Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – বাইসেক্সুয়াল সর্দারজী – ৩ (Bangla choti golpo - Bisexual Sardarji - 3)

বাইসেক্সুয়াল সর্দারজীর থ্রীসাম সেক্সের Bangla choti golpo তৃতীয় পর্ব

সর্দারজী মিনিট দশেক ইনঅ্যাকটিভ অবস্থায় থেকে কাকিমার চোদন উপভোগ করল. তারপর আস্তে করে কাকিমার কোমর জড়িয়ে ধরে নিজের বুকের নিচে ফেলল. তারপর মিশনারী পজিশনে চুদতে লাগল.
সর্দারজীর লোমে ভরা বিরাট পাছাদুটো ওঠানামা করতে লাগল কাকিমার শরীরের উপরে. কাকিমা নিজের লম্বা লম্বা ফর্সা পা দুটো দিয়ে সর্দারজীর কোমর জড়িয়ে ধরল আর হাতদুটো বাড়িয়ে চেপে ধরল সর্দারজীর পাছাদুটো.

একটা চমৎকার ছন্দে ছন্দে সেক্স চলতে লাগল দুজনের মধ্যে. সেক্সের ব্যাপারে দুজনের মধ্যে যে সুন্দর বোঝাপড়া আছে তা বুঝতে পারছিলাম. সর্দারজীর জোরদার ঠাপগুলো কাকিমা আনন্দের সাথেই গ্রহন করছিল.
কাকিমা মাঝে মাঝেই আমার দিকে তাকিয়ে মিষ্টি হাসছিল তাতে আমি আরো উত্তেজিত বোধ করছিলাম.

খানিকক্ষন যাবার পর সর্দারজীর চোদনের গতি আরো বৃদ্ধি পেল আর কাকিমার মুখ হাঁ হয়ে গেল. আমার দিকে চেয়ে চেয়ে কাকিমা জোরে জোরে যৌনআনন্দের নানারকম সেক্সি শব্দ করতে লাগল. আমি এত গরম হয়ে গেলাম যে মনে হচ্ছিল নিজের বাঁড়াটা বার করে কাকিমার মুখে খিঁচে খিঁচে মাল ফেলি.

এর পরেই কাকিমার সমস্ত শরীর কেঁপে কেঁপে উঠতে লাগল. এবং কাকিমা সর্দারজীকে হাত পা দিয়ে আষ্টে পৃষ্টে চেপে ধরে নিজের পাছাটা জোরে জোরে ঝাঁকাতে লাগল. আমি দেখলাম কাকিমার সমস্ত মুখ লাল হয়ে উঠেছে. মনে হচ্ছে যেন সমস্ত শরীরের রক্ত কাকিমার ফর্সা মুখে এসে জমা হয়েছে. আমি বুঝলাম যে কাকিমার জোরালো অর্গাজম হচ্ছে.

এদিকে সর্দারজীও কাকিমার সেক্সএনার্জির সাথে পাল্লা দিয়ে হাইস্পিডে ঠাপাতে লাগল. বিছানার উপর মনে হতে লাগল যেন একটা যুদ্ধ চলছে. খাটভাঙা চোদাচুদি বোধহয় একেই বলে.
আমি বুঝতে পারলাম যে সর্দারজী এবার মাল আউট করবেন. উনি কোন কনডোম পরেননি তাই মালটা যে গুদেই পড়বে তাতে সন্দেহ নেই. কাকিমা আমাকে বলেছিল যে শুধু বাছা বাছা কয়েকজনের সাথেই কাকিমা বিনা কনডোমে সেক্স করে. সর্দারজীও তাদের মধ্যেই পড়ে.

কিন্তু কাকিমা ঠিক সময়েই সর্দারজীকে থামাল. কাকিমা আস্তে করে বলল – সর্দারজী প্লিজ স্টপ নাও. লেটস ইনভাইট রতন উইথ আস. আয়াম নট সিয়োর সেকেণ্ড টাইম ইউ ক্যান এনজয় ফুললি আফটার ইউ স্পেন্ড ফার্স্ট টাইম.
কাকিমার কথা শুনে সর্দারজী থামল তারপর বলল – ইয়েস ইউ আর রাইট. সামটাইমস ইট ইজ ডিফিকাল্ট টু গেট অ্যান ইরেকশন আফটার ফার্স্ট টাইম. আয়াম গেটিং ওল্ড.

