Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – হ্যাপী নিউ ইয়ার – ১ (Bangla choti golpo - Happy New Year - 1)

বাংলা চটি গল্প – নিউ ইয়ার, নতুন বছরের প্রাক সন্ধ্যায় অর্থাৎ ৩১ ডিসেম্বার সন্ধ্যা এমন একটা দিন ও সময় যে আমাদের সবাইয়ের মনে শুড়শুড়ি দেয়। পুরানো বরের শোক, কষ্ট অভাব অসুবিধা সব শেষ হয়ে গয়ে নতুন বছর যেন সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে এই শুভ কামনা সবাই পরস্পর কে দেয়।

প্রায় ১৫ বছর আগে এই দিনে আমার জীবনে ঘটে যাওয়া এক ঘটনা আমার মনে এখনও নাড়া দেয়। তখন আমার বয়স ২০ বা ২১ বছর হবে। লেখাপড়া শেষ করে সবে চাকরি পেয়েছি। আমরা তিন জন প্রাণের বন্ধু রাজা, রাণা ও আমি একসাথেই চাকরি পেলাম এবং কলকাতায় একটি মেসে একসাথে বসবাস করতে লাগলাম। চাকরী পাবার আগে আমদের তিন বন্ধুর জীবনের একটাই স্বপ্ন ছিল একটা নতুন বাইক কিনব এবং একটা সুন্দরী মেয়েকে বান্ধবী বানিয়ে তাকে বাইকের পিছনে বসিয়ে সারা কলকাতা ঘুরে বেড়াব।

এই মেয়েগুলি হবে প্রচণ্ড সেক্সি ও অপরূপ সুন্দরী, যারা বাইকের দুই দিকে পা দিয়ে বসে পিছন থেকে আমাদের জাপটে ধরে থাকবে যার ফলে ওদের মাইগুলো আমাদের পিঠের সাথে ও দাবনগুলো আমাদের পাছার সাথে ঠেকে থাকবে। রাস্তায় আচমকা ব্রেক মারার ফলে তারা আমাদের সাথে আরো লেপটে যাবে। আমাদের স্বপ্ন শীঘ্রই পুরণ হল।

ব্যাঙ্কের সাহায্যে আমরা তিনজনই বাইক কিনলাম, এবং আমাদের মেসের খুবই কাছে বাস করা তিনটে ফর্সা ও সুন্দরী মেয়ে রূপা, মিতা ও জয়ার সাথে আমাদের আলাপ হল এবং খুব শীঘ্রই রাজা ও রূপা, রাণা ও মিতা এবং আমি ও জয়া ঘনিষ্ঠ বন্ধু হয়ে গেলাম। তিনটে মেয়েই চাকরি করত এবং আমাদের চেয়ে বয়সে একটু বড়ই ছিল। তিনজনই যঠেষ্ট লম্বা, ছিপছিপে, ফর্সা, অপরূপ সুন্দরী ও সেক্সি ছিল। তিনজনেরই ফিগার ৩২, ২৪, ৩৪ এর কাছাকাছি ছিল।

ওরা বেশীর ভাগ জীন্সের প্যান্ট ও গেঞ্জি পরত যার ফলে ওদের সুগঠিত খোঁচা খোঁচা মাইগুলো গেঞ্জির ভীতরে ফুলে থেকে আমাদের মনে লোভ জাগাত। জীন্সের প্যান্ট পরার ফলে ওদের যৌবনে টলমল করা গোল পাছাগুলো আমাদের হাত বোলানোর জন্য আমন্ত্রণ জানাত। যেহেতু তিনটে মেয়েরই কর্মস্থল আলাদা হলেও তাদের বন্ধুর কর্মস্থলের কাছেই ছিল তাই বন্ধু্ত্ব গভীর হয়ে উঠল এবং তারা নিয়মিত বন্ধুর বাইকে চেপে নিজের নিজের কর্মস্থলে যাতাযাত করতে লাগল।

এবং যেহেতু তিনটে মেয়েই মেসে থাকত তাই তাদের রাত করে বাসায় ফেরার উপর কোনও বিধি নিষেধ ছিলনা, যার ফলে ওদের মাই এবং ওদের বন্ধুদের পিঠের মধ্যে দুরত্ব কমতে কমতে কয়েকদিনের মধ্যেই শূন্য হয়ে গেল, এবং আমরা তিনছেলেই যখন তখন কোনো না কোনও অজুহাতে আমাদের নিজের নিজের বান্ধবীর মাই টিপতে লাগলাম। শীঘ্রই রাণা এমন একটা যায়গার হদিস পেল যেখানে মেয়েদের নিয়ে ফুর্তি করার জন্য ঘর ভাড়া পাওয়া যায় এবং তখন আমরা আলাদা আলাদা দিনে আমাদের নিজের নিজের বান্ধবীদের সেখানে নিয়ে গিয়ে তাদের গুদে বাড়া ঢোকাতে আরম্ভ করলাম। আমাদের তিনজনেরই বান্ধবী খুব সেক্সি ছিল তাই তাদের ন্যাংটো করতে আমাদের বেশী সময় লাগেনি, এবং খুব শীঘ্রই ওরা আমাদের কাছে উলঙ্গ হয়ে চুদতে অভ্যস্ত হয়ে গেল।

