পারিবারিক গণচোদন – ১

চৌধুরী পরিবার। গ্রামের একটি সম্ভ্রান্ত উচ্চ মধ্যবিত্ত পরিবার। দাদু, দাদি, বাবা, মা, বড় ও ছোট বোনকে নিয়ে আমাদের পরিবার।তো আসুন আমার পরিবারের সদস্যদের বর্ণনা দেখা যাক।
দাদু: শমসের চৌধুরী। বয়স ৭০। পরিবারের সবথেকে বয়স্ক সদস্য। সাবেক ইউপি চেয়ারম্যান।
দাদি: জরিনা বেগম। বয়স ৬২। এখনও পরিবারকে আগলে রাখছেন।
বাবা: আফজাল চৌধুরী। বয়স ৪৫। দাদুর একমাত্র সন্তান। ব্যাংকার।
মা: বিউটি বেগম। বয়স ৪০। গৃহিণী।
বড় বোন: সামিয়া খান। বয়স ২৫। বিবাহিত।
আমি: সায়েম চৌধুরী। বয়স সদ্য ১৯।
ছোট বোন : সাদিয়া চৌধুরী। বয়স ১৮।

আমাদের পরিবার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবার। আমরা ইসলামিক নীয়মকানুন মেনে চলি। কিন্তু আমাদের পরিবারের একটি প্রাচীন বংশরীতি রয়েছে। সেটি হলো – আমাদের পরিবারের যেকোনো প্রজন্মের প্রথম ছেলে সন্তান ১৯ বছর বা যৌবনে পদার্পণের দিন সম্পূর্ণ পরিবার একটি অদ্ভুত উৎসবে মেতে ওঠে। এর নাম ‘ মরদশিক্ষা ‘ । এই উৎসবে মূলত নতুন প্রজন্মের প্রথম পুত্র সন্তানকে যৌবনের হাতেখড়ি দেওয়া হয় একটি ‘ পারিবারিক গণচোদনের ‘ মাধ্যমে। হ্যা, ঠিকই ধরেছেন। এই দিন সম্পূর্ণ পরিবার ( আঠারোর নিচের সদস্য ব্যতীত ) সম্পূর্ণ অনুষ্ঠানটি গোপনে করা হয়।

মূলত এই বংশরীতিটি এসেছে যখন আমাদের কোনো এক পূর্ব পুরুষ মুঘল সাম্রাজ্যের প্রশাসনিক কর্মকর্তা ছিলেন তখন থেকে। আমাদের সেই পূর্বপুরুষকে আন্দামান দ্বীপে পাঠানো হয় প্রশাসনিক কাজে। সেখানে এক ক্ষুদ্র নৃগোষ্ঠীর নারীর সাথে তার প্রণয় হয়। মূলত সেই ক্ষুদ্র নৃগোষ্ঠীর একটি প্রথা হিসেবে এটি আজও আমাদের পরিবারে বৈধ রয়েছে।

তো গত মাসের ৮ তারিখ আমি ১৯ তে পা দেই। তো যথারীতি আমি যেহেতু পরিবারের বড় ছেলে, তাই বহু বছর পর আমাদের বাড়িতে এলো ‘ মরদশিক্ষা ‘ উৎসব। রীতি অনুযায়ী সম্পূর্ণ প্রক্রিয়াটি আমাকে না জানিয়ে করা হলো। আমি একটি স্বাভাবিক জন্মদিনের অপেক্ষায় ছিলাম। বড় বোন এল শশুর বাড়ি থেকে। ছোট বোন হোস্টেলে থাকে। ওকে আসতে দেয় নি। তো স্বাভাবিক জন্মদিনই চলছিল।

আমি গোছল করে আসলাম। আসার পর দেখি বাসায় দাদু ছাড়া কেউ নেই। আসলে খুঁজে পাচ্ছিলাম না। দাদু এসে বলল – দাদুভাই, তুমি এসো আমার সাথে। কোনো কথা বলবে নাম তোমাকে পড়ে সব বুঝানো হবে।
আমি বললাম – ব্যাপার কি দাদু?
দাদু। বলল – তুমি এসো তো।

দাদু আমাকে টেনে কাছারি ঘরে নিয়ে গেলো। তারপর আমি হতভম্ব। কাছারিতে এক বিশাল রাজকীয় খাটিয়া পাতা। সেখানে ল্যাংটা করে সেজে থাকা আমার মা, দাদি আর বড় বোন।

