Site icon Bangla Choti Kahini

নতুন বাংলা চটি গল্প – আদিম নর-নারী – ১ (Bangla choti golpo - Adim Noro Nari - 1)

দুই তরুনীর ফ্যান্টাসি পূরণের Bangla choti golpo প্রথম পর্ব

প্রত্যেকটা মানুষেরই যৌণতা নিয়ে কিছু ফ্যান্টাসি থাকে। যার অধিকাংশই পূরণ হয় না। বিশেস করে এই বাঙালি সমাজে ফ্যান্টাসি পূরণ হয়েছে এমন নর-নারী খুব কম পাওয়া যাবে। পুরুষ, যারা যৌণ ফ্রান্টাসি পূরণ করেছে তাদের বেশিরভাগই সঙ্গিনীকে জোর করে করেছে। কিন্তু স্বাভাবিকভাবে ফ্যান্টাসি পূরণ হয়েছে এমন পুরুষই পাওয়া যায় না, নারীতো দূরের কথা।

অনেকেরেই অনেক ধরনের ফ্যান্টাসি থাকে-যেমন কেউ চোদার সময় কষ্ট পেতে এবং দিতে পছন্দ করে; কেউ শরীরে মুততে বা সঙ্গি-সঙ্গীনির মুত মাখতে পছন্দ করে, কেউ আবার চোদার আগে পোঁদ চাটাতে বা চাটতে পছন্দ করে, কেউবা এনাল সেক্স পছন্দ করে, কেউ আবার খিস্তি পছন্দ করে। এরকম বহু রকমের ফ্যান্টাসি রয়েছে মানুষের। এমনও মানুষ আছে যারা নিজের পোঁদে আঙুল দিয়ে নিজের অর্গাজম পর্যন্ত করিয়ে ফেলে। বহুদিন আগে আমাকে নিয়ে দুই নারীর ফ্যান্টাসি পূরনের গল্প এবার আমি বলবো।

শৈশব থেকে চটি বই পড়ে যে যৌণ শিক্ষা আর পরে ব্লুফ্লিম দেখে যা শিখেছি কলেজ-বিশ্ববিদ্যালয় জীবনে তার সার্থক প্রয়োগ ঘটিয়েছি। মানে অনেক মেয়ের সঙ্গে নানা স্টাইলে চোদাচুদি করেছি। কিন্তু অনেক ফ্যান্টাসি পূরন হয়নি সেটা বলা বাহুল্য। জোর করেও কোন শখ পূরণ করিনি। কারণ তখন সেটা আর মজা থাকেনা-অন্তত আমার কাছে। চোদার সময় জোর জবরদস্তি আমার খুব অপছন্দ।

পড়াশুনা শেষ করে তখন নতুন সরকারি চাকরিতে ঢুকেছি। ওয়াটার ডেভেল্পমেন্ট বোর্ডে। কিছুদিন হেড অফিসে ট্রেনিং নেওয়ার পর আমাকে দূরে একটা গ্রাম সাইডে পাঠিয়ে দেওয়া হলো। পাহাড় ঘেরা একটা গ্রাম। সরকার তখন পাহাড়ি ঝর্ণার পানি নিয়ে কি যেন একটা প্রকল্প করার চিন্তা করছে। সেটা একটা কম্প্রিহেনসিভ স্টাডিজের জন্য আমাকে পাঠানো হয়েছে। প্রায় দুই বছর থাকতে হবে। অত দূরে গ্রামে গিয়ে কিভাবে থাকবো সেটা চিন্তা করতেই মন খারাপ হয়ে গেছে।

রওনা হওয়ার কয়েকদিন আগে কম্পিউটার আর পোর্টেবল হার্ডডিস্কে যতপারি ব্লুফ্লিম ভরে নিয়েছি। এছাড়া ওখানে আর কীইবা করবো। মোবাইল ফোনের নেটওয়ার্ক নাকি ঠিকমতো পাওয়া যায় না। ইন্টারনেট কিভাবে পাবো। যাহোক যথারীতি বাড়ির লোকের কাছ থেকে বিদায় নিয়ে রওনা হলাম। পুরো দিন লাগলো সেখানে যেতে। স্টেশনে আমাকে নেওয়া জন্য অফিসের ছোট বাবু বিপিন কুমার হাজির ছিলো। আমাকে স্টেশন থেকে প্রায় ৩-৪ রকিলোমিটার দূরে বাংলোতে নিয়ে গেল। যেতে যেতে এখানকার কাজ সম্পর্কে ধারণা দিলো।

