Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – মক্ষীরানী রমা – ৩ (Bangla choti golpo - Mokkhirani Roma - 3)

বাংলা চটি গল্প – গণেশ আর বাবলুর চোষন আর চটকানি খেতে খেতে রমা ডান হাতে মদনের বাঁড়াটা নিয়ে খিঁচতে শুরু করলো … আরামে চোখ বুজিয়ে ফেললো মদন পাল। গণেশের মুখ তখন রমার বুক , পেট বেয়ে নেমে এসেছে তলপেটে -গুদের গোড়ায়। বাবলুর জিভও পিঠ বেয়ে নেমে এলো রমার ডাঁশা, ডবকা গাঁড়ের খাঁজে। রমার সামনে আর পিছনে হাঁটু গেড়ে বসে দুজনে মিলে চুষে দিতে লাগলো রমার গুদ আর পাছা। “উমমমম … আআহঃ .. ” আরামে গোঙাতে লাগলো রমা।

বাবলু এবার কোমর ধরে রমাকে শুইয়ে দিলো সোফায় .. তারপর রমার বাঁ দিকের মাইটা মুখে ভরে নিলো। ডান পাশ থেকে মদন পাল মুখে নিলো রমার আরেকটা মাই। আর পা দুটো ফাঁক করে , রমার গুদের গভীরে জিভটা ঠুসে দিলো গণেশ সরকার . “আহ্হ্হঃ .. উমম .. আঃ .. মা গো !” ককিয়ে উঠতে লাগলো রমা আর বাঁড়া মালিশ করতে করতে, শরীরের নেশায় মাতাল তিনজন চোদনা মিলে ভোগ করতে লাগলো রমার যুবতী শরীরের প্রতিটা ইঞ্চি।

“আঃআহঃ .. উমমম। . এটা কখন আমার মধ্যে ঢোকাবেন বাবলুবাবু ? ” – বাবলু হালদারের আখাম্বা বাঁড়াটা এবার বাঁ হাতে ধরে চটকাতে চটকাতে বললো রমা। .
“আমার রাণীর গুদের খিদে পেয়েছে বুঝি ? ” -রমার দুই উরুর মাঝখান থেকে মুখ তুলে ভুরু নাচিয়ে একটা লোলুপ হাসি দিয়ে প্রশ্ন করলো গণেশ। .
“মমমম … পাবে না ?” – দুষ্টু হাসি দিয়ে বললো রমা।
“তাহলে এবার বেডরুমে যাওয়া যাক ?” – প্রস্তাব দিল গণেশ সরকার।
সোফা থেকে উঠে , দুহাতে মদন আর বাবলুর বাঁড়া দুটো ধরে , পাছা দুলিয়ে দুলিয়ে , তিনজন নাগরকে নিয়ে বসার ঘর থেকে বেডরুমে ঢুকলো রমা।

গণেশ সরকার এই বেডরুমটা সোনাগাছির বেশ্যাবাড়ির মতো করেই সাজিয়েছে। সিলিংএ ঝোলানো আলোর হালকা কমলা আভায় ঘরটাতে একটা আলো আঁধারি পরিবেশ তৈরী করেছে। ঘরের ঠিক মাঝখানে কিং-সাইজ খাট। এক পাশের দেওয়ালে মেঝে থেকে সিলিং পর্যন্ত দেওয়াল জোড়া আয়না। জানলা -দরজায় ভারী ভেলভেটের লাল পর্দা। বিছানার মাথার দিকের দেওয়ালে একটা পেইন্টিং – ভিজে সাদা শাড়ীতে স্নানরতা কোনো এক অর্ধনগ্না সুন্দরীর ছবি …
” বাবা .. এ তো পুরো সোনাগাছির সুচরিতার ঘর বানিয়েছ গণেশ !” – মদন পাল মন্তব্য করল। সুচরিতা মদনের বাঁধা মেয়েছেলে। সপ্তাহে বার দুয়েক সুচরিতার গরম গায়ে গা লাগিয়ে না শুলে মদনের চলেনা। গণেশও মাঝে মাঝে সেখানে যায়।
“আমার রমারানীর গতরের স্বাদ পেলে তোমার ওই সুচরিতাকে ভুলে যাবে হে !” – রমার মাংসল নিটোল পাছা দুটো একটু টিপে দিয়ে বললো গণেশ। .

