মা ও ছেলের চোদন কাহিনী – পবিত্র নিষ্পাপ এবং লাজুক মা

মা ও ছেলের চোদন কাহিনী – এক পবিত্র নিষ্পাপ এবং লাজুক মায়ের চোদন কাহিনী

100% brand new Bangla sex story exclusively for the readers of Bangla Choti Kahini.com

রনদ্বীপ নামে আমার এক বন্ধু ছিল কলেজ জীবনে। অনেকদিন পর বিদেশ থেকে দেশে ফিরে এসেছিল বেড়াতে। এসেই আমাকে কল করল। উদ্দেশ্য একটাই তার সেক্সি মাকে দিয়ে ওর কলাটা চোষানো আর তারপর গুদ মারা। ও যখন ফোন করেছিল আমাকে তখন মার মাসিক শরীর খারাপ চলছিল তাই আমি ওকে কদিন পরে আসার জন্য বললাম। ও হতাশ হলেও আমার আশ্বাস পেয়ে শান্ত হয়ে গেল। ওকে আমি আগামী সপ্তাহের শেষে বাড়িতে আসতে বললাম। আপাতত ওকে ঠান্ডা করার জন্য আমার পরিচিত আর এক মেয়েকে ওর জন্য ঠিক করে দিলাম।

ও আমাকে জানাল যতই অন্য মেয়ে যেই হোক না কেন মাকে না চুদে সে দেশ ছেড়ে যাবে না। আমাকে সে বলে রাখল মাকে যেন আমি তৈরী রাখি সারাদিনের জন্য সেদিন। মার জন্য সে নাকি বিভিন্ন কাম উত্তেজক পোষাক অর্থাথ ব্রা ও প্যান্টি ইত্যাদি কিনে এনেছে। মাকে সে এগুলো একে একে পড়িয়ে প্রাণভরে চুদবে। বাবা দেশের বাইরে থাকতেন এবং আমাদের জন্য মাসে মাসে টাকা পাঠাতেন । আর আমি যে এদিকে পরপুরুষকে দিয়ে মাকে চুদিয়ে কাড়ি কাড়ি টাকা কামাচ্ছি যা তার কোন ধারনাই ছিল না।

তবে যথেষ্ট ঝুঁকি ছিল এই কাজে তাই সাবধনতা অবলম্বল করে কাজ করতে হত আমাদেরকে। সম্ভাব্য সব ধরনের সতর্কতা অবলম্বন করতে হত এই মারাত্নক অবৈধ কাজটি গোপন রাখার জন্য। মার গুদে যে কত গুলি মোটা মোটা বাড়া ঢুকেছে এ পর্যন্ত তার হিসাব মনে হয় না আমি জানি না মা নিজেও জানে । অথচ মাকে দেখলে অত্যন্ত পবিত্র নিষ্পাপ এবং লাজুক স্বভাবের এক সতী সাবিত্রী মনে হবে আপনার কাছে। আসলে মার এই ভদ্রবেশী চেহারাটার জন্য আমার কাজ করতে অনেক সুবিধে হত।

কেউ কিছু সন্দেহ করতে পারত না। আমার বয়স যখন সতের তখনই আমি প্রথম মার গুদ মারি । বছরখানেক ধর নিয়মিত মার গুদ মারতাম প্রতিরাতে। প্রথম প্রথম মাকে ঘরের লাইট নিভিয়ে কনডম ছাড়াই চুদতাম । এর পর থেকে বাড়িতে কাজের লোক না থাকলে দিনের বেলায়ও মাকে চোদা শুরু করি। মা লজ্জা পেলেও বেশ আরাম পেত আমার কাছে গুদ মারিয়ে এটা আমি বেশ বুঝতে পারতাম। প্রথমদিকে কেবল মার সায়া খুলে মাকে চুম্বন করতে করতে আমার বাড়াটা মার গুদে ঢুকিয়ে দিয়ে চুদতাম।

