Site icon Bangla Choti Kahini

আমার বউ এর রাজস্থান ভ্রমণ পর্ব ৩

আগের পর্ব

অবশেষে আমাদের যাওয়ার দিন উপস্থিত। সবার সাথে স্টেশন এ দেখা হবে এটা আগে থেকে ঠিক ছিল সেই কথা মত আমরা যথা সময়ে স্টেশনে  উপস্থিত ।সবার কিন্তু আকর্ষণ এর কেন্দ্রবিন্দু একজন এ ছিল । সেটা হলো নিশা।  আমার যে সে বিষয় টা অজানা ছিল তা নয় । আমি কিন্তু পুরো জিনিস ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলাম। বেশ থ্রিল্ ফিল হচ্ছিল ভেতর ভেতর কারণ এত গুলো বয়স্ক লোকের মাঝে আমার সেক্সী বউটা একা এক মহিলা । জানি বেশি কী বা হবে।  খালি চোখ এ দেখা ছাড়া। কিন্তু তাও আমি বেশ আনন্দে ছিলাম । নিশার বিষয় টা বলা যাচ্ছিনা কারণ ও এ বিষয় এ উৎসাহিত একটু কমই ছিল বলা যায় । কিন্তু তাও আমার কথা মতো বেশ কয়েকটা ওয়েস্টার্ন ড্রেস ও সঙ্গে নিয়েছিল। যাতে আমি নিজে ও ওকে দেখিনি খুব একটা । আর সাথে সেই বিকিনি তাও । (যারা বিকিনির গল্প জানোনা আগের পর্ব গুলো পড়ার অনুরোধ রইলো ) ।

আমি কিছুটা ইমাজিন করতে পারছিলাম এই সব পোশাক গুলো ওর নরম চর্বি যুক্ত সুগঠিত শরীরের সঙ্গে কেমন লাগবে।  কিন্তু একটু চিন্তায় ছিলাম যে ও পোশাক গুলো ওখানে গিয়ে পড়তে মানা না করে দেয় । বেশির ভাগ ড্রেস আমারই পছন্দ করে কেন ছিল । কিছু অনলাইন আর কিছু অফলাইন এ শপিং করে । নিশা একপ্রকার কথা দিয়েছিল আমার পছন্দ মত পোশাক ও ওখানে গিয়ে পড়বে। ও জানত এই এক্সিবিশন ব্যাপারটা আমার অনেক বেশি উত্তেজিত করে তোলে । কিন্তু কোনোদিন সেভাবে আমরা এটা উপভোগ করতে পারিনি । এই প্রথম সুযোগ। তো আমরা সবাই স্টেশনে উপস্থিত ট্রেন ও সময় মতো দিয়ে দিয়েছে।  আমরা সিট খুঁজছি নিজেদের । যদিও বা সব সিট কনফার্ম ছিল । আমদের মোট 10 টা টিকিট তো সব এ কনফার্ম ।

আফতাব আঙ্কেল এর যে বন্ধুরা এসেছিল তাদের সাথে পরিচয় করলাম কারণ তাদের আমি আর নিশা চিনতাম না আগে থেকে । একজন এর নাম আরীবুল আরেক জন এর নাম সাহিল । বেশ তাগড়া চেহারা দুজনেরই । হ্যান্ডশেক করার সময় বোঝা গেলো এই বয়সেও ভালো জোর আছে হাতে। এটা একটু গ্রাম সাইডে থেকে অভ্যস্ত। চাষবাস করে তাই এরকম শক্তপোক্ত । নিশা ওদের প্রণাম করার কষ্ট করলো না হাত মিলিয়ে একটু আলগা করে জড়িয়ে ধরলো । সাহিল আর আরীবুল একটু লজ্জাই পেলো বুঝলাম । এরা শহরের পরিবেশের সাথে অতটা অভ্যস্ত নয় ।বাড়ি থেকে বেরোনোর সময় নিশা আমাকে বললো দেখো এতগুলো লোক তার ওপর কয়েকজন অচেনা । আমার একা সবার সাথে মানিয়ে নিতে কেমন লাগছে আগে কোনদিন এরকম হয়নি । আমি আশ্বস্ত করলাম আমি তো আছি চিন্তা কিসের । আর সব বুড়ো গুলো কি আর এমন করবে তোমার চিন্তা করার মতো ।
আমাদের জায়গা অবশেষে পাওয়া গেলো । একটাই কামরায় 10টা সিট আছে কিন্তু একটু ছড়ানো । আট জন এক জায়গায় দুজন একটু দূরে। যাইহোক সবাই জায়গা ভাগাভাগি করে নিলাম । আফতাব কাকুর দুই বন্ধু ওই দূরে দুটো সিট নিল । বাকি আট জন এক এ জায়গায় । তিনজন তিনজন দুইপাশে আর বাকি দুজন অন্য দিক এ দরজায় পাশে।  নিশা জানলার পাশে বসার জন্য আগেই নিজের জায়গা দখল করে নিল । ওর সামনের সিট এ আমি বসলাম কারণ পাশে বসার সুযোগ হলনা । নিখিল কাকু বসে পড়লো। বাকি সবাই ও যে যার মতো জায়গা খুজেনিল কিন্তু সবার ওই একটা সিট এ নজর ।