কাকিমা হেসে বলল – চিন্তা করবেন না. ওটা নর্মাল. আর আপনার হোল্ড পাওয়ার খুব হাই. অন্য কেউ হলে এতক্ষনে আমাকে স্পার্ম দিয়ে দিত. ইউ হ্যাভ অলরেডি গিভেন মে ওয়ান গ্র্যান্ড অর্গাজম.
একটু অনিচ্ছা সত্ত্বেও সর্দারজী নিজেকে উইথড্র করল কাকিমার সরেস গুদ থেকে.
কাকিমা আমাকে বলল – নে তুই এবার জামা কাপড় খুলে উঠে আয়. লেটস হ্যাভ এ সলিড ফোরপ্লে.

আমি কাকিমার কথা শুনে নিজের জামা কাপড় খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম. সর্দারজী লালসাভরা দৃষ্টিতে আমার দিকে চেয়ে রইল. ওনার পেনিসটা হার্ড অবস্থাতেই রইল.

কাকিমা বলল নে আয় দুজনে একসাথে সিংজীকে সাক করি. এই বলে কাকিমা সর্দারজীর বাঁড়াটা হাতে ধরে আমার দিকে বাড়িয়ে ধরল. বাঁড়াটা কাকিমার গুদের রস মেখে একেবারে চপচপে হয়ে রয়েছে. আমি আমার ঠোঁট দিয়ে চেপে ধরলাম বাঁড়ার মুণ্ডুটা তারপর চুষতে লাগলাম. তারপর মুখ থেকে বার করতেই কাকিমা সেটাকে চুষতে লাগল. এরপর দুজনেই একসাথে চাটতে লাগলাম. আমি কেমন যেন একটা ঘোরের মধ্যে চলে গেলাম এবং সর্দারজীর ঝোলা বিচি থেকে বাঁড়ার ডগা সবই চেটে দিতে লাগলাম. চাটার সময় মাঝে মাঝে কাকিমার জিভের সাথে আমার জিভ ঠেকে যাচ্ছিল সেটা আমার খুব ভাল লাগছিল.

এরপর কাকিমা আমাকে বিছানায় চিত করে শুইয়ে দিল তারপর আমার পুঁটকিতে কি একটা হড়হড়ে জিনিস মাখিয়ে দিল. সর্দারজী আমার উপর উঠে আমাকে আদর করতে শুরু করল. একজন পুরুষমানুষ হয়ে আরেকজন কামার্ত পুরুষমানুষের আদর অস্বস্তিকর মনে হলেও আমি কাকিমার কথামত নিজেকে মেয়ে ভাবতে লাগলাম. সর্দারজী আমার ঠোঁটে নিজের দাড়িগোঁফ ভর্তি ঠোঁট দিয়ে চুমু দিতে লাগল.

এরপর কাকিমা সর্দারজীর বাঁড়াটা আমার পুঁটকিতে সেট করে দিল আর সর্দারজী ভীষন আনন্দের সাথে নিজের বাঁড়াটা আমার টাইট পুঁটকিতে ঢোকাতে লাগল. আমার একটু ব্যথা লাগলেও আমি কিছু বললাম না. তখন আমার মাথায় কেবল পঞ্চাশ হাজার টাকা ঘুরছিল.

কাকিমা আমাদের দুজনকেই চুমু আর আদর দিতে লাগল আর আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল. কাকিমা মনে হয় একটু চিন্তিত হয়ে পড়েছিল আমার জন্য.
সর্দারজী একটু আগে যেমনভাবে কাকিমাকে ঠাপ দিচ্ছিল একই রকমভাবে আমাকে ঠাপাতে লাগল. এইভাবে খানিকক্ষন আমাকে ভোগ করার পর সর্দারজী বিছানার উপর হেলে পড়ল ফলে এবার আমরা মুখোমুখি সেক্স করতে লাগলাম. সর্দারজী নিজের পা দিয়ে আমাকে কোলবালিশের মত জড়িয়ে ধরল. সর্দারজীর পিছনে কাকিমাও নিজের গদগদে ল্যাংটো শরীরটা ঠেসে ধরল সর্দারজীর সাথে. তিনজনে একসাথে ঠাসাঠাসি করে দুলে দুলে সেক্স করতে লাগলাম. সর্দারজীর মুখ থেকে অদ্ভুত শব্দ বেরিয়ে আসতে লাগল.
কাকিমা হাত বাড়িয়ে সর্দারজীর বিচিদুটো মুঠো করে ধরে টিপতে লাগল আর সর্দারজীর মুখে চুমু দিতে লাগল.
কাকিমা বলল – ইজ ইট বেটার দ্যান মাই পুসি?

