Site icon Bangla Choti Kahini

বাংলার শিক্ষকার কাছে জীবন বিজ্ঞান শিক্ষা লাভ – পর্ব ৩

আগের পর্ব

এবার চৈতালি অরূপের দিকে মুখ করে ওর ধোনের উপর বসতে লাগলো, আর -“আহহহহহহহ”করে আওয়াজ করতে লাগলো। তারপর চৈতালি উঠবস শুরু করলো আর এদিকে অনিশের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। ধীরে ধীরে অনিশের বাঁড়াটাও নিজমুর্তি ধারণ করলো। তখন অনিশ জিজ্ঞাসা করলো-” এই মাগী অন্যাল প্রাকটিক্যাল করবো। শেখা।”

অরূপের ধোনের উপর ওঠবস বন্ধ করে ওর ধোন গুদে থাকা অবস্থায় বসে পড়ে বললো-” না প্লিজ ওখানে না।”

তখন অরূপ একটু অগ্রেসিভ হয়ে চৈতালির চুলের মুঠি ধরে বলল-” চুপ মাগী, তুই বলেছিস তুই আমাদের ভাড়া করা বেশ্যা। সব করতে পারি তোর সাথে এখন আমরা। আর ঐখান কি? ঠিক করে বল।”

চৈতালি একটু ভয় পেলেও তারপর ভাবলো- “হোক যা খুশি, হোক নিজে আধমরা। তবুও আজ ওদের সবটা দেবে।”

চৈতালি অনিশ কে বলল-” যা দ্যাখ তো ড্রেসিং টেবিলে ভেসলিন আছে। নিয়ে আয়ে।” অনিশ তাই করলো। ” ওর থেকে কিছুটা নিয়ে নিজের বাঁড়ায় লাগা ভালো করে। তারপর যেখানে ঢোকাবি মনে আমার পোঁদের ফুটোয় ভালো করে মাখাবি।”

অনিশ কিছুটা ভেসলিন নিয়ে নিজের বাঁড়ায় চপচপে করে মাখালো, তারপর চৈতালি অরূপের বাঁড়া গুদে রেখেই সামনের সামনে অরূপের মুখের দিকে ঝুঁকে গেল। ফলে পোঁদের ফুটো পুরো উন্মুক্ত হয়ে গেল। অরূপ সুযোগ বুঝে জড়িয়ে ধরে চৈতালির ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে দিলো।

ওদিকে অনিশ চৈতালির পোঁদের ফুটোয় ভালোকরে ভেসলিন মাখিয়ে দিয়ে একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলো।

“উঁউঁউঁউঁউঁউঁউঁউঁ” করে উঠলো। অরূপ কিছুক্ষন আঙুলচোদা করে এবার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো। চৈতালি ছটফট করে উঠলো কিন্তু অরূপ তাকে ভালোমতো জড়িয়ে রেখেছে। তাই বেশি নড়তে পারলো না। কিছুক্ষন পর অনিশ আঙ্গুল বের করে ওর বাঁড়া সেট করলো। চৈতালি প্রমাদ গুনলো। এবার অনিশ নির্দয় ভাবে চাপ দিয়ে ওর বাঁড়ার মুন্ডি টা ঢুকিয়ে দিলো ভিতরে।

চৈতালি খুব জোরে গুঙিয়ে উঠলো কিন্তু চিৎকার করতে পারলো না অরূপের জন্য। চৈতালির মনে হলো ওর পোঁদ যেন ছিঁড়ে গেল। কিছুক্ষন চৈতালি কে ধাতস্থ হওয়ার সময় দিয়ে আবার একটা পেল্লায় চাপ দিল অনিশ। ভচ কর ওর পুরো বাঁড়া টা চৈতালির পোঁদ চিরে ঢুকে গেলো। আরো জোরে গুঙিয়ে উঠলো চৈতালি। এখন ওর দু ফুটোয় দুটো বাঁড়া। এবার ওকে একটু উত্তেজিত করতে অরূপ গুদে ঠাপ মারতে শুরু করলো। কিছুক্ষনের মধ্যে চৈতালির কাম আবার জেগে উঠলো, পোঁদের ব্যাথা সোয়ে নিলো। তখন ও অরূপের ঠোঁট ছাড়িয়ে উঠে বলল -” কেউ থেমে থাকিস না চোদ মাগী টা কে। চুদে চুদে এমন করে দে যাতে আগামী একসপ্তাহ উঠতে না পারে খানকি টা।”

