Site icon Bangla Choti Kahini

আমার কামুকি মা এর বিয়ে – ৪

আমার কামুকি মা এর গ্রুপসেক্স এর বাংলা চটি গল্প চতুর্থ পর্ব

তো আমি স্কুলে,বাবা অফিসে বাষায় কাকু আর মা,নিশ্চয় কাকু শান্তিতে আমার মাকে চুদছে,আর আমার কামুকি মা সেই ঠাপন খেয়ে মজা নিচ্ছে,ও আজকে আবার কাকুর বন্ধুরা আসবে আমার মাকে চুদতে কাল কাকু বলেছিলো।

এসব ভাবতে ভাবতে পরায় মনোযোগ দিতে পারলাম না,স্কুল ছুটির পর বাষায় এসে কলিং বেল চাপলাম,মা এসে দরজা খুলে দিলো, কামুকি মা শুধু একটি লাল ব্রা,আর লাল প্যান্টি পরে ছিলো।

মা বলল, তুই এসেছিস,দেখ কারা এসেছে। ঘরে গিয়ে দেখি দুজন বসে আছে সোফায় নিজেদের বাড়া বের করে খিচছে। কাকুও বসে আছে, কাকু বলল এরা আমার বন্ধু,আর কাকু তার বন্ধুদের আমার সাথে পরিচয় করিয়ে দিলো।

কাকু ওদের বলল,তোরা এতক্ষন যেই মাগিকে তৃপ্তি সহকারে চুদলি,ও তার ছেলে।

ওরা বলল, তোমার মাকে চুদে আমরা অনেক মজা পেয়েছি, তোমার মা খুব হট, এখন থেকে প্রতিদিন তোমারর মায়ের গুদে আমরা মাল ঢালবো, তুমিও কি তোমার মাকে চোদো?

মা এসময় এসে তাদের মাঝখানে বসে বলল, এত সুন্দর মা থাকলে কার চুদতে মন চায় না। ও আমাকে প্রায় চোদে।

কাকুর বন্ধুরা আমায় বলল,আমরা তোমার মা কে তোমার সামনে চুদলে কোনো সমস্যা আছে?

আমি বললাম না, এইরকম সেক্সি মা এর চোদন দেখলে ছেলের জীবন ধন্য হবে, আপনারা আমার মাকে চুদে দিন আমার সামনে।

ওরা এই কথা শুনে আমার সেক্সি মা এর গোলাপী সেক্সি ভোদার ভিতর দুইজন হাত দিয়ে ফিংগারিং করা শুরু করলো। আমার মা আরামে চোখ বন্ধ করে রইলো, এবার একজন মা এর গুদে বাড়া ঢুকালো আর একজন মায়ের দুধ চুদতে লাগলো।

আমার সুন্দরি হট মায়ের,দুধগুলো আমার কাকুর বন্ধু চুদছিলো আমার সামনে। এভাবে ওরা আমার মাকে ১ ঘন্টা চুদে মাল আউট করে চলে গেলো। আমি ফ্রেস হয়ে পরতে বসলাম,আর কাকু মাকে নিয়ে কাকুর ঘরে চুদতে লাগলো।

ঐ ঘর থেকে মায়ের শিৎকার আমার কানে আসতেছিলো। তাদের চোদাচুদি প্রায় ১ ঘন্টা চললো। তারপর কাকুর ঘর থেকে আমার ঘরে আসলো। আমার পড়া শেষ আমি মাকে নিয়ে বিছানায় গেলাম।এবার মাকে আমি বিছানায় নিচে শুইয়ে মায়ের পা কাধে নিয়ে উপর থেকে ঠাপাতে শুরু করলাম।

২০ মিনিট পর,যে মা আমাকে জন্ম দিয়েছে,সেই মায়ের গুদে মাল ঢাললাম,মা আমাকে জরিয়ে শুয়ে থাকলো। মায়ের গুদে তখনও আমার বাড়া ঢুকে ছিলো। এভাবেই দিন চলছিলো..

(১ মাস পর)

আমরা সুইজ্যারল্যান্ড এসেছি,মাকে পুরো সেক্স বোম্ব লাগছে,মা একটি টি-শার্ট আর জিন্স প্যান্ট পরেছে।আমরা হোটেলে গিয়ে মাকে নিয়ে আনন্দ করছি। মাকে প্রায় সারাক্ষন চুদেছি। হোটেলে আমাদের সাথে এক নিগ্রোর পরিচয় হলো সে আমার বাবাকে বলল,আমার মা কে সে সেক্স ওয়ার্কার  ভেবেছে।

আমার বাবাও আমারর কামুকি মা  নিগ্রো দিয়ে চোদাবে তাই বাবাও আমার মাকে সেক্স ওয়ার্কার বলে পরিচয় দিলো। নিগ্রোটা তখনি আমার মাকে চোদার প্রস্তাব দিলো বাবার কাছে। বাবাও রাজি হলো। তখন সে বলল মা কে তার আরো ৪জন বন্ধুও আমার মাকে চুদতে চায়, তাই তারাও রাতে আমার মা কে চুদতে আসবে।

মাকে এই কথা বলাতে মা খুব খুসি হলো। নিগ্রোদের বাড়া নাকি অনেক মোটা হয়,মা এখন তাদের বাড়ার গাদন খাবে আজকে রাতে। মা নাইট ড্রেস পরেছিলো  আর মাকে অনেক সেক্সিও দেখাচ্ছিলো।

