Site icon Bangla Choti Kahini

বায়ো কেমিস্ট্রি পড়ুয়ার যৌন কেমিস্ট্রি- চোদন পার্টি – ৯ (Bangla Choti Group Sex - Chodon Party - 9)

Bangla Choti Group Sex – হঠাৎ আমার মোবাইল ফোনটা বেজে উঠলো। এই রিংটোনটা আমি চিনি – এটা রূপার। কালকের পর থেকে রূপাকে জানানো হয়নি আমার ভাইকে দিয়ে চোদানোর ঘটনা। ফোন তুলতেই রূপা খুব উত্তেজিত হয়ে বললো – ঝুমা! দারুন খবর আছে ! এতদিনে আমার স্বপ্ন সত্যি হলো – আঃ আঃ। ..

আমার কেমন যেন সন্দেহ হলো। বললাম – কিরে ঠাপ খাচ্ছিস নাকি ?
– ঠিক ধরেছিস ! এখন আমার গুদে একটা আখাম্বা বাঁড়া। ডগি -স্টাইলে চোদাচ্ছি। ..আঃ আঃ আরো জোরে ..
– ওয়াও ! দারুন ব্যাপার তো ! আমারও কিন্ত দারুন খবর আছে। এখন পোঁদে বাঁড়া নিয়ে ব্রেকফাস্ট করছি
– ওয়াও – কাকে দিয়ে চোদাচ্ছিস ? ভাই?

ভাই আমার পোঁদে বাঁড়া ঢুকিয়ে মাইগুলো টিপছিল। রূপা ফোন করেছে বুঝতে পেরে বলতে লাগলো – দিদি আমি রূপাদিকে চুদবো।

আমি রূপাকে বললাম – কে আবার ! শুনতে পারছিস না? তোকেও চুদবে বলছে
– তাহলে চলে আই তাড়াতাড়ি ভাইকে নিয়ে। তোর একসাথে গুদে আর পোঁদে দুটো বাঁড়া নেওয়ার ফ্যান্টাসিটা আজ সত্যি হয়ে যাবে।
– ভাইকে নিয়ে যাবো?
– নাতো কি? আমিও চোদাবো তো তোর ভাইকে দিয়ে – তুইও নতুন বাঁড়া পাবি। আর তোর ভাই আরেকটা গুদ ও পেতে পারে সারপ্রাইস !
– ঠিক আছে আসছি তাহলে আমরা দুজনে

রূপা ফোন রাখার আগে বললো – শোন তোর ভাইয়ের দারুন পর্ন মুভি কালেকশন আছে না? ওটার ডিস্ক টা নিয়ে আসিস

আমি ফোন রেখে ভাইকে বললাম – যাবি তো রূপার বাড়িতে? তোর ওকে চোদার স্বপ্নটা আজ সত্যি হতে পারে।

ভাই আমার মাইদুটো জোরে টিপতে টিপতে বললো – নিশ্চই যাবো ! ওঃ রূপাদির গুদটা দেখার আমার কতদিনের ইচ্ছে – ওটাএ বাঁড়া ঢোকাবো আজ

আমি বললাম – নতুন গুদ পেয়ে আমার গুদতো আর ভালো লাগবে না?
– ইস ! কখনোই না – তোর গুদটা সবার সেরা গুদ। এই গুদে তো রোজ একবার বাঁড়া না ঢোকালে আমার চলবে না – এই বলে ভাই আমার গুদটা টিপে দিলো।
– ঠিক আছে মনে থাকবে কিনা দেখবো ! এখন তাড়াতাড়ি চল।

