Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – বাইসেক্সুয়াল সর্দারজী – ২ (Bangla choti golpo - Bisexual Sardarji - 2)

বাইসেক্সুয়াল সর্দারজীর থ্রীসাম সেক্সের Bangla choti golpo দ্বিতীয় পর্ব

সর্দারজী নিজেই দরজা খুললেন. বেশ লম্বা চওড়া বলিষ্ঠ চেহারা. হাতে বালা আর মাথায় পাগড়ি রয়েছে. বছর পঁয়তাল্লিশ বয়স হবে.
সর্দারজী কাকিমাকে দেখেই হেসে বললেন – এসো এসো স্নেহা. আমি জানতাম তুমি পারফেক্ট টাইমেই আসবে.
সর্দারজী একটু পাঞ্জাবী টানে ভালই বাংলা বলেন.
কাকিমা বলল – এই যে এর কথাই আপনাকে বলেছিলাম. এর নাম রতন আমার ভাই.

সর্দারজীর চোখ একটু চকচক করে উঠল আমাকে দেখে. সর্দারজী বলল – বাঃ বেশ এক্সসারসাইজ করা চেহারা তো. তা তুমি কর কি?
কাকিমা বলল – ও এখন কিছু করে না. তবে মডেল হওয়ার চেষ্টা করছে. ফিগার ভালো মনে হয় চান্স পেয়ে যাবে.
সর্দারজী বলল – ভাল ঠিক আছে আমিও তোমাকে আমার কিছু সোর্স দেব.
রুমের মধ্যে আমরা ঢুকে এলাম. সর্দারজী আমাদের জন্য বিয়ার আর স্ন্যাক্সের অর্ডার করল.
সর্দারজী বলল – আগে টাকাপয়সার ব্যাপারটা মিটিয়ে নিই. স্নেহা তোমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নাম্বারটা বল তো.

কাকিমা হেসে বলতেই. সর্দারজী নিজের মোবাইল খুলে ঝটপট টাইপ করতে লাগল. দু মিনিটের মধ্যেই কাকিমার মোবাইলে এসএমএস এল. কাকিমা আমাকে দেখাল যে কাকিমার অ্যাকাউন্টে এক লাখ টাকা ক্রেডিট হয়েছে.
সর্দারজী হেসে বলল – টাকাটা আমার কম্পানির কনসালটিং ফি হিসাবে দেখিয়ে দিলাম. তুমি হচ্ছ আমার বিজনেস কনসালটেন্ট.
ততক্ষনে বেয়ারা বিয়ার আর স্ন্যাক্স দিয়ে গিয়েছিল. কাকিমা চিলড্ বিয়ারে চুমুক দিতে দিতে বলল তাহলে আর দেরি কি আমাদের বিজনেস শুরু করা যাক.
সর্দারজী বলল – উফ গ্রেট, আই অ্যাম সো মাচ এক্সাইটেড টু হ্যাভ ইউ বোথ. বাট অ্যাট ফার্স্ট আই উইল ফাক ইউ অ্যাজ ইজুয়াল অ্যান্ড ইন নেক্সট রাউন্ড রতন উইল জয়েন আস.
কাকিমা বলল – নো প্রবলেম সিংজি. ইয়োর লিবিডো ইজ ভেরি হাই. আই রিয়েলি এনজয় টু ফাক ইউ.
এই বলে কাকিমা আর সর্দারজী দুজনেই হাসতে লাগল.

সর্দারজী আমার দিকে তাকিয়ে বলল – কি রতনবাবু তোমার দিদিকে কখনও আগে ফাক করতে দেখেছো. সি ফাকস রিয়েলি ওয়েল. আই হ্যাভ স্লেপ্ট উইথ মেনি বিউটিফুল উইমেন বোথ ইন ইন্ডিয়া অ্যান্ড অ্যাব্রড বাট ইয়োর সিসটার ইজ দ্যা বেস্ট অফ অল. সি ইজ এক্সপার্ট ইন অল টাইপস অফ সেক্স পজিসনস.
কাকিমা বলল – না ও কখনো দেখেনি. ইন ফ্যাক্ট ও আগে আমাকে কখনও নেকেডই দেখেনি.
সর্দারজী হেসে বলল – দেন ইট ইজ এ গ্রেট চান্স টু সি দিস টুডে. সি হাউ আই ফাক ইয়োর সিসটার দেন অফ কোর্স আই উইল ফাক ইউ টু. আই অ্যাম এ বাই সেক্সুয়াল ম্যান অ্যান্ড আই লাভ ইট!
কাকিমা উঠে দাঁড়িয়ে বলল – হি ইজ রেডি ফর দ্যাট. টুডে ইয়োর ফ্যান্টাসি উইল বি ফুলফিলড.
আমি বললাম – সর্দারজী আমিও দিদির লাইনে নাম করতে চাই. প্রচুর টাকা এই লাইনে.

