Site icon Bangla Choti Kahini

মাগী বউয়ের গনচোদা – ১ (Magi Bouer Gonochoda - 1)

আমি সাহেদ। আমার বয়স ২৬ বছর।আমার বউয়ের নাম রত্না। তার বয়স ২১ বছর। তার ফিগার ৩৬-৩২-৩৮। এত কম বয়সে আমার বউয়ের দুধ অনেক বড় বলে তাকে নিয়ে যখন রাস্তায় বেড় হয় মানুষের নজর তখন আমার বউয়ের দুধে থাকে। আমিও বেশ মজা পাই এতে। আমাদের বিয়ের ৩ মাস যেতে না যেতে আমাদের সেক্স করা কমে যাচ্ছিলো।

আগের মত রত্নাকে চুদে মজা পেতাম না। সেক্সের আগে আমি পআর রত্না ব্লু ফিল্ম দেখে শরীর গরম করতাম। আমি প্রথম থেকেই থ্রীসাম আর গ্রুপ সেক্সের পর্ন দেখতাম। রত্না এসব দেখতে চাইত না। পরে আস্তে আস্তে সেও পুরো দমে থ্রি সাম আর গ্রুপসেক্সের পর্নে আসক্ত হয়ে পরে। আমি তার মধ্যে থ্রিসাম করার কামনা স্পষ্ট দেখতে পাচ্ছিলাম।

একদিন রত্নাকে নিয়ে সিনেমা হলে সিনেমা দেখব ঠিক করলাম।রত্না একটা টাইট ফিট সাদা রংয়ের কামিজ পড়ল নিচে কালো ব্রা। আর পায়জামা প্যান্টি ছাড়া। তার সাদা জামার উপর দিয়ে কালো ব্রা স্পষ্ট বুঝা যাচ্ছিলো। ওড়না পরতে নিষেধ করলাম।ও বুঝতে পারল আমি মনে মনে কি চাইছি। রাস্তার লোকেরা আমার বউয়ের ভারি ভারি দুধ জোড়া দেখুক এটা যে আমি মনে মনে চাচ্ছিলাম রত্না তা ভালো করে বুজতে পেরেছে।

তাই মুচকি হাসি দিয়ে ওড়না ফেলে দিয়ে জামাটা একটু নিচে টেনে দুধের খাজ হালকা বেড় করে আমার দিকে তাকিয়ে বলল ” এবার ঠিক আছে জান? রাস্তার লোকেদের বাড়া শক্ত হবে তো তোমার বউয়ের দুধ দেখে?”।

আমি মুচকি হাসি দিয়ে একটা দুধে জামার উপর দিয়ে চাপ দিয়ে বললাম “শক্ত হবে মানে? এই দুধ দেখে রাস্তার লোকেরা ধোন খেচা শুরু করবে গো ”

রত্না একটা টিপ্পনী কেটে বলল ” যাহ দুস্টু! বউয়ের দুধ পরপুরুষকে দেখিয়ে খুব মজা পাস তাইনা? ”

আমি বললাম ” পাই মানে অনেক পাই। ওদের দিয়ে তোমাকে চুদিয়ে দিলে আরো পেতাম মজা ”

রত্না চোখ গরম করে বলল ” এবার চলো। ঢং বাদ দিয়ে”।

আমি আর রত্না বেড়িয়ে পড়লাম সিনেমা হলের উদ্দ্যেশ্যে। রিক্সা দিয়ে যেতে যেতে আশে পাশের পথচারীদের চোখের দিকে নজর দিলাম। দেখি মোটামুটি সবার চোখ রন্তার ফোলা বুকের দিকে। সবাই এক নজরে আমার বউয়ে দুধ যেন গিলে খাচ্ছে।

আমি রত্নাকে বললাম ” দেখ রাস্তার লোকেরা তোমার দুধ তাদের চোখ দিয়ে গিলে খাচ্ছে গো ”

রত্না লজ্জায় আমার বুকে মাথা রেখে বলল ” তুমি খুশিতো বেবি? তোমার বউয়ের দুধ সবাইকে দেখিয়ে?