নিশা ট্রেনে জার্নি করার জন্য কি পড়বে বুঝতে পারছিল না তো আমি বলেছিলাম ট্রেনে নরমাল টপ আর ফুল প্যান্ট পরে নিও কমফোর্ট ফিল করবে । ও ঘর থেকে সালোয়ার পরে এসেছিল তো সেটা পরেই বসেছিল প্রথমে । সন্ধে বেলা ঠিক সময় ট্রেন ছাড়লো প্রায় । রাত 10 টার সময় সবাই খাওয়া দাওয়া করে নিলাম। এক এক করে কাকুরাও নিজের মতো শার্ট প্যান্ট চেঞ্জ করে কমফোর্ট অনুযায়ী ধুতি , ট্রাকসুট পড়া শুরু করে নিল । যায় হোক আমি ও একটা শর্টস আর স্যান্ডো পরে নিলাম । মাঝে মাঝেই ওই দুজন যারা একটু দূরে বসেছিল এসে দেখা করে যাচ্ছিলো আমরা কি করছি দেখার জন্য । ওদের ওখান এ বোরিং লাগছিলো হয়তো । ওদের চোখ দেখে বোঝা যাচ্ছিল ওরা বার বার নিশা কে দেখার জন্যই আসছিল । শরীর পুরো সালোয়ার এ ঢাকা থাকলেও ওর মিষ্টি একটু গোলগাল মুখটা দেখে যে কাউর মন ভরে যায় । যায় হোক নিশা কে ও বললাম জ অনেক রাত হলো তুমি ও গিয়ে চেঞ্জ করে এসো তারপর গল্প করা যাবে । এটার জন্য যেনো সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিল । বাকিরাও বলে উঠলো হ্যাঁ বউমা তুমি ও কমফোর্ট হয়ে নাও যাও । স্বপন কাকা তো মজা করে বললো আরে বাথরুম যাওয়ার কি দরকার আমরা তো সবাই তোমার বাবার মতন তুমি এখন এই পোশাক পাল্টে নিতে পারো ।

সবার হো হো করে হেসে উঠলো । নিশা উত্তর এ বললো আপনারা বাবার মতো বাবা তো নয় আর বাকি ট্রেন এ তো আরো লোক আছে এটা কি ভুলে গেলেন কাকু । বলে নিশা ও হেসে দিল । যায় হোক ও বাথরুম এ চলে গেলো । আমি ও সাথে গেলাম ওকে দেখিয়ে দেওয়া জন্য ।

দু মিনিট পর নিশা জামাকাপড় পাল্টে বাইরে এলো । সত্যি বলতে খুব সাধারণ পোশাকেই ও ভীষণ সেক্সী লাগছিলো । টপ টা লাল রঙের ছিল একটু খোলামেলা কিন্তু তাও ওর বুক দুটো সুন্দর বোঝা যাচ্ছিল । আর প্যান্ট টা একটু টাইট ছিল বলাযায়।  থাই এর গঠন পরিষ্কার বোঝা যাচ্ছিল সাথে ও যখন পেছন ঘুড়ল উফ্ কি বলো ওই গোল পাছার সঙ্গে গেঞ্জির প্যান্ট একদম লেগেছিল । আমার দেখে যেনো পেটের নিচে কারেন্ট বয়ে গেলো । থাকতে না পেরে ওইখান এ একটু আলতো করে একটা দাবনা চেপে একটা চর মারলাম । নিশা হেসে দিল । আমি বললাম সবার জান নিয়ে নেবে তো বেবি । নিশা বলল দেখাই যাক না কি হয় । আমরা সিট এর দিকে গিয়ে বসলাম । বলার অপক্ষা রাখেনা বাকি সবার নজর কোথায় ছিল । কেউ বুক দেখছিল তো কেউ পাছার দুলুনি । সত্যি বলতে এত লদলদে গতর কি কাউর চোখ এড়ায় ।

ট্রেন এ চলাফেরা করা অনেক প্যাসেঞ্জার ও যাওয়া আসার পথে একটু করে চোখের শান্তি করে নিচ্ছিল নিশা কে দেখে । আমার অবস্থা আমার প্যান্ট দেখে আন্দাজ করা যাচ্ছিলো । শর্টসের ভেতর যেনো জাঙ্গিয়া ফেটে বেরিয়ে আসবে আমার লিঙ্গ । এই অবস্থা অবশ্যই আমার একার না । ভালো করে লক্ষ করলাম মোটামুটি সবাই গল্পের মাঝে নিশা কে চোখ দিয়ে স্ক্যান করছে আর সবার হাতটাই হয় প্যান্ট নয় লুঙ্গির ওপর । সেটার কারণ বোঝার অপেক্ষা রাখেনা । ওদিকে বাকি দুজন ও এসে উপস্থিত । আরিবুল আর সাহিল আঙ্কেল । ওরা সত্যি বলতে একটু অবাকই হলো নিশা কে দেখে । একটু গ্রাম্য পরিবেশের লোক হওয়ার কারণে ওরা হয়ত এতটুকু খোলামেলা পোশাক এও অভ্যস্ত নয় । ওরা বেশ ভালো ভাবে শরীরটা চোখ দিয়ে গিলে খেলো । তারপর টুকটাক গল্প শুরু হলো আবারও । রাত 12টা নাগাদ শুয়ে পড়া যায় এটা ঠিক হলো । কারণ অতটা রাত অবধি কাউর জাগা অভ্যাস নেই । নিশা বললো ওর ওপরের বর্থে উঠতে ভয় লাগে তাই ও নিচে সোবে । আমি ও ওর সামনে সিট এ একদম ওপর এ উঠেগেলাম কারণ নিখিল কাকুর পায়ে ব্যাথা । উনি নিশার সামনে বার্থ এ শুলেন । আমার নিচে স্বপন কাকু তার সামনে বাবা আর আমার সামনে আফতাব কাকু।  বাকিরাও যে যার জায়গায় শুয়ে পড়লো ।
ট্রেন এর হালকা দুলুনিতে ঘুম এসে গেলো । কান এ আসছিল নিচে তখন ও ওরা গল্প করছে নিশার সাথে ।

