Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – মক্ষীরানী রমা – ১ (Bangla choti golpo - Mokkhirani Roma - 1)

বাংলা চটি গল্প – গা ধুয়ে এসে ,এলো গায়ে দেওয়াল জোড়া আয়নার সামনে দাঁড়িয়ে রমা নিজেকে দেখতে দেখতে ভাবছিলো, আজ রাতে কিভাবে সাজবে।
আজ দুপুরেই গণেশ সরকারের পাঠানো গাড়িতে রমা গণেশের রাজারহাটের ফ্ল্যাটে এসে উঠেছে। সন্ধ্যেবেলা এখানেই গণেশের দুজন গেস্ট আসবে। তাদের মনোরঞ্জনের দায়িত্ব রমার। খুশি করতে পারলে সিনেমায় রোল বাঁধা – তাই এ সুযোগ রমা হাতছাড়া করতে পারবে না।

বুকের খাঁজে পারফিউম স্প্রে করতে করতে রমা নিজের মনে হাসছিল। এই ছত্রিশ -ডি সাইজ নিটোল নরম মাইয়ের খাঁজে যে কি রস আছে , কে জানে ! এই ভরাট বুক আর খাঁজের মোহে কম পুরুষমানুষকে রমা বশ করেনি ! বগল, নাভি , পাছা , কুঁচকি আর বাল-কামানো গুদের মুখেও ভালো করে পারফিউম স্প্রে করে নিল রমা। কামুক পুরুষগুলো মেয়েছেলেদের শরীরের কোথায় কোথায় মুখ ডুবিয়ে গন্ধ নিতে ভালবাসে তা রমা খুব ভালো করেই জানে।

সাধনের সাথে ফুলশয্যার রাতে এই রমাই যে লজ্জায় শাড়ি খোলেনি , এ কথা আজ আর কেউ বিশ্বাস করবে না। বিয়ের পর যেদিন নিজের বরকে রমা পাড়ার রুনাবৌদির সাথে প্রথমবার বিছানায় উঠতে দেখেছিল , সেদিন থেকেই আস্তে আস্তে রমার এই পরিবর্তনের শুরু। রুনাবৌদির মতো খাঁজ দেখিয়ে ,পাছা দুলিয়ে হাঁটাচলা , চোখের চাউনি দিয়ে পরপুরুষের মন ভোলানো , কথায় কথায় ছেনালি ভরা হাসি – এসব আয়ত্ত করতে রমার বেশিদিন লাগেনি। সাধনও সুযোগ বুঝে বৌকে বেশ্যাবৃত্তিতে নামিয়ে দিয়েছিলো পয়সার লোভে। তারপর ক্রমশ রমাও ব্যাপারটা উপভোগ করতে শুরু করলো। আগুনে ঝাঁপ দেওয়া শ্যামাপোকার মতো ব্যাটাছেলেদের নিজের দেহের মোহমায়া দেখিয়ে টেনে এনে , নিত্যনতুন বাঁড়ায় নিজের গুদের খিদে মেটানোর নেশায় মেতে উঠতে বেশিদিন লাগেনি রমার। সেখান থেকে দু -একটা নীল ছবি ; আর তারপর প্রোডিউসারের বিছানা গরম করার পুরস্কার হিসেবে একটা বাংলা সিরিয়ালে মাঝারি মাপের রোল। ….গত ছ ‘-মাসে রমা এই শরীরের দৌলতে কম পয়সা কামায়নি ! গণেশ সরকারের গয়নার দোকানের মডেলিং করতে এসে গণেশকেও এই শরীরের গরমে তাতিয়েছে রমা। তারই পাওনা এই ফ্ল্যাট , আর সিনেমায় নামার সুযোগ।.

