Site icon Bangla Choti Kahini

একটা নিলে দুটো ফ্রি – ৯ (Ekta Nile Duto Free - 9)

দিগন্ত আর কথা বলবে কি? তো পুরো মুর্ত্তি হয়ে গেছে আবার।
-“কি জিজু সত্যি কথা শুনে এক্কেবারে আউট?…” হাসতে হাসতে বলল তৃষা।

-“প্রাঞ্জলদা, আমরা কিন্ত্ত সবাই তোমার ঘটনাটা। জানি কিভাবে তোমার বন্ধুর বউ বনানী, তোমাকে সিডিউস্করে ওর বরের সামনেই তোমাকে দিয়ে চুদিয়েছিলসে তো বিবাহিত ছিল তাই নাকিন্ত্তসেও তো তোমার বডি দেখে তোমার প্রেমে পড়েছিল, তোমাকে কাছে পেতে সেও এই একই রকমভাবে তোমাকে তার নিজের বাড়ীতে ডেকে এনে চুদিয়েছিল।

হ্যাঁ মানছি কলেজ জীবনে ওর প্রেমে তুমিই প্রথম পড়েছিলে তারপর তোমার বড়লোক বন্ধু টাকার গরম দেখিয়ে তোমার বনানীকে তুলে নিয়ে যায়। কিন্ত্ত প্রথম প্রেম বলে কথা তুমি কোনও দিনই বনানীকে ভুলতে পারনি। আর তাই সেকেন্ড চান্সেই তুমি তোমার আক্ষেপটা এক্কেবারে সুদেআসলে পুষিয়ে নিয়েছ। কি ঠিক বলছি তো? দেখো প্রাঞ্জলদা, আমরা কিন্ত্ততোমার মনের মধ্যে থাকা বনানীদির সেই জায়গাটা কেউই কেড়ে নিতে পারব না। আর চাইও না, কি বল্ঈশু…”

-“হ্যাঁ ঠিক তাই একদম ঠিক বলেছে তৃষা, কিন্ত্ত আমরা চাই আমাদেরটা নিয়েও ঠিক একই ভাবে তুমি আনন্দ করবে। তুমি বিশ্বাস করো প্রাঞ্জলদা, আমাদের না,বন্ধুমহলে তোমার গল্পটা নিয়ে রীতিমতো চর্চা হয় জানো তো। এত্ত সুন্দর গুছিয়ে যে গল্প লিখতে পারে তাকে চোখে দেখার আমাদের খুব ইচ্ছে হচ্ছিল

তখন যদি জানতাম যে তুমিই দিগন্তের সেই বন্ধু তাহলে বিশ্বাস করো আমরা সেই কবেই ওকে জপিয়ে তোমার কাছে ঠিক পৌঁছে যেতাম। কিন্ত্ত সত্যিই একেই বোধহয় বলে টেলিপ্যাথি কিছু দিন আগে পর্যন্ত আমরা যেটা ভাবছিলাম আর আজ দেখো তুমি নিজে থেকে এসে আমাদেরকে ধরা দিলে। সত্যি বলছি এত্ত যত্ন নিয়ে এত সুন্দরভাবে ইঞ্জেকশন দিতে আর কাউকে দেখিনিকি বলিস্তৃষা?”

-“হ্যাঁ তা যা বলেছিস্ঈশুআমি তো ঠিকই করে ফেলেছি এরপর থেকে যদি ইঞ্জেকশন নিতেই হয় তাহলে একমাত্র প্রাঞ্জলদার কাছ থেকেই নেব…”

-“আর আমিওএরপর যদি পার্টিতে গিয়ে আজকের ঘটনাটা শেয়ার করি না তাহলে কি হবে একবার ভাবতে পারছিস তৃষা? মেয়েগুলো না পুরো পাগল হয়ে যাবে বল্‌… আর রাতারাতি আমরা হয়ে যাব সেলেব্রিটিতৃষা তোর কি মত?”

