Site icon Bangla Choti Kahini

গ্রুপ সেক্সের বাংলা চটি গল্প – সব্জীওয়ালির প্রত্যাবর্তন – ৩ (Bangla Group sex choti - Sobjiwalir Protyaborton - 3)

Bangla Group sex choti – আমি পাশের ঘরে বসে টীভী দেখছিলাম। কিছুক্ষণের মধ্যেই ঘরের ভীতর থেকে রীতার আনন্দ মিশ্রিত গোঙ্গানি শুনতে পেলাম। একটু বাদে ঘরের ভীতর থেকে ভচভচ শব্দ শুনতে পেলাম। বুঝতেই পারলাম দেবাশীষ রীতাকে ঠাপাচ্ছে।

প্রায় এক ঘন্টা বাদে দেবাশীষ জামা প্যান্ট পরে ঘর থেকে বেরুলো এবং আমায় বলল, “উঃফ, মাগীর কী ভীষণ সেক্স! তুই কি করে এটাকে পটিয়ে ছিলি? এই মাগীকে তো রোজ ঠাপালে ভাল হয়।” একটু বাদে রীতা ঘর থেকে বেরুলো। ওর পরনে ছিল শুধু প্যান্ট, মাইগুলো সম্পুর্ণ অনাবৃত ছিল এবং হাঁটার ফলে সেগুলো দুলছিল।

রীতা মুচকি হেসে বলল, “সুবীর, তুমার দোস্তের ভীষণ সেক্স আছে। দেবাশীষ কি জোরসে হামার চুঁচী দাবাচ্ছিল রে ভাই! দেখো, হামার চুঁচী গুলো লাল হয়ে গেছে। তুমার দোস্তের লংডটা বেশ বড় ঔর মোটা আছে। তুমি তো আমায় শুধু একভাবে শুইয়ে চুদলে, তুমার দোস্ত পুরো পয়তাল্লিশ মিনিট তক হামাকে শুইয়ে, বসিয়ে, খাড়া করিয়ে, সামনে ঝুঁকিয়ে, সীধা করিয়ে, উল্টা করিয়ে, হামায় নিজের উপর বসিয়ে বিভিন্ন ভাবে চুদেছে। এমনকি আমার গাঁড়টাও মেরে দিয়েছে। শেষে আমার বুরমে এক কটোরি সাদা গরম আইসক্রীম ঢেলে দিয়েছে। দেবাশীষ যখন মাল ঢালছিল, যেন থামছিলই না। হামি সাফ করার জন্য বুরের নিচে হাত দিয়ে বাথরুমে গেছি তখন হামার হাতের উপর বহুত মাল পড়েছে।”

আমি বললাম, “রীতা ভাভী, দেবাশীষের চোদার ফলে তোমার ব্যাথা লাগেনি ত?”

রীতা হেসে বলল, “আরে না না, দেবাশীষ হামায় খূব খূব আনন্দ দিয়েছে। হামি ওর সাথে খূব মস্তী করেছি। হামার বহুত ভাল বুর মালিশ হয়েছে। কাল ভী হামি ফ্রী আছি, কোনও দেবরের বুকিং নেই। তোমরা কি কালকেও হামায় চুদতে চাও?”

আমি আর দেবাশীষ আগামীকাল আবার রীতাকে ন্যাংটো করে চোদার জন্য এক কথায় রাজী হয়ে গেলাম। রীতা ব্রেসিয়ার আর টী শার্ট পরে নিয়ে বলল, “ঠিক আছে, কাল এই সময় আবার হামি আসব। তুমলোগ নিজের লংড তৈরী রাখবে। কালকেও হামার বুরমে তুমাদের অনেকটা করে গরম আইসক্রীম ঢালতে হবে। এখন আমি বাড়ি যাচ্ছি।” রীতা আমাদের গালে চুমু খেয়ে বাড়ি চলে গেল।

রীতা চলে যাবার পর আমি দেবাশীষ কে বললাম, “তুই তো রীতা কে হেভী চুদেছিস রে! রীতা তো নিজেই বলে গেল। আমি তো কুড়ি মিনিটেই কেলিয়ে গেলাম কিন্তু তুই মালটাকে এতক্ষণ ধরে কি ভাবে ঠাপালি, রে?”

