Site icon Bangla Choti Kahini

শরির (পর্ব-এক) (Bengali porn story - Shorib - 1)

আমি রাহুল। থাকি হাওড়া শহরে। ছোট বেলা থেকেই সরল সাদাসিধে ছেলে ছিলাম। কিন্তু হঠাৎ কিছু ঘটনায় আমার জিবন পালটে যায়।

হাইয়ার সেকেন্ডারি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলাম তখন। রামতলায় এক ম্যাডামের কাছে বাঙলা পড়তে যেতাম। জায়গাটা বাড়ির থেকে বেশ দূরে হওয়ার কারনে সাইকেল এ করে পড়তে যেতাম। সেদিন পড়ার টাইম চেঞ্জ হওয়ার কারনে ছুটি হতে বেশ রাত হয়ে গেল। সবাই যে যার বাড়ির দিকে বেরিয়ে পড়ার পর যখন আমিও রহনা হতে যাচ্ছি ঠিক তখনই লাবনি ডাকল আমায় পেছন থেকে। লাবনি আমার ব্যাচ মেট। ওপর ওপর আলাপ ছিল ওর সাথে সেভাবে কথা হয়নি কোনদিনই। এইটুকু জানতাম যে ওদের আসে আমার বাড়ির দিক থেকেই যদিও পুরো ঠিকানা জানতাম না। সাইকেল ঘুরিয়ে এগিয়ে গেলাম ওর দিকে।

ও বলল,
“তুই তো দাশনগরের দিক থেকেই আসিস, আমায় একটু ছেড়ে দিবিরে তোর সাইকেল এ করে। আমার বাড়ি তোর রাস্তা তেই পড়ে। আসলে আমার সাইকেল টা পাংচার হয়ে গেছে আর এত রাতে কোন কোথাও সারানো যাবে না।”
ঘড়ি দেখলাম। সাড়ে নটা বাজে। কি আর করা। রহনা হলাম ওকে নিয়ে। টুকটাক কথা বার্তা চলতে লাগল আমাদের মধ্যে। লাবনির বাড়িটা রামতলা থেকে দাশনগর আসার ভেতরের একটা রাস্তার ওপর। আমরা মেন রোড ছেড়ে সেই রাস্তায় ঢুকে পড়লাম। রাস্তায় আলো থাকলেও অন্ধকারের ভাগ টাই বেশি। নানান কথার মাঝে হঠাত আমার ছবি আকার শখ নিয়ে কথা উঠল।

“তুই তো খুব সুন্দর ছবি আকিশ। ফেসবুকে দেখছিলাম সেদিন। আমার একটা ছবি একে দিবি?”
বলল লাবনি।
আমি একটু ঘাবড়ে গিয়ে বললাম,
“আমি? তোর ছবি?”
লাবনি সেই দেখে হেসে ফেলল। বলল,
“আরে কি হোলো? ছবিই তো আকতে বলেছি। লাগাতে থোড়ি বলেছি….”
ওর মুখে এসব শুনে অবাক হলাম আমি। বললাম,
“আরে না না সেটা না”
লাবনি বলল,
“অবশ্য তুই যদি বলিস তা হলে আমরা টাইটানিক এর মতো ও করতে পারি”  বলে হেসে ফেলল।
“কিন্তু তাতে অনেক সমস্যা হতে পারে” বললাম আমি।
“কি সমস্যা?”
“একটা ছেলের সামনে একটা মেয়ে খালি শরিরে শুয়ে থাকলে যা সমস্যা হতে পারে সেটাই”
“ওহ আচ্ছা, আমার তাতে কোনো সমস্যাই নেই। আমি ঠিক ব্যবস্থা করে নেব।” বলল লাবনি।
“মানে?”
“মানে আমার এই শরির টাকে দেখে যদি তোর ধোন বাবাজি যদি দাড়িয়েও যায় তখন আমি এই ভাবে ওটাকে ধরে ফেলব” বলে আমায় কোনো কথা বলার সুযোগ না দিয়েই ধোন টাকে খপ করে হাতের মুঠোয় ধরে ফেলল প্যান্টের ওপর দিয়েই। আমি কোন রকমে সাইকেল টা কে দাড় করিয়ে বললাম,
“আরে কি করছিস কেউ দেখে ফেলবে তো”
“কেউ দেখবে না। আশেপাশে তাকিয়ে দেখ।”
আমি দেখলাম আমরা একটা ছোট গলিতে দাড়িয়ে যার বেশিরভাগ টাই অন্ধকার।
“সাইকেল থেকে নাম” বলল লাবনি।