-“একদম ঠিক বলেছিস ঈশু, আমাদের বন্ধুমহলে না তোমার ফ্যানফলোয়িং মারাত্মক প্রাঞ্জলদা, তোমার বনানী না হয় ম্যারেড ছিল, সিল খোলা ছিল তার। তাই তোমাকে আজ একদম ১০০% ভার্জিন কোয়ালিটির একটা সিল্ড্মালকে দিলাম। দেখি তো ওর সিল্টা তুমি খুলতে পার কিনা!!!… ইনফ্যাক্ট গতকাল হলে তো দুটোই পেতে। কিন্ত্ত কি আর করবো বল? তোমার এই লম্পট বন্ধুটা আমার সিলটা গতকালই খুলে দিয়েছেতবে চিন্তার কোনও কারণ নেইআমাদেরকে স্যাটিস্ফাই করতে পারলে এরকম আরও পাবে…”

কথা বলতে বলতে এতক্ষণে আমাকে আর দিগন্তকে, দুজনকেই ল্যাংটো করে দিয়েছে ওরা।
-“কি বলব ওরা তো রীতিমতো প্ল্যান করে, আটঘাট সমস্ত বেঁধে তবেই আজ মাঠে নেমেছে ব্রাদার, ওদের হাত থেকে সহজে নিস্তার নেইবরং ওরা যা বলছে সেটা করাটাই বুদ্ধিমানের কাজ হবেকি বলিস্‌” অসহায় ভাবে বলল দিগন্তটা।

আমি আর কি করবো শেষে ওদের হাতেই সঁপে দিলাম নিজেকে। তৃষা আমার মুখের ওপর বসে ওর পোঁদ চাটাতে ব্যস্ত হয়ে পড়লো আর ঈশিতা তো আমার বাঁড়াটাকে নিয়ে মুখে পুরে দিলো। আর পাশ থেকে দিগন্ত এসে তৃষার ঝুলতে থাকা মাইগুলোকে নিয়ে খেলায় মেতে উঠল।

-“আহঃ আস্তেজিজু আস্তেতোমার খাবারটা না আপাতত কেউ খাচ্ছে নাতাই এখনি অত উতলা না হয়ে একটু আস্তে টেপো তো বাপু।ওর জামাই বাবুর টেপন খেতে খেতে কথাগুলো বলল তৃষা।

আর এদিকে ঈশিতা চারপেয়ে ক্ষুধার্ত নেকড়ের মতো আমার বাঁড়াটা মুখে নিয়ে একবার চুষছে তো আবার একবার বের করে থুতু ছিটিয়ে দিচ্ছে
-“উম্উম্উআঃলাভলিটেষ্টিটেষ্টি…”

আবার পরক্ষণেই মুখে পুড়ে দিয়ে চুষতে শুরু করল। এদিকে ওর পোঁদের গন্ধ আমার নাকে আমার নাকে এসে লাগতেই আমি এত দ্রুত জিভ চালিয়ে গেলাম যে কিছুক্ষণের মধ্যেই ফোস্‌-ফোস্করে ঘন ঘন শ্বাস ফেলে অস্ফুটে আওয়াজ করে উঠল
-“ওঃআহহহহহঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃউমঃআঁআঁআঁ…!!!…”

বলে খানিকটা থুতু ফেলে দিল আমার বাঁড়ায়এদিকে ঈশিতা আবার সেটাকে তেরছা করে মুখে নিয়ে গালে পাকলে পাকলে চুষতে থাকল আর আওয়াজ করতে লাগল
-“আঃআঃঅগঃঅগঃঅগঃঅগঃউম্মঃআহঃ…!!!!”

ওদিকে আওয়াজ শুনে তৃষাদিগন্তর মধ্যে কামলীলা আরও গাঢ় হতে শুরু করেছে তৃষা তো আমার ওপর থেকে নেমে গিয়ে আমার ঠিক পাশে জায়গা নিয়েছেদিগন্ত পাক্কা খিলাড়ীর মতো ওর পার্টনারের সাথে লিপ্লক্করা শুরু করে দিয়েছে।

কিছুক্ষণ এসব চলার পর আমিও ঈশিতার চুলের পনিটেলটা ধরে ওকে ওপরে তুললাম। আমি ওর সারা মুখে চুমুতে ভরিয়ে দিলাম। তারপর ওকে আস্তে করে ঠেলে ফেলে দিলাম আমার উল্টোদিকে বিছানার উল্টোসাইডে পড়ে যেতেই আমি ঝাঁপিয়ে পড়লাম ওর ওপরওর সারা ঘাড়েগলায়বুকে চুমুর বন্যা বইয়ে দিলাম।