এরপর লজ্জা আস্তে আস্তে কেটে গেলে মাকে দিনের আলোয় সম্পূর্ণ উলঙ্গ করে চুদতাম। নিয়মিত ব্লু ফ্লিম দেখে আর বিভিন্ন বাংলা চটি চটি কাহিনী পড়ে জ্ঞান অর্জন করে সেগুলো সবই মার উপরে প্রয়োগ করতাম। আমাদের কাজের মেয়েটা একদিন আমাকে আর মাকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দেখে ফেললে ওকেও এর পর থেকে আমাদের দলে টেনে নিলাম। মাকে আর কাজের মেয়েটাকে একসাথে চোদাচুদি করতাম আমি দিনরাত। অনেকদিন ছিল কাজের মেয়েটা। কিছুদিন পরে ওকে আমরা টাকা পয়সা দিয়ে বিদায় করে দিলাম।

বাবা দেশে আসত মাঝে মধ্যে। বাবা থাকাকালীনও মা রাতে এসে আমার কাছে গুদ মারিয়ে যেত সম্পূর্ণ উলঙ্গ হয়ে। বাবা যখন গভীর ঘুমে অচেতন আমরা তখন চোদাচুদিতে উন্মত্ত। বাড়িতে কেউ না থাকলে মা উলঙ্গ হয়েই থাকত আমার সামনে। আমার পছন্দের সব রকম খাবার মা রান্না করত, বিনিময়ে মার গুদটা মেরে মাকে খুশি করে দিতাম আমি! ছেলে হয়ে এর চাইতে বড় আর কিবা দিতে পারি আমি মাকে?

মা তার দেহ নিয়ে আমাকে যা ইচ্ছা তাই করতে দিত আর আমাকে যেরকম সুখ দিত তা আপনাদের স্ত্রী বা প্রেমিকা তো দূরের কথা কোন টাকা দিয়ে কেনা পতিতাও কখনও দিতে পারবে না। মার যারা খদ্দের আছে তাদেরকেও মা একই সেবা দিয়ে থাকে। মাকে যারা চুদেছে তাদের যে কাউকে জিজ্ঞাসা করলেই এটা জানা যাবে।

মার মুখ চোদা, বুক চোদা, গুদ মারা তো আছেই, পোদ মারা, মুখের ভেতরে বীর্যপাত থেকে শুরু করে সব রকম আসনে মার সাথে ছছুদি করেছি। শুনে অবাক হবেন না, মাকে চুদে আমি দু বার প্রেগ্ন্যান্ট করে ফেলেছিলাম। মাকে প্রায় দিনেই সকালে আমার টাটকা বীর্য দিয়ে সকালের ব্রেকফাস্ট করাতাম মার মাই টিপে আর মুখ চুদে মুখে মাল ফেলে।

মার বয়স ৩৫ থেকে ৩৮ এর মধ্যে বাবা হয়ত তিন কি চারবার মাত্র মার গুদ মেরেছে। আর আমি এর মধ্যে তিন বছর গুন তিনশ পয়ষট্টি দিন গুন প্রতি দিন তিনবার, অর্থাৎ মোট ৩৬৫ গুন ৩ গুন ৩ = ৩২৮৫ বার মার গুদ গুদ ও পোঁদ মেরেছি। আমি এখন একুশ বছরের যুবক এতদিনে তিন হাজার বার মার গুদ মারা হয়ে গেছে। আমার চোদন খেয়ে খেয়ে মা আরো সুন্দরী ও আকর্ষক হয়ে উঠেছে আর তার মাই ও পাছা ভারী হয়েছে ততদিনে।

যাইহোক সুদীপের ঘটনা এরও বছর তিনেক পরের কথা। মার তখন ৪১ চলছে আর আমার বয়স ২৪। মাকে নিজে চোদার পাশাপাশি বাইরের লোক দিয়েও চোদানো শুরু করেছে আরো আগেই। রাতে আমি চুদতাম আর দিনে আমি উনিভার্সিটি যাবার আগে বা পরে মাকে ক্লায়েন্টের কাছে ছেড়ে যেতাম চোদানোর জন্য। আমার খুব ঘনিষ্ঠ কোন বন্ধু বা বিশ্বস্ত কোন লোক ছাড়া আর কাউকেই বাড়িতে নিয়ে আসতামনা মাকে চোদাবার জন্য। নিরাপত্তার ব্যাপারে সবসময়ই আমি সজাগ ছিলাম।

