Site icon Bangla Choti Kahini

কাজের বৌয়ের সাথে গ্রুপ সেক্স – ‘বসে চোদো’ প্রতিযোগিতা – ৩ (Bangla choti golpo - Bose Chodo Protijogita - 3)

কাজের বৌয়ের সাথে গ্রুপ সেক্স – আমি জবার পোঁদের চওড়া গর্তে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। জবা আঁক করে বলল, “মেয়েদের পোঁদে আঙ্গুল ঢোকানোর অজয়ের এই স্বভাবটা এখনও গেলনা।” আমি মুচকি হেসে বললাম, “জবা, তোমার দুলকি চালে পোঁদের নাচন দেখিয়ে প্রথম দিনেই ত তুমি আমার মনে ঢুকে গেছিলে তাই তারপর থেকে কতবার যে তোমার পোঁদে হাত দিয়েছি তার হিসাব নেই। তাছাড়া দেখছি মৈনাক ত তোমার এবং রচনার পোঁদ মেরে মেরে খাল করে দিয়েছে, তাই তোমাদের দুজনেরই পোঁদ বেশ চওড়া হয়ে গেছে। তোমার পোঁদ মারতে আমারও খূব ইচ্ছে হচ্ছে।”

জবা বলল, “আমি এবং রচনা দুজনেই ত আমাদের গুদ ও পোঁদ তোমাদের দুজনের হাতে তুলে দিয়েছি তাই তোমরা নির্দ্বিধায় আমাদের পোঁদ মারতে পার। মৈনাক আমাদের দুজনেরই পোঁদ মারতে খূব ভালবাসে। তবে তার আগে আমি তোমার কাছে চুদতে চাই। তুমি এইবারটা আমায় চুদে দাও, পরের বার আমাদের পোঁদ মারবে।”

আমি এবং মৈনাক চেয়ারের উপর হেলান দিয়ে বসলাম। জবা আমার এবং রচনা মৈনাকের দাবনার উপর উঠে বসে পড়ল। আমার এবং মৈনাকের লোমষ দাবনার সাথে জবা ও রচনার লোমহীন পেলব দাবনা ঘষা খেতে লাগল।

মৈনাক বলল, “রচনাদি, তুমি আমার বাড়ার ডগায় এবং জবাদি, তুমি অজয়দার বাড়ার ডগায় গুদ ঠেকাও। এবার আমাদের ‘বসে চোদো’ প্রতিযোগিতা আরম্ভ হচ্ছে। আমি এক.. দুই … তিন বলব তখনই তুমি এবং জবাদি জোরে লাফ দেবে।”

মৈনাকের তিন বলার সাথে সাথেই জবা এবং রচনা জোরে লাফ মারল। আমাদের শক্ত বাড়া আমাদের প্রেমিকাদের গুদে গোটাটাই ঢুকে গেল। দুই ড্যাবকা মাগী আমাদের উপর বার বার লাফাতে আরম্ভ করল। আমার এবং মৈনাকের বাড়া জবা ও রচনার গুদে সিলিণ্ডারে পিস্টনের মত ভচভচ করে বারবার বেরুতে ও ঢুকতে লাগল।

আমাদের ‘বসে চোদো’ প্রতিযোগিতা আরম্ভ হয়ে গেছিল। অন্য কোনও প্রতিযোগিতায় সময়ের সীমা বেঁধে দেওয়া হয়, এবং প্রত্যেকে অন্যের আগে কাজ শেষ করতে চায়, কিন্তু এখানে সবটাই উল্টো, সময়ের কোনও সীমা নেই, যে বেশী সময় ধরে ঠাপাতে পারবে সেই বিজয়ী হবে।

জবা আমার উপর বেশ জোরেই লাফাচ্ছিল কিন্তু আমি খূব সন্তপর্নে ঠাপ মারছিলাম। লাফানোর ফলে জবা ও রচনার ডাঁসা মাইগুলো আমাদের মুখের উপর খূব ঝাঁকুনি খাচ্ছিল। জবার মাই দেখে আমার জীভে জল এসে গেল। জবা আমার অবস্থা বুঝতে পেরে মুচকি হেসে আমার মুখে একটা বোঁটা ঢুকিয়ে দিয়ে বলল, “দুধের শিশু, নাও, দুধ খেতে খেতে ঠাপ দাও। তাহলে শরীরে চোদার শক্তি আরো বেড়ে যাবে।”