যায় হোক ঘুম ভাঙলো তখন প্রায় রাত 3 টে। নিচে দেখলাম নিশা ঘুমাচ্ছে । কিন্তু ঘুমানোর সময় খুব নড়াচড়া করার কারণ এ কখনো ওর জামাকাপড় ঠিক থাকে না।  আজও তার ব্যতিক্রম ঘটেনি।  ওর টপ অনেকটা গুটিয়ে পেটের ওপর উঠে গেছে।  নাভিটা দেখা যাচ্ছে আর প্যান্ট টা কোমর থেকে কিছুটা নিচে নেমে গেছে । ওর ভেতরে পড়া গোলাপী প্যান্টিটা এক সাইড দিয়ে বেরিয়ে আছে । একবার ভাবলাম নিচে নেমে ঠিক করে দিয়ে আসি । তারপর একটু দুষ্টু বুদ্ধি খেললো মাথায় । ভাবলাম দেখি হয় । আমি একটা হালকা  চাদর গায়ে দিয়ে ছিলাম আর সামনে তাকিয়ে দেখলাম আফতাব কাকু ঘুমাচ্ছে । নিশ্চিত হয়ে প্যান্ট থেকে ধন বার করে একটু ওপর নিচে করতে লাগলাম মনে হচ্ছিল এই অবস্থায় নিশা কে ওপর এ এনে আদর করি কিন্তু টা করার সুযোগ নেই তাই হাত দিয়েই মজা নিতে থাকলাম । ভালো করে লক্ষ্য করলাম আমার ঠিক নিচে স্বপন কাকু একটু নড়াচড়া করছেন । আমি ওপরে থাকায় ওনার আমাকে দেখা সম্ভব না । কিন্তু আমি দেখতে পাচ্ছি । উনিও আমারই মত হাত দিয়ে নিজেকে সুখ দিচ্ছে কিন্তু ওনার নজর আমার বউ এর দিকে । এটা দেখে আমি আরো হর্নি হয়ে গেলাম । দেখতে থাকলাম কি হয় । একটু পরে নিশা ওপাশ ফিরে শুলো ।

মনে এতক্ষন চিৎ হয়ে শোয়ার জন্য ওর নাভীটা দেখা যাচ্ছিলো । এইবার ও আমাদের দিকে পাছাটা দিয়ে ওপাশ ফিরে গেলো । সে যে কি মধুর দৃশ্য ছিল যেকোনো বয়সের লোক এর মাল আউট করার জন্য যথেষ্ট । কোমর থেকে প্যান্ট ত নিচে নেমে যাওয়ার জন্য পান্টি দেখা যাচ্ছে যেনো দুটো সুবিশাল পাহাড়ের ওপর কেউ কাপড় দিয়ে ঢেকে রখেছে । আর পাস দিয়ে উকি মারছে গোলাপী রঙের পান্টি । দেখলাম স্বপন কাকু হাত মারার গতি বাড়ালেন স্পষ্ট দেখা যাচ্ছে ওনার লিঙ্গ টা।  বেশি বড় না হলেও মোটা । সেটা দেখে আমার প্রায় শেষ এর সময় হয়ে আসছিল এরই মধ্যে একটা স্টেশন এ ট্রেন দাড়ালো ।

অত রাতে বেশি লোক ছিলনা স্টেশনে । কতকটা লোক উঠে এলো আমাদের কামরায় । দেখে দিনোজুর মনে হলো । রাত এর সুযোগে ওরা বিনা টিকিটে ট্রেনে ওঠে । ভীষণ নোংরা পোশাক । এদিক ওদিক বসার জায়গা খুঁজছিল । আমি ওপর থেকে সব দেখছি । দেখলাম নিখিল ককুও হাত মারা বন্ধ করলো একটু সময়ের জন্য । আমাদের বার্থ এর সামনে দিয়ে হেটে চলে যাচ্ছিলো ওরা এর মধ্যে একজন নিশাকে দেখলো । সামনের দুজনকে চুপি সাড়ে কুনুই দিয়ে ঠেলা মেরে ডাক দিল । ওরা পিছন ফিরতে আঙ্গুল দিয়ে নিশার দিকে ইশারা করলো । আমি ওপর থেকে সব দেখতে আছি আর অবাক ভাবে লক্ষ্য করলাম স্বপন কাকু ও চুপ চাপ দেখছেন বিষয়টা কি হয় । দেখলাম খুব আস্তে আস্তে ওরা তিনজন নিশার পাশে এসে দাঁড়াল আমি প্রায় নড়েচড়ে উঠলাম ভাবলাম নেমে যাই এইবার । কিন্তু তাও সেই দুষ্টু চিন্তাভাবনার কারণ আমায় আটকে দিল । ভাবলাম দেখিনা কি হয় । বেশি কিছু হলে নেমে