রাতে এসে তারা আমার মাকে দেখে অনেক খুসি হলো। তারা সবাই উলঙ্গ হলো। আর মায়ের মুখের কাছে বাড়া এনে ইশারায় বলল তাদের বাড়া চুষতে। মা তাদের বাড়া চুষে দিতে লাগলো। আমার মায়ের মুখে বাড়া ধরছিলো না। এত বড় বড় তাদের বাড়া, প্রত্যেকটা প্রায় ১০” এর মতো। তারা নিজেদের মধ্যে কথা বলে তারা আমার মাকে বিছানায় নিয়ে এক নিগ্রো আমার মায়ের গুদে থুথু দিয়ে নিজের মোটা বাড়া ঢোকানোর চেষ্টা করলো।

আমার মায়ের গুদে সে অনেক জোরে ঠাপ দিলো,নিগ্রোদের বাড়া নাকি অনেক মোটা হয়,মা এখন তাদের বাড়ার গাদন খা কোনোদিন এতো বড় বাড়া গুদে নেয়নি তাই মাও কেপে উঠলো। নিগ্রো এবার মায়ের গুদে পুরাটা ভরে দিয়ে ঠাপ দেয়া শুরু করলো। আমি বাবা আর কাকু দেখছিলাম সবই। এবার আর একজন মায়ের পোদে ধন ঢুকিয়ে চোদা শুরু করলো। আমার কামুকি মা আরামে খিস্তি দেওয়া শুরু করলো.. ফাক মি…ইয়াহ…ইয়াহ…ফাক মি মোর….ওহ ওহ…

আর দুইজন আমার মায়ের মুখ ঠাপ দিচ্ছিলো।তারা সারারাত আমার মাকে অনেক চুদলো।

এরকম অনেক মজা করলাম আমরা।তারপর ২ দিন পর আমরা সেখান থেকে চলে আসলাম। আমরা বাড়িতে ফেরার পর থেকেই বাবা ও কাকু মায়ের সাথে খারাপ ব্যবহার করত।এর মধ্যে কাকুর বিয়ে হয়ে গেলো।কাকুর বিয়ের পর মা এর জায়গায় কাকি কে বাবা আর কাকু চুদতে লাগলো।

মায়ের সাথে ঝগরা হলো,এবং ডিভোর্স হয়ে গেলো।আমাকে আর মাকে বাড়ি থেকে বের করে দিলো।আমার মাকে নিয়ে আমার এক পরিচিতো হোটেলে নিয়ে গেলাম।

হোটেল মালিককে বললাম,মাগিটা কেমন দেখলেন?

হোটেল মালিক বলল কত এক রেট?

আমি বললাম,এটা আমার মা,আমি আজকে ভাড়া দেবো,এক রাত,৫০০০০ টাকা নিবো।

হোটেল মালিক বলল আমি রাজি। তারপর মাকে নিয়ে এক রুমে গেলো।সেখানে তিন জন লোক ছিলো। মাকে দেখে তাদেরও পছন্দ হলো। তারা মাকে দেখতে লাগলো। তারপর হোটেল মালিক বলল, তোমার মায়ের সাথে ওরা গ্রুপসেক্স করতে চায়।

আমি বললাম, কোনো সমস্যা নাই। সেই রাতে আমি অন্য ঘরে ঘুমালাম।যাদের কাছে মাকে ভাড়া দিয়েছে,তারা নগদ টাকা দিয়েছিলো।সকালে মার ঘরে গেলাম। গিয়ে দেখি তারা মাকে চুদে,চলে গেছে।মা এখনও ঘুমিয়ে আছে।

আমি মায়ের গুদে ধন ঢুকিয়ে দিলাম,আর মা উঠে গেল।আমি মাকে চুদতে চুদতে,জিজ্ঞাস করলাম মা কাল রাতে মজা কেমন করেছো।

মা বলল,অনেক চুদেছে তারা।

আমি মাকে আবার চুদে গুদে মাল ফেলে।ফ্রেস হয়ে হোটেল থেকে বের হয়ে একটি নতুন বাসা খুজতে গেলাম আর হোটেলের মালিককে বললাম,কোনো নতুন ক্লাইয়েন্ট পেলে যেনো আমদের খবর দেয়।

আমরা নতুন বাসায় গিয়ে মাকে বললাম,মা আমি তোমাকে বিয়ে করব,আর বিয়ের পর তোমাকে ভাড়া দিয়ে আমরা টাকা ইনকাম করবো।

মা বলল,ঠিক আছে।

আমি মাকে বললাম আজকে আমরা বাসর রাত করবো,মা তুমি কি রাজি।

]মা বলল,হ্যাঁ আমি রাজি।

তারপর আমরা কাজি অফিস গিয়ে,মাকে বিয়ে করলাম। তারপর মাকে শপিংগ করতে নিয়ে গেলাম। লাল শাড়ি,লাল ব্রা, লাল প্যান্টি কিনে দিলাম। তারপর মাকে বিউটি পার্লার থেকে সাজিয়ে বাসায় নিয়ে এলাম। আমি পাঞ্জাবি পড়ে রেডি হয়ে মায়ের ঘরে ঢুকলাম।তারপর মায়ের পাশে গিয়ে বসলাম।

মাকে বললাম মা আজকে তোমার জামাই,তোমার ছেলে।আজকে তোমাকে অনেক আদর করবো। তোমার সাথে আজকে আমি চুদাচুদি করবো। আমি মাকে বিছানায় শোয়ালাম তারপর মায়এর উপরে উঠে আমি মায়ের শাড়ি খুলতে লাগলাম। তারপর মায়ের ব্লাউজ খুলে,সায়া খুলে ফেললাম। মা এর লালা ব্রা খুলে দুধ চুষতে লাগলাম। তারপর প্যান্টি খুলে….

(বাকিটা পরের খন্ডে)

 

Exit mobile version