Site icon Bangla Choti Kahini

ধনের বিনিময়ে ধন-৬

আমি পিয়ালির বোঁটাদুটো চুষতে লাগলাম এবং পিয়ালি উত্তেজনায় সীৎকার দিতে থাকল। একটু বাদে চরম উন্মাদনায় সে আমায় বলল, “মলয়, আমি আর থাকতে পারছিনা! Please, এবার তুমি আমায় চুদতে আরম্ভ করো! নম্রতাকে তুমি মিশানারী ভঙ্গিমায় চুদেছো। এসো, আমি তোমায় কাউগার্ল ভঙ্গিমার অভিজ্ঞতা করিয়ে দিই! তুমি চিৎ হয়ে শুয়ে পড়ো, পরের কাজটা আমিই করছি!”

আমি বিছানায় শুয়ে পড়তেই পিয়ালি আমার দাবনার উপর তার নরম স্পঞ্জী পোঁদ রেখে বসে পড়ল এবং আমার আখাম্বা বাড়া হাতের মুঠোয় ধরে ডগটা নিজের রসসিক্ত গুদের চেরায় ঠেকিয়ে দিল। তারপর আমার উপরে জোরে লাফ দিল, যার ফলে প্রথম চাপেই আমার গোটা বাড়া তার গুদের ভীতর ফালের মত গিঁথে গেল!

পিয়ালির মাদক সীৎকার এবং ছটফটানি দেখে আমি বুঝতেই পেরে গেছিলাম যে আমার ডগটা সোজা তার জী স্পটে খোঁচা দিচ্ছে। পিয়ালির লাফালাফির বহর দেখে আমি খূব ভালভাবেই অনুভব করতে পারছিলাম যে পিয়ালি অত্যধিক কামুকি, হয়ত নম্রতার চেয়েও বেশী, তবে কাউগার্ল ভঙ্গিমা আমায় ধরে রাখতে ভীষণ সাহায্য করছিল।

মিনিট পাঁচেকের ভীতরেই পিয়ালি ‘আঃহ আঃহ’ বলে সীৎকার দিতে দিতে প্রথমবার জল খসিয়ে ফেলল এবং সামান্য নিস্তেজ হয়ে পড়ল। আমি ভাবলাম এটাই আমার বীরত্ব দেখাবার সঠিক সময়, তাই আমি একটুও সময় না দিয়ে তার পাছার তলায় হাত দিয়ে তুলে ধরে নির্মম ভাবে তলঠাপ দিতে লাগলাম।

আমার দাবনার সাথে তার পাছার ধাক্কায় একটানা ফটফট শব্দ হতে লাগল এবং তার পুরুষ্ট মাইদুটো আমার মুখের সামনে ছলাৎ ছলাৎ করে দুলতে লাগল। পিয়ালি সামনের দিকে হেঁট হয়ে মাইদুটো আমার মুখের সাথে ঠেকিয়ে দিল এবং আমি তাকে তলঠাপ দেওয়ার সাথে সাথে মৃদু স্তন চোষণ দিতে লাগলাম।

পিয়ালি পুনরায় কামোত্তেজিত হয়ে তার পাছাদুটো পুরোদমে নামাতে ও তুলতে লাগল। সেই সুযোগে আমি সময় বাড়ানোর উদ্দেশ্যে তলঠাপের চাপটা বেশ কমিয়ে দিলাম।

পিয়ালি আমার কৌশল বুঝে লাফাতে লাফাতেই বলল, “খূউব চালাক ছেলে ত, তুমি! বেশীক্ষণ খেলা চালিয়ে যাবার জন্য অভিজ্ঞদের মত কৌশল নিয়েছো! তবে তুমি সত্যি খূব ভাল চুদছো!”

যেহেতু এটা ছিল আমার ফাইনাল পরীক্ষা, তাই আমি যঠেষ্ট সংযত হয়ে পিয়ালি কে টানা আধঘন্টা ঠাপালাম, তারপর অকপটে স্বীকার করে নিয়ে বললাম, “পিয়ালিদি, আমার হয়ে আসছে! আমি আর ধরে রখতে পারছিনা, গো! যে কোনও মুহুর্তে বীর্যবর্ষণ শুরু হবে! আমি জানিনা, তোমায় আমি সন্তুষ্ট করতে পারলাম কি না! ভয় হচ্ছে, আমার চাকরী থাকবে ত?”