কিছুদিন পরেই এল বর্ষশেষের সন্ধ্যা। আমরা তিনজনই আমাদের বান্ধবীদের সাথে নিয়ে বাইকে পার্ক স্ট্রীট গিয়ে ফু্র্তি করার পরিকল্পনা করলাম। রূপা, মিতা ও জয়া সাথে সাথেই আমাদের প্রস্তাবে রাজী হয়ে গেল এবং তিনজনেই সেদিন ভীষণ সেক্সি সাজে সাজল। শ্যাম্পু করা খোলা চুল, স্কিন টাইট জীন্সের প্যান্ট, গোল গলার ফুলস্লিভ সোয়েটারও হাইহিল জুতোয় তিনজন সুন্দরী আমাদের ভীতরে আগুন জ্বালিয়ে দিয়েছিল।

তিনটে মেয়েরই খোঁচা খোঁচা মাইগুলো সোয়েটার ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। রাজা রুপাকে, রাণা মিতাকে এবং আমি জয়াকে বাইকের পিছনে বসিয়ে পার্ক স্ট্রীটের দিকে রওনা দিলাম। আজ মেয়েগুলো খুব উত্তেজিত ছিল তাই তিনজনেই নিজেদের বন্ধুদের পিঠে মাই চিপকে দিয়ে এমন ভাবে বসেছিল যে রাস্তার লোকেরা আমাদের তাকিয়ে দেখছিল আর আমাদের ভাগ্যের উপর ঈর্ষ্যা করছিল। মেয়েগুলোরও বোধহয় রাস্তার লোকগুলোকে জ্বালাতে খুব মজা লাগছিল কারণ যখনই কোনও রাস্তার লোক আমাদের দিকে তাকাচ্ছিল মেয়েগুলো তাদের দেখিয় দেখিয়ে নিজের বন্ধুদের বাড়া চেপে ধরছিল।

আমরা ছয়জনে পার্ক স্ট্রীট পৌঁছে খানিকক্ষণ জড়াজড়ি করে রাস্তায় ঘুরলাম তারপর একটা বারে ঢুকে সবাই মিলে ড্রিংক করলাম। তিনটে মেয়েই ড্রিংক করার ফলে বেশী উত্তেজিত হয়ে গেল এবং আমাদের তিন ছেলের মধ্যে যে কোনও ছেলেকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমরা তিন ছেলেই সুযোগ বুঝে এক অপরের বান্ধবীর মাই টিপতে আর পাছায় হাত বোলাতে লাগলাম। আমি রূপা আর মিতার প্রাণ ভরে মাই টিপলাম ও পাছায় হাত বোলালাম, ওরাও খুব আনন্দের সাথে আমায় সেটা করার অনুমতি দিল। আমি যে রূপা আর মিতার মাই টিপছি এটা দেখেও জয়া কোনও প্রতিবাদ করল না কারণ তখন ও রাজা ও রাণা কে দিয়ে মাই টেপাতে ব্যাস্ত ছিল।

গভীর রাত অবধি ফুর্তি আর নাচানাচি করার পর রাজা প্রস্তাব দিল সে রাত আমরা ছয়জনেই বাসায় ফিরবনা বরণ হোটেলে ঘর ভাড়া নিয়ে থাকব। আমরা সবাই ওর প্রস্তাব সমর্থন করলাম। কিন্তূ হোটেলে গিয়ে জানা গেল একটাই ঘর ফাঁকা আছে এবং তাতে চাপাচাপি করে তিনজন অবধি শোওয়া যাবে। আমি বললাম ঠিক আছে আমরা পালা করে নিজেদের বান্ধবীকে নিয়ে থাকব এবং তাদেরকে চুদব। আমার প্রস্তাব শুনে রাণা বলল, “দুর বোকাচোদা, এক জোড়া ঘরের ভীতর চোদাচুদি করবে, অন্য দুই দল বাহিরে থেকে টাইম দেখবে আর ওভার টাইম হয়ে গেলে রেফারির মত সীটি বাজাবে নাকি?

চল, সবাই একসাথে থাকব।” মেয়েগুলো বলল, “ওমা, তাহলে আমরা কোথায় থাকব?” রাণা বলল, “কেন, তোমরা আমাদের উপরে থাকবে বা আমরা ছেলেরা তোমাদের উপর থাকব।” রাণার কথায় আমরা হেসে ফেললাম ও মেয়েগুলো লজ্জা পেয়ে গেল। রাজা মেয়েগুলোকে বলল, “আর ন্যাকামি কোরোনা ত, তোমরা তিনজনেই তোমাদের বয়ফ্রেণ্ডের বাড়া দেখেছ ও তাদের গুদ দেখিয়ে চোদাচুদি করেছ। আজ না হয় তোমাদের বান্ধবীরা কোন বাড়া ঢোকাচ্ছে, সেটা পরীক্ষা করবে। চলো, সবাই ভীতরে গিয়ে কাজকর্ম আরম্ভ করি ও নতুন বছরের প্রথম রাতকে আরো রঙ্গীন করি যাতে সারা বছর আমাদের জোৎসনা রাত হয়।”

বাকিটা পরের পর্বে …..

Exit mobile version