Site icon Bangla Choti Kahini

Bengali Porn story – শৈল শহর দার্জিলিঙ

আমি দিয়া একজন ট্রাভেল ব্লগার। এখন আমার বয়স ২৭ তবে যেই সময়ের কথা বলবো তখন আমার বয়স ২৪। উচ্চতা ৫ফুট ৫ইঞ্চি। সুন্দরী গায়ের রঙ ফর্সা স্লিম ফিগার। কলেজে পড়াকালীন এক্স বয়ফ্রেন্ডদের কাছে কয়েকবার চোদন খেয়েছি তাই ভালো মতোই চোদন খাওয়ার অভিজ্ঞতা আছে। আর কলেজে যে কতো জন আমার দুদু টিপেছে তার কোনও হিসেব নেই তবু আমার দুদু এখনও বেশ টাইট করে আমি রেখেছি নিয়মিত শরীর চর্চা করে। এখন সবে মাস্টার্স কমপ্লিট করে একটা প্রাইভেট স্কুলে শিক্ষকতা করি আর সুযোগ পেলেই ঘুড়তে যাই আর অবশ্যই ট্রাভেল ব্লগ বানাই।

কয়েকদিন আগে একাই বাড়ি থেকে বেড়িয়ে পড়েছি ট্রাভেল ব্লগ বানাতে দার্জিলিঙ। 23শে ডিসেম্বর  সন্ধ্যায় ধর্মতলা থেকে এসি বাসে উঠে পড়লাম, এসিতে টেম্পরেচর কন্ট্রোলে থাকে তাই জ্যাকেটটা খুলে পাশে রেখে আমি একটা ট্রাক প্যান্ট আর পিঙ্ক কালারের টাইট টপ পড়ে অল্প ক্লিভেজ দেখা যাচ্ছে, ডিল্যাক্স বাস তাই কম্বল দিয়েছে আর আমিও হাল্কা করে কম্বল জড়িয়ে নিয়েছি। আগের সিটে একটা আনম্যারেড কাপেল আছে। কথা হতে নাম জানলাম আকাশ আর সোনিয়া।  দুজন দুজনকে চিপকে বসে আছে মাঝে মাঝে তারমধ্যে কম্বলের ভিতর দিয়ে বেশ টেপাটেপিও চলছে। বেশ কিছুক্ষণ পর একটা ছেলে এলো আমার পাশের সিটে, আর আমরা দুজনেই দুজনকে দেখে বেশ অবাক হলাম কারন আমি যে জিমে শরীর চর্চা করি এক সময় সেখানে ও ট্রেনার ছিলো । ওনার নাম কুনাল। এখন বয়স ২৮-২৯ হবে দেখতে বেশ হ্যান্ডসাম উচু লম্বা একটা ট্রাক প্যান্ট আর উপরে উইন্ট্যার জ্যাকেট পড়া। বলে রাখা ভালো জিমে সুযোগ বুঝে বেশ কয়েকবার ও আমার দুদু টিপেছে তখন অবশ্য বেশ ছোট ছিলো আমার দুদু তবে আমার ছুঁচালো দুদুতে ওর বেশ লোভ ছিলো তাই একদিন বর্ষা কালে জিমে তেমন কেউ না থাকায় শরীর চর্চা করার সময় আমাকে সিডিউস করে ডাইরেক্ট বলেছিল ও আমার দুদু চুষতে চায় আর আমিও তখন না বলতে পারিনি আর কুনাল মন ভরে আমার দুদু চুষেছিল। তারপর থেকে সুযোগ পেলেই দুদু চুষতো, আর স্ট্রেচিং করার বাহানায় আমার দুদুতে দলাই মলাই করতো তারপর বেশ কিছুদিন পর ঐ জিমটা বন্ধ হয়ে যাওয়ায় আর দেখা হয়নি তারপর এই আবার দেখা। জানলার ধারের সিটে আমাকে দেখে একটু অবাক হলো –
– আরে দিয়া তুমি ?
– হুম।
– কেমন আছো ?
– ভালো আর তুমি ?
– ভালোই আছি তবে এখন আরও ভালো হয়ে গেলাম তোমাকে সাথে দেখে।

পাশাপাশি সিটে সারা রাত কাটাতে হবে জেনে কেমন উত্তেজিত লাগছিলো। গল্পের মাঝে জানলাম একা সোলো ট্রিপে বেরিয়েছে তবে দার্জিলিঙ এ বন্ধুর রিসর্টে যাবে । বাস নিজের গন্তব্যে এগিয়ে যেতে থাকলো লাইট অফ করে সবাই নিজের মতো ব্যস্ত। চারপাশ অন্ধকার। সামনের সিটের আকাশ আর সোনিয়া ওদের কাজ শুরু করে দিলো। ওদের দেখে দেখে আমাদের পুরানো কথা মনে পড়ে গেলো।

