Site icon Bangla Choti Kahini

মুখোমুখি বধু বিনিময় – ৫ (Mukhomukhi Bodhu Binimoy - 5)

পরের দুই দিন একইভাবে সৌম্য নিজেই গাড়ি চালিয়ে কাজে গেছিলো এবং প্রতিদিনই দুইবার করে রেহান আমায় উলঙ্গ করে চুদেছিলো।
তৃতীয় দিন সকালে রুখসানা ফিরে এলো। তাই রেহান আবার গাড়ি চালোনোর কাজটা ধরল। ওরা বেরিয়ে যাবার পর আমি রুখসানা কে বললাম, “রুখসানা, আমি সব ঠিক করে ফেলেছি। আজ রাতে আমি রেহানের এবং তুমি তোমার ভাইজানের বেগম হবে!”

রুখসানা আনন্দে উৎফুল্ল হয়ে বলল, “ভাভীজান, তাহলে আজকয়ামৎ কি রাতহবে! আমার যে কি মজা লাগছে, কি বলবো! ভাভীজান, তোমার হেয়ার রিমুভিং লোশানটা একটু দাও। আমি আমার বাল কামিয়ে রাখি! রাতে নতুন শৌহরের কাছে গুদ ফাঁক করতে হবে!”

রুখসানার উৎসাহে আমার হাসি পেয়ে গেলো। আমি আমার হেয়ার রিমুভিং লোশানটা ওকে এগিয়ে দিলাম। রুখসানা আমার সামনে তখনই নাইটি তুলে বাল কামাতে আরম্ভ করে দিল।

সত্যি, সেদিনের রাত ছিলকয়ামৎ কী রাত’! আমরা চারজনে তাড়াতাড়ি রাত্রি ভোজন সেরে নিলাম তারপর আমি রেহানের সাথে একটা ঘরে এবং সৌম্য রুখসানার সাথে পাশের ঘরে ঢুকে গেলো। সৌম্যর প্রথম থেকেই পাশাপাশি শুয়ে পাল্টা পাল্টি চোদাচুদি করার ইচ্ছে ছিল, কিন্তু পাছে রুখসানা প্রথমবার রেহানের সামনে সৌম্যর সাথে চোদাচুদি করতে ইতস্তত করে, তাই আমি সৌম্যকে অত তাড়াহুড়ো করতে বারন করলাম। রুখসানা একটু ফ্রী হয়ে গেলেই আমরা একসাথে পাশাপাশি মাঠে নেমে যাবো!

রেহান ঘরের দরজা বন্ধ করে দিয়ে আমায় উলঙ্গ করল, তারপর আমায় নিজের উপর ৬৯ আসনে তুলে নিয়ে আমার গুদে মুখ ঢুকিয়ে চকচক করে রস খেতে এবং পোঁদের গর্তে নাক ঠেকিয়ে গন্ধ শুঁকতে লাগল। আমিও উত্তেজিত হয়ে তার ঘন বালে ঘেরা আখাম্বা বাড়ার ডগাটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম। অবশ্য রেহানের বাড়া এতটাই লম্বা, যে সেটা চোষার সময় তার ঘন কালো বাল আমার নাকে ঢুকে কোনও অসুবিধার সৃষ্টি করতে পারছিলনা।

রেহান হেসে বলল, “ভাভীজান, এই দুই তিন দিন আমি তোমায় চুদে দেওয়ার ফলে তোমার গুদটা বেশ চওড়া হয়ে গেছে, তাই না? তোমার গুদ দেখে ভাইজান কিছু বলেনি? আচ্ছা, ভাইজানের বাড়া আমার বাড়ার চেয়ে বড় না ছোট? বড় হলে রুখসানার সেটা নিতে একটু কষ্ট হবে!”

আমি হেসে বললাম, “দুর বোকা, তোমার ছুন্নত করা বাড়া, তাই সেটা আকারেও বড় এবং তার ক্ষমতাও বেশী! ছুন্নত না হবার জন্য ভাইজানেরটা কোনওদিনই তোমার মত বড় এবং শক্ত হতে পারবেনা। রুখসানা প্রতিদিন তোমার বাড়া সহ্য করছে! সৌম্যর বাড়া সহ্য করতে তার এতটুকুও অসুবিধা হবেনা, বুঝলে?”