ততক্ষনে ও নিজে নেমে পড়েছে। হাতে আমার ধোন টা তখন ও ধরা। ওর হাতের ছোঁয়া পেয়ে সেটা কিছুটা শক্ত হয়ে উঠেছে। আমি নেমে দাড়ালাম। সাইকল টা স্ট্যান্ড করে ঘুরতেই লাবনি একপাশে সরিয়ে নিয়ে গেল আমায়। আমি কিছু বলার আগেই ওর ঠোঁট গুলো চেপে ধরল আমার ঠোঁট গুলোকে। কিস করতে করতে আমার হাত টাকে ওর ডান বুকে চেপে ধরল ও। জামার ওপর দিয়ে ওর মাঈ গুলো টিপতে শুরু করলাম আমি আলতো চাপ দিয়ে। ভেতরে ব্রা পরেনি লাবনি। পাতলা টেপ জামাটার ওপর দিয়ে ওর বুকের পুরো মাপটাই পাচ্ছিলাম আমি। একসময় বোঁটাটায় হালকা মোচড় দিতেই ও একটা শিৎকার দিয়ে উঠল। তারপর ঠোঁট ছেড়ে বলল,
“শয়তান ছেলে”
বলে হাঁটু গেঁড়ে বসে পড়ল  লাবনি।

প্যান্টের চেন খুলে ঠাটানো বাড়াটা বার করে হালকা করে ওঠা নামা করতে লাগল আর আমার মুখের দিকে তাকিয়ে বলল,
“ভালোই তো বানিয়েছিস”
বলে খপ করে মুখে পুরে নিয়ে চুসতে লাগল। আমি এনজয় করতে করতেও এদিক ওদিক দেখতে লাগলাম। ওদিকে লাবনি না থেমে ক্রমাগত চুসে চলেছে আমার বাড়া। একসময় আমার মনে হতে লাগল যে এবার হয়ে যাবে আমার। লাবনি কে সেটা বলতে ও কোনরকমে একবার চোসা থামিয়ে শুধু বলল,
“মুখে ঢাল”
বলে আবার চুসতে থাকল। একসময় আমি আর থাকতে পারলাম না। লাবনির মাথা চেপে ধরে সমস্ত রস ঢেলে দিলাম ওর মুখে। লাবনি পাশে ফেলে দিয়ে মুখ মুছতে মুছতে উঠে দাঁড়াল।

আমি আমার সম্পত্তি যথাস্থানে ঢুকিয়ে বললাম,
“এবার?”
“এবার আমায় বাড়ি ছেড়ে দিবি চ”
লাবনি কে বাড়ি ছেড়ে আমি আমার বাড়ির দিকে রহনা হলাম।
Part 2
সেদিন রাতে একটা মেসেজ এল ওর কাছ থেকে,
“তোর বাড়াটা আমার চাই”
“কি করবি নিয়ে?” আমি রিপ্লাই করলাম।
“চোদাব আবার কি করব? সেই তখন থেকেই আমার নিচেটা ভিজে রয়েছে একবার আঙুল দিলাম কিন্ত বুঝতে পারছি আঙুল এ আর হবে না”
“কোথায় দেখি কেমন ভিজে আছে?”
“এই দেখ” বলে লাবনি ওর কচি গুদ এর একটা ছবি পাঠাল।