দুজন প্রোডিউসারকে আজ একসাথে বিছানায় নেবে , না একে -একে নেবে – রমা ভাবলো একবার।
“যা হবে দেখা যাবে !” – বলে রমা ওয়ারড্রোবটা খুললো , আর গণেশের দেওয়া মোটা সোনার হারটা গলায় পরল ।
রাতে রমা শিফন শাড়ি পরতেই বেশি পছন্দ করে।
লাল না কালো ? খালি গায়ের উপর দুটো শাড়িই ফেলে আয়নায় নিজেকে দেখলো রমা। গণেশের দেওয়া সোনার হারটা নাভি অব্দি ঝুলছে।

“লালের সাথেই সোনাটা মানায় ভালো …. আজ রাতে রেড -হট রমাকে দেখামাত্রই যদি ওই লোক দুটোর ধন না দাঁড়িয়ে ওঠে , তাহলে ওরা পুরুষমানুষই নয় ! ” -আয়নার দিকে তাকিয়ে মুচকি হাসলো রমা।
বসার ঘরের দুই কোনে রাখা টেবিল ল্যাম্প দুটো জ্বালিয়ে , আর সব আলো নিভিয়ে দিলো রমা। ফুলদানিতে রাখা রজনীগন্ধার গন্ধে ঘরটা ম-ম করছে। এই আলো-আঁধারি পরিবেশেই শরীরের খেলা ভালো জমবে ! দুপুরে রমা ডিভিডি প্লেয়ারে একটা বেশ গরম থ্রি-এক্স সিনেমা দেখছিলো – “চিটিং হাউসওয়াইভস উইথ ব্ল্যাক লাভার্স” ; – সেটা এখনো লোড করা আছে। রাতের দিকে দরকার হলে চালানো যাবে।

সন্ধ্যে ঠিক সাতটার সময় কলিং বেল বাজতেই রমা ছুটে গিয়ে দরজা খুললো।
” আসুন গণেশবাবু .. আমি তো সেই কখন থেকে আপনার জন্যে অপেক্ষা করছি !” দরজা খুলে বললো রমা।
“এস রমা , আলাপ করিয়ে দিই – আমার বন্ধু মদন পাল ;টালিগঞ্জের এক নম্বর প্রোডিউসার – লাস্ট তিনটে বই সুপারহিট। ”
-“আর এ হলো বাবলু হালদার ;এখন ভোজপুরি বই করে ,তবে খুব শীগগিরই বাংলা বই বানাবে , আর তাই নতুন হিরোইন খুঁজছে।”
-“আর রমার কথা তো তোমাদের আগেই বলেছি ! .. কদিন বাদেই আমার দোকানের অ্যাডে কলকাতার সব হোর্ডিংয়ে ওকে দেখা যাবে ” – গণেশ সরকার অতিথিদের সাথে রমার পরিচয় করিয়ে দিয়ে সোফায় বসলো।.

রমা আজ লাল রঙে নিজেকে সাজিয়েছে। লাল শিফন শাড়ী , কপালে লাল টিপ্ , রসভরা ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক আর খোলা পেটের নাভির ঠিক উপরে জ্বলজ্বল করছে বুক বেয়ে নেমে আসা মোটা সোনার চেনে ঝোলানো লাল রুবির লকেট। হারটা ছাড়া আর কোনো ভারী গয়না রমা পরেনি। পিঠ খোলা লাল ব্লাউজের কাঁধ আর হাতে নেটের জালির নিচে ফর্সা মসৃন শরীরের আভাস। শুধু মাথায় আলগা করে বাঁধা খোঁপায় একটা সাদা জুঁইফুলের মালা জড়ানো।

