চুল ও দুলছে। দুলছে শড়ির পেচিয়ে শাড়ি পড়ায় দৃশ্যমান তানপুরার মত পাছাটাও। আমি কি মেয়েটাকে চলে যেতে দেব? ভাবতেই মুখ দিয়ে বেড়িয়ে এল আবারও

-”শুনুন, আপনার নামটা কিন্তু জানা হয় নি। সেটা না হয় বলে যান।”

মেয়েটা ঘুরে দাঁড়াল। মুখ ভর্তি হাসি। বলল “পুষ্পিতা।”

আমি কোথা থেকে যেন বেশ সাহস সঞ্চয় করে ফেলেছি। বলে ফেললাম গড়গড় করে “আমার নাম মুয়িদ। দেখুন, আমার মনে হয় আমরা আবার শুরু থেকে শুরু করতে পারি। “

মেয়েটা দাঁড়িয়ে রইল। চোখে প্রশ্ন। আমি আরো কিছু বলব। আমি হতাশ করলাম না। বললাম-
“আপনার যদি ব্যস্ততা না থাকে, তাহলে কয়েকটা ঘন্টা আমাকে দিন? আমরা না হয় হাটি। কয় কাপ চা খাই এখানে ওখানে…”

সেই পহেলা বৈশাখের সন্ধ্যার পরটা ছিল আমার জীবনের অন্যতম স্মরণীয় রাত। শুধু এইজন্য নয় যে একটি অতি সুন্দরী মেয়েকে গুন্ডাদের হাত থেকে বাচিয়েছি বা প্রায় মাদকতা ভরা চেহারার একজন মেয়ে আমার পাশে হেঁটে বেড়াচ্ছে। এতটা মন খুলে কারো সাথে কোনদিন আমি কথা বলিনি। পুষ্পীতা আসলে আমার চেয়ে এক বছরের বড়। পড়ে ঢাকার একটা শুরুর দিকে প্রাইভেট ভার্সিটির বিজনেস স্কুলে। মা মারা গেছেন ছোটবেলায়। বাবা বেশ অবস্থাসম্পন্ন হয়েছেন মা মারা যাবার পর কোনদিকে না তাকিয়ে শুধু ব্যবসা দেখে যাওয়ায়। বাবা জীবনে কিছুতেই আপত্তি করেননি। কিন্তু আর্ট কলেজে পড়তে চায় এই আব্দারটাই বাবা মেনে নেননি। সেই থেকে বাবার সাথেও একটু দুরত্ব তৈরি হয়েছে। বাবার টাকায় ভর্তি হতে হয়েছিল বলে বিজনেস স্কুলটা ছাড়া হয়নি। কিন্তু আর্ট কলেজে না পড়লেও আর্ট করে জীবন কাটানোর ভূত মাথা থেকে নামেনি। ছোটবেলায় ধনীর দুলালীদের সার্কেলে চলে অভ্যস্ত হলেও এখন আর্ট কলেজ, থিয়েটার, আর এজেন্সির মানুষজন দিয়েই বন্ধু বান্ধব ভর্তি। বাবার প্রতি রাগ করে বাসা ছেড়ে মেসে থাকার এক্সপেরিমেন্ট ও চালিয়েছে। কিন্তু ধনী পরিবারে বড় হওয়ায় সেটা বেশিদিন চালানো সম্ভব হয়নি। নিজেই একটা এড এজেন্সিতে চাকরী জুটিয়ে আর বেশ কিছু কাঠখড় পুড়িয়ে এখন নিজের একটা দুই রুমের স্টুডিও ভাড়া করে নিয়েছে। একাই থাকে। তার ভাষায় একাকিত্ব ভাল লাগে। এক ঘরে থাকা আরেক ঘরে ছবি আকা। স্বপ্ন হচ্ছে বিজনেস ডিগ্রীটা গলায় ঝুলিয়ে প্যারিস চলে যাওয়া এবং এভাবেই জীবনটা তরিয়ে তরিয়ে বুঝতে শেখা।

আমিও আমার বৈচিত্র্যহীন জীবনের গল্প পুরোটা বললাম। আমার আতেল জীবনের গল্প শুনে মেয়েটা হেসে কুটিকুটি হল। এভাবে চলতে চলতেই স্বাভাবিকভাবেই উঠে এল সে প্রেম করে কী না। এই প্রশ্ন আসতেই সে বলল

-”মুয়িদ, তোমাকে একটা প্রশ্ন করি?”