বাংলোতে পৌছেই মনটা ভালো হয়ে গেল। ছোট্ট একটা বাংলো। সামনে অনেক বড় লন। পেছনে বেশ জায়গা আছে। পাহাড়ের উপরে বাড়িটা। অনেকগুলো ঘর। সার্ভেন্ট কোয়ার্টার আলাদা। সব মিলিয়ে চমৎকার। পাহাড়ের নীচে দিয়ে নদী বয়ে যাচ্চে। তিনটা চাকর আমার জন্য সব সময় থাকবে। বিপিন যখন আমাকে বাংলোর সব ঘর বুঝিয়ে দিচ্ছিলো তখন বাইরে কাদের যেন আওয়াজ পেলাম।

বাইরে এসে দেখি একজন মধ্য বয়স্ক ভদ্র লোক, সাথে তার স্ত্রী আর দুটো যুবতী মেয়ে। মেযে দুটোর বয়স ২৩-২৪ হবে। দারুন দেখতে। যেমন বুকের গঠন তেমন পাছার। চিকন কোমর। দুজনার দুধই ভরাট তবে একটু ঝোলা না।
ভদ্রলোক নিজেই পরিচয় দিলেন। সোমেশ্বর কান্তি। চা বাগানের মালিক। আমার বাংলোর পাশের পাহাড়ে বাড়ি। উনার মেয়ে দুজনার নাম রিমি-সিমি। একজনের বয়স ২৩ আরেক জনের ২৫। রিমি বড়। দূরের একটা কনভেন্ট স্কুলে পড়ে। ছুটিতে এসেছে। সোমেশ্বর বাবুর পরিবার দারুন। রাতে আমাকে তার ওখানে ডিনার করতে বলে আরও কিছুক্ষণ থেকে চলে গেলেন।

রাতে বিপিনকে সাথে নিয়ে ডিনার করতে গেলাম। ভদ্রলোক সৌখিন আছেন। বাড়ি ভর্তি অ্যান্টিকে ঠাসা। মেয়েদুটোর আবার গানের শখ। আমি যতক্ষণ ও বাড়িতে ছিলাম ততক্ষণ ওদের সাথে বেশি আলাপ করলাম। আসলে আলাপের ফাঁকে ওদের শরীর দেখা। বেশ আধুনিক। দুজনাই জিনস আর টি-শার্ট পরা। একটা বসলেই বা ঝুকলে খাঁজ দেখা যায়। আর প্যান্ট যেন পাছার সাথে লেগে আছে। দারুন, তানপুরার মতো।

আমি ডিনার করে ফিরে ঘরে জামা-প্যান্ট খুলে ওদের কথা ভাবতে ভাবতে খেঁচলাম। এই পাহাড়ি পরিবেশে ওদের পেলে দারুন হবে। সেই রাতে জামা-কাপড় ছাড়াই শুয়ে পড়লাম। ঘরে আর কেউ নেই। সকালে ওঠার তাড়া নেই। জয়েন করার দুদিন আগে চলে এসেছি। রাতে ওদের দুজনকে একসাথে বিছানায় চোদার স্বপ্নও দেখলাম।

সকালে ঘুম থেকে উঠে বাইরে হাটতে বেরিয়ে, কিছুদুর যেতেই রিমি-সিমির দেখা পেলাম। আমার দিকে আসছিলো। বললো সকালে। ওদের মা ব্রেকফাস্ট ওদের বাড়িতে করতে বলেছে। নিমন্ত্রণ করতে আসছিলো। আমরা পাহাড়ের নীচে নদীর ধার ধরে কিছুক্ষণ হাটলাম। একবারও চোখ ওদের বুক থেকে সরাতে পারিনি। নদীর পাড় জায়গাটা বেশ চমৎকার। পুরো পাড় জুড়েই জঙ্গল। ওপর থেকে তেমন কিছুই দেখা যায় না। মেয়ে দুটোর সাথে কথা বলতে বলতে জানলাম নদীটা বর্ষায় খুব ভয়ংকর খরস্রোতা হয়ে ওঠে। গরমের দিনে মানে এখন খুবই শান্ত।

আমি যে ওদের বুক দেখছিলাম সেটা ওরা খুব ভালোভাবেই খেয়াল করছিলো। কিন্তু কোন প্রতিক্রিয়া দেখায়নি। জানলাম বয়সের পার্থক্য কম বলে ওরা বন্ধুর মতো। নদীর পাড় ঘুরে ওদের বাড়িতে ব্রেকফাস্ট করে চলে আসার সময় রিমি বললো, দুপরে সদীতে সাঁতার কাটতে যাবে। আমি যাব কীনা। দুটোমেয়ে একসাথে স্নান করতে ডাকছে আর আমি না বলি? বললাম সাঁতার যেহেতু পারি সমস্যা নেই। ও

