Site icon Bangla Choti Kahini

অদিতির কামার্ত যৌবন – ১১তম পর্ব

রসময়বাবু হয়তো আরো কতক্ষন বাড়া চালাতে পারতেন- রজত বাবুর তাই মনে হলো। কিন্তু অদিতির কামার্ত অশ্লীল শীৎকারে গরম খেয়ে গেলেন। অদিতি রাগ মোচনের সময় তার গুদের পেশী দিয়ে যে চরম কামড় দিলো সেটাতেই রসময়ের বাড়ার মাল মাথাতে চলে আসলো। অদিতির নধর কোমরখানা একহাতে জাপ্টে ধরে, ডান হাতে মাগীর বাম-পা শূন্যে তুলে ধরে রেখে ঠাপ মারতে মারতে রসময় বাবু নিজের দশ ইঞ্চি, সুকঠিন বাঁড়াটা একদম গোঁড়া অব্দি অদিতির গুদের ভিতর ঠেসে ধরলেন। এবং সেক্সি যুবতীর যোনির গভীর প্রদেশে ভলকে ভলকে গাদা গাদা সতেজ ফ্যাদা উগড়ে দিতে লাগলেন।

অদিতিকে তার হোঁৎকা ধোনে গেঁথে ফেলে তার জরায়ুতে রাশি রাশি শুক্রাণু-ধারক তরল ধাতু উগড়ে দিলেন লম্পট রসময়। আর অদিতিও নির্লজ্জের মতো একজন ধর্ষকের বাড়া গুদে নিয়ে অবৈধ সঙ্গমের বীর্যে তার বাচ্চাদানি পরিপূর্ণ করে ফেললো- অন্তত রজতবাবুর কাছে অন্ধকার আড়াল থেকে তাই মনে হলো। অদিতির সোভাগ্য তার সেফ পিরিয়ড চলছিল। তানা হলে রসময়য়ের এই আবেগঘন এক চোদাতেই আজকে হয়তো তার পেট হয়ে যেত!

রসময়বাবু অদিতির বাম পাটা- যেটা এতক্ষন উনার বাম হাতের ভরে উর্ধে তুলে ধরা ছিল- যোনিতে তার ভীম লিঙ্গটি চালানোর সুবিধার্তে- এবার তিনি সেখান থেকে আস্তে ধীরে যুবতীর বাম-পাটা মাটিতে নামালেন। কিন্তু ডান হাতের বেষ্টনীতে যুবতীকে শক্ত হাতে ধরে রাখলেন। তিনি লক্ষ্য করলেন যে অদিতি একটা ঘোরের মধ্যে আছে তখনও।

অভিজ্ঞ পুরুষ তিনি। খুব ভালো করেই জানেন যে সেক্সের পর নারীরা সাথেসাথে যৌন-আবেশ থেকে নিজেকে আলাদা করতে পারে না। তাদের কিছুটা সময় লাগে। অর্গাজমের পর- নারী কিছুক্ষন যৌন ঘোরের মধ্যে ডুবে থাকে। অভিজ্ঞ রসময় এই সুযোগটা হাতছাড়া করতে চাইলেন না। অদিতির কমনীয় ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিলেন। এবং যুবতীকে ডিপ কিস করতে লাগলেন। বিন্দু বিন্দু ঘামে ভেজা অদিতির কমনীয় ঠোঁট জোড়া আবেশ ভরে চুষতে লাগলেন। দৃশ্যটি দেখে মনে হলো যে কোনো ৩০শের দুরন্ত প্রেমিক তার বলিষ্ট ঠোঁট দিয়ে প্রেমিকার যৌবন রস সব শুষে নিচ্ছে।

অদিতির অর্গাজম আর রসময়বাবুর বীর্যপাত একই সময়ে হয়েছিল। তাই লোকটার বীর্যপাতের পরও অদিতি নারীও অর্গাজমের স্বর্গীয় পুলকটুকু চোখ মুদে শেষ পর্যন্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলো। অধিকাংশ পুরুষই জানে না যে সেক্সের পরে প্রতিটি নারীর ভিতরে একটি মনস্তাত্বিক চাহিদা কাজ করে- তা হলো পুরুষসঙ্গীর শরীরের সাথে লেপ্টে থেকে নারী তার নিজের শরীরের ওম নিতে চাই। এ সময় নারী তার পুরুষসঙ্গীকে চুমু খেতে চাই। এই যৌন আচরণ নারীর শরীরে তীব্র যৌন আনন্দ তৈরী করে।