আমরা দুজনেই তাড়াতাড়ি ব্রেকফাস্ট খেয়ে নিলাম। খাওয়া হয়ে গেলে ভাই আমার পোঁদ থেকে বাঁড়া বের করলো। এখন আর ঠাপ মেরে মাল ফেললো না কারণ যা মনে হচ্ছে আজ দারুন চোদাচুদি হবে রূপা আর ওর দাদার সাথে। ভাই আমায় একটা টাইট স্লাক্স আর টি-শার্ট পরিয়ে দিলো। স্লাক্সটা এতটাই টাইট যে আমার গুদের খাঁজগুলো দেখা যাচ্ছিলো উপর দিয়ে। টি-শার্টটা একটু বড় থাকায় কিছুটা ঢাকা পড়েছিল গুদটা। চোদাচুদিতে যাবার জন্য এটাই ভালো। ভাই একটা জিন্স আর টি-শার্ট পরে ওর পর্ন মুভির ডিস্কটা নিয়ে নিলো। তারপর আমরা একটা ট্যাক্সি করে রূপার বাড়িতে চললাম। ট্যাক্সিতেও ভাই আমার গুদে হাত দিচ্ছিলো স্ল্যাক্সের উপর থেকেই।

আমি বললাম – এই কি হচ্ছে এটা ?

ভাই আমার কানে কানে বললো – তোর গুদটা যা লাগছে না ! হাত না দিয়ে থাকতে পারছি না। সুমনদা তোকে দেখেই হিট খেয়ে যাবে।

রূপার বাড়িতে পৌঁছে কলিং বেল টিপতেই রূপা দরজা খুলে দিলো। আমাদের দুজনকে দেখে হেসে বললো – আয় তোদের জন্যই ওয়েইট করছি।

রূপাকে দেখতে দারুন লাগছিলো – ঘাড় অবধি ছাঁটা চুলগুলো একটু এলোমেলো – একটা শর্টস আর টপ পরে আছে – দেখেই মনে হচ্ছে এক্ষুনি চুদিয়ে এসেছে। আমি রূপার কোমর জড়িয়ে ধরে বললাম – কিরে খুব মজা করছিস না?

রূপা আমার পোঁদের উপর হাত রেখে বললো – তুইও করবি।

আমরা ভেতরে আসতে দেখি সুমনদা বসে আছে – কিন্ত তার সাথে রূপার মাও। সোনালী কাকিমা যে এখন বাড়িতে থাকবে ভাবিনি। আমি ভেবেছিলাম সোনালী কাকিমা বাড়িতে নেই সেই সুযোগে সুমনদাকে দিয়ে রূপা চুদিয়ে নিয়েছে।

সোনালী কাকিমাকে দেখতে দারুন – খুব সেক্সি ফিগার – না বললে মনে হবে রূপার দিদি। একটা নাইটি পরে বসে ছিল সুমনদার সাথে সোফায়। ভেতরে কিছু পড়েনি। মাইগুলো আগেও দেখেছি বেশ বড় আর টাইট। মাইয়ের খাঁজটা দেখা যাচ্ছে। আমি ভাবছি ব্যাপারটা কি!

রূপা বললো – দে তোদের স্পেশাল মুভি র ডিস্ক। সবাই দেখবার জন্য বসে আছে।

আমি তো অবাক হয়ে গেলাম রূপা এতো খোলাখুলি সব বলেছে সোনালী কাকিমার সামনে। ভাই ডিস্কটা বের করে টিভির সাথে লাগাতে গেলো। রূপা আমায় হাত ধরে টেনে সোনালী কাকিমা আর সুমনদার মাঝখানে বসিয়ে দিয়ে বললো – সুমনদা তোমার ঝুমাকে মনে আছে তো?

সুমনদা আমার পিঠে হাত রেখে বললো – হ্যাঁ আগে তো একবার দেখা হয়েছিল। তবে এখন আরো সুন্দর হয়েছে

রূপা আমার আর কাকিমার মাঝখানে বসে পরে বললো – সুন্দরএর সাথে সেক্সিও হয়েছে বল !

সুমনদা আমার হাতটা একটু চেপে বললো – সে তো বটেই।

কাকিমা বললো – তোরা খুব দুস্টুমি করিস শুনলাম।

এই রে রূপা কি সোনালী কাকিমাকে আমাদের লেসবো করার কথা সব বলে দিয়েছে ?

