Site icon Bangla Choti Kahini

টিন্ডার ডেট – ২

নমস্কার বন্ধুরা, টিন্ডার ডেট পর্ব ১ এ যে রেস্পন্স আর ফিডব্যাক আপনাদের কাছ থেকে পেয়েছি তার জন্য অসংখ ধন্যবাদ। কিছু পসিটিভ, কিছু নেগেটিভ দুরকম ফিডব্যাকই পেয়েছি। আশাকরি এই পর্বে সেই ত্রুটিগুলো অনেকটা সংশোধন করতে পেরেছি। তও যদি কিছু ত্রুটি থেকে গিয়ে থাকে তাহলে অবশ্যই নীচে comment করে বা আমাকে ইমেইল করে জানাতে পারেন। আপনাদের ফিডব্যাক আমাদের লিখতে আরো বেশি উৎসাহিত করে। অনেক বললাম, আর বেশি সময় নষ্ট না করে এবার মূল গল্পে আসি, আশাকরি আপনাদের ভালো লাগবে।

পায়েল আমার কোলে বসে আমার মাথা খামচে ধরে চোখ বন্ধ করে আদর খাচ্ছে আর আমি একহাতে ওর কোমর জড়িয়ে ধরে আরেক হাতে ওর দুধ টিপতে টিপতে ওর গলায়, ঘাড়ে, cleavage র এলোপাথাড়ি আর খুব হিংস্রভাবে চুমু খাচ্ছি, মাঝে মাঝে কামড়ে দাঁতের দাগ বসিয়ে দিচ্ছি। ওর গুদের সাথে আমার বাড়া ক্রমাগত ঘষা খাচ্ছে প্যান্টের ওপর দিয়ে। ওর জামার ভেতর দিয়ে মুখ টা নিয়ে গিয়ে দুদু গুলো চুষে কামড়ে লাল করে দিলাম একবারে। ও সুখে আমার মাথা টা নিজের বুকে আরো জোরে চেপে চেপে ধরছে। বেশ কিছুক্ষন এরম ভাবে আদর খেয়ে ও আমার কোলে বসেই আমাকে ঠেলে সিটে হেলান দিয়ে বসালো।

তারপর আমার জামার ওপরে দুটো বোতাম খুলে খুব হিংস্রভাবে আমাকে আক্রমণ করলো। গলায়, ঘরে, বুকে সবজায়গায় চুমু খেয়ে কামড়ে একাকার করে দিলো। এবারে আমি ওকে কোল থেকে নামিয়ে সিটে বসতে বলে, ও গিয়ে সিটে আধশোয়া হয়ে আমাকে খুব কামুক ভাবে আঙ্গুল নাড়িয়ে নিজের দিকে ডাকলো আর আমিও ঝাঁপিয়ে পড়লাম ওর ওপর. খুব আদর করছি দুজন দুজনকে কিন্তু আগেই বলেছি যে বাইরে আছি বলে পুরোপুরি সব জামাকাপড় খুলতেও পারছি না।

তাই জামাকাপড় পড়া অবস্থায় যেভাবে যত আদর করা যায় তার এক ফোটাও বাদ দিচ্ছি না আমরা। এভাবে মোটামোটি আধ ঘন্টা মতন দুজন দুজন ক আদর করে আমরা ছাড়লাম একে অপরকে। দুজনেই হাপাচ্ছি আর দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে আছি। দুজনের এ খুব ভালো লাগছে তাই একটা হালকা হাসি আছে দুজনের মুখেই আবার পুরোপুরি সব হলো না বলে একটা মন খাড়াকাপ ও আছে। এই সময় হঠাৎ দেখলাম পায়েল আমার পাশে এসে আমার কাঁধে মাথা রেখে আমার হাতটা ধরে চুপ করে বসে থাকলো।

আমিও ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছি, কপালে চুমু খাচ্ছি মাঝে মাঝে। জড়িয়ে ধরে বসে আছি। অত আদর, তারপর এভাবে বসে থাকা, আর তার ওপর এতো রাত্রির নিস্তব্ধতা মিলে খুব সুন্দর একটা রোমান্টিক পরিবেশ তৈরী হ হয়েছিল। খুব এনজয় করছিলাম দুজনেই দুজনের এই সঙ্গ। এতো কাছাকাছি এতো ঘনিষ্ঠ হয়ে বসে থাকায় আমাদের গরম নিঃস্বাস একে ওপরের ওপর পড়ছে। আবার আমাদের ভেতরের উত্তেজনা বাড়তে শুরু করেছে। আস্তে আস্তে আমাদের হাত আবার একে ওপরের শরীর ছানতে শুরু করেছে।