তিনটে জোয়ান মদ্দ লোককে নিজের শরীর ভোগ করতে দেওয়ার বাংলা চটি গল্প প্রথম পর্ব

” মদন আর বাবলু – তোমরা কোট -প্যান্ট ছেড়ে একটু রিল্যাক্স করে বসো ; বাথরুমের কাবার্ডে বাড়ির জামা কাপড় সব রাখা আছে ” – গণেশ সরকার অতিথি আপ্যায়নের সব ব্যবস্থাই ফ্ল্যাটে মজুত রেখেছে – ” আমার আবার সন্ধ্যেবেলা লুঙ্গি পরে না বসলে ঠিক মাল খেয়ে আরাম হয়না !” – ভুঁড়িতে হাত বোলাতে বোলাতে বললো গণেশ সরকার ।
“যা বলেছো গণেশ – একটু হাওয়া বাতাস না খেললে শরীর জুড়োয় না !” – দেঁতো হাসি হেসে উত্তর দিলো মদন পাল।
“শরীর জুড়োনোর ব্যবস্থা করার জন্যে তো আমার রমা আছেই !” – রমার ডবকা পাছায় একটা চাঁটি মেরে খ্যাক খ্যাক করে হেসে বললো গণেশ সরকার।
“উমম … গণেশবাবু -বড্ডো অসভ্য আপনি !” – ঠোঁট ফুলিয়ে ছদ্ম রাগ দেখিয়ে বললো রমা।

“আরে রাগ কোরোনা রমা রাণী ! তুমি বরং কিচেন থেকে বরফ আর হুইস্কি নিয়ে এস ; আমরা ততক্ষন তোমার জন্যে রেডি হই ? কেমন ? ” – লোলুপ একটা হাসি দিয়ে রমার পাছাটা আরেকবার টিপে দিয়ে বললো গণেশ।
রান্নাঘরের ফ্রিজ থেকে মদের বোতল আর বরফ বের করে ট্রে তে সাজাতে সাজাতে রমা ভাবছিলো আজ তিন জনের ঠাপ খেতে কেমন লাগবে ! গণেশের মোটা কালো ধনের সুখ রমা আগেই পেয়েছে। এই ষাট বছর বয়েসেও গণেশ যেরকম গুদের সুখ দিতে পারে ,তা অনেক জোয়ান লোকও দিতে পারবেনা। মদন পালের ছোটোখাটো চেহারা দেখে মনে হলো বাঁড়াটা বেশি বড় হবেনা। তবে বাবলু হালদারের চেহারাটা বেশ পেটানো। ধনটাও নিশ্চয় বেশ পুরুষ্টু হবে ! বাবলু হালদারের বাঁড়ার চোদন খাওয়ার জন্যে রমার আর তর সইছিল না।

হঠাৎ ঘাড়ের উপর গরম নিশ্বাস অনুভব করে একটু চমকে উঠলো রমা। ঘাড় ঘোরাতেই দেখলো খালি গায়ে, কোমরে একটা নীল সিল্কের লুঙ্গি জড়িয়ে , গণেশ কখন এসে দাঁড়িয়েছে ঠিক পিছনে। গায়ে ভুরভুর করছে আতরের গন্ধ। .
পিছন থেকে জড়িয়ে ধরে রমার পেট আর নাভী চটকাতে চটকাতে গণেশ মুখ গুঁজে দিলো রমার ঘাড়ে। .
“উমম … কি করছেন গণেশবাবু ? ও ঘরে আপনার গেস্টরা রয়েছে না ?” ঘাড়ে ,গলায় গণেশের চুমু খেতে খেতে আদুরে গলায় বললো রমা।
“ওরা থাকুক গে যাক ! আমার রমারানীর গতরের ছোঁয়া না পেলে এখন আমার চলবে না ! ” – রমার বুক থেকে শাড়ীর আঁচলটা ফেলে দিয়ে ডাঁশা মাইদুটো দুহাতে চটকে দিতে দিতে উত্তর দিলো গণেশ।

“উমম .. আমাকে যে আপনি এখনই গরম করে দিচ্ছেন গণেশবাবু .. অাহ্ হ হ ” – আবেশে চোখ বুজিয়ে ফেলে খসখসে গলায় বলল রমা। লুঙ্গির নিচে দাঁড়িয়ে ওঠা বাঁড়াটা রমার পাছায় ঘষতে ঘষতে গণেশ সরকার এবার রমার ব্লাউজের হুকগুলো একে-একে খুলে দিল, তারপর এক টানে ব্লাউজটা রমার গা থেকে খুলে ফেলে দিলো মাটিতে।

সঙ্গে থাকুন ….

বাংলা চটি গল্প লেখক “সাধন” …

Exit mobile version