Site icon Bangla Choti Kahini

আমাদের জীবন – মধুর ব্ল্যাকমেল-৬

আগের পর্ব

এবারের উইকেন্ড টা অন্য রকম হবে। আর বৌয়ের মুখে প্রেমিকদের কাছে চুদাচুদির গল্প নয়, বরং লাইভ সুন্দরী বউয়ের চুদাচুদি দেখতে পাব, ভীষণ উত্তেজিত হয়ে আছি। কিন্তু আমারও একটা দ্বায়িত্ব আছে, সেটা হল আমার সুন্দরী বউয়ের লদলদে শরীরটাকে পরপুরুষের চোদন খাওয়ার জন্য উপোযোগি করে তুলা যাতে করে পরপুরুষ সহযে মজা করে তৃপ্তি সহকারে চুদতে পারে আমার বউকে।

আল্পিকে ওয়াক্স করানোর জন্য পাঠাই আমি। কিছু বিদেশি প্রশাদনী কিনে দেই যা ও সকাল সন্ধ্যা পুরো গায়ে মাখতো। এতে ওর চামড়া খুব চকচকে আর মসৃণ হয়। চুল্গুলো রিবন্ড করা হয়। এক সপ্তাহের মধ্যে আল্পুর সৌন্দর্য্য প্রায় দ্বিগুণ হয়ে যায়। আল্পিকে চুদার জন্য মন ড়া আকুপাকু করছিল। কিন্তু এই এক স্পতাহে ও আমার মাল খিচে দিলেও আমি চুদিনি। আমার উদ্দেশ্য ছিল ওর মাঝে একটা ক্ষুধা তৈরি করা, যাতে উইকেন্ডের চুদাচ্যদির জন্য ওর একটা চাহিদা হয়। সব শেষের দিন মানে উইকেন্ডে আমি নিজ হাতে ওর গুদের বাল ছেচে দেই আর বগলের চুল কামিয়ে দিয়ে ওকে গোছল করাই। এরপর ও একটা লাল ট্রান্সপারেন্ট শাড়ি পড়ে, সাথে একটা ডিপ্নেক আর ব্যাক্লেস ব্লাউজ ।ব্লাউজের গলাটা অনেক বড়, চঊড়া আর গভীর হওয়ায় দুদুর খাজ আর বোটার আগ পর্যন্ত প্রায় সব উন্মুক্ত। পিঠটা পুরোপুরি প্রায় খোলা। লাল টক্টকে লিপ্সটিক দিল আর হাল্কা মেকাপ করে নিল। আল্পিকে দেখে মনে হচ্ছিল এখুনি গিয়ে চুদে দেই। সাজগোজের পর আল্পিকে চুমু খাইতে চাইলেও আলপি আমাকে চুমু খেতে দেয়নি লিপ্সটিক নষ্ট হতে পারে সে জন্যে। বাহির থেকে আগেই খাবার এনে রাখি। টুকনকে ওর নানুর বাসায় রেখে আসি।

