মায়ের বারোয়ারি চোদন ২

(Mayer Barowari Chodon - 2)

This story is part of a series:

প্রথম পর্বে আমার মা অনিমা ডাক নাম অনু, বাবার অবর্তমানে, কাকু র হাতে চোদন খাওয়া ও যৌন হেনস্তার গল্প আপনারা পড়েছেন আবার তার পর থেকে শুরু….

পরের দিন সকালে রাজা দা এসে বলে সীমা কাকিমা রাজি আছে, আজ তোর কাকু কখন আসবে জানিস?
আমি বললাম কাল মাকে চোদার পর যাবার আগে বলেছিলো যে, আজ বাবা ডিউটি যাবার সাথে সাথে, কাকু আসবে , মা যেন ল্যাংটো হয়ে বারান্দায় দরজা খুলে,
ডগি স্টাইলে পোঁদ দরজার দিকে করে অপেক্ষা করে।

আমি স্কুল যাবার নামে বারিয়ে ঘরের পিছনে লুকিয়ে আছি, ওদিকে রাজা ও সীমা কাকিমাও আমার উপর নজর রাখছে, কাকু আসার মিনিট 10 পরে আমি ওদের খবর দেব,
আমি দেখলাম মা দরজা খোলা রেখে ,পুরো ল্যাংটো হয়ে কুত্তি হয়ে বসলো।

কাকু ঘরে ঢুকে সোজা মায়ের পোঁদে লাথি মেরে, নিজের ল্যাওড়া টা বার করে মায়ের চুলের মুঠি ধরে মায়ের মুখে ঢুকিয়ে দিলো।
আমি তখন ওদের খবর দিয়ে দিয়েছি, আর বলেছি কাকু দরজা না লাগিয়ে মায়ের মুখে ল্যাওড়া চোষাচ্ছে।
সামনের দরজা দিয়ে হামলা করতে পারবে, আমি পিছনের জানালা দিয়ে সব দেখবো।
কথা মতো হটাৎ, রাজা দা আর সীমা কাকিমা ঘরে ঢুকে পড়ল, কাকু তখন জাস্ট কয়েকটা ঠাপ মেরেছে।

ওদের দেখে মা আর কাকু তো ভুত দেখার মতো চমকে উঠলো, রাজা দা গিয়ে চেপে কাকুর কোমর টা ধরলো বললো খবরদার ধোন গুদে থাকে বার করবি না, সীমা কাকিমা হাতে একটা ছড়ি নিয়ে ছিলো। মা কে বলল মাগী, এমনি থাক নোরলে লোক ডাকবো, আর ল্যাংটো করে পাড়া ঘোড়াবো, শালী বেশ্যা মাগী, ঘরে রেন্ডি খানা খুলছিস, আজ ধরেছি তোকে ছাড়বো না, এই বেশ্যা পনার শাস্তি তোকে পেতে হবে।

কাকু ভয়ে চুদতে পারছে না কিন্তু রাজা বাদমাইসি করে কাকুর কোমর দোলা দিয়ে যাচ্ছে। ওদিকে মা বলছে ক্ষমা করো সীমা দি আর হবে না কথা দিচ্ছি,, বলতে বলতে আহঃ আহঃ করে উঠলো, কারন রাজা তখন জোরে জোরে কাকুর কোমর চালাচ্ছে, আর ঠাপের গতিও বেড়ে যাচ্ছে।

মা বলছে আমাদের ছেড়ে দাও আর কোনিদিন এইরকম আহঃ আহঃ উফফফ উফফফ চোদ চোদ আহঃ না না সীমা দি আর করবো না ,আহঃ আহঃ না সীমা দি শাস্তি দিও না আহঃ উহহহ চোদন থামাও দয়া করে ধোন বের কারো আহঃ আউউউ, সীমা কাকিমা বলে উঠল মাগী পাক্কা খানকী, শালী তোকে আমাদের রেক্রিয়াসন ক্লাব এ নিয়ে গিয়ে সবার সামনে ল্যাংটো করে গুদে লঙ্কা গুঁড়ো দিয়ে চাবকাবো।

এতক্ষনে কাকু মাল ঢেলে ধোন বের করে দিলো। সীমা বলল তুমি আবার যাও এই মাগী কে আর চুদতে আসবে না ।
কাকু বললো বৌদি কাউকে বলবেনা আমি আর এসব না চুদতে। এই বলে কাকু বিদায়ে নিলো,রাজা তখন মাকে চুলের মুঠি ধরে টেনে সীমা র সামনে দাঁড় করালো, সাথে সাথে মায়ের পোঁদ কাঁচালা ছিল, মা রাজা কে বলল বাবা আমাকে ছেড়ে দে, তুই যা বলবি করবো দয়া করে আমাকে কাপড় পড়তে দে।