সর্দারজী বলল – ইয়েস ইউ আর রাইট. আর তুমি বাইসেক্সুয়াল আর গে ম্যানদের সার্ভিস যেমন দিতে পারবে তেমনি অনেক রিচ হাউসওয়াইফরাও তোমার থেকে সার্ভিস নেওয়ার জন্য লাইন লাগাবে. টু মাচ অপরচুনিটি অ্যান্ড মানি. ইউ ক্যান আর্ন ইন বোথ ওয়েজ অ্যান্ড ইউ ক্যান অলসো এনজয় হাই লাইফস্টাইল. আমি তোমাকে দিল্লি বোম্বে শুধু নয় দুবাই, ব্যাঙ্কক অবধি ক্লায়েন্ট পাইয়ে দেব. আর একটু সাহস করে সৌদিতে যদি ব্যবসা করতে পারো তো কথাই নেই. তিন বছর পরিশ্রম করলে সারা জীবনে আর কিছু করতে হবে না.

কাকিমা এদিকে উঠে দাঁড়িয়ে নিজের কাপড় খুলতে শুরু করে দিয়েছিল. শাড়ি সায়া আর ব্লাউজ খুলে শুধু ব্রা আর প্যান্টি পরে রুমের মাঝখানে এসে দাঁড়াল.
আমি সত্যিই আগে কখনও কাকিমাকে কাপড় চোপড় খোলা অবস্থাতে দেখিনি. আজ দেখে বুঝলাম যে কাকিমার ফিগারটা কত সুন্দর. রোজ নিয়মিত ব্যায়াম করে কাকিমা আর স্ট্রিক্ট ডায়েট ফলো করে তাই এমন ফিগার বানাতে পেরেছে. কাকিমা খুব রোগাও না আবার মোটাও না. বাঙালি মেয়েদের মত কোমলতা আছে কিন্তু শরীরে চর্বি নেই. আর গায়ের চামড়া মাখনের মত মসৃণ.

বিছানার উপর বসে সর্দারজী কাকিমার কোমরের দুই দিকে হাত দিয়ে নিজের দিকে টেনে নিল. তারপর শরীরের বিভিন্ন জায়গায় নিজের দাড়িওলা মুখ ঘষতে লাগল. কাকিমা নানারকম দুষ্টু মিষ্টি শব্দ করে সর্দারজীকে আশকারা দিতে লাগল.
একটু পরে কাকিমা সর্দারজীর গা থেকে টি শার্টটা খুলে নিল আর ট্রাউজারটাও কোমর থেকে নামিয়ে দিল. সর্দারজীর শরীরে শুধু একটা জাঙিয়া.

সর্দারজীর গায়ে লোম খুব বেশি. একটু ভুঁড়ি আছে তবে বিশাল না. সর্দারজী কাকিমাকে নিজের গায়ের সাথে চেপে ধরে কিস করতে লাগল. আমি লক্ষ্য করলাম জাঙিয়ার তলায় সর্দারজীর ডান্ডাটা বেড়ে উঠে ধনুকের মত বেঁকে রয়েছে. কাকিমা একবার হাত দিয়ে সেটাকে টিপে দিল.

আমি বুঝতে পারছিলাম আমার সামনেই সর্দারজী আর কাকিমা কোন সঙ্কোচ না করেই সেক্স করবে. এটাও মনে হয় সর্দারজীর একটা ফ্যান্টাসি ছিল যে ভাইয়ের সামনেই বোনের সাথে সেক্স করা.
সর্দারজী কাকিমাকে আদর করতে করতেই ব্রাটা গা থেকে খুলে দিল ফলে কাকিমার বড় বড় দুধ দুটো যেন লাফিয়ে বেরিয়ে এল. দৃশ্যটা দেখে আমিও চনমনে হয়ে উঠলাম.

কাকিমার দুধ দুটো বড় আর উঁচু. নিচের দিকে ঝোলা নয়. কালো কালো বোঁটা দুটো দেখে আমার মনে হল যেন পুরনো আমলের রেডিওর নব. আর বোঁটার চারদিকে গোলাকার বাদামী চাকতিটাও বেশ বড় আকারের আর তার উপরে ডট ডট টেক্সচার.
সর্দারজী বোঁটা দুটোর উপরে চুমু দিল আর চাটল. হাত দিয়ে দুধ দুটোকে ধরে একটু নাড়াচাড়াও করল. তারপর কাকিমাকে ছেড়ে দিয়ে বিছানার উপর উঠে চিত হয়ে শুল. আমি বুঝলাম যে এবার আসল কাজ আরম্ভ হতে চলেছে.
কাকিমা বিছানার উপর ঝুঁকে সর্দারজীর জাঙিয়াটা কোমর থেকে টেনে নামিয়ে নিল. সর্দারজীর পাঞ্জাবী বাঁড়াটা যেন একটা স্প্রিংএর মত লাফিয়ে উঠল. এতক্ষন ওটা বন্দী থেকে যেন হাঁপিয়ে উঠেছিল.