তিনটে জোয়ান মদ্দ লোককে নিজের শরীর ভোগ করতে দেওয়ার বাংলা চটি গল্প তৃতীয় পর্ব

“উমম .. অসভ্য কোথাকার !” – পাছায় ঢেউ খেলিয়ে , খিল খিল করে হেসে উঠে বলল রমা। তারপর লাল স্যাটিনের বেডশীটে মোড়া বিছানায় নগ্ন দেহটা এলিয়ে দিয়ে চোখ মেরে তিন নাগরকে ডাকলো – ” এবার আসুন ! ..আমার এই গতরের আগুন যে এখনো নেভেনি ! কে নেভাবেন ? …. আসুন ?”
সঙ্গে সঙ্গে তিন জন মিলে ঝাঁপিয়ে পড়লো রমার ল্যাংটো, কামে জর জর শরীরটার উপর …
মদন পাল , রমার মাথার দুপাশে পা রেখে হাঁটু মুড়ে বসে বাঁড়াটা ভরে দিল রমার মুখে। বাবলু হালদার রমার বুকের খাঁজে মুখ ডুবিয়ে রমার মাই দুটো পাগলের মতো চুষতে আর চটকাতে লাগলো।
” আঃ .. উমম ” – চোখ বন্ধ করে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরলো রমা আর ডান হাত দিয়ে খিঁচে দিতে লাগলো বাবলু হালদারের ধন।

“বাড়ির মালিক হিসেবে আজ রাতে আমিই তাহলে প্রথমে লাগাই ?” – কামুক একটা হাসি দিয়ে ,রমার পা দুটো ফাঁক করে , গণেশ সরকার মোটা কালো ধনটা সোজা ঢুকিয়ে দিলো রমার বাল কামানো রসালো গুদের ভিতর .. “উমম ” … “আআহঃ ” ….মমম ” ককিয়ে উঠতে লাগলো রমা ; গণেশের ঠাপের তালে তালে।
“আহ্হ্হঃ .. ” রমার চোষন খেতে খেতে হঠাৎ চেঁচিয়ে উঠলো মদন পাল – ” আমার হয়ে যাচ্ছে .. আঃআঃ ” – মুখ থেকে বাঁড়াটা বের করতে না করতেই মদনের ফ্যাদা ছড়িয়ে ছিটিয়ে পড়লো রমার মুখে , চোখে , কপালে ..
“তোমার তো শীঘ্রপতনের জন্যে ডাক্তার দেখানো উচিত মদন !” – রমাকে ঠাপ মারতে মারতে রসিকতা করল গণেশ।
মদন বিছানা থেকে নেমে বাথরুমে যেতে গণেশ রমাকে বলল … ” এবার তুমি আমার বাঁড়ায় বসে একটু ঠাপ নেবেনা রমারানী ? ”
“আপনি চাইলে কি করে না বলি বলুন গণেশবাবু ?” – ঢলানি হাসি দিয়ে মাই দুলিয়ে বললো রমা।

” আমি তাহলে এবার তোমাকে পিছন থেকে নেবো রমা ডার্লিং ” – বাবলু হালদার বলে উঠলো সাথে সাথে – “এরকম ডাঁশা পাছাওয়ালা মেয়েছেলের গাঁড়ে না ঢোকালে আমার আবার ঠিক সুখ হয়না ! ”
” কি গো ? আপত্তি নেই তো ? আমি আবার জোর করে এসব করতে মোটেই পছন্দ করিনা ! ” রমার থুতনিটা দু-আঙুলে ধরে মুখটা তুলে আদুরে আদুরে গলায় জিজ্ঞেস করলো বাবলু।
নিজের বরের আট ইঞ্চি ধন রমা অনেকবারই গাঁড়ে নিয়েছে , তাই বাবলু হালদারকে দিয়ে গাঁড় মারাতেও রমার কোনো আপত্তি ছিল না।
“আপত্তি কিসের বাবলুবাবু ? আজ রাতে আপনাদের সব রকম সুখ দেবার জন্যেই তো রয়েছি আমি। যা চাইবেন মুখ ফুটে বললেই পাবেন , লজ্জা করবেন না যেন !” – বাবলুকে চোখ মেরে উত্তর দিলো রমা।