ভাই ডিস্কটা লাগিয়ে রিমোট দিয়ে টিভিটা ও করে আসতেই সোনালী কাকিমা ওকে পাশে বসিয়ে বললো – তুই তো অনেক বড় হয়ে গেছিস দেখছি !

মুভিটা একটা থ্রী-এক্স গ্রূপ-সেক্সের মুভি। শুরু হতেই দেখাচ্ছে দুটো ছেলে আর তিনটে মেয়ে একসাথে চুমু খাচ্ছে স্মুচ করে। ছেলেগুলো মেয়েগুলোর মাই তে হাত দিলো। তারপর আস্তে আস্তে টিপছে জামার উপর দিয়েই। মেয়েগুলো ও ছেলেদের বাঁড়াটা টিপছে প্যান্টের উপর দিয়ে।

রূপা বললো – দারুন মস্তির মুভি মনে হচ্ছে। আমাদের জন্য দারুন।

সুমনদা বললো – সোহমের তো মনে হচ্ছে দারুন কালেকশন।

একটু পরেই মুভিতে সবাই সবার জামা কাপড় খুলে ল্যাংটো করে দিলো। মেয়েগুলোকে দারুন সেক্সি দেখতে। গুদের বাল শেভ করা। ছেলেগুলোর ও বাঁড়া বিশাল। অলরেডি হিট খেয়ে খাড়া হয়ে গেছে। ওরা মেয়েগুলোর মাই টিপতে টিপতে এবার গুদেও হাত দিলো। আমারও দেখতে দেখতে বেশ হিট উঠে যাচ্ছিলো – এরপর আমাদের এখানে কি হবে সেটা ভেবে আরো।

হটাৎ রূপা বললো – আরে তোর কি জল বেরিয়ে গেলো? বলে আমার টি-শার্টটা তুলে স্লাক্সএর উপর দিয়েই আমার গুদটা দেখালো। আমার গুদটা একটু ভিজে গিয়েছিলো ঠিকই। আমি লজ্জা পেয়ে বললাম – ধ্যাৎ ! কে বলেছে ?

রূপা এবার সুমনদার হাতটা নিয়ে আমার স্ল্যাক্সের উপর দিয়ে আমার গুদের উপর রেখে বললো – সুমনদা তুমি দেখো তো – ঝুমার গুদটা ভিজে গেছে না?

রূপা সুমনদা আর ওর মার সামনেই গুদ বলতে আমি অবাক হলাম। সুমনদাও সুযোগ পেয়ে আমার গুদটা টিপে গুদের চেরায় স্ল্যাক্সের উপর দিয়েই আঙুলটা ঘষে বললো – প্যান্টের উপর দিয়ে তো ভালো করে বোঝা যাবে না খুলে না দেখলে – তবে মনে হচ্ছে যেন একটু ভেজা। তাই নাকি ঝুমা?

আমি লজ্জা পেয়ে হেসে বললাম – যাঃ মোটেই না

রূপাও এবার আমার মাইতে হাত দিয়ে বললো – ঠিকই তো কিকরে বোঝা যাবে? প্যান্ট এর নিচে যদি প্যান্টি থাকে ?

আমি বললাম – না প্যান্টি নেই

সুমনদা আমার গুদের উপর আঙুলটা ঘষতে ঘষতে বললো – হ্যাঁ তাই মনে হচ্ছে – নাহলে চেরাটা এতো ভালো করে বোঝা যায় না উপর থেকে। কিন্ত তাও তো না খুলে দেখলে বোঝা যাবে না কতটা ভিজেছে

রূপা আমার মাই টিপে বললো – ঝুমা তোকে কিন্ত এবার স্লাক্সটা খুলে দেখাতেই হবে। নাহলে সুমনদা কিকরে বুঝবে তোর গুদটা কতটা ভেজা?

আমি আরো লজ্জা পেয়ে বললাম – যাঃ আমার খুব লজ্জা করবে।

Exit mobile version