কুনাল আমার মাথাটা নিজের কাঁধে রেখে ওর কম্বলে আমাকে জড়িয়ে নিয়ে বললো, জানলায় তোমার মাথায় লাগছে তাই আমার কাঁধে রাখতে পারো মাথা। ডিল্যাক্স সিট এক কম্বলে তখন আমরা দুজন আর কুনাল এক হাতে আমাকে জড়িয়ে আমার জামার উপর থেকে দুদুতে হাত বোলাচ্ছে। দুজনের গরম নিঃশ্বাস উপলব্ধি করতে পারছি। আমি এমন একটা টাইট টপ পড়া যার মধ্যে দিয়ে আমার ৩২সি দুদু জোড়া কুনালের বুকে লেপ্টে আছে বুঝতে পারছি ও এখন কী চাইছে আমিও চাইছি ও আবার আগের মতো আমার দুদু টিপে আমাকে সুখ দিক।

সেইবার জিমে কুনাল প্রথম আমাকে কনফেস করেছিলো যে ও আমার দুদু টিপতে চায় আর তাই এবার আমিই প্রথম কুনালের ঠোঁটে আঙুল বোলাতে কুনালের ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিলাম আর কুনাল ও তার রেসপন্স করতে শুরু করলো পাগলের মতো চুষে চুষে দুজনের ঠোঁট দুজনের লালায় মাখামাখি হয়ে গেছে , ঠোঁট থেকে গলায় নেমে এলো কুনাল আমার তখন পাগলের মতো অবস্থা অনেকদিন পর এইভাবে কোনও পুরুষের স্পর্ষে। এরপর আমার গলা থেকে মুখ তুলে আমার কানের লতিতে কামড়ে দিয়ে আমাকে জিজ্ঞেস করলো।

– এখন তোমার এই লেবু দুটোর সাইজ কতো ?
– 32C
আমার মুখটা জানলার দিকে ঘুড়িয়ে পিছন থেকে জামার ভিতর হাত ঢুকিয়ে ব্রা খুলে আমার হাতে দিয়ে দিলো তার পর আবার সেই আগের মতো দলাইমলাই করতে লাগলো আর আমি উত্তেজনায় চোখ বন্ধ করে দাঁতে দাঁত চেপে কুনালের টেপন খাচ্ছিলাম। কুনাল কানের কাছে মুখ নিয়ে আস্তে আস্তে বললো –

– কেমন লাগছে ডার্লিং অনেক দিন পরে?

– অনেকের টেপন খেয়েছি কিন্তু তোমার মতো সুখ দিতে কখনো কেউ পারেনি।  I really missed you

– Missed u too… তোমার বোঁটা দুটো বেশ টোবা টোবা আঙুরের মতো চুষে এতো মজা যে অন্য কাউকে চুষে পাইনি। তা এতো দিনে কজনে টিপেছে ?

– অনেকেই হিসাব নেই।
– চোদনের অভিজ্ঞতা হয়েছে এতোদিনে তখন তো ছিলোনা।
– আগের দুজন এক্স বয়ফ্রেন্ডদের চুদেছে দু তিনবার করে।

কুনাল কথা বলতে বলতে আমার দুদু টিপছে আর আমি পারছি না উত্তেজনা সহ্য করতে।

-এমন করো না কুনাল প্লিজ পারছি না।
– ও মজা করে বললো কী রকম করছি ?
– যা খুশি করতে পারো বাট আমাকে একটু শান্ত করো। আমি পারছি না।

আমার মুখটা ওর দিকে ঘুড়িয়ে আমার দুদু টিপতে টিপতে ওর ঠোঁট জোড়া আমার ঠোঁটে মিশিয়ে দিলো। আর সমানে আমার দুদু ময়দার দলার মতো চটকাতে থাকলো মনের সুখে। আবার কখনো দুদুতে মুখ দিয়ে চুষতে থাকলো। তারপর ওর প্যান্টের ভিতর থেকে বাড়া বের করে আমার হাতে ধরিয়ে দিলো আর নিজে আমার গুদে হাত ঢুকিয়ে ফিঙ্গারিং করতে থাকলো সাথে আমার ঠোঁট চুষছে। সারা রাত দুজনে এভাবেই কাটিয়েছি কখনো দুজন দুজনের ঠোঁট চুষে আবার কখনো ও আমার দুদু টিপে চুষে আবার আমি ওর বাঁড়ায় হাত বুলিয়ে।

পরদিন সকালে ভোরের আলো ফুটতেই ঠিক হয়ে নিলাম দুজনেই , কুনাল আমাকে ওর বুকের মধ্যে জড়িয়ে রেখেছে। তারপর কুনাল আমার কানে কানে বললো –
– সব কিছু কী এখানেই শেষ ? গন্তব্য যখন এক আর আমরা দুজনেই একা। রুম শেয়ার করা যায় না ? রিসোর্ট আমার বন্ধুর তাই কোনও চাপ নেই।