আমি বললাম – হুম অনেক খুশি বাবু।

কিছুক্ষণের মধ্যেই সিনেমা হলে এসে পড়লাম।একবারে লাস্টের কোনার দিকের টিকেট কাটলাম। আমি বসলাম তারপর রত্মা বসলো। রত্নার পাশে একটা ছেলে বসল। সিনেমা শুরু হয়ে গিয়েছে। পুরো হল অন্ধকার। সিনেমার স্ক্রিনের হালকা আলোতে রত্নাকে আবছা দেখা যাচ্ছে। হঠাৎ রত্না কেমন যেন নড়ে উঠলো।আমি বললাম – কি হয়েছে? রত্না বলল – পাশের ছেলেটা তার দুধের সাইডে টাচ করতেছে। আমি বললাম – ওকে টাচ করতে দাও। রত্না লজ্জা আর মুচকি হাসি দিয়ে সিনেমা দেখতে লাগল।

আমি আবছা আলোতে দেখলাম পাশের ছেলেটা আস্তে আস্তে আমার বউয়ের বাম দুধ টিপছে।আর রত্না চোখ বন্ধ করে মজা নিচ্ছে।আমি আমার বউয়ের এই খানকিপনা দেখে অবাক। রত্নার কানে কানে বললাম – কিরে মাগী বউ আমার খুব দুধ টেপাচ্ছিছ পরপুরুষ দিয়ে।

রত্না চোখ খুলে বলল – বাইঞ্চোদ। আমার আরেক দুধ টিপ। অন্যলোক দিয়ে নিজের বউয়ের দুধ টিপাস তখন লজ্জা লাগে না? এখন আমার এই দুধ টিপ তুই। আমি কথা আর না বারিয়ে রত্নার ডান দিকের দুধ টিপতে লাগলাম।ছেলেটা অবাক হয়ে গেল আমার কান্ড দেখে। দুই দিক দিয়ে দুইজন মিলে রত্নার দুধ জামার উপর দিয়ে টিপতে লাগলাম। রত্না চোখ বন্ধ করে ঠোট কামড়ে মজা নিতে লাগল।

প্রায় ১৫ মিনিট রত্নার দুধ টিপলাম দুইজন।তারপর ব্রেক হল সিনেমার। আমি আর রত্না বাসায় চলে আসলাম।রাস্তায় আসতে আসতে আমাদের দুই জনের মুখে আর কোন কথা নাই। দুই জন আমরা আজকে এক ভিন্ন যৌন তৃপ্তি পেয়েছি যা ভুলার নয়। কে জানত আজকের ঘটনা আমাদের সেকচুয়াল লাইফে নতুন মোড় নিবে৷ বাসায় এসে রত্না পাগলের মত ঝাপিয়ে পড়লো আমার উপর। অনেক এগ্রেসিভ ভাবে আমাকে ডমিনেট করে চোদা খেলো। আমি বুঝতে পেরে গেছি আমার বউ রত্না আস্তে আস্তে মাগী হয়ে যাচ্ছে। খুব শীগ্রই পরপুরুষের বাড়া সে ভোদায় নিবে।

প্রায় ২ সপ্তাহ চলে গেল এই ঘটনার পর। আমি আর রত্না ঠিক করলাম ট্যুরে যাবো। ট্রেনে যাবো। টিকেট কাটলাম কেবিনের। চারজনের কেবিন।রত্না পাতলা জর্জেটের শাড়ি পরল তার থেকেও পাতলা ফিনফিনে একটা ব্লাউজের সাথে। শাড়ি আর ব্লাউজ এতটাই পাতলা ছিলো যে, রত্নার কালো বাদামি কালারের নিপল হাল্কা বুঝা যাচ্ছিলো।

শাড়ি পড়েছিলো নাভির ৫ আংগুল নিচে। এতটাই নিচে যে তার ভোদার ফোলা অংশ হালকা বুঝা যাচ্ছিলো। একদেখাতে যে কেউ রত্না কে বাজারের বেশ্যা মনে করবে। যাই হোক ক্যাবিনে বসলাম। আমাদের সাথে আরো দুই জন আগুন্তক উঠল কেবিনে। যার একজনের বয়স ৩২/৩৪ আরেক জনের ৪০+ হবে। দুই জন কেবিনে ঢুকেই আমার বউকে দেখে চোখ উল্টে গেলো।

কারন রত্নার ক্লিভেজ পুরোটা বুঝা জাচ্ছিলো শাড়ীর উপর দিয়ে। আমাদের বিপরীত পাশের সিটে বসল দুই জন।পরিচিত হলাম তাদের সাথে। তারা অফিসের কাজে যাচ্ছে শুনলাম।রত্নার সাথে পরিচিত হল তারা। কথা আর কি বলবা রত্নার দুধ দেখতে দেখতেই প্রায় আধা ঘন্টা চলে গেল। এজজন তো বলেই ফেলল রত্না ভাবি আপনার ফিগারটা কিন্তু অনেক জোশ।