পিয়ালি সমস্ত শক্তি দিয়ে আমার বাড়ার উপর গুদ চেপে দিয়ে আমার গাল টিপে আদর করে বলল, “হ্যাঁ মলয়, ঢেলে দাও, ভরিয়ে দাও আমার গুদ আর আমার শরীরের ভীতরটা! আমি ভীষণ …. ভীষণ সুখী হয়েছি তোমার চোদনে! তুমি এক্কেবারে স্টার মার্ক্স নিয়ে পরীক্ষায় পাশ করেছো! নম্রতা আগেই তোমার চাকরী পাকা করে দিয়েছিল! আমিও তোমার চাকরী পাকা করলাম!”

চরম আনন্দ এবং উন্মাদনায় আমার বাড়া দিয়ে গলগল করে গরম বীর্য বেরিয়ে গেল। বীর্ষ স্খলনের সময় পিয়ালি আমায় জাপটে ধরে গুদে বীর্য গ্রহণ করছিল।

চোদার পর একটু ধাতস্ত হয়ে আমি নিজেই পিয়ালির গুদ ও তার আশপাশের এলাকা পুঁছে পরিষ্কার করে দিলাম। আমরা দুজনে ন্যাংটো হয়েই জড়াজড়ি করে শুয়েছিলাম, তখনই নম্রতাও উলঙ্গ হয়েই আমাদের ঘরে ঢুকল আর বিছানার পাসে দাঁড়িয়ে বলল, “কি রে পিয়ালি, কেমন উপভোগ করলি! ক্ষিদে মিটেছে ত?”

পিয়ালি হেসে উত্তর দিল, “হেভী! হেভী উপভোগ করেছি, রে! ছেলেটার যেমনি বিশাল বাড়া, তেমনই স্ট্যামিনা! টানা আধঘন্টা ধরে ঠাপিয়ে ঠাপিয়ে আমার গুদ হোড় করে দিয়েছে! মাইরি সোজা আমার জী স্প্টে খোঁচা মেরেছে! আমার ক্ষিদে মিটে যাওয়ার বদলে আরো বেড়ে গেছে! এই মলয়, তুমি আগামীকাল এই সময়েই আসবে!”

পিয়ালি ও নম্রতা দুজনেই আমার চোদা খেয়ে এতই খুশী হয়েছিল যে প্রথম রাতেই ব্যাগ থেকে বের করে আমার হাতে করকরে কুড়ি হাজার টাকা ধরিয়ে দিয়ে বলল, “মলয়, তোমার চোদনে খুশী হয়ে আমরা তোমায় অগ্রিম বেতন দিয়ে দিচ্ছি। তুমি আগামীকাল এই সময়েই এসো। আজ সারারাত আমাদের দুজনের ন্যাংটো শরীর ভাবতে ভাবতে তুমি আজকের বীর্যক্ষরণ পুনরুদ্ধার করে নাও যাতে আজকের মতই আগামীকাল আবার আমাদের যৌনক্ষুধা মেটাতে পারো! আর শোনো, আগামীকাল আমরা দুজনে তোমার স্যাণ্ডউইচ বানাবো!”

স্যাণ্ডউইচ! সে আবার কি? আমি বেশ দ্বিধাগ্রস্ত হয়ে বাড়ি ফিরলাম। কে জানে, এই দুটো অপ্সরী আমার কি করবে? অবশ্য সবেমাত্র একদিনের অভিজ্ঞতায় আমি কি কখনও সব জেনে যেতে পারি? দেখাই যাক, আগামী রাতে এই দুই কামিনী কি মুর্তি ধরে!

আমি বাড়ি ফিরে এসে ভাবছিলাম কোনও উঠতি বয়সের ছেলের জন্য playboy থেকে ভাল চাকরী আর কিছু হতেই পারেনা! আমায় শুধুমাত্র নিজের স্বাস্থের প্রতি নজর রখতে হবে এবং এমন খাবার খেয়ে যেতে হবে, যাতে আমার বাড়ার দৈর্ঘ যেন অনেক সময় ধরে চরমে থাকে এবং আমার বিচিতে বেশী পরিমানে বীর্য উৎপাদন হয়।

এই চাকরীর একটা বিশেষ সুবিধা, দুই ম্যাডাম পরিতুষ্ট হলে যে কোনও সময়ে মোটা অঙ্কে বেতনবৃদ্ধি ঘটতে পারে। তাছাড়া, বেশী নয়, যদি এইরকমের পাঁচটা অতৃপ্ত বা অর্ধতৃপ্ত কামুকি নবযুবতীর কামবাসনা তৃপ্ত করতে পারা যায়, তাহলেই যা রোজকার হবে তাতে খূবই বিলাস বহুল জীবন যাবন করা যাবে এবং বিবাহ বন্ধনের ঝামেলায় জড়ানোর কোনও প্রয়োজন নেই।

পরের সন্ধ্যায় আমি ঠিক সময়েই পিয়ালির ফ্ল্যাটে পৌঁছে গেলাম। তবে আজ যেন দুজনেরই অন্য চেহারা দেখলাম। দুজনের এমনই কাম নিবেদন, যেন এখনই দুজনে আমার গোটা শরীরটা তাদের গরম গুদের ভীতর ঢুকিয়ে নেবে! দুজনেরই চোখের চাউনি অত্যধিক কামুকি!