সন্ধ্যায় ওরা আসে। প্রথমে আসে জহির আর সমীর। আল্পি নিজেই দরজা খুলে দেয়। জহির কোন কথা না বলেই প্রথনেই আমার বঊয়ের ঠোঁটে আক্রমণ করে আর দু হাতে মাই দুটো জোরে টিপে দেয় বা কচলে দেয় বললেই ভাল হবে। এরপির ঠোঁটে চুমু খেতে খেতে স্তন দুটু ধরে সোফা পর্যন্ত নিয়ে আমার বউটাকে সোফা য় ফেলে দেয়। এরপির ঝাপিয়ে পরে আঁচল সড়িয়ে ব্লাউজের উপর থেকে মাইদুটো কচলাতে থাকে ঠোঁট দাত দিয়ে কামড়াতে শুরু করে জীভ চালান করে দেয় আমার বউয়ের মুখে দুজনে দুজনের জীভ চুষে আর আমার বউ উম্মম্মম্মম্ন,আর চুমুর ছপ ছপ আওয়াজ। জহির হঠাৎ করেই মাইদুটোকে টিপে ধরে আতলা ব্লাউজটা ফরফর করে ছিড়ে মাইদুটিকে বন্ধন মুক্ত করে। বোটাটা ধরে টিপে দেয়। আলপি ককিয়ে উঠে। সমীর এতক্ষণ পর এসে আল্পির একটা মাই টিপে মুখে নিয়ে বটা কামড়াতে থাকে আর ভীষণ জোরে চুষতে থাকতে। জহির এবার ঠোঁট ছেড়ে জীভ চেটে মাই খাওয়ার জন্য মমনোযোগী হয়, আর একটা দুদু খেতে শুরু করে। এবার সমীর আল্পির ঠোঁটে চুমু খায়, আলপি জীভ বের করে সমীরকে আহবান করে চাটা জন্য, সমীর চাটে আমার বঊয়ের জীভ, এবার আল্পি নিজেই সমীরের মুখে জীভ ঢুকিয়ে দিয়ে ওর মুখে নিজের জিভ ঘুরিয়ে স্বাদ নেয়। সমীর আমার বউয়ের সাথে চাটা চাটি আর একটা মাই এর বোটা নিংড়াতে ব্যস্ত। আর হহির বউয়ের মাইয়ে।

একটু পর আসে রানা ভাই। রানা এসেই দেখে দুজন আগে থেকেই মাই আর মুখের দখল নিয়েছে। তাই ও আর দেরি না করে আলপির কাছে গিয়ে শাড়িটা খুলে ছায়া খুলে নিচের দিক থেকে নেংটা করে প্রথমে নাভী আর তারপর গুদে চুমু দেয় আর গুদটা চুষতে শুরু করে। আর জিভটা গুদের ভেতর ঢুকিয়ে দেয় আর গুডটাকে জিভ চোদা করে। পাপড়িগুলো চুষতে থাকে। আমি তখন একটা কেমেড়া দিয়ে ভিডিও করছি আর অন্য হাতে বাড়াটা বের করে খেচ্ছি।

এক সাথে তিন পুরুষের ৬হাত আর তিন মুখ আমার বউয়ের দেহে বিচরন করছে। তৃপ্তির সুখে বউ শিৎকার করছে আর শরীর বাকিয়ে ছটফট করছে। এক সাথে মাই, ঠোঁট আর গুদে আক্রমণ দারুন উপভোগ করছে।

এবার জহির গুদে আর রানা ঠোঁটে আর সমির আবার নাইয়ে যায়। দু মিনিট গুদ চুষার পির জহির ওর বাড়াটা আমার বউয়ের গুদে সেট করে ঠাপানো শুরু করে কোমড় ধরে। স্মীর দুটি স্তন মন দিয়ে একটা কগায় আর অন্যটা চুষে। আর রানা ওর বাড়াটা ব্লোজব করিয়ে নিচ্ছে।

৫ মিনিট পির রানা আল্পির মুখে মাল আউট করে। তারপির আল্পু রানার নেতানো বাড়াটা ধরে কগিক্সতে থাকে আবার দাড়ানোর জন্য আর স্মীরকে ব্লোজব দেয়। দুজনেই আল্পির মাইয়ের বীটা ধরে মাই মর্দন করে। আল্পু এর মধ্যে দুবার জল খসায়। ১০ মিনিট এক মনে চোদার পর জহির আলপির গুদে বীর্য ঢেলে দেয়। এতক্ষণে রানার দন আবার ঠাটিয়ে উঠে আর ও গুদে এসে চুদেতে শুরু করে, আর জহির আল্পির মাই মদন করতে থাকে, ১০ মিনিটের মধ্যে আল্পি আবার জল কগসায় আর রানা ওর গুদে মাল ঢালে। এরপর সমির আল্পুর পিচ্ছিল গুদে বিজের হিন্দু বাড়া সেধে চুদা শুরু করে। তখন রানা আর জহির দুজনেই আল্পিকে আদরে ব্যস্ত আর ওর মাই দুটোকে আদর করতে লাগল। ৫ মিন্নিটের মধ্যে আল্পি আবার অর্গাজম করে আর সমির মাল আউট করে।। ।এবার আল্পি কতক্ষণ শুয়ে থাকার পির উঠে গাল্কা ফ্রেশ হয়ে এসে নেংটা অবস্তায় ডিনারের আতোজন করে। তখন কগুব মজা হয়। ডিনার পির আমি অন্য রুনে ঘুমুতে যাই। আর আমার বউকে তিন পুরুষের মধ্যে ছেড়ে দিয়ে। তখন ওরাপালা ক্রমে সারারাত ধরে আমার বউকে চুদে।