জবাকে দেখে রচনাও নিজের একটা বোঁটা মৈনাকের মুখে পুরে দিল। আমি এবং মৈনাক পাশাপাশি নিজেদের প্রেমিকার মাই চুষতে চুষতে একে অন্যের প্রেমিকার মাই টিপতে লাগলাম।

আমি এবং মৈনাক প্রায় আধঘন্টা একটানা ঠাপ মারলাম তারপর জবা গুদের ভীতর আমার বাড়ায় এমন এক মোচড় দিল যে আমি আর ধরে না রাখতে পেরে গলগল করে মাল ছেড়ে দিলাম। আমি চুয়াল্লিশ বছর বয়সে পঁয়ত্রিশ বছর বয়সী যুবক মৈনাকের কাছে ‘বসে চোদো’ প্রতিযোগিতায় হেরে গেলাম। মৈনাক রচনাকে তখনও পুরো দমে ঠাপাচ্ছিল। এতক্ষণ ধরে মৈনাকের রাম চোদন খেয়ে রচনা একটু ক্লান্ত হয়ে পড়েছিল। আরো প্রায় দশ মিনিট বাদে রচনার অনুরোধে মৈনাক চিড়িক চিড়িক করে রচনার গুদে বীর্য ঢালতে লাগল। মৈনাকের গরম গাঢ় বীর্য পড়ার সাথে সাথে রচনা লাফিয়ে লাফিয়ে উঠছিল।

আমাদের চোদনের প্রথম পর্ব শেষ হল। জবা মুচকি হেসে বলল, “অজয়, তুমি কি এখন বাড়ি ফিরবে, না একটু বিশ্রাম নিয়ে আমার পোঁদ মারবে? মৈনাক কে আর এই প্রশ্ন করছিনা। সে ত আমাদের পোঁদ মারার জন্য সদাই তৈরী আছে।”

আমি বললাম, “যখন সুযোগ পেয়েছি তখন অন্ততঃ একটা মাগীর পোঁদ মারার সুখ ভোগ করি। একটু বিশ্রাম নেবার পর জবা, আমি আজ তোমার পোঁদটাই প্রথমে মারতে চাই কারণ আমার মুখের সামনে তোমার পোঁদের মনোরম দৃশ্য ও গন্ধ আমায় পাগল করে দিয়েছে। আমি জানি রচনার পোঁদটাও খূবই সুন্দর তাই পরের বার আমি রচনার পোঁদ মারব।”

মৈনাক বাড়া উঁচিয়ে রচনাকে ইয়ার্কি মেরে বলল, “রচনাদি, আজ তাহলে আমার বাড়াটাই তোমার পোঁদে ঢুকছে। এই কিছুক্ষণ আগে তুমি গুদের ভীতর বাড়ার ঠেলা খেলে আবার এখন পোঁদে ঠেলা খাবে। সহ্য করতে পারবে ত?”

রচনা নকল রাগ দেখিয়ে বলল, “শোনো বোকাচোদা, তোমার পর অজয়ও যদি আমার পোঁদে বাড়া ঢোকায় তাহলে আমি সেটাও সহ্য করে নেব। এতদিনে তুমি আমার গুদের জোর বুঝতে পারনি?” রচনার কথায় আমরা চারজনেই হেসে ফেললাম।

জবা একটা ক্রীম এনে আমার বাড়ার ডগায় মাখিয়ে বলল, “অজয় এই ক্রীমটা আমার পোঁদের গর্তে একটু মাখিয়ে দাও তাহলে আমার পোঁদ হড়হড়ে হয়ে যাবে এবং তোমার বাড়াটা সহজেই আমার পোঁদে ঢুকে যাবে। এই ক্রীমের আবিষ্কারক হলেন মৈনাকবাবু, যিনি এই ক্রীম মাখিয়ে আমার এবং রচনার বহুবার পোঁদ মেরেছেন।”

জবা আমার সামনে পোঁদ উচু করে দাঁড়ালো। আমি জবার পোঁদের গর্তে ক্রীম মাখাতে মাখাতে লক্ষ করলাম রচনা মৈনাকের বাড়ার ডগায় ক্রীম মাখালো তারপর তার সামনে পোঁদ উঁচু করে দাঁড়িয়ে পড়ল এবং মৈনাক মনের আনন্দে রচনার পোঁদে ক্রীম মাখাতে লাগল। আমার মনে হচ্ছিল যেন স্বপ্ন দেখছি, যেখানে দুটো মাঝবয়সী কামুকি মাগী পাশাপাশি পোঁদ উচু করে দাঁড়িয়ে দুটো ছেলেকে পোঁদ মারার সুযোগ করে দিচ্ছে।