রাজা চাটাস করে মায়ের পাছায় কয়েকটা থাপ্পড় মেরে বললো, মাগী তুই আজ থাকে আমার গোলাম , সব সময়ে ল্যাংটো হয়ে থাকবি, আর যা বলবো শুনবি নাহলে তোকে ল্যাংটো করে রাস্তা নিয়ে গিয়ে রেপ করবো ,
মা সীমার পায়ে লুটিয়ে পড়লো কেঁদে কেঁদে বলল তোমরা যা বলবে আমি করবো কিন্তু কাউকে বলো না , আমার চরম সর্বনাশ করোনা,
সীমা বললো ক্লাব এ তোর বিচার আমি করবো
আর ঘরে রাজা তোর মালিক ও যা বলবে করবি, যদি ওর কাছে আমি তোর নিয়ে কোনো অভিযোগ পাই তাহলে আমি তোর হাল কি করবো বুজতে পাবি।
সীমা বললো নে আবার রাজার ল্যাওড়া টা চোষ।

মা হাটু মুড়ে রাজা দা র সামনে বসে ল্যাওড়া বের করে হাতে খিচতে লাগলো। ৭ইঞ্চি লম্বা মোটাও ভালো ,মা মুখে নিয়ে চকাস চাকস করে চুষতে লাগলো।
আমি দেখলাম আমার ধোন তুলনায় অনেক ছোট। কিছুক্ষন চোষানোর পর, মাকে খাটের উপির শোয়ালো, কোমর থেকে পা খাটের বাইরে, এই অবস্তায় মায়ের গোলাপি গুদে রাজা তার লম্বা ল্যাওড়া সেট করে একটা রাম ঠাপ দিলো আঃহ্হঃ ঊঊ মা চেচিয়ে উঠলো।

রাজা নির্বিচারে চুদে চলেছে , ও মাগী কি গুদ তোর আজ আমার স্বপ্ন পূরণ হলো আবার দিন রাত তোকে চুদবো, তোর ছেলের সামনে ল্যাংটো করে তোকে রেপ করবো খানকী মাগী , মা অভ্যঃ কুত্তা শালা চোদ মাদারচোদ চোদ আহঃ আঃহ্হঃ আহঃ লাগছে লাগছে আহঃ না না আস্তে করে বাবু আহঃ উফফফ না লাগছে ওরে কুত্তা আস্তে চোদ আঃহ্হঃ, এদিকে রাজা চোদন এর সাথে সাথে মাই কোচেলে লাল করে দিয়েছে, দুই গাল থাপড়ে লাল করে দিয়েছে মায়ের।

হটাৎ সীমা কাকিমা বললো রাজা ধোন বের করে নে, রাজা কাকিমার কথায় মায়ের গুদ মাঝ পথে চোদা বন্ধ করে ধোন বের করে নিলো, মা বলে উঠলো না না দয়া করে এভাবে ছেড়ো না চুদে দাও চোদ আমাকে , সীমা দি ওকে বলো আমাকে চুদতে।
মা নিজের গুদে হাত দিতে যাচ্ছিলো সীমা একটা চড় মেরে বললো একদম না এমনি করে শুয়ে থাক।

দেখলাম মায়ের গুদ ফুলে উঠছে আর পা কাঁপছে বুজলাম মাগী গরম হয়ে আছে কিন্তু অসহায়, মায়ের এই চরম অবস্থা দেখে আমি আমার ছোট ধোন খিচে অল্প একটু মাল ফেললাম।
ওদিকে সীমা দি বললো এই মাগীকে শায়েস্তা করার পুরস্কার হিসেবে রাজা আজ থেকে তোর ধোন আমার হলো নে আমাকে ল্যাংটো কর।
রাজা তো আনন্দে সীমা কাকী কে পুরো ল্যাংটো করে দিলো।

মাগীর গতর দারুন দাবনা পাছা বিশাল মাই, গুদে বাল ও নাই, সীমা ও নিলডাউন হয়ে বসে রাজার ধোন মুখে নিলো।
উফফ কি খানকী চোষণ চলছে এদিকে মা নিজে কোমর দোলাচ্ছে পা নাচছে আর মুখে কিস্তি ওরে কুত্তার বাচ্চা চোদ চোদ আমাকে আহঃ দয়া করে আমার গুদ মার , এভাবে ফেলে যাস না ।
সীমার কাছে ধোন চুষিয়ে এবার রাজা মায়ের গুদে আবার নিজের প্রকান্ড ল্যাওড়া এক বাড়ে পুড়ে ঠাপাতে লাগলো।
আহঃ আহঃ ঊঊ ঊঊ হা কর কর হা আরো জোরে আহঃ আহঃ মা শীৎকার করতে লাগলো।

Comments

Scroll To Top