Site icon Bangla Choti Kahini

প্রথম ডেট পর্ব ২

আগের পর্ব

এভাবে চুপিসারে মাঝেমধ্যেই আমাদের মিলন চলতে থাকলো। তথাকথিত চোদাচুদি আজ অব্দি হয়নি , তবে আমরা আরো গভীরভাবে শারীরিক দিক থেকে জড়িয়ে পড়তে লাগলাম । আজ তোমাদের সামনে আরেকদিনের কথা তুলে ধরছি।

তখন মাসটা ছিল ডিসেম্বর আর নিম্নচাপের কারণে বেশ কয়েকদিন ধরে বৃষ্টি হচ্ছে। তার ফলে শীতটাও বেশ জমিয়ে পড়েছে। আমাদের দুজনের বাড়ি হাওড়ার সালকিয়া এলাকায়। ওর বাবা-মা দুজনেই চাকুরীজীবী কাজেই বাড়িতে কেউ খুব একটা থাকে না। আমরা বেশ কয়েকবার শারীরিকভাবে খুব ঘনিষ্ঠ হলেও চোদাচুদি র কথাটা কখনো মাথায় আসেনি। হঠাৎ একদিন সকালবেলা ওর মা বাবা অফিসে বেরিয়ে যাওয়ার পরে মুষলধারে বৃষ্টি নামলো। তার ফলে তিতলি ও কলেজ যেতে পারলে না আমারও কলেজ যাওয়া হলো না। কাজেই আমাকে ফোন করে বলল ওর বাড়ি যেতে কিছুক্ষণ বসে আড্ডা দেওয়ার জন্য। আমি সাইকেলে করে ছাতা মাথায় দিয়ে ওর বাড়ি গেলাম।

বাইরে থেকে কলিং বেল টিপতে তিতলি এসে দরজা খুলল অপরূপ সুন্দর লাগছিল ওকে দেখতে। একটা সাদা রঙের হাফ হাতা গোল গলা গেঞ্জি পড়েছিল আর নিচে একটা হাফপ্যান্ট। প্রথম দেখাতেই চোখ সরাতে পারছিলাম না ।যাই হোক হাত পাত হয়ে ঘরে গিয়ে খাটে বসলাম তিতলি আমার জন্য ফ্লাস্ক থেকে এক কাপ গরম চা নিয়ে এলো। দুজনে ই চা আর চানাচুর খেতে খেতে বেশ জমিয়ে গল্প করছি এমন সময় হঠাৎ করে আমাকে জিজ্ঞাসা করল?
তিতলি: একটা সত্যি কথা বলবি?

আমি : কি বল?

তিতলি : আমার আগে কারোর সাথে এত টা ঘনিষ্ঠ হয়েছিলি?

আমি : কপালে একটা চুমু খেয়ে বললাম, নারে পাগলি কেন বলতো?

তিতলি : না ঐদিন সিনেমা হলের পর থেকে আমি যেন তোর সাথে আরো জড়িয়ে পড়ছি।

আমি : তো জড়িয়ে পড় না বারণ কে করেছে?

তিতলি : নারে বাবু জানিস তো বড্ড ভয় লাগে!

আমি ওর হাত ধরে জোরে আমার বুকের কাছে টেনে আনলাম। এবার আমি অনেকক্ষণ ধরে ওর চোখের দিকে তাকিয়ে আর ও আমার চোখের দিকে তাকিয়ে রয়েছে। আস্তে আস্তে দুজনের ঠোঁট একে অপরের কাছে এগিয়ে আসছে আমি আস্তে করে ওর কানের পাশের চুলগুলো সরিয়ে দিয়ে ওর নরম গোলাপী ঠোঁট গুলোর মধ্যে আমার ঠোট গুলো ডুবিয়ে দিলাম এবং উন্মাদের মতো চুষতে লাগলাম।
আস্তে আস্তে ঠোঁট থেকে সরে তিতলির ঘাড়ে গলায় চুমুতে ভরিয়ে দিলাম এবং ওকে আলতো করে ধাক্কা দিয়ে খাটে ফেললাম।

তিতলি : এটা আমার বাড়ি কিন্তু, উল্টোপাল্টা কিছু করিস না পাগল।

আমি : আজ একা পেয়েছি একটু তো আদর করবোই। আর এই বৃষ্টির দিনে এরকম ঠান্ডায় একটু গরম না হলে হয়।

এই বলে গেঞ্জিটা অল্প তুলে নাভির কাছে একটা চুমু খেলাম । বুঝতে পারলাম এক ঝটকায় তিতলির পুরো শরীর কেঁপে উঠল। আমি তিতলি র গেঞ্জিটা আস্তে আস্তে আরো উপরে তোলা শুরু করলাম। গেঞ্জির নিচে একটা লাল রঙের প্যাডেড ব্রা পড়েছিল। আমি আস্তে আস্তে পুরো গেঞ্জিটা খুলে ফেললাম। ও আমাকে আটকানোর চেষ্টা করছিল বুঝতে পারছিলাম কিন্তু ওর মন আমাকে আটকাতে চাইছিল না। ফর্সা ৩৬ সাইজের দুধগুলো যেন ব্রা ছেড়ে বেরিয়ে আসতে চাইছিল আমি এবার টেপা শুরু করলাম ব্রা এর ওপর দিয়ে। ও ছটফট করে উঠলো ।

