Site icon Bangla Choti Kahini

একটা নিলে দুটো ফ্রি – ৩ (Ekta Nile Duto Free - 3)

মেয়েটাকে দেখে না শালা, আমি আর পছন্দ না করে থাকতেই পারলাম না!!! এদিকে আমার তরফ থেকে গ্রীণ সিগনাল পেয়ে আমাদের গুরুজনেরা আমাদের বিয়ের কথাটা পাকা করে ফেললেন। যথা সময় আমাদের বিয়ের দিনটাও ঠিক হয়ে গেল। সামনের অঘ্রানের ১৫ তারিখ। হাতে বেশী সময় নেই, তাই বিয়ের জন্য আবার দিন কুড়ির ছুটি নিয়ে এসে জোরদার শপিং করতে শুরু করলাম।

আমার বাড়ীর লোকেরা ওদের নিজেদের মতো করে শপিং করতে লাগল আর এদিকে আমরা মানে আমিতৃণামীনাক্ষী দেবী আর তৃণার যমজ বোন তৃষা। তৃষার লুক্, গায়ের রঙ ফিগার যেন দ্বিতীয় তৃণা তবে দুবোনের মধ্যে পার্থক্য একটাই তৃণা একটু মুখচোরা টাইপের কিন্ত্ততৃষা আর মীনাক্ষী দেবী যেমন খোলামেলাআড্ডাবাজ তেমন হুল্লোড়বাজ তেমনিই আবার হুজুগেও বটে।

শপিং করতে গিয়ে আমাদের চার জনের মধ্যে এমনই ভালো একটা বন্ডিং তৈরী হয়ে গেল যে মনে হল সেটা খুব সহজে ভেঙ্গে পড়ার নয়। কথায় কথায় বুঝলাম আমার থেকে আমার হবু শ্বাশুড়ির বয়ঃপার্থক্য খুব একটা বেশী নয়। তবে এই ভরন্ত যুবতী বয়সে বিধবা হলে যা হয়। তাই বোধহয় আমাকে পেয়ে উনি হাতে চাঁদ পেলেন।

আর তৃষা!!! তার কথা কি আর বলব সে তো তার মায়ের থেকেও এককাঠি ওপরে। সে তো সুযোগ পেলেই আড়ালে আবড়ালে নানা আছিলায় আমার মাঝের পায়ে হাত বুলিয়ে দিচ্ছে তবে অবশ্যই তার মা আর দিদির চোখকে বাঁচিয়ে।

যাই হোক বিবাহনামক পর্ব টাতো যথা সময় ভালোয় ভালোয় সম্পন্ন হল। কিন্ত্ত এর আসল মজাটা টের পাচ্ছি আমি বিয়ের ঠিক মাস সাতেক বাদে এই এখন, যখন কলকাতা অফিসে ট্রান্সফার নিয়ে ফেরত এলাম। চার দিক থেকে শুধু নেমন্তন্ন আর নেমন্তন্ন ছুটির দিন হলেই শুধু আত্মীয়ের বাড়ীবাড়ী ঘুরে বেড়ানো।

সেরকমই এই শনিবার গিয়ে ওদের বাড়ীতে গিয়ে হাজির হলাম আমি আর তৃণা। জোড় ছেড়ে বেরনোর পর বাড়ীতে আমার প্রথম আগমন। বাড়ীতে সেদিন আমরা চারটে মাত্র প্রাণী। ঠিক হলো দিন কতক থাকব দুপুরে খাবার পর খানিক গপ্পগুজব করে আমি তৃণার ঘরে বসে একটু রেস্ট নিচ্ছিলাম। ঘুমিয়েই পড়েছিলাম বোধহয়। পরিচিত একটা মিষ্টি গন্ধ নাকে আসতেই না আমার ঘুমটা গেল ভেঙ্গে, চোখ মেলে দেখি তৃণা। দাঁড়িয়ে আছে আমার জন্য চা নিয়ে। যাই হোক আমি উঠে বসলাম।

-“কিগো লাইটটা জ্বালাওনি কেন? সন্ধ্যে হয়ে গেল তো?”-চায়ের ট্রেটা বেডসাইড টেবিলে রেখে টিউব লাইটটা জ্বেলে দিয়ে বলল তৃণা
হোঃ তৃণা! অনেক বেলা হয়ে গেল নাগো?” –আড় মোড়া ভাঙ্গতে ভাঙ্গতে জিজ্ঞেস করলাম আমি।
হ্যাঁ তাঅবশ্য একটু হয়েছে বটে…”
ইস্তাহলে ডেকে দাওনি কেন?”

