Site icon Bangla Choti Kahini

ধনের বিনিময়ে ধন-৭

কয়েক মুহুর্তের মধ্যেই নম্রতা আমার চুলের মুঠি ধরে পিয়ালির গুদ থেক সরিয়ে নিয়ে নিজের গুদে আমার মুখ চেপে ধরে বলল, “শোনো মলয়, আমরা দুজনেই কামের আগুনে জ্বলছি, তাই বেশীক্ষণ ধরে একজনের রস না খেয়ে তোমায় একসাথেই পালা করে আমাদের দুজনেরই গুদে মুখ দিয়ে রসপান করতে হবে!”

আমি নম্রতার গুদের রস চাটতে লাগলাম। আমার মনে হল পিয়ালির কামরস সামান্য নোনতা এবং নম্রতার কামরস সামান্য গাঢ়। নম্রতার চেয়ে পিয়ালির কামরসের নিঃসরণ সামান্য বেশী।

পাশাপাশি দুটো কামুকি রূপসী নববধুর একসাথে কাম রসপান করতে আমার ভীষণ মজা লাগছিল। একটু বাদে পিয়ালি চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে আমায় তার উপরে উঠে পড়ার নির্দেশ দিল। আমি পিয়ালির নির্দেশ মান্য করতেই সে নিজের হাতের মুঠোয় গুদের চেরায় বাড়া ধরল এবং দুহাত দিয়ে আমার পাছা টিপে ধরে গোটাটাই গুদর মধ্যে ঢুকিয়ে নিল।

পিয়ালি বাঁহাতের আঙ্গুলের সামান্য লম্বা নখ দিয়ে আমার পোঁদের গর্তে খোঁচা দিচ্ছিল, যারফলে আমি ছটফট করে উঠছিলাম। আমি সবে মাত্র ঠাপ আরম্ভ করতে যাব, ঠিক তখনই নম্রতা আমার পোঁদের তলা দিয়ে হাত ঢুকিয়ে বাড়ার গোড়া ছুঁয়ে বলল, “উঃফ, পুরো মালটাই ত পিয়ালির গুদে ঢুকে গেছে দেখছি! ওঃহ পিয়ালি, তোর কি সুখ হচ্ছে, রে!”

এইবলে নম্রতা সশরীরে আমার উপর ঝাঁপিয়ে পড়ল এবং আমার পিঠে তার পুরুষ্ট আর খাড়া মাইদুটো চেপে ধরল। এতক্ষণে আমি বুঝতে পারলাম স্যণ্ডউইচের আসল রহস্য! অর্থাৎ আমার বুকের উপর একটা মাইজোড়া আবার পিঠের উপর অন্য মাইজোড়ার চাপ! এই অবস্থাতেই কিন্তু আমার লড়াই চালিয়ে যেতে হবে। বলা যায়না, আজ দুবার এই চক্রব্যুহ যুদ্ধ জিততে পারলে বেতন বৃদ্ধিরও সম্ভাবনা থাকতে পারে।

দুটো উলঙ্গ নবযুবতীর অতিমসৃণ উত্তপ্ত শরীরে পিষ্ট হয়ে নিজেকে ধরে রাখা আমার পক্ষে যঠেষ্টই কষ্টসাধ্য ছিল। কিন্তু এটাও ঠিক, এই খেলার অন্য এক নৈসর্গিক আনন্দও ছিল, যার ফলে আমাদের তিনজনেরই শরীরে শীতের কোনও অনুভূতি ছিলনা।

পিয়ালির তলঠাপ আর নম্রতার ক্রমাগত চাপে কোনও পরিশ্রম ছাড়াই আমার বাড়াটা গুদের ভীতর খূবই মসৃণ ভাবে আসা যাওয়া করছিল। নম্রতা তার লোমহীন পেলব মসৃণ দাবনা দিয়ে আমার লোমশ পুরুষালি দাবনাদুটো চেপে ধরে রেখেছিল।

কিছুক্ষণ বাদেই নম্রতা মুচকি হেসে বলল, “ভাই, ভালো স্যাণ্ডউইচ বানাতে হলে কিন্তু দুই দিকেরই পাঁউরুটি উল্টে পাল্টে ভাল কর সেঁকতে হবে! অতএব …..” এই বলে আমার বুক জড়িয়ে ধরে পাসের দিকে ঠেলা দিয়ে বিছানার উপর পিয়ালির পাসে পড়ল। আমারও বাড়াটা পিয়ালির গুদ থেকে ভচাৎ করে বেরিয়ে এল এবং আমি টাল সামলাতে না পেরে চিৎ হয়ে নম্রতার উপর পড়ে গেলাম।