দেবাশীষ বলল, “আমি মাগীটাকে ঠাপাতে গিয়েই বুঝলাম এই মাগী চোদনে ভীষণ অভিজ্ঞ আর সেক্সি, তাই পাঁচ মিনিটেই আমার বাড়া থেকে মাল নিংড়ে বার করে নেবে। আমি ঐজন্য মাগীটাকে বার বার আসন পাল্টে পাল্টে ঠাপালাম যাতে বেশীক্ষণ ধরে রাখতে পারি। পিছন দিয়ে চুদতে গিয়ে দেখলাম মাগীর পোঁদটা ভারী সুন্দর। গর্তের সাইজ দেখে বুঝতেই পারলাম মাগী অনেক বার গাঁড় মারিয়েছে তাই আমিও ওর গাঁড় মেরে দিলাম।”

পরের দিন সন্ধ্যায় ঠিক সময় রীতা নিজেই দেবাশীষের বাড়ি এল। আমি সেখানে আগে থেকেই অপেক্ষা করছিলাম। রীতা ঘরে ঢুকেই আমাকে এবং দেবাশীষকে একসাথে জড়িয়ে ধরে চুমু খেল যার ফলে ওর ডাঁসা মাইগুলো আমাদের বুকের সাথে চেপে গেল।

ভাভী চোদন উৎসব পালনের Bangla Group sex choti তৃতীয় পর্ব

রীতা মুচকি হেসে বলল, “হায় লেড়কোঁ, তুমাদের লংড খাড়া হয়ে আছে ত? দুজনেই তো হামাকে চুদতে তৈরী আছ। আচ্ছা এক বাত বলি, তুম দুজনেই হামাকে চুদেছ এবং হামি তোমাদের দুজনের সামনেই নংগা হয়েছি ঔর তোমাদের নংগা দেখেছি। তোমরা তুমাদের দুজনের সামনে লংড নিকালতে লজ্জা পাচ্ছ কেন? তোমাদের দুজনেরই লংড তো খূব বড় ঔর হেভী আছে। তুমরা লজ্জা কাটিয়ে নংগা হয়ে গেলে আমরা তিনজনে একসাথে চোদাচুদি করব।”

আমি দেবাশীষের সামনে বাড়া বের করতে একটু ইতস্তত করছিলাম, দেবাশীষেরও একই অবস্থা, কিন্তু রীতা ভাভী জোর করেই আমাদের প্যান্টের চেন নামিয়ে বাড়া বের করে দুহাত দিয়ে ধরে চটকাতে লাগল এবং বলল, “আরে, তুমরা দুজনেই তো মরদ আছ, লংড বের করতে কিসের শরম? দুজনেরই ঝাঁট তো খূব ঘন ঔর কালো আছে। হামার ঘন ঝাঁট ওয়ালা লেড়কাদের কাছে চুদতে খূব ভাল লাগে।”

দেবাশীষ জিজ্ঞেস করে বসল, “সুবীর, ঝাঁট আবার কি?” আমি হেসে বললাম, “বাংলায় যেটাকে বাল বলা হয়, হিন্দিতে সেটাকেই ঝাঁট বলা হয়। ভাভী তো অবাঙ্গালী, তাই ঝাঁট বলছে।” আমাদের কথোপকথন শুনে রীতা খিলখিল করে হেসে ফেলল।

ভাভীর ইচ্ছায় আমরা ভাভীকে এবং ভাভী আমাদের দুজনকে সম্পুর্ণ উলঙ্গ করে দিল। ভাভী দুইহাতে আমার এবং দেবাশীষের ঠাটিয়ে ওঠা বাড়া ধরে আয়নার সামনে দাঁড় করিয়ে হেসে বলল, “কিঁউ ভাই দেবর লোগ, শীশার সামনে ভাভীর দুদিকে নংগা হয়ে দাঁড়াতে কেমন লাগছে? ভাভীর চুঁচীগুলো তোমাদের শরীরের সাথে ঠেকে আছে। হামার তো খূব মজা লাগছে।”

আমি এবং দেবাশীষ রীতার মাই টিপে বললাম, “আমাদেরও ভাভীর চুঁচী গায়ে ঠেকিয়ে দাঁড়াতে খূব মজা লাগছে।”