একটু বেলা হয়েছে তো কি হয়েছে? সারাদিন তো অফিসঅফিস করে ভাল করে ঘুমতেও পাও না তুমিতাই ছুটির দিনে একটু ঘুমোচ্ছ যখন, তখন আর ডাকিনিযাও যাও এখন বাথরুম থেকে হাতমুখটা তাড়াতাড়ি ধুয়ে এসোতো দেখি, তারপর আমরা একসঙ্গে চা খাবো কেমন…”

তারপর দরজা বন্ধ করে বসে গেল ড্রেসিং টেবিলের সামনে চুল আঁচড়াতে। চুলটুল আঁচড়ানো হয়ে গেলে একটা হাল্কা মিষ্টি পারফিউম মেখে চলে এলো আমার কাছে। এসেই না আমার গা ঘেঁসে শুয়ে পড়ল।আমার জামাপ্যান্টটা খুলতে খুলতে বলল
-“জানু বারান্দার দিকের জানলাটা কি খোলা থাকবে নাকি দিয়ে দেব?”

আর আমিও ওর সারা গায়ে আঙুল চালিয়ে ওকে আদর করতে করতে বললাম
-“বেশ তো ফুরফুরে একটা হাওয়া দিচ্ছে ওটা বরং খোলাই থাক বুঝলে…”
-“আচ্ছা তাহলে যদি লাইটটা অন্ততঃ নিভিয়ে দিই তাহলে কি তোমার খুব একটা অসুবিধে হবে?…”

-“ঠিক আছে বড় লাইটটা যদি চাও তাহলে আপাতত তুমি নিভিয়ে দিতেই পার কিন্ত্ত এই নাইট ল্যাম্পটা জ্বালা থাক কি বলো?…”- আমি জবাব দিলাম।
যেমন কথা তেমন কাজ। বিছানায় চা খেতে খেতে ওকে আদর করতে লাগলাম।
-“অ্যাইঅ্যাই কি হচ্ছেটা কি?”
-“কি হচ্ছে মানে? আমি আমার বউকে আদর করছি…”
-“আদিখ্যেতা!!!”
-“আদিখ্যেতা তো আদিখ্যেতাযাও তো…”

মুচকি হেসে আমার আদর খেতে লাগল। আমি আস্তে আস্তে ওর ঘাড়ের কাছে আলতো করে আঙুল বোলাতেই ঘাড়টাকে কাত করে শসসসস্‌… করে শিৎকার দিয়ে উঠল।
-“অ্যাই ছাড়োছাড়ো নাআমার কাজ আছে…”

তারপর ধীরে ধীরে আমি আঙুলগুলো নিয়ে এসে ওর কানের লতির তলায় চালাতে লাগলাম আবার আরামে ….হঃশসসসস্‌… করে শিৎকার দিয়ে উঠল।
-“উফ্‌… অসভ্য একটাছাড়োনা প্লিজ় ছাড়ো আমায়বললাম তো কাজ আছে আমার…”
-“উহু ছাড়বো না…”
-“আমার কাছে আদর খাওয়া ছাড়া এখন আর কোনও কাজ থাকতে পারে না তোমার…”

আস্তে আস্তে আমি আঙুলগুলো নিয়ে খেলা করতে করতে গলা হয়ে ওর মাইয়ে এসে পৌঁছেছি। আমি ওই দুই মাইয়ের খাঁজে নিজের মুখটা ডুবিয়ে খানিকক্ষণ ধরে ওর শরীরের গন্ধ নিলাম।
-“আহঃ সেকি মিষ্টি গন্ধবুঝলি ভাই প্রাঞ্জল…”
-“আরে ছাড়ো নাকেউ দেখে ফেলবে তো?”
-“দেখলে দেখবে যাওতোনিজের বউকে লাইসেন্স নিয়ে আদর করছিএতে প্রব্লেম কি আছে?”