আমি কী বলবো ঠিক বুঝতে পারছিলাম না তবে এটা বুঝতে পারছিলাম আমার শরীরে আগুন জ্বলছে। আর এই আগুন নেভাতে কুনাল পারবে কারন ও সারা রাত আমার শরীরটাকে খুব যত্ন করে আদর করেছে কোনও আঘাত পেতে দেয়নি তাই আমি কুনালের বুকে মুখ গুঁজে হ্যাঁ বললাম।
এরমধ্যেই আকাশ আর সোনিয়া আমাদের দিকে ঘুড়ে বললো

– হ্যালো আমি আকাশ সারা রাত দুজনেই তো দারুন মজা নিয়েছো। থ্যাংকস কাল রাতে আমরা আমাদের কাজ করলেও তোমাদের দুজনকে দেখে বেশ হার্নি হয়েছিলাম।

– আমরাও সেম। এনিওয়ে আমি কুনাল। তো তোমরা যাচ্ছো কোথায় ?

– আপাতত শিলিগুড়িতে একটা ফ্রেন্ডের বাড়ি যাবো। সেখান থেকে দেখা যাক কী করা যায়।
( সোনিয়া )

– নর্থ বেঙ্গলের এতো সুন্দর রোমান্টিক জায়গা থাকতে বন্ধুর বাড়ি মানে সেখানে কী আর এইভাবে যখন তখন পারবে এঞ্জয় করতে। (দিয়া)

– আসলে ওটা আকাশের এক ফ্রেন্ড রাজের পার্সোনাল ফ্ল্যাট ওখানে কেউ থাকেনা , আমরা গেলে রাজ ওর গার্লফ্রেন্ড রিমাকে নিয়ে চলে আসবে ওখানে খুব মজা হয়। আমরা তো একসাথে গ্রুপ সেক্স করি।

– আগে দুজনের আলাদা আলাদা সেক্সের অভিজ্ঞতা থাকলেও গ্রুপ সেক্স আমরা কেউ করিনি।
– গ্রুপ সেক্সে দারুন মজা কারন একসাথে শরীরের সব অঙ্গ সমান প্রায়োরিটি পায়। দিয়া তুমি চাইলে কখনো থ্রিসাম ট্রাই করতে পারো দেখবে এমন সুখ জীবনেও পাওনি। আমি তো রিমাকে বসিয়ে একবার একা রাজ আর আকাশের একসাথে চোদন আগে খাবো। তারপর বাকী সব।

– তোমাদের সাথে পরিচয় হয়ে বেশ ভালো লাগলো।

এরপর বাস স্ট্যান্ডে নেমে দুজনে একটা প্রাইভেট গাড়ি বুক করে শৈল শহর দার্জিলিং। ডিসেম্বর মাস ঠান্ডায় হাত পা কাঁপছে । কুনালের বন্ধুর রিসর্টে আসতে প্রায় বেলা বারোটা বেজে গেলো। আমাকে দেখে কুনালের বন্ধু বেশ অবাক হতে কুনাল বান্ধবীর পরিচয় দিলো। কুনালের বন্ধু জয় আমাকে ভালো মতো পা থেকে মাথা পর্যন্ত দেখে নিয়ে বললো –

– স্পেশাল বন্ধু স্পেশাল মোমেন্ট স্পেন্ড করতে তো  তার মানে স্পেশাল স্যুট লাগবে?

– তা তো লাগবেই বুঝতেই পারছিস এখন সারা রাত জার্নি করে একটু রিফ্রেসমেন্টের প্রয়োজন।

– সব ব্যবস্থা করে দিচ্ছি।

এরপর জয় কুনালের কানে কানে কিছু একটা বললো তারপর দুজনে রুমে এসে দেখি একদম বিশাল একসাইডে গ্লাস দেওয়া ওয়াল আর গ্লাসের ওপাশে বিস্তৃত পাহার কোনও জনবসতি নেই টয়লেটেও তাই তার মাঝে বিশাল বাথট্রব। এক কথায় দারুন রুম আর রুমের ভিউ বাকী কিছু তো বলার জায়গা রাখেনা মানে বোঝাই যাচ্ছে খুব উচ্চ মানের রিসর্ট।
ক্লান্ত হয়ে শোফায় গা এলিয়ে দিতে কুনাল আমার পাশে বসে দুদু টিপে কানে কানে বললো

– ড্রিঙ্ক করা হয় ?
– অল্প স্বল্প।
– তাহলে এখন একটু ওয়াইন অর্ডার করি? দুজনে বাথট্রবে একসাথে রিফ্রেস হবো সাথে একটু রেড ওয়াইন খাবো।