আমি সায় দিলাম। সে বলল “তুমি শিওরলি লাস্টদিন আমাকে টয়লেট কিউবিকলে দেখেছ। what is your honest opinion? আমি কি? মাগী?”

আমি বললাম – “তুমি কি টাকা পয়সা লেনদেন কর ইন্টিমেসির বিনিময়ে? If yes, then yes. If no, তাহলে না”

পুষ্পীতা বলল – “হাফ ছেড়ে বাচলাম হে। যাক চলনে বলনে টিপিকাল বাঙালি হলেও তোমার আশা আছে তাহলে। তবে I am not sure if you just said it to get into my pants. হাহাহাহা”

আমি আবার লাল হলাম। এবং চুপ করে রইলাম। মেয়েটা আরো কিছুক্ষণ হাসল। আমি একটা সিগারেট ধরালাম। এখন একটু অভ্যাস হয়ে গেছে। নিজেরা চুপ হয়ে যেতেই কানে এল বাকি মানুষেরা কী তীব্র আওয়াজে হল্লা করছে চারপাশে। পুষ্পীতা হঠাৎই বলল- “বাসায় যাব। আর হৈচৈ ভাল লাগছে না।” প্রায় রিফ্লেক্স একশানের মত আমি বলে ফেললাম- “দিয়ে আসি তোমাকে। নাকি?”

পুষ্পীতা কিছু বলল না। রিকশা ডাকতে অবশ্য আমি ঠিকই উঠে বসলাম। রাত ১টা বাজছে ঘড়িতে। হলে দেরি যা হবার হয়েই গেছে। রিকশা চলছে। আমরা কেন যেন কেউ কোন কথা বলতে পারছি না। আমার সিগারেটটা জ্বলছে আমার হাতে। কথা শেষ হয়ে যাওয়ার কারণ বুঝতে চেষ্টা করছি। মেয়েটার কি খারাপ লাগছে? চেহারায় অবশ্য এমন কোন ছাপ নেই। মেয়েটার স্টুডিও পরীবাগে। যেতে বেশি সময় লাগল না। ঢাকা শহরের দারোয়ান কোন হল্লা না করে ছেড়েও দিল। লিফটে উঠলাম আমরা। চাপ পড়ল লিফট এর ১২ তে। অনেক পথ মনে মনে ভাবলাম। সিগারেটটা নিভিয়ে ফেলে দিয়েছি। কথা এখনো চলছে না। অস্বস্তিকর নীরবতা। আমি ভাবছি কি বলা যায়। এর মধ্যেই ঘটনাটা ঘটে গেল।

পুষ্পীতা প্রায় ঝড়ের মত এসে আমার ঠোঁট চুষতে শুরু করে দিল। একদম সংকেতহীন ঝড়। আমিও ভেতরে ভেতরে কোথায় যেন তেতে ছিলাম। আমার হাত ও সরাসরি চলে গেল মেয়েটার পাছায়। চুমোর তোড়ে আমি হাসফাস করছি। সাপের মত মেয়েটার জিভ এসে ঢুকছে বের হচ্ছে আমার মুখে। এমন সময় টং করে শব্দ হল। লিফট খুলতেই মেয়েটা যেভাবে এসেছিল তার আগেই সরে গেল। মুখে রহস্যময় এক টুকরো হাসি। আমাকে আবারো কিছু না বলে নেমে চলে গেল। আমি এখনো হতভম্ব। কী করা উচিত বুঝতে পারছি না। আমার সামনে লিফটের দরজা আস্তে আস্তে বন্ধ হয়ে গেল।

এখন আমি কি করব? গ্রাউন্ড ফ্লোর চেপে নিচে চলে যাব? নাকি গিয়ে দেখব মেয়েটার দরজায়? আমার মাথার ভাবকবি এখন উড়াল দিয়েছে। চুম্বনের স্বাদ এসেছে মানে এখন মাংসের স্পর্শ ও চাই। লিফটের দরজা খুলে বেড়িয়ে এলাম। সামনে ফ্ল্যাটটাতেই মেয়েটাকে ঢুকতে দেখেছি। সাহস করে দরজার বোল্টে মোচড় দিলাম।

দরজা খোলা!