সর্দারজী হেসে বলল – বেবি ইয়োর পুসি ইজ দ্য গ্রেটেস্ট পুসি অফ দ্য ওয়ার্ল্ড. সফ্ট, টাইট অ্যান্ড ওয়ার্ম. বাট দিস ইজ এ টোটালি ডিফারেন্ট এক্সপিরিয়েন্স. দ্য গ্রিপিং ইজ অ্যামেজিং. ইট ইজ লাইক এ ভেলভেট গ্লোভ. আই ওয়ান্ট টু গিভ হিম মাই ট্রিবিউট নাও.
খানিকবাদেই বুঝতে পারলাম সর্দারজীর বাঁড়াটা থেকে তরল কিছু আমার ভিতরে প্রবেশ করছে. একই সাথে ওনার শরীরটা কেঁপে উঠতে লাগল আর আনন্দের গোঙানি বেরিয়ে এল মুখ থেকে. বুঝলাম উনি আমাকে ওনার স্পার্ম দিলেন. আমার একটা মিশ্র অনুভূতি হল. আমি গে না তাও একটা শিহরন অনুভব করলাম সর্দারজীর সাথে মিলনে.

আমার সাথে সেক্স শেষ করার পরে সর্দারজী বড়ই হাঁপিয়ে পড়লেন. কিন্তু কাকিমা ছেড়ে দেবার পাত্রী নয়. নিজের গুদ অন্তত একবার সর্দারজীর রসে না ভিজিয়ে যাওয়াটা কাকিমার পছন্দ নয়. একলাখ টাকা খরচ করে সর্দারজীর অন্তত দুটো অর্গাজম প্রাপ্য.
কাকিমা বলল – সিংজি, লেট মি ওয়ার্ক অন ইয়োর পেনিস. বিফোর ফিনিসিং আই ওয়ান্ট সাম অফ ইয়োর ক্রিম ইন মাই পুসি অলসো. ইউ ক্যান ডু ইট এগেন.

বাস্তবিকই এবার সর্দারজীর ইরেকশনে সমস্যা হচ্ছিল. কিন্তু কাকিমার জিভের কারুকার্যে বাঁড়াটাকে আবার চটপট খাড়া করে তুলল. এরপর কাকিমা সর্দারজীর উপর উঠে পিছন ফিরে রিভার্স কাউগার্ল পজিশনে জোরদার সেক্স করতে লাগল.
কাকিমা গোলগাল পাছাটা উঠিয়ে নামিয়ে দারুনভাবে সর্দারজীকে সেক্সের আনন্দ দিতে লাগল. টাইট গুদের মধ্যে লম্বা কালো ডান্ডাটা সরসরিয়ে ঢুকতে বেরোতে লাগল. আমি কি করব ভেবে না পেয়ে চুপচাপ শুয়ে গুদ-বাঁড়া দুটোর ঘষাঘষি দেখতে লাগলাম.
কাকিমা মাঝে মাঝে নিজের ভারি আর চওড়া পাছাদুটোর উপর দুই হাত রেখে দুটোকে দুই দিকে টেনে ধরছিল ফলে কাকিমার খয়েরি কোঁচকানো পুঁটকিটাও পরিষ্কার দেখা যাচ্ছিল.

সর্দারজী সেটা দেখে বলল – ওয়াও স্নেহা ইয়োর ব্রাউন স্টার ইজ অলসো ভেরি বিউটিফুল. ইট ডিজার্ভস এ কিস ফ্রম মি. নাথিং ইজ মোর এক্সাইটিং দ্যান টু অবজার্ভ অ্যান অ্যানাস অফ এ বিউটিফুল উওম্যান.
কাকিমা শুধু হেসে বলল – থ্যাঙ্ক ইউ সর্দারজী. বাট মাই বটম হোল ইজ স্টিল নট রেডি ফর ইয়োর অকুপেশন. ইট ইজ সো স্মল দ্যাট আই কান্ট টেক ইউ দেয়ার.
সর্দারজী হেসে বলল – ইটস ওকে. ইয়োর টাইট অ্যান্ড থ্রবিং পুসি ইজ পারফেক্ট ফর মি. আই রিয়েলি ওয়ান্ট টু এম্পটি মাই লোড দেয়ার.