আমি কিছু বিশ্বাস করতে পারছিলাম না। দাদি বলল – এদিকে আয় দাদুভাই। দাদিকে দেখতে পর্নোস্টার নিনা হার্টলির মত লাগছিল। আমি দাদুর দিকে তাকালাম। তখনই বড় বোন এসে হাত ধরে টান দিয়ে নিয়ে গেল খাটিয়ায়। তারপর আমাকে শুইয়ে ফেলে আমার উপর বসল। আমার বোন ল্যাংটা অবস্থায়ও চশমা পড়ে ছিল। দেখতে পুরোপুরি মিয়া খলিফার মত লাগছিল। আপু আমার ঠোঁটে একটা আলতো চুমু দিয়ে বলল – বেশি কথা বলবি না। চুপ করে যা বলি কর।

এরপর মা আসল আমার কাছে। মাকে যা লাগছিল না। ইয়া বড় দুধ। ফর্সা গাটা দেখে আভা আদমস এর কথা মনে পড়ে গেল। আমি বললাম – মা, এসব কি হচ্ছে।

মা বলল – শোনা মানিক চুপ করে দেখে যাও। এই বলে মা আমার প্যান্টটা। খুলে দিল। তারপর সবাই হা হা করে হেসে উঠল। এসব দেখে আমার লেওড়া যে ডিঙ্গি নৌকার সাইজ হয়ে গিয়েছিল।

আপু বলল, মা, তুমি শুধু শুধুই বললে ও ছোট পারবে না এসব। আমি জানতাম ও একটা হারামী। দিনরাত পর্ণ দেখে।
দাদু খাটিয়ার বাইরে থেকে বলল, দাদুভাই তাই নাকি। হা হা হা। বড় হয়ে গেছ। হুম। এই জন্যেই আজকের এই আয়োজন। তোমাকে যৌবনের হতে খড়ি দেওয়া হবে। জরিনা, শুভ কাজ তুমিই শুরু কর।

আমার নিনা হার্টলি দাদিমা এলো। তারপর বলল, দাদুভাই শুরু দিলাম। বিসমিল্লাহ। এই বলে দাদি আমার লেওড়াটাকে নিয়ে মুখে পুড়ল। আহ্, কি প্রশান্তি। এই প্রথম কোনো মহিল্ড আমার লেওড়া চুষল, তাও আবার আমার নিজের দাদিমা, মা আর বোনের সামনে। আহ্।

এরপর একে একে মা আর আপু আমার লেওড়া চেটে উৎসবের উদ্বোধন করল। বাবা দাদুকে বলল – আব্বা তাইলে চলেন শুরু করা যাক।

দাদু বলল – চলো। এই বলে দাদু আর বাবা জামাকাপড় খুলে ল্যাংটা হয়ে বিশাল খাটিয়ায় উঠল। সম্পূর্ণ পরিবার এক খাটিয়ায় নগ্ন। একি মায়াখেলা! দেখে হতভম্ব হলাম।
দাদু বলল আমায় – দাদুভাই, তুমি শান্ত হয়ে উৎসব উপভোগ করো।
বাবা বলল – বাপ দাদার হোলের মর্যাদাই রাখলি দেখছি। ডিঙ্গি নৌকার সাইজ।

এই শুনে সমগ্র পরিবার হাসখেলায় মেতে উঠল। এরপর বাবা গিয়ে আপুর শরীর দলাই মলাই করতে লাগল। বাবা আপুকে বালিশে শুইয়ে আপুর মিয়া খলিফা সাইজের দুধগুলোকে টিপতে লাগল।

এদিকে দাদি এসে আমায় চুমু দিতে লাগল। দাদীর চুম্বনে আমি পাগল হয়ে যেতে লাগলাম। আমি দাদির পিঠ ধরে থাকলাম আর দাদি আমার হোল ধরে টান দিতে লাগল আর কিস করতে লাগল।

ওদিকে দাদু গিয়ে মার ভোদা চাটতে লাগল। মার টাইট ভোদায় দাদু মুখ রাখতেই মা আহ্, বাবা, উঃ উমমম করে উঠল। দাদু চাটন দিতেই লাগল। তিন বালিশে তিন সারিতে এভাবেই গণকাম আরম্ভ হলো। বাবা আপুর ভোদায় প্রথম হোল ঢুকিয়ে ঠাপাতে লাগল। আপু আহ্ করে চিৎকার দিল। চিৎকারের ঠেলায় দাদি আমার ঠোঁট আর হোল ছেড়ে দিল। তারপর পাশে মার ভোদা চাটতে থাকা দাদুকে বলল – তোমার লেওড়াখানা মেয়েটার মুখে দাও দেখি।