“লোকটি সেক্স এ নিপুন। কি করে নারীকে রসিয়ে চুদতে হয়, তা তার খুব ভালো করে জানা আছে। ” মনে মনে ভাবে অদিতি। আজকে বাবার বয়সী লোকটা যদি জোর করে তার যোনিতে ওভাবে লিঙ্গ প্রবেশ না করাতো, তাহলে অদিতি কোনোদিন জানতেই পারতোনা যে একটি আকস্মিক অনাকাঙ্খিত যৌন সহবাসও কতটা তীব্র রকমের আনন্দদায়ক হতে পারে!

এসব চিন্তা সেকেন্ডের মধ্যে অদিতির মাথাতে খেলে গেলো। আর তখনি সে টের পেলো তার কমনীয় ঠোঁটে লোকটির খসখসে কড়া ঠোঁটের স্পর্শ। মুহূর্তেই অদিতি তার সদ্য ঠাপ খাওয়া যোনিতে একটা মৃদু মোচড় টের পেলো। যুবতীর ঠোঁট যেন এমন কিছুর জন্যই অপেক্ষা করছিলো। রসময়বাবুর চুমুতে সাড়া দিলো- অদিতি। এবং হর্নি-মাগীদের মতো অবৈধ নাগরের ঠোঁট চুষতে লাগলো।

ঘরের বাইরে অন্ধকারে দাঁড়িয়ে রজত খালু এক রাশ অবিশ্বাস নিয়ে এই গরম দৃশ্যটা নীরবে উপভোগ করতে লাগলেন। অদিতিকে ঘরভর্তি লোকের সামনে ন্যাংটো হয়ে চোদা খেতে দেখে তার শরীরও গরমে তেতে উঠেছে। উনার এখন মনে হচ্ছে দৌড়িয়ে গিয়ে রসময়বাবুকে ধাক্কা দিয়ে সরিয়ে অদিতির পিচ্ছিল যোনিতে আবার তার ৭ ইঞ্চি বাড়াটা ঢুকিয়ে যদি আচ্ছা মতো চুদে দিতে পারতেন। কিন্তু হায় ! সেইটা এখন কোনোভাবেই সম্ভব না !

ওদিকে ঘরের ভিতরে রসময়য়ের প্রগাঢ় চুম্বন অদিতির দেহমনে একটা নতুন চাঞ্চল্য তৈরি করতে লাগলো। অদিতি টের পেলো ব্যাপারটা। হাই ভগবান ! তার আজকে এমন কেন হচ্ছে ? এই লোকগুলোর সাথে সে সেক্স করতে রাজি হয়েছে শুধু মাত্র আর কোনো পথ খোলা ছিল না বলে। নইলে লোকগুলো রজত খালু ও তাকে খুন করতো। সে তার মনকে এই বলে প্রস্তুত করেছিল যে লোকগুলো যখন তার গুদে ও পোঁদে বাড়াগুলো ঢোকাবে, তখন সে নিঃসাড় পড়ে থেকে ভাবলেশহীনভাবে শুধু ঠাপ খাবে। যোনিতে অনাকাঙ্খিত গাদন সহ্য করবে। যন্ত্রনা সয়েই লম্পটগুলোর কামনার আগুন তাকে নেভাতে হবে।