ভেতরে আলো আঁধারির এক রহস্যময় খেলা। ঘরে বাতি জ্বলছে একটা। কিন্তু সেটা ঠিক লাইট নয়। একটা টেবিল ল্যাম্প দেয়ালের দিকে তাক করা আছে। সেটা দেখতে দিয়েও দেখতে দিচ্ছে না কিছুই। কিন্তু আমি এর মধ্যেও মাদকতায় ভরা এক নারীদেহের অবয়ব ঠিকই দেখতে পাচ্ছি। বুঝতে পারছি ক্রিম রঙ্গা শাড়িটার আচল মেঝেতে পড়ে আছে এখন। স্লিভলেস ব্লাউজের ভেতরে থাকা বুকের ওঠা নামাও এই আলো আধারিতে টের পাচ্ছি। কিন্তু আমার চোখ আটকে যাচ্ছে মেয়েটার শরীরে থাকা গহনা গুলোতে। শ্যামবর্ণের ভরা শরীরে নাকের রুপালী নথ, গলার রুপালী হার আর নাভির ওপর প্রজাপতির মত বসে থাকা পিয়ার্সিং। ঘোরের মধ্যে আমি আগাচ্ছি তার দিকে। কথা বলতে এসেছিলাম হয়তো। কিন্তু কথা আর বলা হল না। আবার দুই জোড়া ঠোঁট এক হল। এতক্ষণে আমার সব সংকোচের বাধা ভেঙ্গে গেছে। আমি মেয়েটার কোকড়া চুল একহাতে চেপে ধরে চুমো খাচ্ছি। পাজামার ভেতর তখন জোয়ারের ডাক। হুট করেই পুষ্পীতা নখ ওয়ালা আঙ্গুল দিয়ে একরকম চেপে ধরল আমার যন্ত্রটা। হাত মারার সাথে এই স্পর্শের কোন তুলনা হয় না।

এসবের মধ্যে আমাকে প্রায় ধাক্কা দিয়ে পুষ্পীতা সোফায় ফেলে দিল। প্রায় ধস্তাধস্তি করে আমার পাজামা আর আন্ডারওয়ার খুলে ছুড়ে ফেলে দিল। মেয়েটার উপর কী এক অসুর মনে হয় ভর করেছে। সাথে সাথে আমার যন্ত্রটা চলে গেল ভেজা দুই ঠোটের চাপে।

জীবনে প্রথম ব্লোজবের অভিজ্ঞতাটা একটা শিহরণ। বালটা আজ কাটা নয়। আরামে ভেসে যেতে যেতে মনের কোণে দুশ্চিন্তা হচ্ছে মেয়েটা কী মনে করল তা নিয়ে। কিন্তু সেটা নিয়ে বেশিক্ষণ ভাবনা চিন্তার সময় পেলাম না। জিহবার স্ট্রোকে প্রায় আতংকিত হয়ে গেলাম। এভাবে চললে কয়েক মিনিটের এই জোয়ারেই মেয়েটার মুখে মাল ফেলে ভাসিয়ে দেব। এটা হতে দেয়া যাবেনা। হিড় হিড় করে টেনে যন্ত্রটা বের করে ফেললাম মেয়েটার মুখ থেকে। আমাকে চার্জ নিতে হবে। এই মেয়েটা আগেরদিন ই দেখেছিলাম প্রচন্ড আগ্রাসী। বাড়াটা বের করে এনেই তাই এক টানে আমার কোলে বসিয়ে দিলাম চিৎ করে। উদ্দেশ্য ব্লাউজ খুলে স্তন দুটি হাতানো।