যাবো । ওরা কিছু করছিল না শুধু একে অন্যের দিকে তাকিয়ে হাসছিলো আর ফিস ফিস করে কিছু বলাবলি করছিল আমার কান অবধি আসছিলনা একজন একটু সাহস করেই হাত বাড়াতে গেলো সঙ্গে সঙ্গে পাশের জন হাত এ চর মেতে নামিয়ে দিল । ওদের অবস্থা আমি বুঝতে পারছিলাম । কিন্তু কি করতে চাইছে বুঝলাম না । দেখলাম ওরা ভালো করে দেখে নিল আমরা সবাই ঘুমাচ্ছি কিনা।  আমি ও চোখ বোঝার ভান করে থাকলাম তারপর আবার চোখ খুললাম সময় বুঝে।  তখন দেখলাম ওরা একটু দূরে সরে দাড়ালো আর নিজেদের মধ্যে কি বলাবলি করছে । দূরে সরে গেলো কিন্তূ গেলো না । একজন দেখলাম দরজার কাছে গিয়ে দাঁড়ালো আর বাকি দুজন আবারও নিশার কাছে এলো ওর মাথার কাছে একজন আর কোমর এর কাছে একজন দাড়ালো । বুঝতে পারলাম আরেকজনকে দরজা পাহারা দিতে দার করানো হলো । এবার একটু ভয়ই লাগলো কিন্তু কেমন যেনো একটা অজানা বন্ধন আমায় আটকে রাখলো । যে লোকটা নিশার মাথার সামনে দাড়ানো সে আস্তে করে নিজের প্যান্ট টা নামিয়ে লিঙ্গ বাইরে বার করলো ।

আমি ওদের সাহস দেখে অবাক হয়ে গেলাম । আর যে কোমরের কাছে দাড়িয়ে ছিলো সেও দেখাদেখি একই কাজ করলো । আমি দেখলাম স্বপন কাকু আবার ও নিজের কাজ শুরু করে দিয়েছে । না জানি কেনো আমার হাত ও আপনাআপনি প্যান্টের ভেতর চলে গেলো । যে কোমর এর সামনে দাড়িয়ে ছিলো অনেক সাহস করে হাতটা নিশার পাছার ওপর রাখলো । এটা দেখে আমার অবস্থা কাহিল । সেই লোকটা হালকা হালকা হাত বুলাতে লাগলো আর এক হাত দিয়ে জোরে জোরে হাত মারছে । সামনে যে মাথার কাছে দাড়ানো সে কিছু না পেয়ে ওর খালি কোমরে হাত রাখলো । এই মুহূর্তে ওরা দুজনই আলতো করে আমার বউয়ের শরীরে হাত বুলাচ্ছে এর হাত মারছে । ওদের সাহস আমার অবাক করে তুললো । কিন্তু আমিও যেনো একটা অজানা সুখের সন্ধানে নিজের হাত মারা থামাতে পারলাম না ।

এর মধ্যে নিশা নড়ে উটলো । এবার ও ঘুরে এদিক ফিরে শুলো । ওর পাছটা হয়তো উল্টোদিকে গার্ড হলো কিন্তু বক্ষযুগল ওদের হাতের কাছে । সঙ্গে সুন্দর মসৃণ পেটটা । যেনো সর্গ পেলো হতে । দুধে হাত দেওয়ার সাহস পেলনা কিন্তু যে মাথার কাছে দাড়ানো তার ধোন একদম নিশার ঠোঁটের সামনে আমি বুঝতে পারলাম ও এবার কি করবে । মাথাটা আলতো করে ওর ঠোটে ছোঁয়ালো। সঙ্গে সঙ্গে সরে এসে ওর টপের ওপর মাল আউট করলো । প্যান্ট তুলে দরজার কাছে চলে গেলো আর যে ওখানে ছিল সে এসেগেলো ওর জায়গায় । এই ছেলেটা একটু কম বয়সী ছিল ।