কিন্তু এখন এসব কি হচ্ছে তার অন্তর্জগতে? এই মাত্র লোকটার লিঙ্গ যোনিতে নিয়ে সে আয়েশ করে ঠাপ খেয়েছে! যৌন সুখে শীৎকার করেছে! লোকটা যখন তাকে পাছা জাপ্টে ধরে ১০ ইঞ্চি লম্বা বাড়াটা দিয়ে গুদে ড্রিল করছিলো তখন সেও পূর্ণ আবেগেই লোকটার সাথে আদিম চোদন খেলায় মেতে উঠেছিল। সে লোকটাকে আবেগ ভরে ডিপ কিস করছিলো। এমনকি জোরে জোরে গুদ মারার জন্য তাকে উৎসাহ দিয়ে যাচ্ছিলো! আর এখন স্পষ্টতই লোকটার কর্কশ ঠোঁটের কামার্ত চুমুতে তার শরীরে মেয়েলি হরমোন ইস্ট্রোজেন আবার সক্রিয় হতে শুরু করেছে।

অদিতি ফীল করছে ইস্ট্রোজেন হরমোন তার শরীরে আবারও কামের উষ্ণতা তৈরী করছে। আবারও তাকে কামাতুর করে তুলছে। এবং যোনিতে অনবরত কামরসের মৃদু নিঃস্সরণ হচ্ছে। হাই ভগবান ! তার শরীর যে এখন তারই বিরুদ্ধে গিয়ে আবার এই লম্পট লোকগুলোর কাছে চোদা খেতে চাইছে! হে ভগবান ! তার মতো শিক্ষিত রুচিশীল নারী কি তবে আজকে একটা বাজারের মাগিতে পরিণত হবে ?

অদিতির সম্বিৎ ফিরলো তার পাছাতে অন্তত দুইটা লিঙ্গের আকস্মিক ঘর্ষণে! কিন্তু তার ঠোঁট রসময়বাবুর মুখের ভিতরে থাকাতে সে পিছনের লোকদুজন কে দেখতে পেলোনা। ওটা ছিল সমীর ও আমজাদ। দুই লম্পট প্রচন্ড উত্তেজিত হয়ে পড়েছে অদিতিকে চোদার জন্য। একটু আগে রসময়বাবু ও অদিতির আবেগী চোদনকর্ম তাদের শরীরেও আগুন ধরিয়ে দিয়েছে।

অদিতি টের পেলো যে তার পাছাতে লেগে থাকা আমজাদ ও সমীরবাবুর বাঁড়াদুটো লোহার মতো শক্ত হয়ে উঠেছে। ফোঁস ফোঁস করে তার পাছার দাবনায় শুধু ধাক্কায় মারছে। অদিতির মনে হচ্ছে- পাছার মাংস ছিড়ে ফুঁড়ে শরীরে ঢুকে যাবে বাঁড়াদুটো। এমন সময় দুই পাশ থেকে তার নিটোল মাইদুটোতে একসাথে দুটি হাত এসে পড়লো। একটি মাই আমজাদ দখল করলো, অন্যটি সমীরবাবু। দুই লম্পট মিলে যুবতীর ৩৮ডি সাইজের মাইদুটো পক পক করে টিপতে লাগলো। দুইজনের ঘন কামার্ত নিশ্বাস এসে পড়তে লাগলো অদিতির কাঁধের উপর।

অদিতির পাছাতে দুইটা অশ্ব-লিঙ্গের ঘর্ষণ চলছিলই, সাথে তার বুকের ডাবকা মাইদুটা অনবরত মর্দন করেই চলেছে আমজাদ ও সমীর। এইদিকে রসময়বাবুর দীর্ঘ কামার্ত চুম্বন। সব মিলিয়ে অসহায় যুবতী ঘন কাম-শিহরণে শীতকার করে উঠলো- কিন্তু তার ঠোঁট রসময়ের মুখের মধ্যে থাকায় সেই শীৎকার গোঙানির মতো শোনালো।

আমজাদ ও সমীরবাবু একসাথে অদিতির মাইদুটাতে আক্রমণ করতেই ব্যাপারটা টের পেলেন রসময়বাবু। যুবতীর ঠোঁট ছেড়ে তাই মুখ তুলে তাকালেন। রসময়ের মুখ থেকে ছাড়া পেয়েই অদিতির মুখ দিয়ে অমনি আঃ আহঃ – একটা শিতকার বের হলো।