আমি একটা হাত পায়েলের বাম দুধে আর আরেকটা হাত পিঠ দিয়ে বগলের তোলা দিয়ে নিয়ে গিয়ে অন্য দুদুতে রেখে টিপছি আস্তে আস্তে। তখন দেখি পায়েল তার হাতটা আমার থাই তে বোলাচ্ছে আর প্যান্টের ওপর দিয়ে এ বাড়াতে হাত বোলাচ্ছে। প্যান্টের ওপর দিয়ে কচলাতে কচলাতে আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল আর আমাকে একটা ডিপ কিস করলো।

তারপর আস্তে আস্তে নিচে নামতে শুরু করলো। আমার বুকে কিছুক্ষন জিভ দিয়ে খেলে আমার প্যান্টের বেল্টটা খুলে দিয়ে প্যান্ট আর জাঙ্গিয়া একসাথে নামিয়ে দিলো আর আমার বাড়া একদম লাফিয়ে বেরিয়ে এলো। আমার বাড়াটা দেখে ওর চোখ চকচক করে উঠলো আর আমার দিকে আরেকবার ওই দুষ্টু হাসি ছুড়ে দিয়ে ঠোঁটটা আস্তে করে নামিয়ে আমার বাড়ার মুন্ডিতে একটা চুমু খেলো, আর আমার সারা শরীরে একটা শিহরণ খেলে গেলো। এবারে বিচি গুলো আস্তে আস্তে কচলাতে কচলাতে পুরো বাড়াটা আস্তে আস্তে মুখে ঢুকিয়ে নিলো।

ওর গরম মুখগওহর এর স্পর্শে আমার বাড়া আরো শক্ত আর বড়ো হয়ে গেলো। খুব জোরে জোরে চুষছে পায়েল আর আমি আরামে চোখ বন্ধ করে আছি। ওর সুবিধার জন্য ওর চুলগুলো মুঠো করে মাথার পেছন দিকে ধরে আছি আর ও একবার বাড়া আর একবার বিচি, এভাবে চুষে যাচ্ছে। মাঝে মাঝে deep throught দিচ্ছে। ওর blowjob টা যে আমাকে কি আরাম দিচ্ছে বলে বোঝাতে পারবো না। একটু না থেকে প্রায় ১৫ মিনিট চোষার পর আমার হয়ে এলো। পায়েলকে এই কথা জানাতে ও চোষার স্পিড আরো বাড়িয়ে দিলো আর আমি পুরো শরীর খেপিয়ে অনেকটা বীর্য ঢেলে দিলাম ওর মুখে আর অবাক হয়ে দেখলাম যে এক ফোটাও নষ্ট না করে পুরোটা গিলে নিলো পায়েল।

আরামে আমি কাঁপছি পুরো। একটু পরে ধাতস্থ হয়ে আরো কিছুক্ষন আমরা জড়িয়ে ধরে বসে থাকলাম আর মাঝে মাঝে খুব ডিপ কিস করলাম। আমি ওকে বললাম যে বাইরে আছি বলে তোকে পুরো আরাম দিতে পারলাম না কিন্তু পরের দিন সুদে আসলে মিটিয়ে দেব কথা দিলাম। ও এই কথা শুনে আবার সেই মন মাতানো দুষ্টু হাসি দিয়ে আমাকে একটা কিস করে আর আমার বাড়া টাকে টিপে দিয়ে বললো যে তোকে বলতে হবে না আমি নিজেই পুরো উসুল করে নেবো।

এবার আমরা গাড়ি তা রেখে আমার বাইক নিয়ে বেরোলাম ওকে ছাড়তে যাওয়ার জন্য। ভোর হয়ে এসেছে। মাঝে একটা জায়গায় বিকে থামালাম আর খোলা আকাশের নীচে একটু রোমান্স করলাম। বেশ গভীর চুমু খেলাম কিছুগুলো। তারপর আবার রওনা দিলাম ওকে ছাড়তে। ৪০ মিনিট পরে ওর বাড়ির নীচে পৌঁছলাম। দুজনেরই একটু মন খারাপ হয়ে গেলো, কিন্তু তাড়াতাড়ি আবার দেখা হবে এই কথা দিয়ে একটা লম্বা hug করে আমি ফিরে এলাম। খুব ক্লান্ত হয়ে গেছিলাম, তাই ঘুমিয়ে পড়লাম।

চলবে….

গল্পটা কেমন লাগল সেটা জানাতে বা আমার সাথে যদি যোগাযোগ করতে চান তাহলে এই ঠিকানায় লিখে জানাতে পারেন:

riyonm2021@gmail.com

Exit mobile version