এবার আস্তে আস্তে ওর গুদের মুখে এসে পৌঁছেছি তারপর ওর গুদের কোঁটটাতে যেই না হাল্কা করে একটা কামড় বসিয়েছি, ওমনি বিছানার চাদরটাকে খামচে ধরে নিজের শরীরটাকে দুম্ড়েমুচ্রে আছারিপিছারি খেতে লাগল
-“হাঃহাঃহাঃহাঃহাঃহাঃহাঃ…”

আর দেরী না করে প্লিজ় ঢোকাও আমি আর পারছিনা প্রাঞ্জলদা…” গোঙাতে গোঙাতে বলল ঈশিতা।
আমি চিৎ করে ওকে শুইয়ে দিলাম আর ওর ওপর শুয়ে পড়ে বাঁড়াটাকে ওর গুদে সেট করে ওর হাত দুটোকে আমার হাত দিয়ে লক্করে দিলাম। এবার আস্তে আস্তে ঠাপ মারা শুরু করলাম।

ঈশিতা এতেই… “আঁকআঁকআঁকআঁকআউঃউঁককরে মরে যাব গো প্রাঞ্জলদা…” ভীষণ লাগছে বলে কাঁদতে শুরু করল।
ওর এই কান্না শুনে তৃষা ওদের নিজেদের কাম লীলা থামিয়ে দিয়ে বলল
অ্যাই ঈশু চুপখান্কি মাগীর চোদানোর খুব শখ তাই নাকিন্ত্ত চুত্মারানি জানে না প্রথমবার চোদাতে গেলে লাগে যন্ত্রনা হয়হাইমেন ফেটে রক্তটা বেরিয়ে গেলে তারপরে কিন্ত্ত মজ়া হি মজ়া দেখবি দাঁড়া

বলেই আর দিগন্ত শুরু হয়ে গেল দিগন্তকে ঠেলে ফেলে দিয়ে ওর ওপর শুয়ে পড়ল আর ওর বাঁড়াটাকে নিজের গুদে সেট করে তলঠাপ খেতে থাকলো।
-“ ইয়াঁ ইয়াঁ ইয়াঁ ইয়াঁ ইয়াঁফাক্মি হার্ড বেবে!!!…দ্যাখ্খান্কি এইভাবে!!!…তোর মতো চেল্লালাম কি আমি? এবার কান্নাকাটি বন্ধ করে ঠাপ খা সব ঠিক হয়ে যাবে ট্রাস্ট মিআর প্রাঞ্জলদা কেঁদে ভাসালেও না তুমি থামবে না…”

ওর কথা শুনে আমি চোদার গতি বাড়িয়ে দিলাম। সারা ঘর জুড়ে শুধু তখন পচ্‌… পচ্‌… পচ্‌… পচ্‌… শব্দের গুঞ্জন
কিছুক্ষণ পরে ঈশিতা আঁক্করে একটা শব্দ করে নেতিয়ে পড়ল। দেখি ওর গুদটা না রক্তে ভেসে যাচ্ছে।

সেটা দেখে তৃষা ওদের চোদন থামিয়ে বলল– “কংগ্র্যাতটস প্রাঞ্জলদাঈশু আজ থেকে কুমারী থেকে যুবতীতে পরিনত হল।
এই জিজু দাঁড়াও তোঅনেক চুদতে দিয়েছি তোমায় কাল থেকে। এখন আমায় ওদেরকে একটু সাহায্য করতে দাও

বলেও উঠে গিয়ে কোত্থেকে একটা তোয়ালে যোগাড় করে নিয়ে এসে ঈশিতার গুদটা ভাল করে পরিষ্কার করে দিল। তারপর আমাকে বলল একটু হেল্প করবে প্লিজ় ওকে একটু বাথরুমে নিয়ে যেতে হবে।

ওঃ শিয়োর”- বলে আমি আর তৃষা দুজনে ঈশিতার দুহাত আমাদের নিজের নিজের কাঁধে রেখে নিয়ে চললাম ওকে বাথরুমে। টলমল পায়ে এগিয়ে চলল আমাদের সাথে

Exit mobile version