এসেই কিছু না দেখে ধোন বার করে নিশার মুখের সামনে চলে গেলো এ আলতো করে না ছুঁয়ে একটু ঠোঁটের ওপর যেনো রগড়ে দিল । আর ডান হাতে সোজা একটা দুধকে ধরলো ।চাপ যে দেয়নি সেটা বুঝলাম নয় নিশা উঠে পড়ত কয়েক মিনিট পর ওরা দুজনই আল আউট করে নিশার টপ প্যান্টের ওপর ফেলে চলে গেলো । আমার অনেক আগেই হয়ে গেছিলো তাই আমি খালি দেখছিলাম । কিছু করার ছিল না। নিচে তাকিয়ে দেখলাম স্বপন কাকুও চোখ বুঝে ঘুমানোর চেষ্টা করছেন । নিশার দিকে তাকালাম দেখলাম ওর টপ প্যান্ট সব থকথকে ফ্যাদায় সাদা হয়ে আছে কিন্তু নিষ্পাপ মেয়েটা জানেনা ওর সাথে কি কি হলো এত সময় । আমিও কখন ঘুমিয়ে পড়লাম টের পেলাম না । সকালে ঘুম ভাঙলো একটু দেরীতে । দেখলাম নিশার মুখ ভাঁড়। কারন টা তো আমি আর স্বপন কাকুই জানে । তবুও কিছু না বোঝার ভান করে নেমে এলাম । ওকে সবাই শান্ত করার চেষ্টা করছে ।

নিশার বুঝতে সমস্যা হয়নি যে আসলে ওগুলো কি । কিন্তু ও ভাবছিল এটা নিশ্চই বুড়োদের মধ্যে কাউর কাজ । কিন্তু আমিতো জানি যে এটা করা করেছে । যাইহোক অনেক বোঝানোর পর ও শান্ত হলো কিন্তু আরেকটা সমস্যা হলো যে আজ ট্রেনে ও কি পরে থাকবে কারণ ট্রেন জার্নি করার কাপড় তো নষ্ট হয়ে গেছে। ও আর কোনো প্যান্ট আনেনি । না টপ । আর যা টপ ও এনেছে সেটা ট্রেনে পড়ার মতো না । আমার পছন্দ মত কেনা অনেক টাইট এবং এক্সপোজড টপ সবগুলো । কারণ সেগুলো তো আমার অন ট্রিপ প্ল্যানিং ছিল । ট্রেন কিছুক্ষন স্টেশনে দাড়ালো । বাকিদের থেকে শুনলাম এখানে 30 মিনিট দাড়ায় কম করে । তো স্টেশনে নেমে আমি আর নিখিল কাকু জামার দোকান খুঁজতে গেলাম । কারণ নিশা ওটা পরে থাকবেই বা কি করে ।

একটা দোকান পেলাম তাড়াতাড়ি একটা টপ নিলাম কিন্তু বড় সাইজের কিছুই নেই তাই বাধ্য হয়েই একটা কালো টপ নিলাম কাজ চালানোর জন্য গলাটা একটু ডিপ কাটিং আর ফেক্সিবেল জিনিস দিয়ে তৈরি শরীরে হয়ে যাবে কিন্তু পড়া না পড়া সমান । একদম এটে যায় বডির সাথে । ওটা নিলাম কিছু না পেয়ে আর প্যান্ট চাইলাম দোকানদার বললো প্যান্ট কিছু হবেনা শর্টস হবে নয় লেগিংস । শর্টস গুলো খোলামেলা কিন্তূ থাই অবধি । আর লেগিংস তো টাইট হবে জানা কথা । নিখিল কাকুর কথা মতো দুটোই নিয়ে নিলাম ওর যা মনে হবে পড়বে । কারণ লেগিংস টপের সাথে পড়ার মত নয় ওটা চুড়িদারের সাথে পড়ার জিনিস । টপের সাথে পড়লে দেখে মনে হবে কিছু পড়া নেই নিচে এত টাইট হয় । তো নিয়ে এসে ট্রেনে উঠলাম নিশা কে দিলাম বললাম আর ভালো কিছু পেলাম না এটাই কাজ চালাতে হবে । ও দেরি না করে স্নানে চলে গেলো ওর গা ঘিনঘিন করছিল । স্নান করে যখন বেরিয়ে

এলো সবার সাথে আমারও অবস্থা খারাপ হলো ওকে দেখে । টপটা বলা যায় খুবই টাইট এমনকি ওর পেটের ওপর উঠে গেছে । বুক যেনো কাপড় ছিঁড়ে বেরিয়ে আসছে । একটু ডিপকাট গলা হওয়ার জন্য খুব সামান্য ক্লিভেজ বেরিয়ে আসছে।  কিন্তু যখন ও টপ টা অ্যাডজাস্ট করে নাভি ঢাকার চেষ্টা করছে ক্লিভেজ বড় হয়ে যাচ্ছে । সব কটা বুড়ো মুখ খুলে হা করে দেখছে । আমি ও । নিচে ও প্যান্ট পড়ায় একটু চালাকি করেছে । আগে লেগিংস টা পড়ে তার ওপর শর্টস পরে নিয়েছে জার জন্য ওর থাই টা পরিষ্কার বোঝা গেলেও অবশ্যই পাছাটা বাকিসবার লোভাতুর দৃষ্টি থেকে রেহাই পেল । একটু অবাক হলাম ওর বুদ্ধি দেখে ।

এসে ও বসলো সবার সাথে । সেই মুহূর্তে সত্যি বলতে সবার চোখে যে কি ভয়ঙ্কর লালসা দেখা যাচ্ছিল বলে বোঝানো যাবে না । ওর শরীরের যৌবন উপচে বেরোচ্ছিল  ।আর বুড়ো গুলো দু চোখ ভরে উপভোগ করছিল । নিশা বুঝতে পারে সেটা । ওর ব্যাগ এ একটা শিফনের স্কার্ফ ছিল । সেটা বার করে ও গলার কাছে পেঁচিয়ে নেয়। আফতাব কাকু বলে ওঠে  আরে তুমি আবার স্কার্ফ নিয়ে পড়লে কেনো বউমা ?