বাঁড়াটাকে হাত দিয়ে একটু আদর করে কাকিমা বিছানা থেকে একটু সরে এল. আমি বিছানার উলটোদিকে একটা সোফায় বসেছিলাম. সোফার সামনের টেবিলে একটা গ্লাসে জল ছিল.
কাকিমা আমার দিকে ফিরে হাতে গ্লাসটা নিয়ে খানিকটা জল খেল. তারপর আমার সামনে দাঁড়িয়েই নিজের কোমর থেকে প্যান্টিটা খুলে ফেলল. তারপর সেটা আমার দিকে ছুঁড়ে দিল.

আমি দেখলাম কাকিমার সম্পূর্ণ ল্যাংটো শরীরের সৌন্দর্য. তীব্র যৌন উত্তেজনায় আমি যেন অবশ হয়ে গেলাম. বুক দুটো তো আগেই দেখেছিলাম এখন আমার চোখে পড়ল কাকিমার মসৃণ তলপেট. আর দুই থাইয়ের মাঝখানের তিনকোনা অংশটা.
কাকিমার নাইয়ের নিচের অংশটি সোজা নেমে গেছে মসৃণভাবে নিচের দিকে. তারপর হালকা চুল শুরু হয়েছে. কিন্তু কাকিমার গুদটা চুলে ঢাকা নয়. তিনকোনা মাংসল বেদীটা পরিষ্কার, সেখানে খুব কম চুল আর নিঁখুতভাবে সেটা গুদের ঠোঁট দিয়ে দুই ভাগে ভাগ করা.

কাকিমা চেরা জায়গাটার উপর একটা আঙুল রেখে আমাকে ফিসফিসিয়ে বলল – কি দেখছিস এটাই আমার অ্যাসেট. সর্দারজী এখন এটা নেবে ভাল করে দেখ.
আমি কোনো কথা বলতে পারলাম না. গলা শুকিয়ে আসছিল. কাকিমা পাক্কা প্রফেশনাল. ল্যাংটো হলেও লজ্জা শরমের কোনো বালাই নেই. কাকিমার কাছে প্রস্টিটিউশন আর পাঁচটা কাজের মতই. কাকিমাকে দেখে বুঝতে পারছিলাম ক্লায়েন্টকে ফুললি স্যাটিসফাই করতে ওর কোনো জুড়ি নেই. এমন এমনি এ লাইনে কাকিমার এত নাম হয়নি.

আমিও বোতল থেকে একটু জল নিয়ে খেলাম. কাকিমা আমার দিকে পিছন ফিরে বিছানার দিকে এগিয়ে গেল. কাকিমার খোলামেলা ভারি ফর্সা মসৃণ পাছাদুটি দুলতে দুলতে আমার শরীরে কাঁপন তুলে দিল.
কাকিমা বিছানায় উঠে সর্দারজীর কোমরের উপর উঠে বসল. তারপর নিজের ডাঁসা পাছাটা তুলে সর্দারজীর বাঁড়াটা হাত দিয়ে ধরে নিজের পুরুষ্টু গুদে সেট করল. তারপর একটা পাছার কাঁপুনিতে সেটা নিজের গুদে পক করে গিলে নিল. কাকিমা এত স্মুথলি এটা করল যে দেখে আমি অবাক হয়ে গেলাম.
আমি আর থাকতে না পেরে উঠে দাঁড়ালাম.

কাকিমা সুন্দরভাবে নিজের পাছাটা নাড়াতে লাগল. দেখলাম সর্দারজী চোখ বুজে মজা নিচ্ছে. কাকিমার গুদের মোটা ঠোঁটদুটো সর্দারজী কালো বাঁড়াটাকে চেপে ধরে ওঠানামা করছিল.
চোদার তালে তালে কাকিমার দুধদুটো দুলে দুলে উঠছিল. আর থাই আর পাছার মাংসপেশীগুলো অদ্ভুতভাবে নড়ছিল. কাকিমার রোজ এক্সারসাইজ করা ফিট শরীরের প্রতিটি অংশ থেকেই স্বাস্থ্যের দ্যুতি ছড়িয়ে পড়ছিল আর রুমে এসি চলা সত্ত্বেও কাকিমার সারা গা ঘামে ভিজে উঠে চকচক করছিল.

আমি কাকিমার মুখের দিকে তাকালাম. কাকিমার মুখে একটা হাসি আর যৌনতৃপ্তির আনন্দ ছড়িয়ে পড়েছিল.
কাকিমাকে দেখে বুঝতে পারছিলাম যে কাকিমা সেক্স করতে কতটা ভালবাসে. সেক্স ভীষন পছন্দ করে বলেই কাকিমা এই প্রফেশনে এত সাকসেসফুল.
কাকিমা সর্দারজীকে চুদতে চুদতেই আমার দিকে তাকিয়ে হাসল আর চোখ মারল.

আমার দিকে তাকিয়ে চোখ মারার পর কি হল Bangla choti গল্পের পরের পর্বে …

এই Bangla choti গল্পটির লেখক “কামনাগল্প”

Exit mobile version