আমিও বেশ সিডাক্টিভ ভাবে কুনালের ঠোঁট আর জিভ চুষে সম্মতি দিলাম আর কুনাল তারপর অর্ডার করে দিলো তবে যতক্ষন না ওয়াইন এসেছে আমরা ঠোঁটের চোষাচুষি চালিয়ে গেলাম।

ওয়াইন চলে আসতে আমি আমার ল্যাগেজ থেকে জামা – কাপড় বের করতে গেলে কুনাল বাঁধা দিলো।

– ঘরে রুম হিটার আছে জামা কাপড়ের কী দরকার?
– দুজনেই তো চাইছি দুজনের সব কিছু চিনে জেনে নিতে আর জামা গায়ে থাকলে চিনতে জানতে প্রবলেম হবে।

এরপর দুজনেই দুজনকে সম্পূর্ণ ল্যাঙটো করে ঠোঁট চুষতে চুষতে বাথট্রবে নামলাম, ওয়াইন দিতে এসে রুম সার্ভিস থেকে সব কিছু রেডি করে দিয়েছে। আমাদের গরম দুটো ল্যাঙটো শরীর গরম জলে আরাম টা বুঝতে পারছেন আর সেখানে দুজনেই দুজনের ঠোঁট চুষে কামড়ে খেয়ে ফেলছি কারন এখন আমাদের দেখার কেউ নেই এখন এখানে যা খুশী করতে পারি।

অনেকক্ষন ধরে বাথট্রবে দুজনে দুজনের ঠোঁট চুষলাম সাথে কুনাল আমার গুদে উঙলি করছে আর আমি ওর সাত ইঞ্চি বাড়া কচলাচ্ছি।

– কুনাল এবার প্লিজ আমাকে চুদে ঠান্ডা করো কাল রাত থেকে গরম হয়ে আছি।
– সে তো আমিও আছি তবে এখনই চুদলে সব মজা শেষ সবে তো খেলা শুরু এরপর খেলিয়ে খেলিয়ে চুদবো যাতে চোদার সময় হিংস্র বাঘ হয়ে যাই।

– তখন সোনিয়া বলছিলো থ্রিসামে নাকি দারুন মজা।

– হ্যাঁ। করবে থ্রিসাম? তাহলে অ্যারেঞ্জ করতে পারি।

– কীভাবে ?

– জয় তোমাকে চুদতে চাইছে তবে তোমার পারমিশন না নিয়ে আমি কিছু বলিনি তুমি চাইলে ওকে ডেকে নেবো। তাহলে সোনিয়ার কথা মতো তোমার সাথে থ্রিসাম দিয়েই স্টার্ট করবো। বেশ মজা পাবে দুটো হট এন্ড হ্যান্ডসাম ছেলে তোমার শরীরটাকে একসাথে ভোগ করবে।

– সোনিয়ার কথা শুনে আমিও চাই ঐ সুখ নিতে তবে আগেই জয়কে চুদতে দিতে চাইনা আগে একা ওর সাথে একটু টাইম স্পেন্ড করতে চাই যদি তুমি একটু স্পেস দাও তারপর ওর সাথে একটু ফ্রি হয়ে একসাথে দুজনের চোদন খাবো।

– ওকে তবে জয়কে বলে দিচ্ছি বিকেলে আমি একটু ঘুরতে যাবো আশেপাশে তখন তুমি জয়কে চিনে জেনে বুঝে নিও। তবে তাই বলে এখন কিন্তু তোমাকে না চুদলেও তোমার শরীরটাকে খাবো। কুনাল এই বলতেই দিয়া ওর একটা দুদু কুনালের মুখে ভরে দিলো, কুনাল দুদু খাচ্ছে আর দিয়া ওয়াইন নিজে খাচ্ছে আর মাঝে মাঝে কুনালকে খাওয়াচ্ছে। পালা করে কুনালের দুদু খাওয়া শেষ হলে দুজনে বাথট্রব থেকে উঠে দুজন দুজনের গা মুছিয়ে দেয় তারপর রুমে যেতে দিয়া কুনালকে এক ধাক্কায় বিছানায় ফেলে নিজে 69 পজিশনে উপড়ে উঠে কুনালের বাড়া মুখে নেওয়ার আগে বলে –
– খেতে চেয়েছিলে তাই যতোখুশী খেয়ে নাও এরপর বন্ধুকে ভাগ দিতে হবে।

এরপর দুজনেই 69 এ দুজনের গুদ আর বাড়া চুষতে শুরু করে। কুনাল দিয়ার গুদ এমন ভাবে চুষছে যে ভিতরে আর এক ফোঁটা রস রাখবে না আর তেমনই দিয়া কুনালের বাড়া চুষে চুষে বীর্য নিজের মুখে পুড়ে নিচ্ছে।

Exit mobile version