আদর করতে করতে স্তে স্তে ওর পাতলা ফিনফিনে সবুজ মখমলি নাইটিটার স্ট্র্যাপগুলো কাঁধ থেকে খুলে ফেললাম।দেখলাম ভেতরে ব্রা পড়েনি। তাই পকাৎ করে ওর খাড়াখাড়া মাইগুলো উন্মুক্ত হয়ে আমার হাতে ধরা দিল। তারপর মাই গুলোকে পালা করে চুষতে লাগলাম।

মনে মনে বললাম
-“উফ্ফ্ফ্ফ্ফ্‌…কি জিনিষ বানিয়েছ গুরু এটা শুধুমাত্র আমার। একমাত্র আমারই এর দ্বিতীয় কোনও দাবীদার আমি সহ্য করব না!!!”

ওর মাইটা না বেশ টাইট বুঝলিমনে হল তৃণারটা তো এতটা টাইট নয় তাহলে কি?… একটু যেন কোথাও কানের পাশে কোথাও গোলমাল হ্যায় ভাই সব্গোলমাল হ্যায়বাজছে কিন্ত্ত জানিস তো কিছুতে না শিয়োর হতে পারছি না। তাই সমস্ত আশঙ্কা ওর বোঁটাগুলোকে হাত দিয়ে বিলি কাটতে কাটতে খেলতে থাকলাম দেখলাম মাগীক্রমশঃ উত্তেজিত হয়ে উঠে খাটের চাদরটাকে খামচে নিজের শরীরটাকে দুমড়ে মুচড়ে ফেলছে আর গোঁ গোঁ করছে।

বুঝলাম মাগীর সেক্স উঠছে ভালোই। তারপর স্তে স্তে নাইটিটাকে আরও নীচে নামিয়ে দিলাম। আস্তে আস্তে ওটাকে দিলাম ওর শরীর থেকে আলাদা করে। দেখলাম নীচে শালা প্যান্টিটাও হাওয়া!!!চমকের তখনও কিছু বাকি ছিল বুঝলিভাই প্রাঞ্জল,নাইটিটা খুলে ফেলতেই দেখি কি ভাই প্রাঞ্জল, গুদটানা পুরো ঘন কালো বালে ভর্ত্তি। ভাবলাম এই তো শালা কালকেই আমার বউটাকে চুদেছি ওরটা তো পুরো কামানো ছিল আর এই একদিনের মধ্যে এত্ত বালকি করে জন্মে গেল? তো ভাই ইম্পসিব্সম্বিত ফিরতেই এবার রেগে গেলাম আমি।

উত্তেজিত হয়ে কড়া ভাষায় জিজ্ঞেস ফিসফিস করে করলাম ওকে
-“তৃষা, বলো তো তৃণা কোথায়??? আমি কি দোষ করেছি, যে তুমি এইভাবে আমায় ঠকালে?”

আমার এই ব্যবহারে বোধহয় একটু হকচকিয়েই গেল। হয়ত ভেবেছিল কাজ শেষ করে চুপচাপ বেরিয়ে যাবে,আর আমি টেরও পাবো না। তাই তৎক্ষণাৎ আমার মুখটা একটা হাত দিয়ে চেপে ধরল আর হোহো করে হাসতে লাগল।

-“আরে স্তে জিজু স্তে!!! কি করছ কি তুমি? তোমার এই চিৎকারে মা যদি চলে আসে তাহলে তুমিআমি দুজনেই কেস খাবো তাই না, তবে বিশ্বাস করো জিজু!!! যেদিন থেকে তোমাকে আমি প্রথম দেখেছি না!সেদিন থেকেই তোমার এই সুঠাম শরীরটার প্রতি আমার না বড় লোভ হয়েছিল জানো তো?… তার মধ্যে আবার যন্ত্রটাও এমন বাগিয়েছ যেযে কোনও মেয়েই শুধুমাত্র তার লোভেই তোমার প্রেমে পড়তে বাধ্য।

তাই ভাবলাম তৃণাটা হঠাৎ এতটা লাকি হলই বা কি করে যে আমাকে ছাড়া তোমার মতো এইরকম একটা হ্যান্ডসাম ছেলেকে শুধু একা একা ভোগ করবে? আর মাঝখান থেকে আমি আঁটি হয়ে গড়াগড়ি খাবো তা তো হয়না। তাই রিস্কতো একটা আমাকে নিতেই হতো…”-ফিসফিসিয়ে বলল তৃষা।

Exit mobile version