চৈতালি নিজেকে খানকি মাগী বলে দুজনেই উৎসাহ পেয়ে জোরে জোরে নতুন উদ্যমে চুদতে শুরু করলো ওকে। চৈতালি-“উম্মম্মম্মম্মম উম্মম্মম্মম্মম উম্মম্মম্মম্মম উম্মম্মম্মম্মম আঃ আঃ ফাক ফাক ওহ ওহ কি সুখ ও মাআআ দেখে যাআআআআও তোমায় মেয়ে কেমন খাআআআনকি হয়ে গেল আজ। দুউউউটো বাঁড়া দিয়েএএএ চোদাচ্ছে।” এইসব বকতে লাগলো।

-“এই খানকি এই পজিশন কে কি বলে রে?” অরূপ জিজ্ঞাসা করলো।
-” এটাকে স্যান্ডউইচ চোদন বলে।” চৈতালি বললো
-“সত্যি মাগী কি নরম টাইট আর গরম রে তোর গুদ।”
-“মাগীর পোঁদ টাও হেব্বি টাইট, এক কথায় দারুন মাল। কি বলিস অরূপ?”
-“একদম ঠিক বলেছিস।”

এর ১০ মিনিটের মধ্যে চৈতালি এর মধ্যে আরো তিন বার জল খসিয়ে দিয়েছে। অরূপেরও হয়ে এসেছে প্রায়। অরূপ বললো-” এই মাগী কোথায় ফেলবো?”
-“ভিইইইইইইতোরে।”
অরূপ এরপর আরও ৫, ৬ টা ঠাপ মেরে গুদের গভীরে মাল ঢেলে দিল। এরপর চৈতালি কর অনিশ নিজের উপর রিভার্স কলগার্ল পজিশনে নিয়ে নিল আর অরূপ গুদ থেকে ওর বাঁড়াটা বার করে চৈতালির মুখের সামনে ধরলো। চৈতালি চুষতে লাগলো। আরও ৫ মিনিট পর অনিশ বললো- “এবার আমারও হবে। মুখে ফেলি?”
-“না, পোঁদ থেকে বার করে গুদে ফেল।” বললো চৈতালি।

অনিশ তো মজাই পেলো সে বাঁড়াটা পোঁদ থেকে বার করে গুদে ঢুকিয়ে ১০,১২ টা রাম ঠাপ দিয়ে গুদে বীর্য ঢেলে দিলো। চৈতালি আবার ওদের মাঝে শুলো।
-“আচ্ছা ম্যাম, আপনি যে এতবার গুদে মাল নিলেন এতে তো আপনার পেটে বাচ্ছা এসে যেতে পারে।” অনিশ বললো

চৈতালি বললো -” হ্যাঁ পারে তো, আর আমি চাইও তাই হোক। আমি তোমাদের চোদনে দারুন খুশি। তাই উপহার স্বরূপ তোমাদের বীর্যে আমি মা হবো। প্রেগনেন্ট হওয়ার কিছুদিন আমি বাইরে চলে যাবো তারপর বাচ্ছা নিয়ে ফিরে আসবো। এখানে এসে বলবো দত্তক নিয়েছি। এখন একটা কাজ বাকি আছে।”
বলে চৈতালি ওর ড্রেসিং টেবিল থেকে একটা সিঁদুরের কৌটো এনে বললো নাও আমার সিঁথি তে পরিয়ে দাও। আজ থেকে আমি শুধু চোদার জন্য তোমাদের বউ। তোমাদের ভোগ্য বস্তু। তোমরা যখন যা চাইবে আমাকে দিয়ে করাবে। আর স্কুলে সবার সামনে ম্যাম বললেও বাকি সময় আমি তোমাদের চৈতালি মাগী।এই নামেই ডাকবে।”

ওরা দুজনে এক এক করে চৈতালি কে সিঁদুর পরিয়ে দিলো। তারপর বললো- “ম্যাম টয়লেট পেয়েছে।”
-“হ্যাঁ যাও, এটা স্কুল নাকি পারমিশন নিচ্ছ?”
-“না রে মাগী হাঁ কর, তোর মুখে মুতব।” বললো অরূপ

চৈতালি অবাক হলেও হাঁ করে এক এক করে ওদের বাঁড়া মুখে নিলো। আর ওরা চৈতালির মুখে মুততে লাগলো আর চৈতালি পুরো মুত টা খেয়ে নিল।
এর কিছুদিন পর ওরা স্কুলে গেল। চৈতালির ক্লাসে ওরা ম্যামএর কাছে খাতা দেখাতে গেল অরূপ তারপর কাছে গিয়ে আস্তে করে বললো- “মাগী আজ সারপ্রাইজ আছে তোর জন্য।”

চৈতালি লজ্জায় লাল হয়ে গেল।

Exit mobile version