জবা আমায় বলল, “অজয় এতক্ষণ ধরে ক্রীম মাখানোর অজুহাতে আমার পোঁদ দেখা চলবেনা। আমার পোঁদটা তুমি গিলে খাবে নাকি? নাও, এইবার তোমার বাড়া ঢোকাও। বাড়াটা একটু আস্তে আস্তে সময় নিয়ে ঢোকাবে। এটা গুদ নয়, যে বাড়াটা ভচ করে একবারেই ঢুকে যাবে।”

মৈনাক রচনা এবং আমি জবার পোঁদে বাড়া ঢোকাতে আরম্ভ করলাম। জবার পোঁদে বাড়া ঢোকাতে আমি যতটা কষ্ট হবে ভেবেছিলাম তার সিকি ভাগও কষ্ট হয়নি এবং কিছুক্ষণের মধ্যেই আমার সম্পূর্ণ বাড়া জবার পোঁদে ঢুকে খেলতে আরম্ভ করল। এর পূর্বে জবার পোঁদ বারবার মেরে খাল বানিয়ে দেবার জন্য আমি মৈনাক কে অনেক ধন্যবাদ জানালাম।

মৈনাকের বাড়াটা পোঁদে ঢুকিয়ে নিয়ে রচনা আমায় বলল, “অজয়, জবার পোঁদ মারতে মজা পাচ্ছ ত? আগামীকাল তুমি কিন্তু আমার পোঁদ মারবে। তুমি ত আগেই হাত দিয়ে দেখেছিলে জবার পোঁদ খূব সুন্দর। আমার পোঁদটাও খূব সুন্দর এবং তুমি আমারও পোঁদ মারতে মজা পাবে।”

সত্যি, দুটো মাগীরই যেমন গুদ তেমনই পোঁদ! জবার পেয়ারার আকৃতির এবং রচনার আপেলের আকৃতির পাছাগুলো যেন স্পঞ্জের বালিশ! আমি এবং মৈনাক হাত বাড়িয়ে জবা ও রচনার ঝাঁকুনি খাওয়া মাইগুলো পকপক করে টিপতে টিপতে পোঁদ মারছিলাম।

মৈনাক বলল, “অজয়দা, পোঁদ মারায় কোনও প্রতিযোগিতা নেই, তাই জবাদিকে তুমি যেমন খুশী জোরে বা আস্তে ঠাপাতে পার। আমি রচনাদিকে জোরেই ঠাপ মারছি। পোঁদের গর্তে বেশীক্ষণ ঠাপ মারা যাবেনা, তাহলে এতক্ষণ ধরে পোঁদ উচু করে থাকতে জবাদি এবং রচনাদি দুজনেরই খূব কষ্ট হবে।”

মৈনাকের কথা শুনে আমি দশ মিনিটের মধ্যে কাজ সেরে ফেললাম এবং বেশ কয়েকটা রাম ঠাপ দিয়ে জবার পোঁদের ভীতর মাল ফেলে দিলাম। মৈনাক ও গোটা কয়েক রামগাদন দিয়ে রচনার পোঁদে মাল ভরে দিল।

আমাদের মাল দুটো মাগীর পোঁদের ভীতর রয়ে গেল। রচনা আমার মুখের সামনে পোঁদ নিয়ে এসে বলল, “অজয়, আমার পোঁদটা ভাল করে দেখে নাও। আজ তোমায় আমার পোঁদ মারার জন্য আর চাপ দিচ্ছিনা। আগামীকাল তুমি কিন্তু আমার পোঁদে বাড়া ঢোকাবে।”

আমি এবং মৈনাক পরপর কয়েকদিন জবা এবং রচনাকে ন্যাংটো করে চোদার সুযোগ পেয়েছিলাম। তারপর থেকে গত ছয় মাস ধরে ছুটির দিনে আমি এবং মৈনাক ওদের বাড়ি গিয়ে পাল্টাপাল্টি করে চুদছি। এর মধ্যে মাসিক হলে একটা মাগীই দুটো ছেলের ঠাপ সহ্য করছে।

Exit mobile version