নিশা – দেখছেন না আপনার ছেলের পছন্দ । আমার দুই সাইজ ছোট টপ নিয়ে এসেছে যা পড়া না পড়া সমান । আমার মনে হচ্ছে খালি bra পরে বসে আছি ।
নিখিল – হা হা এসব কি বলো । কই সরাও দেখি স্কার্ফ টা ।
দিলীপ – দাড়ান নিখিল দা । বউমা তুমি এখানে এসো । বুঝতে পারছি তোমরা মন টা খারাপ । আসো আমার পাশে এসে বসো ।
নিশা লক্ষ্মী মেয়ের মতো গিয়ে দিলীপ কাকুর পাশে বসলো আমার পাস থেকে । দিলীপ কাকু জানলার ধারে ছিল । পাশে নিশা বসলো । এ ধারে নিখিল কাকু ছিল সামনে আফতাব আঙ্কেল। নিশার কাধে হাত বুলাতে বুলাতে বললো । যা হয়েছে ভুলে যাও বউমা । এখন ট্রিপ নিয়ে ভাবতে হবে । ওসব মনে রেখো না মন খারাপ হবে ।
সুযোগ বুঝে নিখিল কাকু ওর ডান থাই তে হাত রাখলো । বুঝলাম নিশা ব্যাপার টা পছন্দ করলো না । কিন্তু কিছু বললো ও না । সামনে আফতাব কাকু ও ঝুঁকে কথা বলতে বলতে আরেকটা থাই এ হাত বুলানো শুরু করলো । আমরা বাকিরা দেখছি বসে বসে ।

নিখিল – বউমা তুমি কেনো এতো পুরনো দিনের চিন্তা ভাবনা নিয়ে আছো । দুনিয়া তো অনেক পাল্টে গেছে ।
আফতাব – হ্যাঁ দেখো আগে এসব ছিল শশুর দের সামনে বউমা ঘোমটা টেনে ঘুরবে । শাড়ি ছাড়া কিছু পড়বে না। কিন্তু এখন এসব কোনো ব্যাপার নাকি ।
দিলীপ – এই দেখো না আমরা সবাই মিলে হই হই করে ঘুরতে যাচ্ছি সবাই একসাথে । আগের সময় হলে তো এসব ভাবাই যেত না। ঘরের বউ নাকি শশুর আর তার বন্ধুদের সাথে ঘুরতে যাচ্ছে । কিন্তু এখন অনেক আপডেটেড সব কিছু । আমরা বুড়ো হয়ে এত উৎফুল্ল । তুমি মন মরা হতে থেকো না ।
নিশা ও কথার মাঝে একটু হাসি হাসি মুখ করলো বুঝতে পারলাম ও সবার সাথে মেলামেশা করে নিতে পারছে আসতে আসতে । এর মধ্যে আফতাব কাকুর দুই বন্ধু যারা দূরে ছিল এসে আমাদের ওখানে বসলো । ওরা এই দৃশ্য টা বেশ মন দিয়ে দেখছিল কারণ আমি সেটা উপলব্ধি করতে পারছিলাম ।
সাহিল আঙ্কেল – কি হয়েছে গো নিখিল দা । বউমার মন কি এখন ও খারাপ নাকি ?
আফতাব – আরে না না ও ঠিক আছে এখন ।
আড়িবুল কাকু – তুমি চেঞ্জ কখন করলে বউমা ? এটা তো নতুন পোশাক মনে হচ্ছে ।
নিশা – হ্যাঁ কাকু ওই ড্রেস তো নষ্ট হয়ে গেছে । কি করবো ।
স্বপন – দেখো অরিবুল দা বউমা বলছে এই টপটা নাকি ওকে মানাচ্ছে না । তুমি এসে দেখে বলোতো। আসো সামনে ।
তারপর আমার দিকে তাকিয়ে বলে জয় তুই ওই সিট এ গিয়ে বস ওদের এখানে পাঠা।
আমি কিছু না ভবেই উঠে গিয়ে সিট ছেড়ে দিলাম । নিশার দিকে একবার তাকালাম ও কিছু বললো না । তাই আমি গিয়ে ওই সাইড বার্থে বসলাম ।
আরিবুল আর সাহিল কাকু ও গিয়ে নিশার সামনে বসলো ।
সাহিল – কি সমস্যা হয়েছে ভালোই তো লাগছে বউমা ।
আরিবুল – হ্যাঁ বেশ মানিয়েছে তোমায় ।
স্বপন কাকু – আরে সেটাই তো বলছি বার বার । বোকা মেয়ে মানতে চায় না খালি । ওর নাকি টাইট লাগছে তাই ভালো লাগছে না । একটা স্কার্ফ জড়িয়ে বসে আছে । ওটা সরিয়ে দাওতো মা । কিছু হবে না ।
বলে নিজেই ওর গলা থেকে স্কার্ফ টা খুলে দিল । নিশা একটু সামান্য আটকানোর চেষ্টা করলেও ও খুলেই দিল ।
সবাই এক দৃষ্টিতে ওর দুধের দিক তাকিয়ে পড়লো । হালকা ক্লিভেজ দেখা যাচ্ছে সঙ্গে বুক যেনো টপ ছিঁড়ে বেরিয়ে আসছে । ও ভেতরে পূসআপ ব্রেসিয়ার পরে ছিল তাই বুকের খাজ টা টপের ভেতর এর পরিষ্কার বোঝা যাচ্ছে । আফতাব কাকু বললো দেখো তো কত সুন্দর লাগছে।  তুমি এমনই এত সুন্দরী । আরো সুন্দর লাগছে এটায় ।
নিশার মুখে হাসি ফুটলো । এত ক্ষণের পর ।সাথে সবাই হেসে উঠলো । সাহিল কাকু দেখলাম এক হাত আবারও লুঙ্গির ওপর রেখে দিল । বুঝতে সমস্যা হলো না কারন । এভাবেই গল্প মজা চলতে লাগলো । নিশা এখন অনেকটা ফ্রী ভাবে মিশতে পারছে সবার সাথে দেখে ভালো লাগলো ।
টাইম পাস করার কোনো উপায় না পেয়ে আমরা সবাই ট্রুথ অ্যান্ড dare খেলার সিদ্ধান্ত নিলাম । যাতে সময় কাটবে মনোরঞ্জন হবে ।
একে অপরকে কে মজার মজার প্রশ্ন দেওয়া চালু হলো । আর নয়তো dare করতে হবে যা বলবে।
সবাই অপেক্ষায় ছিল নিশার সময় কখন আসবে । শেষ অবধি ওর চান্স এলো।  নিশা ট্রুথ চুজ করলো ।
নিখিল কাকু প্রশ্ন – আচ্ছা বউমা তোমার প্রথম প্রেম কোন সময় তুমি কোন ক্লাসে ছিল তখন ।
ও নির্দ্বিধায় উত্তর দিলো ক্লাস 11 তখন । আর তার পর কলেজে ছিল একটা । কিন্তু শেষ অবধি অ্যারেঞ্জ ম্যারেজ হলো জয় এর সাথে । বলে হেসে দিল ।