“আজ রাতে ভালো মতো আদর কর মেয়েটাকে।” আমজাদ ও সমীরবাবুকে উদ্দেশ্য করে কথাগুলো বললেন লম্পট রসময়। “আজ ও আমাকে যে সুখ দিয়েছে, তা কোনো মাগি আজ পর্যন্ত দিতে পারেনি।” তোরা যখন ওর গুদে বাড়া ঢুকাবি তখন বুঝতে পারবি যে এমন স্বর্গীয় গুদ তোরা জীবনেও চুদিসনি।

এমন সময় তিনি অদিতির চোখে সরাসরি তাকালেন। তার চাহনি দেখেই তিনি বুঝে ফেললেন যে অদিতি আবার গরম হয়ে উঠেছে। এখন ওর গুদে-পোঁদে একটা কড়া চোদন দরকার। কথাটা মনে হতেই রসময়ের ঠোঁটের কোনে এক চিলতে নোংরা ধূর্ত হাসি খেলে গেলো। একটু আগে অদিতির নধর পাছাটা চটকে গুদ মারার সময়ই তিনি ঠিক করে ফেলেছিলেন যে আজকে রাতে মাগীর পোদেও বাড়া ঢুকাবেন। উফফ ! কি একটা খানদানি গতর বানিয়েছে শালী গুদমারানি মাগি। মনে মনে বলেন রসময়।

আমজাদ অদিতির বাম দিকটাতে ছিল। সে হটাৎ অদিতির বাম হাতটা নিয়ে গিয়ে সোজা তার বাড়াটা ধরিয়ে দিলো। তার দেখাদেখি ডান পাশ থেকে সমীরও একই কাজ করলো। রসময় দেখলো অদিতিকে আর বলতে হলো না যে হাতে দু-দুটো বাড়া নিয়ে কি করতে হবে। নবযুবতী তার দুই মোলায়েম হাতে দুইটা বাড়া ধরে খচ খচ করে খেচতে লাগলো।

রসময়বাবু লক্ষ্য করলেন যে তার তিন লম্পট সাগরেদরাও ভীষণ উত্তেজিত হয়ে পড়েছে। আর অদিতিও যেভাবে জোরে জোরে ওদের বাঁড়াদুটো খেচছিলো তাতে উনার মনে হলো যে আমজাদ আর সমীর অদিতির হাতেই তাদের বিচির আসল মাল উগরে না দেয়! তার মনে হচ্ছে- অদিতির গুদের জন্য এই মুহূর্তেই একটা বাড়া খুব প্রয়োজন। এই মুহূর্তেই গুদে বাড়া না পেলে সে হয়তো মারায় যাবে। রসময়বাবু মনে মনে ঈশ্বর কে ধন্যবাদ দিলেন- কারণ তিনি পৃথিবীতে অদিতির মতো ৩৮ডি সাইজের বুকের মাপের সেক্সি যুবতীকে পাঠিয়েছেন- তার মতো নারীখেকো পুরুষের অপরিসীম যৌন চাহিদা পূরণের জন্য।

আসলে এটা ছিল নিছক রসময়বাবুর পুরুষতান্ত্রিক ভ্রান্ত বিশ্বাস ও সংকীর্ণ মানসিকতা- যা দিয়ে অধিকাংশ পুরুষ নারীদের চিন্তা করে। যা অবৈজ্ঞানিক ও ভিত্তিহীন। তখন অদিতি মূলত নিজের মনের উপর আস্তে ধীরে নিয়ন্ত্রণ ফিরে পেতে শুরু করেছে। সে চেষ্টা করছিলো দ্রুত সমীর ও আমজাদকে মাস্টার্বেট করে বীর্য আউট করে দিতে। লম্পট গুলো যত দ্রুত শক্তি হারাবে, তত দ্রুত সে এই গণচোদন থেকে মুক্তি পাবে।

এমন সময় রসময় আদেশ দিলেন “ওদের বাড়াগুলো ছেড়ে দাও।” অদিতির যে হাত দুটা এতক্ষন ধরে আমজাদ ও সমীরের লিঙ্গ মাস্টার্বেট করছিলো, সেই হাত দুটো সাথে সাথে স্থির হয়ে গেলো।