মাকে ইচ্ছামত চোদাচুদি করালেও পরিবারের মান মর্যাদা যাতে কিছুতেই ক্ষুন্ন না হয় সেদিকে আমি খেয়াল রাখতাম। আমরা সবসময়ই কঠোর গোপনীয়তা অবলম্বন করতাম। কাজেই রনদ্বীপ যখন মাকে লাগানোর জন্য ডেট চাইল তখন আমি ইচ্ছা করেই প্রথমে মার মাসিকের দোহাই দিয়ে ওকে না করি। কিন্তু সে এসেছে যখন মার গুদ না মেরে কিছুতেই সে ফিরে যাবে না।

রনদ্বীপ আমাকে বলল যে সে নাকি এদেশে আসে একমাত্র মাকে চোদবার জন্য, মার মত এত সুন্দর চোদনবাজ নারী আর রসালো গুদ নাকি সে বিদেশেও খুঁজে পায়নি কারো এখন। মার সুন্দর একজোড়া মাই আর তানপুরার খোলের মত পাছার নাকি কোন তুলনায় হয়না। আর মার মত এত নম্র এত লাজুক আর এত অনুগত নারী নাকি সে এতদিন খুঁজে পায়নি।

মাকে সে আমার সামনে একসাথে দুজনে মিলে চুদতে চায় তাই বলল আমাকে। মাকে ঠান্ডা করতে যে ডাবল বাড়ার প্রয়োজন এটা সে খুব ভাল করেই বুঝতে পেরে গিয়েছিল এতদিনে। রনদ্বীপ এর আগে যতবার এসেছে মার গুদই শুধু মেরেছে নাকি তাই ওকে আমি এবার মার পোদটা টেস্ট করে দেখতে বললাম। আমি ওকে বললাম যদি আমরা দুজনে মিলে একসাথে মার গুদে বাঁড়া ঢোকায় তাহলে কেমন হয়। ও বেশ পুলকিত হয়ে উঠল আমার প্রস্তাবে।

মা সবসময় রাজী না হলেও বিশেষ সময়ে আমি মাকে রাজী করাই গুদে একই সাথে ডাবল বাড়া নেওয়ার জন্য। অনেক ক্লায়েন্ট আছে যারা বেশী টাকা দিয়ে ডাবল বাড়া দিতে চায় মার গুদে। সেগুলোকেও বিবেচনা করে রাজী হই মাঝে মাঝে ডাবল বাড়া নিতে ।

সুদীপের জন্য শুক্রবারের পুরো দিনটা মাকে বুকিং করএ রাখলাম। সুদীপের ফ্ল্যাটেই মাকে চোদার প্রোগ্রামটা ঠিক করলাম আমরা। ওর অনেক বড় ফ্ল্যাট, ঘড়গুলোও সব বড় বড় পুরোটাই খালি পরে আছে। সকালেই রনদ্বীপ কেয়ারটেকারদেরকে ছুটি দিয়ে দিয়েছে। আমাদেরকে নিয়ে আসার পরে ড্রাইভারকেও বিদায় করে য়ে দিল সেদিনের মত । মাকে ওর ঘরে ঢোকানোর আগেই লিফটেই মাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। রনদ্বীপ তার বাড়িতে মাকে সম্পূর্ণ উলঙ্গ করে ঢোকাতে চায়।

ওর বাড়ীতে কোন কাপড় পরা নিষেধ মেয়েদের জন্য। ঘরে ঢুকেই আমরা চমকে গেলাম। সুদীপ তার আরেকজন বন্ধুকেও নিয়ে এসেছে এবং সেও আমাদের জন্য অপেক্ষা করেছিল আগে থেকেই। রনদ্বীপ আমাকে বলল ‘আগে থেকে না বলার জন্য সরি, ও হল শুভ্র আমার খুব কাছের বন্ধু, আজ তিনজন মিলেই চুদব সারাদিন ধরে তোমার মাকে আমরা । শুভ্র খুব ভাল ছেলে, মেয়েদেরকে সে খুব আনন্দ দিতে পারে তাই না শুভ্র?’ শুভ্র নামের লোকটি মুচকি হাসি দিয়ে মাথা নাড়াল।