আমি দুহাত দিয়ে চেপে শুইয়ে ঠোঁটে ঘাড়ে চুমু খেতে লাগলাম আর ব্রা এর উপর দিয়ে দুধগুলো টিপতে লাগলাম বেশ জোরে। এবার উপুর করে গায়ের হুকটা খুলে দিলাম। আমার সামনে এখন তিতলি র ৩৬ সাইজের দুধগুলো উন্মুক্ত নিপিল গুলো পুরো শক্ত আঙ্গুরের মত হয়ে গেছে আমি বেশি না ভেবে মুখের মধ্যে একটা দুধ ঢুকিয়ে চুষতে আরম্ভ করলাম। আরেক হাত দিয়ে আরেকটা নিপিল কচলাতে শুরু করলাম। নৈস্বর্গিক শান্তি তে ওর শরীর গরম হয়ে উঠেছে আমি অনুভব করতে পারছি। আস্তে আস্তে এবার প্যান্টটা খুলে ফেললাম। নীল রঙের প্যান্টি। গুদের জায়গাটা ভিজে উঠেছে। আমি চমু খেতে প্যান্টি র ওপর দিয়ে গুদের পাপড়ি গুলো ঘষা শুরু করলাম। তিতলি আস্তে আস্তে শিৎকার করা শুরু করলো।

তিতলি : আহহহহ‌ উফফফফফফ। পাগল হয়ে যাবো যে।

আমি : পাগল করেতেই তো চাই সোনা।
এই বলে প্যান্টি টা খুলে ফেললাম। প্রথমবার কোন মেয়ের গুদ চোখের সামনে দেখছি অসাধারণভাবে চুলগুলো ছাটা গুদের পাপড়ি গুলো গোলাপি রঙের। তার মধ্যে থেকে অল্প অল্প সাদা সাদা কাম রস ঝরে পড়ছে। আমি এই দেখে লোভ সামলাতে না পেরে হাঁটু গেড়ে বসে ওর গুদে মুখ গুঁজে দিলাম তিতলি পাগলের মত লাফিয়ে উঠলো এবং হাত দিয়ে গায়ের জোরে আমার মাথার চুলগুলো টানতে লাগলো আমি এবার পুরোদমে দুহাতে ওর দুধ দুটো টিপছি আর ওর ওর গুদের ফাঁকে জিভ ঢুকিয়ে সচরে চাটছে এবং চুষছি। কিছুক্ষণ এভাবে চলার পর আমি উঠে খাটে শোয়ালাম এবং তিতলিকে আমার মুখের ওপর দুপা ফাঁক করে বসালাম। এবার আবার ওর গুদটা দু আঙ্গুল দিয়ে ফাঁক করে পুরো ভেতর পর্যন্ত জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম। সে এক অদ্ভুত মায়াময় স্বাদ। এদিকে আমার ৬ ইঞ্চি বাড়াটা ঠাটিয়ে শক্ত হয়ে রয়েছে মনে হচ্ছে একবার সুযোগ পেলেই তিতলির রসালো গুদে গেঁথে দেব। এবার তিতলি কে নামিয়ে বললাম “বাবু তোকে তো অনেক শান্তি দিলাম এবার আমায় একটু আনন্দ দে?”
ও বলল “কি করবো বলো সোনা?”
আমি বললাম “আমার ৬ ইঞ্চি ডেয়ারি মিল্ক টা একটু খাবে না?”

প্রথমে একটু ভাবছিল তারপর আমি রিকোয়েস্ট করায় হাটু গেড়ে আমার সামনে বসে আস্তে আস্তে চাটা শুরু করলো এভাবে কিছুক্ষন চাটার পরে আমি ওর মাথা ধরে হালকা চাপতেই আমার পুরো ধোনটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। সে কি অপার শান্তি বলে বোঝানো যাবে না। প্রথমে ও একবার ওয়াক করে উঠলো তারপর আবার মুখে নিয়ে সুশাস শুরু করলো জিভ দিয়ে ধোনের মুন্ডিটা আলতো করে চাটতে লাগলো। এভাবে প্রায় মিনিট দশেক এরকম করে ব্লোজব দেয়ালাম। এরপর আমার সামনে হাঁটু গেড়ে বসিয়ে ওর দুধ দুটোর ফাঁকে আমার ধনটা ঢুকিয়ে ঘষা শুরু করলাম।

এরপর তিতলিকে জিজ্ঞেস করলাম “একটি বারের জন্য তোর ওই নরম করে আমার বাড়াটা ঢোকাবো আমি আর পারছি না ”
ও আমার ঠোঁটে একটা চুমু খেয়ে বলল “আমিও তো পারছি না রে বাবু, কিন্তু আজ আর কিছু করিস না।তাছাড়া কন্ডোম ও নেই। বাইচান্স কোনো সমস্যা হলে।”

আমিও ওকে আর জোর করলাম না এইভাবে আরো কিছুক্ষন আমরা চটকা চটকি করার পরে তিতলির গুদ জল ছেড়ে দিল । ওর ওর গুদে মুখ দিয়ে চুষে আমি সেই রস খেলাম। আমিও তারপর ওকে দিয়ে আরো কিছুক্ষণ আমার বাড়াটা চুষিয়ে ওর মুখেই মাল আউট করলাম। এরপর ওকে জামা কাপড় পরিয়ে আমিও পড়ে নিলাম। ঘড়িতে দেখি বেলা দুটো বাজতে যায় । এরপর আস্তে আস্তে সেদিনের মতো বাড়ি চলে গেলাম।

চলবে।।।।।

মতামত জানান এই ইমেইল এ – payelrouth2022@gmail.com

Exit mobile version