অন্ধকারে আতিপাতি করে চেষ্টা করে যাচ্ছি ব্লাউজটা খোলার। অভিজ্ঞতা নেই তাই কাজটা সহজ হচ্ছে না। তবে মেয়েটা এর মধ্যেই নিজের পেটিকোট আর প্যান্টি নিজেই খুলে আমার পাজামা আর আন্ডারওয়ারের মতই ছুড়ে ফেলে দিল। এরপর শুরু হল পরের খেলা। পাছার খাঁজে আমার যন্ত্রটা অল্প একটু ভরে নিয়ে শুরু করল কোমড় দোলানো। এমনিই লালাতে ভেজা আমার বাড়া। তার ওপর এই নির্যাতনে একরকম গুঙ্গিয়ে উঠলাম আমি। আমার হয়তো অভিজ্ঞতা নেই ২০ বছর বয়সী জীবনে, কিন্তু পরিষ্কার বুঝতে পারছি এই খেলায় টিকে থাকার উপায় হচ্ছে মাল পড়তে না দেয়া।

এতক্ষণে ব্লাউজ খুলে এসেছে। এখন পরের লেভেল। ব্রা। এটা নিয়ে পুরুষকূলে অনেক গবেষনা আছে। তবে ব্লাউজের পর এটা অতিক্রম করতে সময় লাগল আমার ৫ সেকেন্ড। স্তনজোড়া উন্মুক্ত হয়েছে বুঝে একদম সর্বশক্তি দিয়ে খাবলে ধরলাম। মেয়েটা “উফ” করে ব্যাথায় হালকা কাতরাল। অসুরের মোকাবেলা করতে অসুর ই চাই। শক্তি একটু কমিয়ে তাই খাবলে চললাম, মাখাতে থাকলাম ময়দার মত। মেয়েটা নিজেই হাত দিয়ে আমার হাত নিয়ে নিপলে বসিয়ে দিল। কোমর দোলানো বন্ধ হয়ে গেছে মেয়েটার। আমি নিপল হাতে নিয়ে দুই আঙ্গুলে আলতো চিমটি দিতে থাকলাম। মেয়েটার শরীর মুচড়ে উঠল সে বিষয়টা পছন্দ করছে। অনেকক্ষণ পর আমাদের যোগাযোগ হল কথার মধ্যে। প্রায় ভিন্ন একটা কন্ঠ্যস্বরে পুষ্পীতা বলে উঠল “নেফারতিতি ওয়াচার, থেমোনা, থেমোনা…” তার কন্ঠ্য অনেক দূর থেকে আসছে মনে হচ্ছে। আমি তলিয়ে যাচ্ছি সেই ঘোরে আমার মনে হল।

পুষ্পীতার সাথে আমার তুলনা করার কোন রেফারেন্স নেই। কিন্তু আমি বুঝে গেছি এই মেয়েটার কাছে সেক্স মানে একটা থ্রিল। একটা অস্থিরতা। সে তাই একটা কাজে স্থির থাকতে পারেনা। সে এসবের মধ্যেই আমাকে নিচে রেখে তার গতদিনের দেখা ঘটনার মত চড়ে বসল উপুড় হয়ে। তার এখন নিয়ন্ত্রণ চাই। আমার মেশিনটা ধরে সোজা ভরে দিল ভ্যাজাইনাতে। এটাই আসল সেক্স এর স্বাদ। আমার বাড়ার চারদিকে গরম মাংসের স্বাদ। আমি সুখে চাঁদ তারা দেখা শুরু করলাম। আমার এখন পৌরুষ দেখিয়ে ঠাপানো উচিত কিন্তু আমার সঙ্গী নিজেই ধীরে ধীরে ওঠবস শুরু করেছে আমার বাড়ার ওপর।