অসাধারণ সুন্দর সেই ছবি। সেভ করা গুদ এর চারিদিকে হলকা বাল রয়েছে। পাপড়ি দুটো দুই আঙুল দিয়ে হা করে ধরায় ভেতরের গোলাপি আভা দেখা যাচ্ছিল।
“কিন্ত সুযোগ? পরের দিন পড়ার পর কিছু করবি?”
“সে তো অনেক দেরি। অত অপেক্ষা করতে পারব না। আমি কালকেই তোর বাড়ার গাদন খেতে চাই প্লিজ”
“আচ্ছা আচ্ছা ঠিক আছে তাহলে কালকেই হোক। জায়গা?”
“আমার এক বান্ধবীর বাড়িতে ব্যবস্থা হয়ে যাবে”
“ঠিক আছে তাই”
কিছুক্ষণ পর ওর আর একটা মেসেজ এল,
“কাল দুপুর তিনটের সময় এই ঠিকানায় চলে আসিস”
নিচে একটা ঠিকানা দেওয়া ছিল।

পরের দিন যথারিতি আমি চলে এলাম যায়গা মতো। দেখলাম লাবনি দাড়িয়ে। আমি আসতে সাইকেল এ চড়ে বসল। ও একটা স্লিভলেস কুর্তী পড়েছে সাথে লেগিন্স। ব্রা আজ ও পরেনি সেটা ও সাইকেল ওঠার সময় ওর মাঈ টিপতে গিয়ে বুঝে গেছি। এখান থেকে ওর বান্ধবীর বাড়ি দু মিনিটের রাস্তা। সেখানে পৌমছে দেখলাম একটা দোতলা ছড়ানো বাড়ির সামনে এসে দাঁড়িয়েছি। লাবনি ওর বান্ধবীকে ফোন করতে নিচে এসে গেট খুলে দাড়াল সুপ্রিয়া। প্রিয়া (ওর ডাক নাম) আমাদের ব্যাচেই পড়ত। সাইকেল ভেতরে রেখে চারপাশে একবার চোখ বুলিয়ে নিলাম।

প্রিয়া বলল,
“বাবা অফিস এ আছে আর মা নিচের তলায় ভাতঘুম দিচ্ছে। আমি থাকি ওপর তলায়। ওদের বলা আছে প্রোজেক্ট এর কাজে তোরা আসবি। দোতলায় দুটো ঘর আমি পাশের টায় চলে যাব। কোন অসুবিধা নেই, সুধু খুব জোরে আওয়াজ করিস না”
আমি বললাম, ” না না আওয়াজ এর কি আছে…”

প্রিয়া হেসে বলল, “থাক। লাবু যা শোনাল তাতে আজ ও চেচিয়ে  বাড়ি না মাথায় তোলে” বলে আমার ধোন এর দিকে একবার তাকিয়ে নিল।
লাবনি হেসে বলল, “তুই থাম। ওরম ধোন পেলে তুইও কন্ট্রল করতে পারবি না”

এসব কথা বলতে বলতে আমরা সিঁড়ি দিয়ে উঠছিলাম। হঠাত লাবনি ওর হাত টা আমার প্যান্টের ভেতর ঢুকিয়ে ধোন টা কে মুঠো করে ধরে খিঁচতে লাগল। প্রিয়া বলে উঠল,
“আরে আরে করছিস কি মাগি, ঘরে তো ঢোক। ওই ডান দিকেরটা আমার ঘর তোরা ওটায় চলে যা। আমি পাশেরঘরে পাহারায় রইলাম”

লাবনি তখন আমার ধোন টা ধরে টেনে নিয়ে গিয়ে ঘরে ঢুকল। আমায় দরজা লক করারও সুযোগ না দিয়ে হাঁটু গেঁড়ে বসে আমার ধোন টা বার করে মুখে পুরে নিল। তারপর শুরু হল চোষন। উলটে পালটে চাটতে লাগল সে আমার বাঁড়া টাকে আর তার মাঝে মাঝে মুখে পুরে ঠাপ খেতে থাকল। আমি শুধু মনে মনে ভাবছিলাম এই মেয়েটার সাথে একদিন আগে ঠিক মতো কথাও হত না। আর সে আজ আমার ধোন চুসছে কিছুক্ষণ পর ঐ বিছানার ওপর শুয়ে আমার কাছে চোদন ও খাবে। আমার জিবনের প্রথম মেয়েদের সাথে অভিজ্ঞতা যে এরম হবে তা কি আমি ভাবতে পেরেছিলাম?