পিয়ালি সাথে সাথেই আমায় বলল, “বাছাধন, যেখানে শুয়ে আছো সেখানেই উপুড় হয়ে যাও ত দেখি!” আমি নম্রতা উপর উপুড় হয়ে শুতেই নম্রতা পিয়ালির গুদের রসে মাখামাখি হয়ে থাকা আমার বাড়াটা নিজের গুদের চেরায় ঠেকিয়ে উপর দিকে লাফ মেরে ঢুকিয়ে নিল এবং আমায় ঠাপ দিতে বলল।

আমি ঠাপ মারা আরম্ভ করতেই পিয়ালি আমার পিঠের উপর ঝাঁপিয়ে পড়ে নিজের মাইদুটো ঠেসে ধরল, যার ফলে নম্রতার গুদে আমার বাড়া নতুন করে গিঁথে গেল। স্যাণ্ডউইচ পাল্টা পাল্টি করে সেঁকার অর্থ হল, এভাবেই আমাকেও বারবার পার্টনার পাল্টা পাল্টি করে দুজনকে ততক্ষণ ঠাপাতে থাকতে হবে যতক্ষণ না আমার মাল বেরিয়ে যায়!

তবে বারবার গুদ পাল্টানোর ফলে আমার ধরে রাখাটা খূব সহজ হচ্ছিল। একটা গুদ থেকে বাড়া বের করে অপর গুদে ঢোকানোর মাঝে আমি যেটুকু সময় পাচ্ছিলাম, তাতে আমি খূব সহজেই বীর্য স্খলন আটকাতে পারছিলাম।

দুই নবযৌবনার কাম উদ্বেলিত শরীর, তার মাঝে আমি! এ এক সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা। এর আগে বন্ধুদের কাছে জেনেছিলাম দুটি ছেলে মিলে একটি মেয়েকে কি ভাবে স্যাণ্ডউইচ বানাতে পারে। সেক্ষেত্রে একটি ছেলে কাউগার্ল ভঙ্গিমায় সঙ্গী মেয়েটাকে নিজের উপর তুলে নিয়ে তার গুদে বাড়া ঢোকায় এবং সাথে সাথেই অপর ছেলেটা মেয়ের উপরে শুয়ে তার পোঁদে বাড়া ঢুকিয়ে দেয়। তারপর দুটো ছেলে দুদিক থেকে ঠাপ মেরে মেরে মেয়েটাকে চুদতে থাকে।

অবশ্য সেক্ষেত্রে মেয়েটার যঠেষ্টই স্ট্যামিনার প্রয়োজন হয়। তাছাড়া মেয়েটারও পোঁদ মারানোর যঠেষ্ট অভিজ্ঞতা থাকা দরকার, যাতে তার পোঁদের ফুটোটাও যথেষ্ট চওড়া হয়ে গিয়ে থাকে। তানাহলে, পোঁদে ঢোকানোর আগে বাড়ার ডগায় যতই থুতু, রস বা ক্রীম মাখানো হউক, ঢোকাতে গেলেই মেয়েটা ভীষণ ব্যাথা পায়।

তাছাড়া সে অবস্থায় তার দুটো মাইয়ের উপর চারটে পুরষালি হাতের চাপ! বুঝতেই ত পারছেন, মেয়েটার মাইদুটোর কি অবস্থা হয়! খানকি মাগী না হলে একটা মেয়ের পক্ষে একসাথে দু দুটো বাড়ার ঠাপ খাওয়া ভীষণ দুঃসাধ্য! যদিও এখানে মেয়েটার ভুমিকায় আমি এবং ছেলেদুটোর ভুমিকায় পিয়ালি এবং নম্রতা! অবশ্য আমার পোঁদের গর্তে কোনও চাপ নেই!

আমি দুটো কামুকি নববধুর সাথে টানা প্রায় এক ঘন্টা লড়াই করলাম। ওরা দুজনেই দুবার ঠাপের মাঝে কয়েক মুহুর্তের অবকাশ পেয়ে যাচ্ছিল, কিক্তু আমার উপর একটানা চাপ পড়ছিল। একসময় যখন আমি পিয়ালিকে ঠাপাচ্ছিলাম এবং নম্রতা আমার পিঠে উঠে ধাক্কা মারছিল তখনই আমি বুঝতে পারলাম আমার পক্ষে আর ধরে রাখা অসম্ভব!