কিছুক্ষণের মধ্যেই পাশাপশি দুটো ঘর থেকে আমার এবং রুখসানার সীৎকার এবং খাটের ক্যাঁচ ক্যাঁচ শব্দ শোনা যেতে লাগল। বুঝতেই পারলাম, এত দিন পর মুস্লিম যুবতী পরস্ত্রী রুখসানার চওড়া, রসালো এবং সদ্য বাল কামানো গুদ পেয়ে আমার স্বামী সৌম্য তাকে বেমালুম ঠাপাচ্ছে! পাশের ঘরে নিজের বৌয়েদের সীৎকার শুনে দুজন পুরুষই তাদের সঙ্গিনিকে ঠাপ মারার চাপ গতি বাড়িয়ে দিয়েছিল!

আর রেহান, তার কথা আর কি বলবো! আমার মনে হচ্ছিল এই উন্মাদ চোদনের জন্য তার বাড়াটা বোধহয় আমার গুদ দিয়ে ঢুকে পোঁদের গর্ত দিয়ে বেরিয়ে আসবে!

প্রায় পঁয়ত্রিশ মিনিট পর সৌম্য এবং রুখসানার ঘর থেকে বেরুনো খাটের আওয়াজ বন্ধ হয়ে গেলো। রেহান আমার মাই টিপে বলল, “দীপা, দেখো, পাসের ঘরে খাটের আওয়াজ বন্ধ হয়ে গেলো! মনে হচ্ছে, সৌম্য ভাইজান রুখসানার গুদ ভর্তি করে দিয়েছে! আমি কিন্তু এখন চালিয়ে যাবো।

প্রথমবার রেহানের মুখ থেকে আমার নাম নিয়ে সম্বোধন শুনতে আমার খূবই ভাল লাগল। আমি রেহানকে জড়িয়ে ধরে খূব আদর করে বললাম, “রেহানরেহানআমার রেহান, তোমার মুখেভাভীজানেরবদলেদীপাশুনে আমার ভীষণ ভীষণ আনন্দ হচ্ছে, রেহান! তুমি আমার নতুন শৌহর! আই লাভ ইউ, ডার্লিং! তমি যতক্ষণ পারো আমায় ঠাপাতে থাকো, আমার কোনও তাড়া বা অসুবিধা নেই!” অবশ্য এরপর রেহান কোনওদিনই সৌম্যর সামনে আমায়দীপাবলে ডাকেনি।

রেহানও কিন্ত আর বেশী সময় ধরে রাখতে পারেনি। একটু বাদেই আবার সাদা রসমালাইয়ের সেই বাঁধ ভাঙ্গা বন্যায় আমার গুদ ফুলে ফেঁপে উঠল!

একটু বাদে আমি এবং রেহান যৌনাঙ্গ পরিষ্কার করার জন্য উলঙ্গ হয়েই ঘর থেকে বেরিয়ে বাথরুমের দিকে এগুলাম। আর তখনই ……
ঘরের দরজা খুলে সৌম্য্ এবং রুখসানা যৌনাঙ্গ পরিষ্কার করার উদ্দেশ্যে বাথরুমের যাবার জন্য বেরিয়ে এলো! সে কি অভুতপুর্ব দৃশ্য! আমরা চারজনেই উলঙ্গ হয়ে পরপুরুষ অথবা পরস্ত্রীর সাথে সামনা সামনি দাঁড়িয়ে আছি! দুজন যুবকেরই বাড়া এবং দুজন যুবতীরই গুদ বীর্যে মাখামখি হয়ে আছে!

রেহান রুখসানার গুদের দিকে তাকিয়ে ইয়ার্কি মেরে বলল, “বাঃহ, রুখসানা, তুমি দেখছি, ভাইজানের কাছে চুদবে বলে আগেই বাল কামিয়ে রেখেছো!” রুখসানাও ইয়ার্কি করে জবাব দিল, “তা, নতুন শৌহরকে পটানোর জন্য ঐটুকু করবোনা? আমি ভাভীজানের বাল কামানো গুদ দেখে আগেই বুঝে গেছিলাম, ভাইজান কি পছন্দ করে! ভাইজান কিন্তু আমায় খূবই যত্ন করে চুদেছে! আমার খূবই আনন্দ দিয়েছে! ভাইজানের জিনিষটা ঠাটিয়ে উঠলে কিন্তু যঠেষ্টই লম্বা এবং মোটা হয়ে যায়!”

সৌম্য সুযোগ বুঝে তখনই তুরুপের তাসটা খেলল। সে বলল, “তাহলে আমরা সবাই সবার সামনে উলঙ্গ হয়ে বীর্য মাখা অবস্থায় দাঁড়িয়ে ফ্র্রী হয়ে গেছি। এইবার তাহলে পাশাপাশি শুয়ে পাল্টা পাল্টি খেলা আরম্ভ করা যাক, তাহলে খূব মজা লাগবে! সবাই রাজী ? তাহলে আজইহয়ে যাক!”