দাদু মাকে ফেলে পাশে আপুর মুখে লেওড়া ঢুকালো। আপু চিল্লাতে পারল না। গগল গোগোল করতে লাগল লেওড়া মুখে নিয়ে। বাবা আর দাদু এভাবে আপুকে চুদতে লাগল।

মা এসে আমার কাছে দাদির সাথে জইন দিল। মা আমাকে বলল – সোনাহ, তোমার দাদির ভোদায় ডিঙ্গিটা ঢুকাও। মা দাদিকে কাত করল এরপর আমি দাদির ভোদায় হোলটা ঢুকালাম। আমি এই প্রথম কারো ভোদায় চুদলাম। হোল ঢুকানোর সাথে সাথে কেমন যেন একটা স্বর্গীয় অনুভুতি অনুভব করলাম। দাদি আহ্ উঃ করতে লাগল। মা দাদির ভোদাটা ফাঁক করে দিচ্ছিল আর মাঝে মাঝে থুতু দিয়ে আমার হোল আর দাদির ভোদা মালিশ করে দিচ্ছিল মালিশের সময়। এতে আমার উত্তেজনা আর শক্তি দ্বিগুণ বেড়ে গেল।

আমি দাদিকে ঠাপাচ্ছিলাম আর মা এসে তার বোম্বাই সাইজের দুদু আমার মুখে তুলে দিল। আমি দাদির ফাঁক করা পা ছেড়ে মার বোম্বাই দুদুতে হাত দেওয়ায় দাদি হোলটা গুদ থেকে সরিয়ে নিল। বয়স হওয়ায় দাদি আমার ডিঙ্গির ঠাপে হাঁপিয়ে পড়ছিল। তবুও কোনো এক প্রাচীন দৈবিক শক্তিতে দাদি পুনরায় আমার হোল চাটা শুরু করল। লকর ! লকর ! লকর ! দাদি আলতো কামড় দিচ্ছিল। আর এদিকে মুখের উপর তরমুজের সমান মাই। আমি চাপ সামলাতে না পেরে অমনি দাদির মুখের উপর ফ্যাদা ফেলে দিলাম। দাদি, উহুহুহু করে একটু নড়ে উঠল। ওপাশে আপুর মুখে লেওড়াতে থাকা দাদুকে বলল, ও কর্তা, দেখ, নাতির প্রথম চোদা ফ্যাদা।

দাদু আপুর মুখ থেকে লেওড়া বের করল। বাবাও আপুর গুদ থেকে তার হোলটা বের করে নিল। দাদু আপু আর মার দুধের বোঁটা দুটো টান দিয়ে বলল – যাও, প্রথম ফ্যাদা চেটে বংশের ফ্যাদা রক্ষা কর। আপু উদ্যম চোদন খেয়ে উঠতে পারছিল না। কিন্তু বললাম ওই যে দৈবিক শক্তি, এর জেরেই উঠে দাদির মুখের কাছে এলো। আপু আর মা দাদির মুখ থেকে ফ্যাদা চেটে উম্মম করে গঙ্গোর দিল।

দাদু বলল – দাদাভাই, প্রথম ফ্যাদা বের করার উপলক্ষে তুমি এখন তোমার মা, বোন আর দাদির মধ্যে কাকে চাও?

আপু দুই পুরুষের ঠাপানিতে ভয়নকর সুন্দর লাগছিল। তাই আমি বললাম, তোমরা দুজন মাকে চুদে সুন্দরী বানাও, আমি আপুকে চুদব। এই বলে আমি আপুর কোমর ধরে টান দিয়ে কাছে নিয়ে ঠোঁটে চুমু দিলাম। আপু আমার হালকা নেতিয়ে যাওয়া হোল ধরে মোচরাতে লাগল। দ্বিতীয় দফায় আবার চুদন আরম্ভ। হলো। দ্বিতীয় দফার গণচোদনের কাহিনী আরো রোমাঞ্চকর। এ ছাড়াও থাকছে একটি মজাদার টুইস্ট যা চোদনের মোড় ঘুরিয়ে দেয়। দেখতে ভুলবেন না দ্বিতীয় পর্বে।