রীতা বলল, “শোনো, তুমরা দুজনেই হামায় চোদ দিয়েছ। আজ কুছ নতুন করি। আজ হামি তুমাদের মাঝে স্যাণ্ডউইচ হতে চাই। দেবাশীষ সামনে থেকে হামার বুরমে লংড ঢোকাবে আর সাথে সাথে সুবীর পিছন দিয়ে হামার গাঁড়মে লংড ঢোকাবে। তারপর তোমরা দুজনে একসাথে ঝটকা মারবে। হামার শরীরের দুদিক দিয়ে তুমাদের লংড ধাক্কা মারবে। হামি তুমাদের মাঝে স্যাণ্ডউইচ হয়ে যাব। কিন্তু উসসে পহলে হামি দেবাশীষকে হামার নমকীন মধু খাওয়াব। ও কাল হামার বুর চাটতে চেয়েছিল কিন্তু হামি ওকে চাটতে দিইনি কারণ তখনও আমার বুরকে ভীতর সুবীরের ক্রীম লেগেছিল। উস হাল মে দেবাশীষ হামার বুরকা আসলী স্বাদ পেতনা। আও দেবাশীষ, হামার বুর চাটো।”

রীতা পা ফাঁক করে বসল এবং দেবাশীষ ওর সামনে হাঁটু গেড়ে বসে ওর গুদের ভীতর জীভ ঢুকিয়ে মধু খেতে লাগল। আমি আমার আখাম্বা বাড়াটা রীতার মুখে পুরে দিলাম এবং রীতা চকচক করে আমার বাড়া চুষতে লাগল।

খানিক বাদে দেবাশীষ চিৎ হয়ে শুয়ে পড়ল এবং রীতা ওর উপরে উঠে ওর বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে ওর উপর উপুড় হয়ে শুয়ে আমায় ইশারা করল, আমি ওর উপরে উঠে আমার বাড়াটা ওর পোঁদে ঢুকিয়ে দি। আমি তাই করলাম।

দেবাশীষ এবং আমার বাড়া একসাথে রীতার গুদে ও পোঁদের ভীতর যাওয়া আসা করতে লাগল। সত্যি রীতার কি স্ট্যামিনা, এক সাথে দুই দিক থেকে দুটো জোওয়ান ছেলের ঠাপ খাচ্ছিল। দেবাশীষের বুকের উপর রীতার ড্যাবকা মাই চেপে ছিল, আমি রীতাকে জড়িয়ে ধরে হাত বাড়িয়ে ওর একটা মাই টিপতে লাগলাম। উঃফ, সেকি অসাধারণ দৃশ্য! যার দর্শক ও শিল্পী আমরা তিনজনেই ছিলাম।

প্রায় তিরিশ মিনিট ধরে আমাদের স্যাণ্ডউইচ তৈরী হল তারপর রীতার অনুরোধে ওর শরীরের ভীতরে দুই দিক দিয়ে বীর্য বর্ষণ হল। রীতার গুদ ও পোঁদ বীর্যে মাখামাখি হয়ে গেল। রীতা আনন্দে সীৎকার দিয়ে বলল, “তুমাদের দুজনের কাছে একসাথে চুদনে মে বহুত মজা আয়া। কিছুক্ষণ তিনজনেই রেস্ট করে নি, উসকে বাদ আবার স্যাণ্ডউইচ চুদাই হবে। ইস বার সুবীর হামাকে চুদবে ঔর দেবাশীষ হামার গাঁড় মারবে। দেবাশীষের লংড একটু মোটা আছে তাই গাঁড়ের ভীতর ঢুকলে বেশ চাপ লাগে। কোই বাত নেহি, সব চলেগা।”

আধ ঘন্টা বাদে যায়গা বদল হল এবং পুনরায় চল্লিশ মিনিট যুদ্ধ চলল। মাল ফেলার পর আমি এবং দেবাশীষ দুজনেই রীতার পায়ে হাত দিয়ে প্রণাম করে বললাম, “ভাভী, আশীর্ব্বাদ কর যেন আমরা তোমার মত শক্তি অর্জন করতে পারি। কি অসাধারণ ক্ষমতা তোমার! দেড় ঘন্টার মধ্যে একসাথে দুটো ছেলের দুবার ঠাপ সহ্য করে একটা নতুন রেকর্ড করলে! ভবিষ্যতে তুমি যখনই বলবে, আমরা তোমায় সানন্দে চুদব।”

এর পর থেকে মাঝে মাঝেই আমি এবং দেবাশীষ দুজনেই রীতা ভাভীকে সাধারণ এবং স্যাণ্ডউইচ চোদন দিতে লাগলাম।

Bangla Choti Kahiniir Songe thakun ….

Bangla Group sex choti Lekhok Sumitroy2016

Exit mobile version