এর মাঝে চোষা থামিয়ে লাবনি হঠাত উঠে দাঁড়াল। আমি একটানে ওর মাথা গলিয়ে কুর্তি টা খুলে ফেললাম ভেতরে একটা পাতলা টেপ জামা ছাড়া কিচ্ছু নেই। সাদা জামাটা ওর ফরসা শরিরের সাথে মিশে গেছে। শক্ত বোঁটা দুটো জামার ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে। আমি আর কন্ট্রোল করতে পারলাম না নিজেকে। ঝাঁপিয়ে পড়লাম ওর ওপর। জড়িয়ে ধরে ওর দুধ টিপতে আর তার সাথে কিস করতে থাকলাম। একসময় দেখলাম আমরা বিছানার কাছে এসে গেছি। ধাক্কা মেরে ওকে বিছানার ওপর ফেলে দিয়ে চড়ে বসলাম ওর ওপরে। দুজনেই হাফাচ্ছি তখন।

ক এক সেকেন্ড ওভাবে থাকতেই লাবনি বলে উঠল,
“দেখছিস কি বোকাচোদা? শুধু কি চোখ দিয়েই খাবি নাকি ধোন টা কে কাজে লাগাবি?”
আমি বললাম, “তবেরে মাগি দাঁড়া তোর শখ মেটাচ্ছি”

আবার ঝাঁপিয়ে পড়লাম। পাতলা ফিনফিনে টপ টা একটানে ছিঁড়ে ফেললাম। লাবনির উন্মুক্ত বক্ষযূগল তখন আমার চোখের সামনে। ফর্সা সুগঠিত একজোড়া মাঈ এর মাঝখানে হালকা গোলাপী রঙ এর একজোড়া বোঁটা। মুখে পুরে নিলাম তার একটা। ধিরে সুস্থে চুসতে আর চাটতে লাগলাম পালাবদল করে। মাঝে মাঝে কামড়ে দিলেই লাবনি শিৎকার দিয়ে উঠছিল। কিছুক্ষণ পর ও করুন স্বরে বলল,
“আর পারছিনা। প্লিজ এবার আমার চুদে দে তোর ঐ ধোন টা দিয়ে”

আমি তো এটার ই অপেক্ষায় ছিলাম। প্রথমে ওর লেগিন্স টা খুললাম। ভেতরে একটা লাল রঙ এর প্যান্টি। ক এক সেকেন্ড চেয়ে রইলাম আমি। তারপর এক ঝটকায় খুলে ফেললাম লাবনীর শেষ আবরনটুকু। এখন আমার সামনে শুয়ে রয়েছে সম্পূর্ণ নগ্ন একজন মহিলা। যে আমারই বাড়ার গাদন খাওয়ার জন্য প্রস্তুত। লাবনী সবে একটু দীর্ঘশ্বাস ফেলতে যাচ্ছিল ঠিক তখনই আমি ওর গুদের মুখে আমার বাড়াটা সেট করে দিলাম এক জোরে ঠাপ। এতক্ষণে এইটুকু বুঝেছিলাম যে লাবনীর আমার সাথেই প্রথম নয়। আমার আগেও ছেলেদের বাঁড়ার চোদন খেয়েছে। ও নিজেই আমাকে একথা আগে জানিয়েছে কারণ ও চায়না যে আমি ওকে চোদারসময় কোনরকম সাবধানতা অবলম্বন করি।কিন্তু তাও আমার পুরো বাড়াটা ওর ভেতরে ঢুকে যেতেই ও জোরে একটা চিত্কার করে উঠলো।

আমিতো ভাবলাম যে এইরে প্রিয়ার মা না নিচে থেকে শুনতে পেয়ে যায়। সাথে সাথে ওর মুখটা চেপে ধরলাম আমি আমার ঠোট দিয়ে। তারপর শুরু হল ঠাপ প্রথমে আস্তে আস্তে তারপরে ধীরে ধীরে গতি বাড়াতে থাকলাম আমি। আমাদের দুজনেরই তখন পাগল অবস্থা ও ওর গুদের পাপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে শক্ত করে চেপে ধরে আছে আর আমি আমার বাড়ার দিয়ে ওর গুদের ভেতরের গরম উপভোগ করছি। এভাবে প্রায় দশ মিনিট ঠাপানোর পর আমার মনে হল যে আমার এবারে হয়ে যাবে আমি ওকে বললাম,
“কনডম তো নেই  কোথায় ফেলবো?”