প্রথনে জহির চুদে আর ওর চুদা শেশ হলে আর ওদের আওয়াজ পেয়ে রানার ঘুম ভাংগে আর ও চুদে আর এরপির সমীরো চুদে। ওরা পালা ক্রমে একে একে চুদলেও আমার বউ প্যায় এক নাগারে চুদা খায়। রাতে একটু পরপরই বেড্রুম থেকে আমার বউয়ের শিৎকার আসে আমি বুঝি যে বউকে চরম গাদন দেয়া হচ্ছে। প্রায় ভোররাত পর্যন্ত ওরা আমার বউকে চুদে আর সকালের দিকে সবাইকে চুমু খেয়ে আল্পি বিদেয় দিয়ে সবশেষে আমার কাছে আসে।
তখন আমি আমার বউটাকে আদর কিরে চুদি, আর বুকে নিয়ে ঘুমিয়ে পড়ি,,,,,,,,৷

এক ধরনের ব্ল্যাকমেল করে এ চুদাচুদির সম্পর্ক শুরু হলেও, পারস্পরিক সম্মান আর বোঝাপড়ার কারনে এটি বেশ উপভোগ্য হয়ে উঠেছে। এর সুফল তিন চোদন্সংগী পরপুরুষ আর আমার বউ আর আমি নিজে উপভোগ করছি। তবে আল্পির নিজের উপর আত্মবিশ্বাস আর সাহস আর নিজেকে নিয়ন্ত্রণ করার গুন্সবলির কারনে এই ভরপুর যৌনতা উপভোগ করছে।

সবাইকে খুশি রেখে, সবাইকে মেনটেন করে করাটাও অনেক কঠিন। আমার বউ বলেই এটা সম্ভব হয়েছে।
কিন্তু আমার ইচ্ছা হয় এখন ওরা যখন তখন এসে আল্পিকে চুদে দিক, আল্পিও নিজেকে বিলিয়ে দিক, আমার বউয়ের দুধগুলু বেশ করে খাক। দিনে দু তিন বার চোদন খাক ও আর ওদের বউগুলো হিংসায় মরুক।

পরদিন সকাল হল, বাসি মুখে বউকে চুদে গোসল করতে গেলাম, আল্পিও আমার ছেলেএ নিয়ে স্কুলে চলে গেল। আমি অফিসে চলে গেলাম। অফিস থেকে আসার সময়, রকির মায়ের সাথে দেখা, —- কি আরিফ ভাই, আমার স্বামী আপনার বউকে চুদার পর তো আর আমাকে চুদতেই চায়না। কয়েক দিন যাবত শুধু আলপি ভাবিকে চুদছে। গত কাল তো আপনি দাওয়াত করে চুদালেন বউকে।
——- হ্যা, ভাবি। আমার কামুক বউটার চাহিদা অনেকবেশি আর চোদন ও খেতে পারে বেশ। আর ওদের সাথে চোদাচুদি করে খুব সুখ পায় তাই বাধা দি না। ও একটু বেশি সুখ পেলে ক্ষতি কি?
——– কিন্তু খেয়াল রাকবেন, কবে জানি আপনার বঊটার পেট বেধে যায়। ওরা চুদে গর্ভবতীকরে ছাড়বে।
আর সেটাই হল, ৩ দিন পর আল্পি প্রেগন্যান্সির টেস্ট করিয়ে জানতে পারলো যে ঈ গর্ভবতী।
,,,,,,এরপর আমার গর্ভবতী বউয়ের চুদাচুদিরগল্প জানতে সংগে থাকুন।।

Exit mobile version