“ওদের লিঙ্গগুলো এবার তোমার যোনিতে নাও। ওগুলো তোমার যোনির মাপের।” অদিতিকে বললেন রসময়। তিন সাগরেদের দিকে তাকিয়ে আদেশ করলেন – ” অদিতিকে ওই সোফাতে নিয়ে চল। প্রথমে সমীর অদিতির গুদে বাড়া ঢোকাবে। তখন অদিতি- আমজাদ আর আব্দুলের বাঁড়াদুটো পালাক্রমে চুষবে ও খেচতে থাকবে। আমি সোফায় বসলাম। অদিতি- তুমি আমার বাড়ার উপর তোমার উন্মুক্ত মাইদুটো রেখে উপুড় হয়ে শুয়ে পড়ো। প্রথমে সমীর পিছন থেকে তোমাকে ডগি পোজে চুদবে। “

“তার আগে আমার একটা কথা আছে।“-অনেক্ষন পর কথা বললো অদিতি।

আপনি একটু আগে আমার সাথে সেক্স করেছেন- ডাক্তার রসময়বাবু। আমি কি আপনার সাথে সহযোগিতা করিনি? পূর্ণ সহযোগিতা করেছি। এমনকি অধিকাংশ বাঙালি মেয়েদের জন্য যে সেক্স পজিশনে সেক্স করা প্রায় অসম্ভব- অর্থাৎ মেঝেতে এক পায়ের উপর ভর দিয়ে দাঁড়িয়ে সেক্স করা, যেটা পর্ন মুভিগুলোতে দেখা যায়, আমি আপনার জন্য সেটাও করেছি। আপনি নিশ্চই আপনার লিঙ্গ দিয়ে আমার যোনি মন্থন করে প্রচুর যৌনসুখ পেয়েছেন রসময়বাবু।”

এবং আপনার লিঙ্গটা, এটুকু বলে একটু থামলো অদিতি, – ঘরের মধ্যে কয়েক সেকেন্ডের একটা নিরবতা নেমে আসলো। …. তারপর সে একটা দীর্ঘশাস ফেলে আবার বলা শুরু করলো- আপনার লিঙ্গটা আমার যোনির জন্য অনেক বড় ছিল! এ যাবৎ আমি যে সকল পুরুষের সাথে সেক্স করেছি, তাদের মধ্যে সর্ব বৃহৎ, তবু আমি আপনাকে বাধা দেয়নি। এতটুকু বলে থামলো অদিতি।

আমি যতটা সহযোগিতা করেছি আপনি আমার সাথে ততটাই অত্যাচার করেছেন, রসময়বাবু। আপনি একটু আগে আমার যোনিতে এক কাপ পরিমান বীর্যপাত করেছেন। আপনি কি কাজটি ঠিক করেছেন ?

আমার এখন ডেঞ্জার পিরিয়ড চলছে। অর্থাৎ আমার জরায়ু এখন উর্বর অবস্থায় আছে। এখন আপনার মতো একজন শক্ত সমর্থ পুরুষের বীর্য যদি আমার জরায়ুতে ঢোকে, তাহলে আমি গর্ভবতী হয়ে পড়বো। এমনিতেই আপনি মেয়ের বয়সী আমার সাথে অবৈধ সঙ্গম করেছেন, এবার কি আমার পেটে আপনার অবৈধ বাচ্চাটাও এনে দিতে চান? বলুন।

কথাগুলো বলে রসময় বাবুর চোখের দিকে তাকালো অদিতি। “তোমার সাহস আছে অদিতি। আমাদের মতো ৪ জন পুরুষের সামনে কথাগুলো ৯৯% মেয়েই বলতে পারতো না। আমি দুঃখিত। তোমার গুদে আমার অতগুলো মাল ঢেলে দেয়া উচিত হয় নি।“

“তবে আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ- তোমার সুঢৌল নধর পাছা চটকাতে পেরেছি। তোমার ৩৮ডি সাইজের পীনোন্নত ডাবকা মাই টিপতে- চুষতে পেরেছি। তোমার মতো অপরূপা যুবতীর ডাঁসা গুদ ঠাপাতে পেরেছি।“