ও কোন রকমে বলল, “আমার মুখে” বলতে বলতে ও হঠাৎ করে কাঁপতে শুরু করল আর তার সাথে সাথে চরম আরামে শিৎকার দিতে থাকল, আমি বুঝলাম যে ওর হয়ে গেছে। আমারও তখন একই অবস্থা তাড়াতাড়ি আমি ওর গুদ থেকে বাড়াটা বের করে ওর মুখের সামনে ধরলাম। ও হাঁটু গেড়ে বসে পড়ল বিছানায়। আমার বাড়াটা ওর মুখের সামনে। তারপর সেটা খপ করে পুরোটা গলা অবদি মুখে ঢুকিয়ে নিয়ে রামচোষন দিতে শুরু করলো। বেশিক্ষন ধরে রাখতে পারলাম না। গল গল করে সব রসটুকু ঢেলে দিলাম ওর মুখে। ও সেটা ঘর লাগোয়া বাথরুম এ ফেলে মুখ হাত পা ধুয়ে এসে আমার পাশে বিছানায় শুয়ে পড়ল।

আমি পাশে তাকিয়ে ওর ফর্সা নগ্ন শরির টাকে চোখ দিয়েই উপভোগ করতে করতে বললাম, “কিরে কি হল?”
লাবনী আরামে চোখ বুঝে শুয়ে ছিল। শুধু নিঃশ্বাস এর সাথে সাথে ওর বুকের বোঁটা গুলো ওঠানামা করে চলেছে।

ও বলল,
“কি আর হবে, এত সুন্দর চুদলি আমায় এত আরাম দিলি, তোকে ছেড়ে আর কারো কাছেই চোদাব না ঠিক করেছি”
দশ মিনিট এভাবেই শুয়ে থাকার পর ওরা উঠে জামা কাপড় পরে নিল। দরজা খুলতে গিয়ে দেখল তাড়াহুড়োয় লক ই করা হয়নি সেটা। বাইরে বেরিয়ে এসে প্রিয়ার নাম ধরে ডাকতে ও পাশের ঘর থেকে বেরিয়ে এল। কেমন যেন অবিন্যস্ত লাগছে ওকে। আমার চোখ চলে গেল ওর বুকের ওপর। কারন ওর সুগঠিত স্তনযুগলের ওপর শক্ত হয়ে থাকা বোঁটা গুলো ওর পরনের হালকা টি সার্টের নিচে থেকেও নিজেদের অস্তিত্ব সুস্পষ্ট ভাবে যানান দিচ্ছে। কারো কারো বোঁটা অন্যদের থেকে একটু বেশি মোটা আর বড় হয় এটা আমি জানতাম। এর ও বোধহয় তাই।

ও বলল লাবনির উদ্দেশ্যে, “কি রে হয়ে গেল তোদের? আমি তো ভাবলাম আর এক রাউন্ড শুরু করে দিলি বোধহয় এতক্ষনে”
লাবনি হেসে বলল, “এক রাউন্ড হয়ে গেছে বুঝলি কি করে?”
“থাক ভাই, যা আওয়াজ দিচ্ছিলি, আমি তো শুধু ভাবছিলাম যে মা না শুনতে পেয়ে যায়। বাই দা হয়ে, অল ওকে তো। হাউ ডিড ইউ গাইজ এনজয়?”
“এনজয় না রে বল ফাকজয়। হি ফাকড মি সো গুড, বলে বোঝানো যাবে না” ,বলল লাবনি।