রত্না হাসল বলল – আপনার ভাইয়ের তো এই ফিগারেও সাদ মিটে না। সবাই হাসলাম অনেক্ষন।হঠাৎ রত্নার আচল বুক থেকে পড়ে গেল নিচে। রত্নার সে দিকে খেয়ালই নেই। রত্না বাইরে তাকিয়ে আছে। আমার বউয়ের ৩৬ সাইজের দুধ তার উপর এমন ব্লাউজ আর তার উপর ব্রা ছাড়া, তাই পুরো কালো বাদামি নিপল এবার পুরাটাই বেশ ভালো করে বুঝা যাচ্ছিলো।

আমি দেখলাম লোক দুইটা ঠিক আমার বউয়ের নিপলের দিকে তাকিয়ে আছে। চোখ দিয়ে গিলে খাচ্ছে আমার বউয়ের মাইয়ের বোটা গুলিকে। আমি হালকা কাশি দিতেই রত্না বুঝতে পেরে আচল ঠিক করল৷ অমনি একজন বলে উঠল – থাক না ভাবি। এত সুন্দর বুককে আচল দিয়ে ঢেকে রাখতে হয়না। রত্না আমার দিকে তাকিয়ে হাসল।

আমি বললাম – আচল ফেলে দাও। ওরা দেখুক আমার মিস্টি বউয়ের দুধ জোড়া।

রত্না আমার উরুতে চিমটি দিয়ে আচল খুলে ফেলল। রত্নার পুরো টা দুধ এবার লোক দুটোর সামনে ঝুলছে। রত্না আমাকে বলল – বাবু ওরা তো দেখেই ফেলেছে সব। আমি বরং শাড়িটা খুলে ব্যাগে রেখে দেই। আমার বড্ড গরম লাগছে শাড়িতে। রত্নার কথা শুনে লোক দুটোর চোখ জলজল করে উঠল। তারাও রত্নার কথার সায় দিলো।আমি মাথা নাড়লাম।

রত্না উঠে দাড়ালো আস্তে আস্তে তার শাড়ি খুলে ফেলল। এখন শুধু পেটিকোট আর পাতলা ফিনফিনে ব্লাউজ পরে রত্না দুইজন পরপুরুষের সামনে দাড়িয়ে আছে। একজন আমাকে বলল – সাহেদ ভাই ভাবি আমাদের মাঝে বসলে আপনি কি রাগ করবেন? আমি বললাম – না। রত্নার ইচ্ছা হলে বসুক ও। রত্না একটু হাসল তারপর লোক দুইটার মাঝে বসল।

লোক দুইটা দুই পাশ থেকে রত্নার দুই দুধ চেপে ধরল। রত্না কেপে উঠল। লোক দুইটা রত্নার দুধ টিপতে লাগল। রত্না তাদ দুই হাত উচু করে উপরের ধরলো। যাতে লোক দুইটা সহজে তার দুধ টিপ্তে পারে। লোক দুইটা ব্লাউজ খুলে ফেলে দিলো। এবার নগ্ন বুকে এই প্রথম রত্না কোন পরপুরুষের সামনে। রত্না আমার চোখে চোখ রেখে তাকিয়ে আছে। তার মুখে তৃপ্তির ছাপ। আর অইদিকে লোক দুটি রত্নার নিপল দুইটা পালাক্রমে চুষে যাচ্ছে। আর টীপছে।

রত্না আমাকে বলল- মজা পাচ্ছিস?

আমি বললাম – তুই মজা পেলেই আমার মজা।

রত্না দুই হাত নামিয়ে লোক দুটার ধোনের উপর হাত রাখল। লোক দুটা তাদের পেন্ট খুলে ফেলল আর রত্না বসে পরল ট্রেনের মেঝেতে লোক দুইটার বাড়া একটা ৮ ইঞ্চি আরেক্টা ৯ ইঞ্চি হবে। এত বড় বাড়া আগে রত্না বাস্তবে দেখেনি। গত ৪ মাস ধরে সে আমার ৪ ইঞ্চি বাড়ার চোদন খাচ্ছিলো। সে বাড়া দুটি দুই হাতে নিয়ে আমার দিকে ফিরে দুস্টু হাসি দিয়ে বলল – দেখ মাদারি এগুলি হচ্ছে আসল বাড়া। এটা বলেই আমার বউ আমার সামনে দুই পরপুরুষের ধোন চোষা শুরু করলো। অভুক্ত বাঘিনীর মত চুষতে লাগল দুই জনের বাড়া।

….. চলবে

Exit mobile version