আমরা ও হাসলাম।  আবার খেলা চালু । এর মাঝে দিলীপ কাকু dare নেওয়ার একটা টাস্ক দেওয়া হলো ট্রেন এর জানলার বাইরে যাকে দেখবে তাকে একটা বাজে কিছু বলার । সেটা পূরণ ও করলো কাকু । আমরা হাসতে হাসতে লুটিয়ে পড়লাম ।

কিছু সময় পর আবার নিশার টার্ন এলো । এবার ও নিল dare। আফতাব কাকু টাস্ক দিল । তখন ট্রেন একটা স্টেশনে দাড়ানো।  বললো বাইরে যে পেয়ারা নিয়ে লোক টা বসে আছে ওর থেকে পেয়ারা নিয়ে আসো কিন্তু টাকা দেওয়া চলবে না।  এটা শুনে অবাক হলাম কি করে করবে এটা।  নিশা বললো আমি try করছি বলে উঠে দাড়ালো । ওর স্কার্ফ টা স্বপন কাকু নিয়ে বসেছিল বললো কাকু ওটা দাও। এভাবে স্টেশনে নামবো না । আফতাব কাকু বললো না না ওটা পড়া চলবে না । এভাবেই যেতে হবে । তাড়াতাড়ি যাও ।
নিশা কিছু না ভেবে নেমে গেলো স্টেশনে। আমরা দেখছি ।

পেয়ারা নিয়ে বসা লোক টা প্রথমতো ওকে চোখ দিয়ে গিলে খেলো আগে।  আর খাওয়ায় ই কথা।  ও যখন নেমে গেলো মনে হলো একটা সেক্সবম্ব নেমে গেলো । ওই গতর দেখে কার মাথা ঠিক থাকে । ও নরমাল বললো দুটো পেয়ারা দিন।  লোকটা দুটো বেছে দিয়ে বললো কেটে দেবো না এমনই । ও বললো কাটুন দেখি কেমন হয়। বলে একটু ঝুঁকে গেলো ওনার দিকে পেয়ারা দেখার ভান করে ।  ওনার নজর আটকে গেলো দেখে । আমাদের ও । বুঝতে অসুবিধা হলনা ওর বুকের বেশ ভালো রকম ঝলক উনি উপভোগ করে নিলেন।  হাতে পেয়ারা নিয়ে নিশা বললো কত হলো কাকু। ? উনি বললো 30টাকা।  নিশা বললো আমার কাছে 500র নোট। ভেঙে দিতে হবে । উনি বললো আমার কাছে হবেনা তুমি অন্য দোকানে দেখো । নিশা এক দুটো দোকান খুঁজে এলো । ও নিজেও জানত আমরাও জানতাম পাবে না।  এসে বললো পেলাম না কাকু কি করি।  তুমি বরং ফেরত নাও বলে আবার ঝুঁকে গেলো এবার একটু বেশি । উনি ও চোখ সরাতে পারছিলেন না । বললেন থাক নিয়ে যাও তুমি টাকা লাগবেনা । ও নিয়ে চলে এলো । dare কমপ্লিট। ও আনন্দের সাথে এসে বললো কমপ্লিট । বলে একটা হাসি দিল।  আমরাও হেসে উঠলাম নিখিল কাকু বললো তুমি তো ওর প্রাণ বার করে নিতে একটু হলে বউমা । অত ঝুঁকে পেয়ারা দেখছিলে না দেখাচ্ছিলে ? এটা শুনে আমরা আরো জোড়ে হেসে উঠলাম । সাহিল আঙ্কেল বললো বউমার টা পেয়ারা না ওটা বাতাবি বলে। এটা শুনে নিশা লজ্জা পেয়ে গেল । কিন্তু আমরা কথাটা হেসে উড়িয়ে দিলাম । আবার খেলা চালু হলো । কিছুক্ষন চললো । তারপর ঠিক হলো এই খেলা ট্রিপে মাঝে মাঝে খেলা হবে খুব মজার ।