“হ্যা, রসময়দা তুমি ঠিক কথায় বলেছো”- সমীরবাবু বললেন। এবং তারপর সোফায় রসময়বাবুর পাশে বসে থাকা অদিতিকে নির্দেশ মতো তার কোলের ওপরে উপুড় করে শুইয়ে দিলেন। এতে অদিতির লোভনীয় পাছাটা সমীরবাবুর দিকে থাকলো। এবং অদিতির পাছা ও গুদের সৌন্দর্যে সমীরবাবুর বাড়াটা টন টন করে উঠলো। ওদিকে আমজাদবাবু ও আব্দুল অদিতির মুখের সামনে নগ্ন বাড়া তাক করে দাঁড়িয়েছে। যুবতীকে মুখ-চোদা করার জন্য দুই লম্পট তাদের বাড়াগুলোতে তা দিচ্ছিলো। তখন সমীরবাবু কথাটা বললেন, “বিশ্বাস করো রসময়দা- এমন একটা যুবতী মেয়ে যদি আমার ঘরে থাকতো, – তাহলে কিসের লেখাপড়া, কিসের ওসব ডাক্তারি, ওসব আমি শালা পোঁদেই ঢুকিয়ে দিতাম। আর আমার বাড়াটা সারাদিন এই মাগীর গুদে ভরে রেখে দিতাম।“

“তাহলে আর দেরি কেন সমীর, তোর নারী খেকো ওই বাড়াটা এখনই এই ঢ্যামনা মাগীর গুদে ঢুকিয়ে দেনারে বোকাচোদা। শালী চুতমারানি মাগীটাকে আজকে বুঝিয়ে দে যে পুরুষের বাড়ার রস গুদে নেয়ার জন্যই ভগবান দুনিয়াতে মাগীদের পাঠিয়েছেন।“- আমজাদবাবু খুব নোংরাভাবে খিস্তি করে উঠলো।

অদিতির লোভনীয় পাছার সৌন্দর্যে বিহ্ববল হয়ে সমীরবাবু তার ৮ ইঞ্চি লম্বা আখাম্বা বাড়াটা অদিতির গুদের ফাটাতে এনে সেট করলেন। এবং যুবতীর কোমর দুহাতের বেষ্টনীতে শক্ত করে ধরে গুদের ফুটো বরাবর একটা পেল্লাই ঠাপ দিলেন। ওমনি গুদের দেয়াল ঘষে বাড়ার প্রায় অর্ধেকটায় অদিতির গুদের মধ্যে হারিয়ে গেলো।

অদিতি আমজাদবাবুর নোংরা অশ্লীল খিস্তিগুলো শুনে মাত্র বিহহ্বল বোধ করছিলো কি এমন সময় লম্পট সমীরবাবু অতর্কিতে তার গুদে আখাম্বা বাড়া নিয়ে আক্রমণ করে বসলো। অদিতি এভাবে তার গুদে বাড়া নেয়ার জন্য প্রস্তুত ছিল না। ঘটনার আকস্মিকতায় তার মুখ দিয়ে- আঃ আহঃ ইশ- অস্ফুট শীৎকার বের হলো! এবং দম নেয়ার জন্য যুবতীর মুখটা আপনা থেকেই একটু ফাক হয়ে গেলো।

অমনি তার হা করা মুখে বাড়া ঢুকিয়ে দিলো লম্পট আমজাদ। আর ডানপাশে এতক্ষন ধরে অপেক্ষারত আব্দুল অদিতির ডান হাতটি টেনে নিয়ে এসে সে হাতে নিজের বাড়াটা ধরিয়ে দিলো। রসময়বাবু অদিতিকে আদেশ করলেন “আব্দুলের বাড়াটা হাতে নিয়ে খিচতে থাকো!” অন্যদিকে সমীরবাবুকে নির্দেশ দিলেন আস্তে ধীরে অদিতির গুদ মারার জন্য।