বেশি সময়ে অপেক্ষা করতে হল না. কাকিমার জোরালো মুভমেন্টের ফলে সর্দারজী গুদে নিজের স্পার্মভর্তি ক্রিম দিয়ে দিতে বাধ্য হল. কাকিমা গুদটা আলতো করে বাঁড়া থেকে খুলে নিতেই সেটার ভিতর থেকে টপটপিয়ে সর্দারজীর ঘন সাদা ক্রিম উপচে পড়তে লাগল.
সর্দারজী যে ফুললি স্পেন্ড হয়ে গিয়েছিল তাতে কোন সন্দেহ ছিল না. কিন্তু আমার বাঁড়াটা পুরো খাড়া অবস্থায় ছিল.
সর্দারজী বলল – স্নেহা সি ইয়োর ব্রাদার ইজ স্টিফ ফর লং টাইম. ডু সামথিং টু হিম. ফাক হিম অর সাক হিম.
আমি ভাবলাম – যাক আমার ভাগ্য বোধহয় এবার খুলল. কাকিমা মনে হয় সর্দারজীর কথায় আমাকে চুদবে.

কিন্তু কাকিমা পাক্কা প্রফেশনাল. কাকিমা বলল – নো সর্দারজী হি ইজ মাই ব্রাদার. আই কান্ট ফাক অর সাক হিম.
সর্দারজী বলল – ওকে বাট ডু সামথিং টু রিলিজ হিম. ডু এ হ্যান্ডজব.
কাকিমা বোধহয় একটু নিমরাজি হয়ে বলল – ওকে অ্যাজ ইউ উইশ.

কাকিমা টেবিল থেকে এক হাতে জলের গ্লাসটা তুলে নিল. তারপর এগিয়ে এসে আমার বাঁড়াটা হাত দিয়ে মুঠো করে ধরে আগুপিছু করতে লাগল. আমি বুঝলাম কাকিমা আমাকে মাস্টারবেট করিয়ে দিচ্ছে. তিরিশ হাজার টাকা না দিলে কাকিমার গুদ মারার কোন চান্স নেই.
খানিক বাদেই আমি আর থাকতে পারলাম না. মুখ দিয়ে শব্দ করে উঠলাম অর্গাজমের জন্য. কাকিমা আমার বাঁড়ার মাথাটা গ্লাসের উপরে চেপে ধরল. আমার আমার বাঁড়া থেকে পচাৎ করে সাদা থকথকে সিমেন বেরিয়ে এসে গ্লাসের জলে মিশতে লাগল. দৃশ্যটা দেখে সর্দারজী খুব খুশি হল বুঝতে পারলাম.

কাকিমা টেবিলের উপর গ্লাসটা রেখে ব্রা প্যান্টি পরে নিতে লাগল. আমিও বুঝলাম কাজ শেষ এবার আমাদের যাবার সময় হয়েছে.
সর্দারজীকে সার্ভিস দেওয়ার দুদিন পরে কাকিমা আমাকে একটা বড় খামে করে পঞ্চাশ হাজার টাকা দিল.
তার মধ্যে কুড়ি হাজার টাকা আমি বাড়িতে পাঠিয়ে দেওয়ার বন্দোবস্ত করলাম. আর হাতে রইল তিরিশ হাজার টাকা.

সেদিন রাতে আমি কাকিমার হাতে তিরিশ হাজার টাকা দিলাম. কাকিমা টাকাটা হাতে নিয়ে একটু হাসল. তারপর বলল – ঠিক আছে চল আজ তোর প্লাগ দিয়েই আমার মোবাইল চার্জ করব. কিন্তু তিরিশ হাজার টাকা উসুল করতে পারবি তো.

আমি বললাম – একবার তোমারটাতে ফিট করতে দিয়েই দেখ না. কিভাবে উসুল করি.
কাকিমা বলল – চল তাহলে তোর ভোল্টেজ কত আজ টেস্ট করে দেখব.
তারপর কাকিমা আমার হাত ধরে নিজের বেডরুমের দিকে নিয়ে চলল. আমার বারমুডার মধ্যে প্লাগটা একটু নড়াচড়া করে উঠল.

সমাপ্ত …

এই Bangla choti গল্পটির লেখক “কামনাগল্প”

Exit mobile version