আমাদের তিনজনের সবার বয়সই ২৫-২৭ এর মধ্যে। মার বয়স ৪১ বছর আর মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমাদের সামনেই দাঁড়িয়ে ছিল। আমাদের তিনজনেরই বাড়া ঠাটিয়ে তখন লকলক করছিল মার নগ্ন শরীর দেখে। সুতরাং মার গুদ আজ তিন তিনটে বাড়া গিলবে। চলবে… মাকে আমরা পালা করে কোলে বসিয়ে, দাঁড় করিয়ে, উপুড় করে, শুইয়ে বিভিন্ন ভঙ্গিতে পালা করে চুদলাম। ব্রু ফ্রিম এর মাগীদের মত করেই মা আর্তনাদ করতে করতে আমাদের বাড়ার ঠাপ খেল তার যৌনাঙ্গে।

তিন তিনটে বাড়ার ঠাপ খাওয়া যেনতেন ব্যাপার নয়। মার গুদটা ছিল বাড়া গেলার জন্য আদর্শ। শুভ্রকে মার মুখে মাল ফেলতে বলে আমি মার পেটে আর স্তনে এবং রনদ্বীপকে মার গুদের ভেতরেই মাল ফেলতে বললাম। অর্থাৎ আমরা যে যেখানে মাকে চুদছিলাম বাড়া দিয়ে সে সেখানেই বীর্যপাত করল মাকে উপভোগ করতে করতে। এরপরে আমরা দুজন মিলে একসাথে মার গুদ ও পোদে বাড়া ঢুকিয়ে মাকে ডাবল পেনিট্রেশান করালাম। মা দারুন আনন্দ পাচ্ছিল একসাথে দুটো বাড়া দিয়ে দুটো ফুটোয় ঠাপ খেতে।

রনদ্বীপ মাকে দিয়ে তার বাড়া চোষাচ্ছিল আর এদিকে আমি আর শুভ্র মিলে মার দুই ফুটোতে দুই বাঁড়া চুদছে আয়েশ করে। আমরা কেউই কিন্তু কনডম পরে মার ফুটোগুলিতে বাড়া ঢোকাইনি সেদিন। গ্রুপ সেক্স করলে সাধারনত কনডম না পরেই মাকে লাগাতে দিই সেদিন আমি বারবার কন্ডম খোলা আর পরার ঝামেলা থেকে মুক্ত থাকার জন্য। তবে আমি পাঠকদের উৎসাহিত করব কনডম ব্যবহার করতে এবং নিরাপদে যৌনসঙ্গম এর অভ্যাস করতে। নিজের গার্লফ্রেন্ড, পতিতা বা যে কোন নারীকে চুদতে গেলে অবশ্যই কনডম পরে চুদবেন।

এরপর আমরা তিনজনে মার মুখে একসাথে মাল ফেললাম। মা আমাদের বাড়া চেটে পুটে সব মাল খেয়ে নিল আয়েস করে। শুভ্রের কি একটা কাজ থাকাতে সে চলে গেল এর পর। আমি আর রনদ্বীপ মাকে আরো দুইবার করে মোট চারবার গুদ ও পোঁদ মারলাম। প্রতিবারেই মার গুদের ভেতর মাল ফেললাম আমরা। সেদিনকার মত আমাদের সব বীর্য শেষ করলাম মাকে চুদে।

রনদ্বীপ আমাকে ধন্যবাদ জানাল মাকে নিয়ে আসার এবং এভাবে চুদতে দেয়ার জন্য। মার গুদ ওর জন্য সবসময়ই ফ্রি। ও যতবার ইচ্ছা চায় চুদতে পারবে মাকে সম্পূর্ণ উলঙ্গ করে। এরা আমার বাড়ির ঠিকানা জানত আর চাইলেই বাড়িতে এসে এরা মার গুদ ও পোঁদ মেরে যেত যখন তখন যতবার খুশী।