প্রিয়া এই কথায় শুধু একটু হাসল। আমরা ওকে টাটা করে যে যার বাড়ির দিকে রহনা হলাম। এরপর বেশ ক একবার আমরা প্রিয়ার বাড়ি গেলাম। কাকিমার সাথেও আলাপ হল। ওখানে ঢুকলেই লাবনির আর তর সয় না। আমার ধোন কেও তাই একা ছাড়ে না একমুহুর্তের জন্যেও। কখনো মুখে আবার কখনো গুদে ঠুকিয়ে ঠাপ নিতে থাকে। অনেক রকম পোসিসন্স ও ট্রাই করে ফেললাম আমরা এই ক বার এর মধ্যেই। আমাদের কাছে মোটামুটি একবার ই করার মত সুযোগ থাকে। তারপরেই লাবনীর মায়ের ঘুম থেকে ওঠার সময় হয়ে যায়। তাই আমরাও তাড়াহুড়ো করে বেরিয়ে আসি তার আগেই। কিন্তু সেদিন প্রিয়ার বাড়িতে ঢোকার পর থেকেই লাবনী যেন অন্যান্যদিনের থেকে একটু বেশি হর্নি হয়ে ছিল। সিঁড়ি দিয়ে ওঠার সময় থেকেই আমার বারা কচলাতে শুরু করলো। রুমে ঢোকার সাথে সাথে একধাক্কায় বিছানায় ফেলে দিয়ে আমার উপর উঠে বসলো আমার দুই দিকে পা দিয়ে। তারপর ঝটপট আমার প্যান্টের চেনটা খুলে বাড়াটা হাতে নিয়ে উপর নিচে করতে শুরু করল।

আমি বললাম, “আরে কি ব্যাপার আজ যে তর ই সইছে না”
ও বলল, “চুপ কর শালা। চুদেচুদে আমাকে কি রকম অ্যাডিক্টেড করে দিয়েছিস দেখ। তোকে দেখামাত্র আমার গুদ ভিজে জবজব করছে” বলে স্কার্টটা দুই হাত দিয়ে কোমরের ওপরে তুলল ও।
আমি অবাক হয়ে দেখলাম আজ লাবনী স্কার্টের নিচে প্যান্টি পরেনি। বললাম, “করেছিস কিরে পাগলী এতটা রাস্তা তুই বিনা প্যান্টিতে চলে এলি?”
ও বললো, “হ্যা আমি আর এক সেকেন্ডও ওয়েট করতে চাইনা” বললে শটান গুদটা নিয়ে আমার বাড়ার উপর বসে পরলো।আমার আখাম্বা বাড়াটা সম্পূর্ণরূপে অদৃশ্য হয়ে গেলো লাবনীর দুই গোলাপের পাপড়ির মাঝে। আহ! করে একটা শীৎকার দিয়ে উঠলো ও। আমায় আর কিছু বলার সুযোগ না দিয়ে ঝড়ের গতিতে ওঠা-নামা শুরু করল।

আমিও ছাড়ার পাত্র নয়। দুই হাত দিয়ে ওর টপটা টেনে মাথার ওপর দিয়ে খুলে ফেললাম। ফর্সা সুডৌল মাই দুটো দু হাতে নিয়ে কচলাতে শুরু করলাম। আস্তে করে টিপে দিতে লাগলাম বোঁটাদুটো। লাবনী আরামের আতিশয্যে দিকবিদিক জ্ঞানশুন্য হয়ে আমার ওপর লাফাতে থাকলো। আমি উঠে বসে ওকে আমার সাথে জড়িয়ে ধরলাম। মুখে ঢুকিয়ে নিলাম ওর ডানদিকের বোঁটাটা। আর এক হাত দিয়ে ওর পাছাটা আমার বাড়ার উপর চেপে ধরলাম। নিশ্চিত করলাম আমার বাড়ার এক ইঞ্চিও যেন ওর গুদের বাইরে না থাকে। এভাবে কিছুক্ষণ করার পর লাবনীর হয়ে এলো। কোনরকমে সেটা জানান দিয়েই ওর গুদের সমস্ত জল আমার বাড়ার উপর ছেড়ে দিল। কিন্তু আমার তখনো হয়নি। আমি ওকে চিৎ করে শুইয়ে দিলাম। তারপর ওর গুদ থেকে বাড়াটা বের করে তাতে কনডম লাগিয়ে আবার আমূল প্রবেশ করিয়ে দিলাম ওর গরম গুদের মধ্যে। তারপর শুরু করলাম ঠাপ।