স্ট্রেন্থ পড়ে দেখানো যাবে। আবারো আমার জন্য পরীক্ষা আমার স্ট্যামিনা। মেয়েটা ইঞ্জিনের মত গতি বাড়াচ্ছে। সাথে মুখ দিয়ে বাড়ছে “উম, উম” শব্দ। শরীর বাঁকিয়ে আমার মুখটা গুঁজে দিল সে দুই স্তনের ফাঁকে। পাছা দুলিয়ে দুলিয়ে নিজেই ঠাপ খাচ্ছে। আমি অবশ্য এখন একটু একটু নিজের কাজ করতে পারছি। আমিও নিচ থেকে আমার কোমর দোলানো শুরু করলাম। আমার গতি বাড়তেই বুঝলাম জিনিসটা মেয়েটার জন্য আরো উপভোগ্য হয়ে উঠছে। আমার জন্য মজা বেশি যখন বাড়ার আগায় এসে বাড়াটা বের না করে আবার ভেতরে যেতে পারছি। এ সময় মেয়েটা কানে কানে বলল “ হওয়ার আগে বের করতে হবে নেফারতিতি ওয়াচার, তোমার বাচ্চা ঢুকে গেলে একদম বাচ্চা তোমার জিম্মায় ধরায় দিব।”

সেফ সেক্স নিয়ে বেশ জ্ঞান থাকলেও আমি তো আর জানতাম না জীবন এভাবে সেক্স এর স্বাদ ধরিয়ে দেবে। কনডম তাই আনা হয়নি। কিন্তু এ কথার ভয়ে বা অনভিজ্ঞতার জেরেই কী না, কথাটা বলার মিনিট খানেকের মধ্যেই আমার ডাক এল।

মেয়েটাকে আলতো একটা ধাক্কা দিতেই সে বুঝে গেল আমি কি চাইছি। নেমে গিয়ে স্তন দুটি দিয়ে চেপে ধরল বাড়াটা। ব্লোজব, সেক্স পার হয়ে এখন পুষ্পীতাকে টিটিফাক করতে যাচ্ছি এই উত্তেজনাতেই হয়তো চার পাচ ডলা খেতেই হিড়হিড় করে মাল বেরিয়ে এল। পুষ্পিতা নিজেই উঠে গিয়ে টিস্যু এনে মুছে দিল। এরপর বলল “লিসেন, সেলফিশ হইও না। আসো আমাকে খেয়ে খেলাটা শেষ করে দাও।”

কারো ভ্যাজাইনাতে মুখ দিতে হবে এটা আজকে সকালেও ধারণা ছিল না। কিন্তু সোফার ওপর দেবীর মত মেয়েটা বললে এখন আর ভাবাভাবির সময় নেই। ভ্যাজাইনার সামনে পিছে এক রত্তি লোম নেই। একটা আশটে গন্ধ থাকলেও জিহবা দিতেই মেয়েটা শিউরে উঠল। আমি ভ্যাজাইনার নিচ থেকে চাটতে শুরু করলাম। মেয়েটা দুই হাত মাথার পিছে দিয়ে আরামটা নিচ্ছে। আমিও এটা দেখে একটু তেতে উঠলাম আবারো। জোরে জোরে চাটছি। ইঞ্জিনের মত স্পীড বাড়াচ্ছি। বাড়ছে মেয়েটার মোনিং ও। কয় মিনিট এই খেলা চলেছিল এখন আর মনে নেই। তবে প্রায় হুট করেই ইশশ শ শ শ বলে মেয়েটা এলিয়ে গেল। আমার দিকে তাকিয়ে বলল “Well done. আপাতত আর দরকার নেই। উঠে আস।”

সোফায় দুইজনে এলিয়ে পড়ে থাকলাম এক মিনিট। এরপর মেয়েটা বলল- “কই, তোমার না আধাখাওয়া একটা সিগারেট ছিল? ধরাও আবার। দু’জন শেয়ার করি। ”

আমি কথা না বাড়িয়ে সিগারেটটা খুঁজে জ্বালালাম। হার্টবিট বাড়ন্ত থেকে স্বাভাবিকের দিকে ফেরত আসছে। সিগারেটটা দরকার ছিল আসলেই। সিগারেট আফটার সেক্স…

(চলবে)

Exit mobile version