অদিতির মাইদুটো একদম রসময়বাবুর খোলা লিঙ্গের উপর ঝুলে ছিল। যখন সমীর ওক ওক করে অদিতির গুদে বাড়া ঢোকাচ্ছিলো, তখন সমীরের শরীরের ভার অদিতির শরীরের এসে পড়াতে, তার শরীর রসময়বাবুর শরীরের সাথে অনবরত ঘষা খাচ্ছিলো। বিশেষ করে অদিতির বিশাল দুইটা ডাবকা মাই। ঐদুটো রসময় বাবুর লিঙ্গের উপর চেপে বসেছিল।

রসময়বাবু এটাই চেয়েছিলেন। যে সমীর যখন অদিতির গুদ মারবে, তিনি তখন অদিতির মাইদুটো নিয়ে খেলা করবেন। এমন দৃশ্য তিনি একটা পর্ন মুভিতে দেখেছিলেন। সেখানে ৪ জন পুরুষ ঠিক এভাবেই লাস্যময়ী নায়িকা সিডনি ডলারকে (Cindy Dollar) একটা সোফাতে ফেলে এভাবেই চুদছিলো। দুই একবার অদিতির মাইজোড়া উনার বাড়ার অগ্রভাবে ঘষা দিতেই রসময়বাবু অনির্বচনীয় যৌনসুখে চোখবুজে ফেললেন।

এবার তার মনে হলো মাইদুটো যেহুতো বাড়ার উপরেই আছে, সুতরাং তিনি একসাথে বাড়া ও হাতের সুখ করতে পারেন। ভাবনা মতো হাত বাড়িয়ে মাইজোড়া ধরে ফেললেন। তারপর ময়দা সানারমতো করে ৩৮ডি সাইজের মাইদুটো টিপে হাতের সুখ করতে লাগলেন। মাইতে হাত পড়তেই উনার প্রাণ জুড়িয়ে গেলো। এবং লিঙ্গটা মনে হলো আরো শক্ত আকার ধারণ করলো। যেন অদিতির মাইয়ের সাথে রসময়বাবুর বাড়ার কি যেন এক আত্মার সম্পর্ক। রসময়বাবুর মনে হলো অদিতির মাইদুটো সত্যি যেন স্বর্গের বেশ্যা মেনকা ও রম্ভাকেও হার মানায়- যেমন বিশাল বুকভরা, সুঢৌল, আর পীনোন্নত মাইজোড়া, তেমনি মাখনের মতো নরম ও উষ্ণ।

বাইরে বারান্দার অন্ধকারে রজত বাবুর চোখ ছানাবড়া হবার উপক্রম হলো। তিনি কি কোনোদিন কল্পনাও করেছিলেন যে নিজের বাড়িতে এভাবে কোনোদিন জীবন্ত পর্ন ছবির দৃশ্য চোখের সামনে দেখতে পাবেন- যার নায়িকা হবে তারই স্বপ্নের রানী অদিতি?

ঘরের ভিতরে বাতাসটা ক্রমশ কামার্ত হয়ে উঠছে। সেখানে এখন শুধুই ৪ পর-পুরুষের কাছে অবৈধ চোদন খাওয়ারত নবযুবতীর শীৎকার আর মোনিং- ঘরের বাতাসটাকে ক্রমশ ভারী করে তুলছে। অন্যদিকে সমীরবাবুর বাড়া ও অদিতির গুদের মিলন স্থলে বেজেই চলেছে স্বর্গীয় চোদন সংগীত – পক পক পকাৎ পকাৎ…… ফক ফক ফকাত ফকাত…… পচ পচ পচাৎ পচাৎ……।

আর রসময়বাবু অবিরাম অদিতিকে নির্দেশ ও উৎসাহ দিয়ে যাচ্ছেন- কখন কার লিঙ্গ চুষতে হবে। কখন কারটা হাতে নিয়ে চটকাতে হবে। অদিতিও সেই মতো পালা করে একবার আমজাদ বাবু, তো আরেকবার আব্দুলের পাকা লিঙ্গদুটো মুখে ভরে নিয়ে চুষে-টিপে- দুই প্রবীণ পুরুষকে গভীর যৌনতৃপ্তির নিষিদ্ধ বন্দরে ভাসিয়ে নিয়ে যাচ্ছে।

(চলবে)

Exit mobile version