এভাবে ১০ মিনিট চোদার পরে আমারও হয়ে গেল। জড়িয়ে ধরে ওর মাই চুষতে চুষতে গুদের ভিতরেই আমি রস দিয়ে দিলাম। লাবনিও জড়িয়ে ধরেছিল আমাকে। কিছুক্ষন এভাবে থাকার পরে আমি নেতিয়ে পড়া বাড়াটার লাবনীর গুদ থেকে বের করে ওর পাশে শুয়ে পড়লাম। কিছুক্ষন শুয়ে থাকার পরে উঠে বাথরুমে গেল লাবনি। আরো পাঁচ মিনিট পর উঠে আমি জামা প্যান্ট পরতে যাব হঠাৎ লাবনী পিছন থেকে এসে আমার বাড়াটা দুই হাত দিয়ে জড়িয়ে ধরল। ওর উন্মুক্ত বুক আমার পিঠের ওপর চেপে বসলো।
আমি বলে উঠলাম, “আরে করছিস কি কাকিমা জেগে যাবে তো”

ও বলল, “প্লিজ, আজ মানা করিস না। আমার এখনও মন ভরেনি। এই বাড়াটা দিয়ে তোর এই রেন্ডি টাকে আর একবার চুদে দে না”
আমি বললাম, “এই রে। এভাবে বললে আর কেই বা না করতে পারে”

লাবনীর চোখে মুখে খুশির ঝিলিক দিয়ে উঠলো। হাঁটু গেড়ে বসে পড়ে বাড়াটা মুখে ঢুকিয়ে নিল। শুরু হলো চোষা চাটা। পাগলের মত আমার বাড়াটা মুখে ঢুকিয়ে ও ভেতরে-বাইরে করতে শুরু করলো। এক সেকেন্ডের মধ্যেই আমার নেতিয়ে পড়া বাঁড়া আবার খাড়া হয়ে দাঁড়ালো।

“বিছানায় চল” বলে ওকে ধরে দাড় করালাম আমি। বিছানায় নিয়ে গিয়ে ডগী-স্টাইল পজিশনে সেট করলাম ওকে। গুদের উপর বাড়াটা দুবার বুলিয়ে নিয়ে পিছন থেকে এক ধাক্কা মারলাম। আমুল ঢুকে গেল আমার বাড়াটা ওর ভোদার মধ্যে। লাবনী কাকিয়ে উঠলো। পিছন থেকে রামচোদন দিতে শুরু করলাম আমি ওকে। ঠাপের তালে তালে লাবনী শীৎকার দিতে শুরু করলো। হঠাৎ দরজা খুলে ভেতরে ঢুকে পড়ল প্রিয়া। আমি তখন লাবনীকে বিছানার ওপর কুকুরচোদা করছি। ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছি ওকে পিছন থেকে। প্রিয়া আমাদের কে ঐ অবস্থায় দেখে কয়েক সেকেন্ড কিছু বলতে পারলো না। তারপর অন্য দিকে মুখ ঘুরিয়ে নিয়ে কোনরকমে বলল, “মা উঠে পড়েছে,  তোরা তাড়াতাড়ি জামা কাপড় পড়ে নে” বলেই যেমন ঝড়ের গতিতে এসেছিল সে রকম বেরিয়ে গেল দরজা খুলে।
সেদিন সত্যি একটুর জন্য বেঁচে গেছিলাম আমরা। প্রিয়া বেরিয়ে যাওয়ার কয়েক মিনিট পরেই ওর মা ঘরে এসে ঢুকলো। ততক্ষণে অবশ্য আমরা জামাকাপড় পরে ফিটফাট হয়ে বিছানার উপর বসে পড়েছি। প্রিয় পাশে এসে বসে পড়েছে আমাদের। ভাবখানা এমন যেন আমরা আড্ডায় ব্যস্ত।

Exit mobile version