ট্রেন জার্নি প্রায় শেষের পথে  .আর কিছু সময় আমরা জয়পুর পৌঁছানোর অপেক্ষায় । অবশেষে আমরা নামলাম তখন রাত 10টা বাজে প্রায় । সবাই নামার আগে ব্যাগ গুছিয়ে নিলো আমরাও চেঞ্জ করে নিলাম নিশা আগের সুটটা পড়ে নিল সালোয়ার কামিজ সেট যেটা পরে এসেছিল । গাড়ি ঠিক ছিল তাই নেমেই বাবা ড্রাইভারকে ফোন করলো । একটা ইন্ডিগো বুক ছিল সবার জন্য ।

আমরা রাত 12টা নাগাদ হোটেলে পৌছালাম । পৌঁছে যে যার রুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম । আমাদের রুমটা বেশ সাজানো গোছানো বাকি সবার মতোই । আগে নিশা কে বললাম ফ্রেশ হয়ে নিতে তারপর আমি গেলাম । অত রাতে আর নিচে ডিনারে কেউ জেতে চাইলো না । কারণ ক্লান্ত সবাই ছিল । আমরা যে যার রুমে খাবার অনিয়ে নিলাম । খাওয়ায় পর আর নিজেকে সামলাতে পারলাম না নিশাকে জড়িয়ে ধরে কিস করা স্টার্ট করলাম । ও বললো বাবা দুদিনের উত্তেজনা এক সাথে বেরোবে নাকি । আমি হেসে বললাম তুমি যা যা করলে এই সময় কে নিজেকে আটকাতে পরে বলো ।

আমরা আবার সেই খেলায় ফিরে গেলাম । একে অপরকে উলঙ্গো করে ওর শরীর টা খুব মন দিয়ে দেখলাম আরেকবার । কি দারুন গঠন । যে কোনো পুরুষের মাথা খারাপ করার জন্য যথেষ্ট সে জোয়ান হোক বা বুড়ো । ওদের কি বা দোষ। লিঙ্গ এমনই ঠাটিয়ে ছিলো । কয়েক রাউন্ডে মাল আউট হয়ে গেল । অনেক সস্তি পেলাম আজ যেনো ওর সাথে এই মিলনে । তারপর ক্লান্তির জন্য দুজন কখন ঘুমিয়ে পড়লাম টের ও পেলাম না । একেবারে সকালে ঘুম ভাঙলো । আমাদের আজ কিছু টুরিস্ট স্পট যাওয়ার প্ল্যান ছিল । সকালে ব্রেকফাস্ট ঘরে এসে গেলো । আমি উঠে সবাইকে একবার দেখা দিয়ে এলম সবার ঘরে গিয়ে ।

আমরা মোট 3তে ঘর নিয়েছিলাম । একটা আমি আর নিশা । সিঙ্গেল বেড রুম আর দুটো রুম এ ডাবল বেড ছিল ওরা 4 জন 4জন করে ভাগ করে নিয়েছে । সবাই বললো ঘুম ভালো হয়েছে । প্রথম প্রশ্ন সবার বউমা কোথায় ? ঠিক মত ঘুম হয়েছে তো । আমি বললাম হ্যা কাকু একদম । তারপর ওদের সিডিউল বলে দিলাম যে 10টা সময় গাড়ি এসে পড়বে সবাই রেডী হয়ে চলে আসেন।  নয় আমরা পাশের ঘরেই আছি আপনারা যখন খুশি আসতে পারেন । সবার প্রস্তাবটা বেশ ভালই লাগলো । আমি রুমে ফিরে এলাম নিশা দেখলাম স্নানে গেছে । নক করে বললাম আমি আসবো নাকি । ও ভেতর থেকে হেসে বললো তুমিতো বাচ্চাদের মতো উত্তেজিত হয়ে আছো । ব্যাপার টা কি গো । আমি হেসে বললাম কিছুই না বেবি তোমার শরীর যেনো নেশার মতো গ্রাস করে আমায় ।ভেতর থেকে উত্তর এলো ঢং করোনা । আসছি আমি ।

Exit mobile version