এবার গণেশ সরকার পোঁদের নিচে একটা বালিশ ঢুকিয়ে , বাঁড়া ঠাটিয়ে বিছানায় শুলো , আর রমা গণেশের কোমরের দুপাশে পা রেখে বসে আখাম্বা ধনটা আস্তে আস্তে ঢুকিয়ে নিলো নিজের গুদে । তারপর ঝুঁকে পড়ে , পাছা উঁচিয়ে , চুচিদুটো ভরে দিলো গণেশের মুখে। বাবলু হালদার তখন রমার উঁচু পাছা ফাঁক করে , প্রথমে গাঁড়ের ফুটোয় ভালো করে থুতু মাখিয়ে দিলো , আর তারপর পিছন থেকে কোমর ধরে , রমার পোঁদের ফুটোয় নিজের আখাম্বা বাঁড়াটা আস্তে আস্তে ঠুসে দিলো।
“আহঃ আআআআ মা গো আআ … ” গাঁড়ে আর গুদে একসাথে ঠাপ নিতে নিতে চিৎকার করে উঠতে লাগলো রমা।

মাথার খোঁপাটা খুলে দিয়ে, বাবলু হালদার এবারে রমার খোলা চুলের মুঠি এক হাতে টেনে ধরে ঘপাঘপ ঠাপ মারতে লাগলো রমার পোঁদে। আর গণেশ সরকার রমার কোমরটা শক্ত করে ধরে ,গুদের ভিতর ধনটা পিস্টনের মতো ঢোকাতে থাকলো। ঠাপের তালে তালে রমার বাতাবি লেবুর মতো মাইজোড়া নেচে নেচে উঠছিল। ঘামে ভিজে উঠতে লাগলো তিন জনের শরীর। রমার মাইয়ের খাঁজ থেকে টপ টপ করে ঘাম পড়তে লাগলো গণেশের লোমশ বুকে ..
“কি গো চুদমারানী রমারানী ? জোড়া ধনের চোদন খেতে কেমন লাগছে সোনা ?” – রমার ডাঁশা মাইদুটো দুহাতে চটকাতে চটকাতে চোখ নাচিয়ে প্রশ্ন করল গণেশ – “মস্তি হচ্ছে তো ?”
“উমমম , দারুন মস্তি হচ্ছে গণেশবাবু ..আরও জোরে ঠাপ দিন না … প্লিইইইজ .. মেরে ফেলুন আমাকে . … আঃআঃ ” চোখ বুজিয়ে চোদন খেতে খেতে চিৎকার করে বলল রমা।

“এমন নধর গাঁড় আমিও কোনো দিন পাইনি গো সোনা। বিয়ে করা মেয়েছেলে যে এমন খানকী মাগী হতে পারে তা তোমাকে না দেখলে বিশ্বাসই হত না ডার্লিং ! ” – রমার গাঁড় ঠাপাতে ঠাপাতে বলল বাবলু হালদার।
” আঃআঃ .. একজনকে দিয়ে আমার হয়না যে বাবলুবাবু .. আমি বেশ্যা … আঃআঃ …. যত খুশি ভোগ করুন আমাকে .. উমমম .. আআহ ” বাবলুর ঠাপের সাথে সাথে ককিয়ে উঠতে লাগলো রমা।

সঙ্গে থাকুন ….

বাংলা চটি গল্প লেখক “সাধন” …

Exit mobile version