দেরকে দুপুরে আমার বাংলোতে ডিনারের অফার করলে রাজি হলো। ওদের মা-বাবা যাবে দুটোর দিকে। আমি বাংলোতে ফিরে কুককে ডেকে সব বুঝিয়ে দিলাম। ১২টারা বাজতেই দেখি দুই বোন সালোয়ার-কামিজ পরে হাজির। আমি একটু আশাহত হলাম। একসাথে সাঁতার কাটবো ভাবলাম। বিকিনতো চিন্তা করিনি অন্তত ব্যায়ামের পোশাক পরে আসবে ভেবেছিলাম। আমার মুখ দেখে ওরা যেন কিছু একটা আঁচ করে নিজেদের মধ্যে কি যেন বলাবলি করলো। তার হেসে বললো-চলুন।

আমি নদীর পাড়ে গিয়ে একটা ঝোপের আড়ালে বসলাম। একটা সিগারেট ধরিয়ে বসেছি তখন রিমি বললো ওরা একটু আসছে। দেখলাম পাশের ঝোপে গিয়ে কি যেন ফিস ফিস করছে। শুকনো পাতার ওপর শব্দ হলো। বুজলাম ওরা পানিতে নামার আগে মুতে নিচ্ছে। এদিকে ওই শব্দ শুনে আমার বাড়াটা শিরশির করে উঠলো। চারদিকে নীরাবতা। দুটোর মেয়ের মুতের মোতার শব্দ। ভাবা যায়।

হঠাৎ করে ওরা দুজন সামনে আসতেই চমকে গেলাম। প্যান্টি চেয়ে একটু বড় আর ব্রারমতো পোশাক পরে দুই বোন আমার সামনে হাজির। দুধ যেন ফেটে বেরিয়ে আসছে। গুদের চেরা স্পষ্ট বোঝা যাচ্ছে। আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। এরকম পাহাড়ি জায়গায় অর্ধনগ্ন দুটো মেয়ে আমার দাড়িয়ে। ওহ! এ যেন স্বপ্ন। চোখ ফেরাতে পারছিলাম না।

সিমি বলে উঠলো, “কী দেখছেন। আপনি ভেবেছিলেন, সালোয়ার কামিজ পড়ে নদীতে নামবো।” আমি ধাতস্থ হয়ে বললাম, “না সরকম না। তবে এইড পাগাড়ি জায়গায়, এই পোশাকে।”

রিমি বললো, “এখানে উপর থেকে কিছু দেখা যায় না। নদীর দুপাড়ের ঝোপ। আর এদিকটায় আমরা ছাড়া কেউ আসে না। কোন বিপদ নেই।” বিপদ নেই বলে চোখটা একটা নাচালো মনে হয়। তারপর বললো, “আপনি কি শার্ট-ফ্যান্ট পরেই নামবেন?” আমি বললাম, “না না, তোমরা নামো আমি আসছি।” ওরো যখন ঘুরে নদীর দিকে যাচ্ছে মনে হচ্ছে পাছার দাবনা দুটো দারুন রিদমে নাছছে আর কারও হাতের স্পর্শ চাইছে। আসলে আমার তখন অবস্থা খারাপ। ওদের সামনে প্যান্ট খুলতে (ভেতরে হাফপ্যান্ট আছে) গেলে ঠাটানো বাড়াটা চোখে পড়তো। কেলেঙ্কারি এক শেষ। ঝোপের আড়ালে গিয়ে প্যান্ট খুলে বাড়াটা বের করে খেঁচে নিলাম। তারপর মুতলাম। যে অবস্থা ছিলো না খেঁছলে নামতো না।

খালি গায়ে পানিতে নামতে যাবো দেখি দুই বোন সাতরাচ্চে। পানির নীচে শরীর। আমাকে দেখে তীরে দিকে এসে বললো, “হলো সব ঠিকমতো?” আমি ভ্যবাচেকা খেলাম। “কী হলো, মানে বুজলাম না।” সিমি বললো, “আমরা একটু উঠছি। আবার নামবো” বলে উঠে চলে গেল। আমি আবার ভেজা পাছার নাচুনি দেখলাম। কিছুক্ষণ পর আমিও উঠে গেলাম। দেখি দুইবোন ঝোপের নীচে শুয়ে আছে, তোয়ালে বিছিয়ে আমিও ওদের পাশে গিয়ে শুলাম।

শোয়ার পর কি হল একটু পরেই বলছি …..

Exit mobile version