আমি লক্ষ করলাম রেহান বা রুখসানা সৌম্যর প্রস্তাবে কোনও আপত্তি করল না। আমরা চারজনে মিলে একসাথে পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করে একই খাটে পাশাপাশি শুয়ে পড়লাম। আমি এবং রুখসানা মাঝে, রুখসানার পাছে সৌম্য এবং আমার পাসে রেহান শুয়ে পড়ল। আমরা চারজনে একসাথে গল্প করতে লাগলাম। গল্পের অধিকাংশটাই সামিষ ছিল। গল্প করার সময় আমার হাতে রেহানের বাড়া, রুখসানার হাতে সৌম্যর বাড়া, সৌম্যর হাতে রুখসানার মাই এবং রেহানের হাতে আমার মাই ধরা ছিল এবং সেগুলি চটকানি খাচ্ছিল।

রুখসানা এবং আমার হাতের চটকানিতে সৌম্য এবং রেহানের বাড়া আবার ঠাটয়ে উঠল। সৌম্য ঘড়ি দেখল, সবে মাত্র রাত এগারটা। তাহলে আজ রাতেই পাশাপাশি পাল্টা পাল্টি অনুষ্ঠানটা সেরে ফেলা যায়! সৌম্যর প্রস্তাবে আমরা সবাই রাজী হয়ে গেলাম।

রেহান আমার উপর এবং সৌম্য রুখসানার উপর উঠে পড়ল। আমার গুদে রেহানের বাড়া এবং রুখসানার গুদে সৌম্যর বাড়া আবার মসৃণ ভাবে যাতাযাত আরম্ভ করল। দুই জোড়া ভিন্ন সম্প্রদায়ের নারী পুরুষের শরীর পুনরায় এক হয়ে গেলো! নারী পুরুষের মধ্যে এটা এমনই সম্পর্ক, যেখানে ধর্ম কোনও বাধা সৃষ্টি করতে পারে না!

রেহান এবং সৌম্যর ঠাপের লয় প্রায় সমান, তাই খাটের ক্যাঁচ ক্যাঁচ শব্দটা আরো যেন বেড়ে গেলো। তার সাথে যুক্ত হল, দুই পুরুষের শক্ত লিঙ্গ ঢোকার জন্য দুই নারীর নমনীয় গুদ থেকে উৎপন্ন ভচভচ আওয়াজ, যেটা পরিবেষকে আরো বেশী কামুক এবং মাদক বানিয়ে তুলল। আমি এবং রুখসানার সুখের সীৎকারে ঘর গমগম করতে লাগল। রাত যতই বাড়ছিল, খেলা ততই যেন জমে উঠছিলো!

রুখসানা বলল, “রেহান, তোমার বাড়াটা ভাভীজানের পক্ষে যথেষ্টই বড়, তাই তুমি ভাভীজানকে একটু সংযত হয়ে ঠাপ দিও। আমার ভাইজান কিন্তু আমায় খূবই যত্ন করে ঠাপ দিচ্ছে!” রেহান মুচকি হেসে বলল, “রুখসানা, তোমার অনুপস্থিতিতে গত চার দিনে আমি ভাভীজানকে অন্ততঃ দশ বার চুদেছি, তাই ভাভীজান এখন আমার ঠাপ নিতে পুরো অভ্যস্ত হয়ে গেছে।

আবারও একটানা পঁয়তাল্লিশ মিনিট ধরে চলেছিল, দুই পুরুষ দুই নারীর সেই আদিম খেলা। এবং তারপরেই শ্বেত তরল দিয়ে ভরে গেলো দুই নারীর যোনি, যার ফলাফল নতুন জীবনের সৃষ্টি! কিন্তু না, আমরা তা হতে দিইনি, তাই খেলার শেষে দুজনেই গর্ভ নিরোধক খেয়েছিলাম, যাতে পরপুরুষের ঔরসে আমাদের শরীরে কোনও নতুন প্রাণের সঞ্চার না হয়।

এরপর থেকে প্রায় রোজই এই খেলা চলতে লাগল। আমাদের চারজনেরই ঘরে পরার পোষাকের প্রয়োজন ভীষণ কমে গেছিল, কারণ অধিকাংশ সময়ে আমরা চারজনে উলঙ্গ হয়েই থাকতাম। রেহান তার বিশাল শশাটা যখন আমার সামনে নাড়াতে নাড়াতে আসত বা আমার পাসে বসে সেই শশাটা আমার হাতে ধরিয়ে দিত, তখন আমার খূবই ভাল লাগত। রুখসানাও সৌ্ম্যর বাড়ায় খূবই মজে গেছিল

সমাপ্ত …

Exit mobile version