আমি অনুনয় করে বললাম, “পিয়ালিদি আর নম্রতাদি, আমি আর ধরে রাখতে পারছিনা, গো! যে কোনও সময় আমার মাল বেরিয়ে যাবে! বলো, আমি কার গুদে ঢালবো?”

নম্রতা সাথে সাথেই আমর উপর থেকে নেমে হেসে বলল, “হ্যাঁ মলয়, তুমি অনেকক্ষণ ধরে আমদের দুজনের সাথে একটানা লড়াই করেছো, তাই স্যাণ্ডউইচ ভাল ভাবেই স্যাঁকা হয়ে গেছে! তবে যেহেতু এই যুদ্ধে আমি এবং পিয়ালি দুজনেই জড়িত, তাই তুমি পিয়ালির গুদ থেকে বাড়া বের করে নিয়ে আমাদের দুজনের মুখে বীর্য ফেলে দাও! তোমার বীর্যের স্বাদটাও আমরা পরখ করে দেখতে চাই!”

আমি পিয়ালির উপর থেকে নামতেই ওরা দুজনে আমার বাড়ার সামনে মুখ দিয়ে বিছানার উপর বসে পড়ল। আমি কয়েকবার বাড়া খেঁচতেই দুজনেরই মুখে, চোখে আর গালে ছড়াৎ ছড়াৎ করে বীর্য পড়তে লাগল, যেটা ওরা দুজনেই জীভ আর হাতের সাহায্যে চেটে নিল।

পিয়ালি আমার পিঠ চাপড়ে দিয়ে বলল, “মলয়, তোমার বীর্য খূবই সুস্বাদু! আজ তুমি আমাদের দুজনকে অসাধারণ সার্ভিস দিয়েছো! কোনও পূর্ব্ব অভিজ্ঞতা ছাড়া তুমি পাক্কা চোদনবাজ ছেলের মত আমাদের দুজনকে এতক্ষণ ধরে এইভাবে একসাথে ঠাপিয়েছো, সেটা ভাবাই যায় না! শোনো, আমরা দুজনেই তোমার বেতন বৃদ্ধি করছি। এখন থেকে তুমি আমাদের দুজনকে সার্ভিস দেবার জন্য প্রত্যেকের থেকে দশ হাজারের পরিবর্তে পনেরো হাজার টাকা অর্থাৎ মোট তিরিশ হাজার টাকা পাবে! তুমি খুশী ত?”

আমি পিয়ালি ও নম্রতা দুজনেরই পায়ের পাতায় চুমু খেয়ে বললাম, “পিয়ালিদি আর নম্রতাদি, আমি তোমাদের দুজনকে পরিতৃপ্ত করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তোমরা একটা বেকার ছেলেকে যে ভাবে কাজের ব্যবস্থা করে দিয়েছ এবং কাজের দ্বিতীয় দিনেই বেতন বৃদ্ধি করছো, তার জন্য আমি তোমাদের দুজনের কাছে অশেষ কৃতজ্ঞ!”

কিছুটা বীর্য দুজনেরই মুখ থেকে গড়িয়ে তাদের মাইয়ের উপরেও পড়েছিল। পিয়ালি এবং নম্রতা দুজনেই চুঁইয়ে পড়া বীর্যটা নিজেদের মাইয়ে মেখে নিয়ে বলল, “এই ক্রীমের কোনও তুলনা হয়না। নিয়মিত এমন গাঢ় এবং তাজা বীর্য মাখাতে পারলে স্তনদুটি আরো প্রাণবন্ত হয়ে উঠবে!”

গত প্রায় ছয় মাস ধরে আমি খূবই সুষ্ঠ ভাবে এই চাকরী করে চলেছি, এবং এখন আমি কামকলায় খূবই পারঙ্গত হয়ে উঠেছি। আমি জানি, আবার যেদিন আমার ঠাপ দুই ম্যাডামকে নতুন ভাবে পরিতৃপ্ত করতে পারবে, সেদিন আবার আমার বেতন বৃদ্ধি হয়ে যাবে। না, আমার মত মধ্যম শ্রেণীর ছেলের পক্ষে এর চেয়ে বেশী সুখের চাকরী আর থাকতে পারেনা এবং আমিও এই চাকরী ছাড়ছি না।

Exit mobile version