সদর দরজা বন্ধ করেই পিয়ালি প্যান্টের উপর দিয়েই আমার বাড়া আর বিচি খপ করে ধরে বলল, “কি মলয়বাবু, জিনিষটা ঠিক আছে ত? গতরাতের ক্ষয় হওয়া এনার্জিটা আবার পুনরুদ্ধার করে নিতে পেরেছ ত? আজ কিন্তু আমরা দুজনেই ভীষণ গরম হয়ে আছি, তাই তোমার সাথে ফাটাফাটি খেলা হবে! ঐ যে নম্রতা কে কম্বল মুড়ি দিয়ে বসে থাকতে দেখছ, মনে হচ্ছে যেন শীতে কাবু হয়ে যবুথবু হয়ে গেছে, আসলে কিন্তু তা নয়! তোমার আসার আগে থেকেই সে কম্বলের ভীতর পুরো ন্যাংটো হয়ে তোমার উপর ঝাঁপিয়ে পড়ার অপেক্ষা করছে!

নেহাৎ তোমার আসার সময় আমায় সদর দরজা খুলতে হবে, তাই আমি এই গাউনটা পরে ছিলাম। তবে আজ কিন্তু ভীতরে কোনও অন্তর্বাস নেই। অর্থাৎ গাউনটা খুললেই আমার সবকিছু আঢাকা হয়ে যাবে। তা খোকা, আজ আর কোনও ভনিতা না করে তুমি এই মুহুর্তেই উলঙ্গ হয়ে যাও! আচ্ছা দাঁড়াও, আমিই তোমায় ন্যাংটো করে দিচ্ছি!”

পিয়ালি নিজের গাউন খোলার পর আমারও সমস্ত পোষাক খুলে আমাকেও উলঙ্গ করে দিল। ততক্ষণে নম্রতা কম্বলের খোলস ছেড়ে বেরিয়ে এসেছে। দুই জীবন্ত নগ্ন নারীমুর্তির দর্শন করে আমার বাড়াটাও শক্ত হয়ে টং টং করছে।

নম্রতা আমার বাড়ার ঢাকা গুটিয়ে দিয়ে মুচকি হেসে বলল, “মলয়, মনে আছে ত, স্যাণ্ডউইচ? তার জন্য তুমি তৈরী আছো ত? আমরা হবো পাঁউরুটি আর তুমি হবে পুর!”

আমি নম্রতা ইশারা না বুঝতে পেরে তার দিকে ফ্যাল ফ্যাল করে চেয়ে রইলাম। আমারই বা কি দোষ বলুন, আমি তখন সবে শিক্ষানবীশ আর ওরা দুজনে অনুভবী অভিজ্ঞ নবযুবতী!

আমায় একটু চিন্তিত দেখে পিয়ালি নম্রতার সাথেই আমার বাড়া কচলে দিয়ে হেসে বলল, “আরে মলয়, ওটা এমন কিছুই নয় যে তার জন্য তুমি এত চিন্তিত হয়ে পড়ছো! আজ ওটাই করবো। তবে গতরাতে তুমি যে ভাবে আমাদের দুজনেরই গুদে মুখ দিয়ে একমনে রস খেয়েছিলে, সেটা আমাদের খূব ভাল লেগেছিল। তাই আজ স্যাণ্ডউইচের আগে আমরা দুজনে একসাথে তোমার সামনে গুদ ফাঁক করে বসছি! তুমি একসাথে আমাদের যৌবনসুধা পান করো, ত!”

পিয়ালির কথা শেষ হতে না হতেই দুজনে বিছানার উপর পাশাপাশি হাঁটু মুড়ে পা ফাঁক করে বসল এবং আমায় রস খাবার আহ্বান করল। আমি প্রথমে পিয়ালির পাতায় চুমু খেয়ে তাকে আমার শ্রদ্ধা জ্ঞাপন করলাম, তারপর তার গুদে সরাসরি জীভ ঢুকিয়ে কামরস চাটতে লাগলাম, যার ফলে পিয়ালি কামোত্তেজনায় সীৎকার দিতে লাগল।

Exit mobile version