Site icon Bangla Choti Kahini

আমি তোমাদের মাগী (১ম পর্ব) (Ami Tomader magi - 1)

আমি এবার থেকে তুমি যাকে বলবে আমি তার চোদন খাবো। আমি হবো তোমার বানানো বেশ্যা। আহ অঃ আহ আমার জ্বল খসছে উহঃ উঃ উঃ হ কি চুদছে সমীর , মনে হচ্ছে যেন ছোটবেলার পাড়ার ছেলের কাছে খাওয়া সেই প্রথম ঠাপ। আহ দাও আরো জোরে দাও চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও আমার স্বামী আমাকে বেশ্যা বানাবে , তোমরা আমার দেহটাকে ছিড়ে ছিড়ে খাও।

বলতে বলতে আমি জল ছেড়ে দিয়ে এলিয়ে পড়লাম কিন্তু সমীর তখনো আমাকে চুদে চলেছে তার কোনো বিরাম নেই। ফচ ফচ করে আমার গুদে তার বাড়াটা ঢুকছে আর বের করছে। এদিকে আমাদের চোদন দেখে রিকিও গরম হয়ে গেছে। সত্যি তো নিজের বৌকে অন্য কেউ চুদতে দেখা সে কম ভাগ্যের বেপার না তাও আবার নিজের ইচ্ছায়।

রিকিও তার ধোনটা বের করলো আর পোদ মারার উপক্রম করতে লাগলো। আর রাকেশ আমার মুখে ধোনটা ধরে সুদু খেতে বলছে, আমিও কখনো চুষে দিচ্ছি আবার কখনো ধোনটা খেচে দিচ্ছি, এমন করতে করতে হটাৎ মনে হলো আমার পোঁদ দিয়ে একটা কিছু ঢোকানোর চেষ্টা হচ্ছে , বুঝলাম আমার স্বামী আমাকে ওর বন্ধুদের সাথে একসাথে গুদ পোদ মারবে।

আমি রেডি হলাম আমার শরীরে একসাথে দুটো ধোন নেওয়ার জন্য। ধোনটা যখন ঢুকলো আমার পোদ দিয়ে তখন আমি আআআআ করে একটা চিৎকার দিতে যাবো কিন্তু তখনই রাকেশ একটা চড় মারলো মুখে একদিকে পোদ ফাটানো ব্যথা তারপর চড় আর অন্যদিকে দুই বাড়ার গাদন আমি যেন অন্য জগতে চলে গেছি ওরা তিন জন আমাকে মাগীদের মতো করে ঠাপাতে লাগলো কখনো রাকেশ নিচে সমীর উপরে কখনো আমার স্বামী উপরে তো রাকেশ নিচে এই ভাবে নিজের বৌকে বন্ধুরদের সাথে চুদতে লাগলো ,আমি আজকের এই রাত কোনোদিন ভুলতে পারবোনা।

দুটো ছেলে একসাথে গুদ পোঁদ চুদছে তাও আবার স্বামীর সামনে ও অহ অহ আহ মনে মনে ভেবে ভেবে চোদন খেতে খুব মজা লাগছে। রাকেশ র রিকি যখন গুদ আর পোঁদ মারছিল তখন তাদের ঠাপের রতি বদলালো বুঝলাম আমার গুদ এবার পরপুরুষের বীর্যে ভর্তি হবে , আমার চুলের মুঠি ধরে ঠাস ঠাস করে কটা পেল্লাই ঠাপ মেরে আমার গুদ ভাসিয়ে দিলো

।রাকেশ ও পোঁদ থেকে ধোন বের করে গুদে ঢুকিয়ে দুটো বড় বড় ঠাপ দিয়ে গুদে মাল ঢাললো । , আমি এবার সমীর এর দিকে চাইলাম আর বললো নাও তুমি এসো আমার গুদ ভাসাতে তোমাদের সবার বীর্যে আমি মা হবো , সমীর হাসতে হাসতে বললো আরে রিকি তোর বউ তো সত্যি একটা খাসা মাগীরে।

কি চুদলাম তিনজন তাও খানকির রস কমেনি। বর চুদতে বলছে। আমার স্বামী বললো হ্যা রে এইজন্যই তো তোদের নিয়ে এসেছি এই গুদ একটা ধোনে শান্ত করা যায় না , সমীর কথা বলতে বলতে আবার আমাকে চুদতে লাগলো । দুদ দুটো চেপে ধরে কটা ঠাপ দিলো লম্বা লম্বা তরপর সেও আমার গুদ ভাসিয়ে দিলো। আমিও ক্লান্ত হয়ে আমার ফুলশয্যার বিছানায় গা এলিয়ে দিলাম।

আপনারা হয়তো ভাবছেন আমি কে আর কে আমার বর , আর কেনই আমার স্বামী নিজের বৌকে বন্ধুদের দিয়ে চোদাচ্ছে,,, তবে শুনুনু প্রথম থেকে———––——-
আমার নাম রুপা। আমার বয়স ২৪ বছর, ফর্সা এবং স্লিম। আমি লম্বা ৫’২ “এবং লম্বা, ঘন এবং সিল্কি চুল। আমার ৩৪ সাইজের মাই সবাইকে আকৃষ্ট করার জন্যে যথেষ্ট । আমার মনে হয় আমার লম্বা চুল দেখে ছেলেরা পাগল হয়ে যায়। আমি বিশেষত আমার লম্বা চুলের জন্য অনেক প্রশংসা পেয়েছি। প্রায় আট মাস আগে আমার বিয়ে হয়েছে।

অনলাইনে আমার স্বামী রিকির সাথে দেখা হয়েছিল। আমরা কিছু সময়ের জন্য চ্যাট করেছি এবং ভাল বন্ধু হয়েছি। আমরা আমাদের পছন্দ এবং অপছন্দ সম্পর্কে অনেক কথা বললাম। রিকি আমাকে বলেছিল যে তার লম্বা চুলের একজন প্রেমিকা ছিল, তার নাম ছিল সুতপা । যখন আমি তাকে বললাম যে আমার লম্বা এবং ঘন চুল আছে ,সে তখনই আমার সাথে দেখা করার জন্য ইচ্ছা প্রকাশ করলো ।

কিছু দিন পর, আমরা রেস্তোঁরায় রাতের খাবার খাওয়ার জন্য একে অপরের সাথে দেখা করি। আমি একটা জিন্স আর টপ পরেছিলাম। আমি আমার লম্বা চুলকে আলগা ভাবে বেঁধেছিলাম। আমি যখন তাকে প্রথম দেখলাম তখন আমি খুব মুগ্ধ হয়েছিলাম । খুব ভাল চেহারা, লম্বা এবং সুদর্শন লোক রিকি। আমাকে সেখানে দেখা মাত্রই সে আমার প্রশংসা করল । সে আমাকে আমার চুল খোলা রাখতে অনুরোধ করল। আমি লজ্জা পেয়েছিলাম তবে তার অনুরোধ রেখেছি। আমার শরীরে রেশমের মতো চুল গড়িয়েছে। প্রত্যেকে আমার দিকে তাকাচ্ছিল এবং রিকি চোখ আমার দিকে আটকে গিয়েছে ।

শীঘ্রই আমাদের বিয়ে হয়।বিয়ের পর জানতে পারলাম ও খুব ভালো চুদতে পারে তবে সে ডগি স্টাইল পছন্দ করে। প্রথমদিকে রিকি আমাকে চুদলে খুব কষ্ট পেতাম কারণ তার লম্বা ধোনটা আমার গুদটাকে এফোঁড় ওফোঁড় করে দিত।কিন্তু কদিন পর ওর চোদন আমি উপভোগ করতে লাগলাম।
আমাদের বিয়ের প্রায় দুই মাস পর রিকি বললো যে তাঁর একটা গোপন ইচ্ছা আছে।

রিকি দেখতে চাইছে যে আমাকে লম্বা চুল ধরে কেউ আমাকে ডগি পোজে চুদুক । আমি পরিষ্কার বলেছি আমার দ্বারা এসব হবে না। রিকি আমাকে বেশ কয়েকবার অনুরোধ করেছিল কিন্তু আমি তাকে মানা করেছি। তারপরে আমি তাকে বলেছিলাম যে সে যদি আর অনুরোধ করে তবে আমি বাপের বাড়ি চলে যাব।

এরপর কয়েক মাস সুখে দিন কেটে গেল। সামনে রিকির জন্মদিন । আমি রিকি কে জিজ্ঞাসা করলাম, তার কি উপহার চায় আমার কাছ থেকে, তখন রিকি সেই একই জিনিস অনুরোধ করলো । রিকি অনেক বার আমার কাছে এই জিনিসটা বলতে আমি রাজি হয়ে গেলাম।রিকিও খুব খুশি হলো নিজের বৌকে অন্যের কাছে চোদন খাওয়ানোর জন্য। আমি আর কিছু মুখ ফুটে বললাম না, কারণ ও আমাকে বলছে যে ওর বন্ধুরা শুধু একবার মাত্রই আমাকে চুদবে। আর কোনদিন এসব কথা উঠবে না।।।।।।।

গল্পটা একটু অন্য ভাবে বানিয়েছি … কারণ একটু অন্য ধরন না থাকলে মজা আসে না তাই একটু ভালোকরে মন দিয়ে পড়বেন আর ভালো লাগলে কমেন্ট করে জানাবেন কেমন লাগলো…

Exit mobile version