Site icon Bangla Choti Kahini

রুপা আমার বউ – ১৩

আগের পর্ব

কিন্তু দরজার সামনে না , জানলার সামনে।

হা ঠিক যা ভেবেছিলাম ঠিক তাই। আমার বউ রান্না করছিল , আর পিছনে দাঁড়িয়ে রুপার সারা শরীর হাতাছে লোকটি। আর কানে কানে কি সব ফিস ফিস করে কি বলল। তারপর দেখলাম রুপার টপ টার নিচ দিয়ে একটা হাত ঢুকিয়ে পক পক করে দুধ চাপা শুরু করল আর অন্য হাত দিয়ে পায়ে পাছায় গুদে হাত বোলাতে লাগলো। রুপা জানে যে আমি এদিকে এসব না, তাই ও এসব চিন্তা না করে লোকটার হাতের মুঠোয় নিজের দুধ গুলোকে দলাই মলাই করিয়ে মজা নিচ্ছিল।
এইভাবে কিচুক্ষন করার পর রুপা গ্যাস অফ করে দিলো, আর ওনার দিকে ফিরল।

লোকটি এবার আরো জোরে জোরে দুধ চাপতে লাগলো। রুপা নিজেই ঠোঁটে ঠোঁট মিলিয়ে কিস করল , তারপর হাটু গেড়ে বসে প্যান্টের চেইন টা খুলে ওনার আখাম্বা ধোনটা বের করে নিলো। হাত দিয়ে আগে মেপে নিলো তারপর খপ করে মুখে পুরে চুষতে লাগলো। লোকটি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার রান্না ঘরের মধ্যে আমারই বউ কে মুখ চোদা দিতে লাগল।

কিছুক্ষণ পর রুপাকে উঠাল এবং সামনে একটা সাপোর্ট করে দার করাল। এরপর রুপার শর্টস টা একটু উঁচু করতেই রুপার সুন্দর পাছা টা বেরিয়ে এল। এইজন্য রুপা হয়ত আজ এই স্কার্টটা পড়েছে। ভিতরে পান্টিও পড়েনি আজ। যাতে খুব শিগগিরই নিজের গুদটা উন্মোচন হয়। এবং কোনো অসুবিধা ছাড়াই লোকটিকে দিয়ে চোদাতে পারে।
রুপার গুদটা একটু হাত দিয়ে আন্দাজ করতে দেখে বুঝলাম লোকটা আমার বউকে আমারই রান্না ঘরে চোদার জন্য প্রস্তুত করে নিয়েছে। এবার লোকটার মোটা ধোনটা আস্তে করে ঢুকিয়ে দিল রুপার নরম গুদে।

তারপর ওর কোমর টা ধরে চোদা শুরু করল। রূপা নিজেই দুধ দুটো বের করে দিলো, যাতে উনি ধরতে পারে। টিভির আওয়াজ বেশি হওয়া সত্ত্বেও রুপার ঠাপ খাবার সময়ের সেই সুমধুর সিতকার আমার কানে এসে পৌঁছে যাচ্ছিল আহ্হঃ আহ্হঃ আহ্হঃ আহ্হঃ উমমম উমমম উহঃ ওহঃ ওহ ওহ ওহঃ ওহঃ উমমম উমমম উহঃ উঃ আহহহ উমমমম উহঃ উহঃ উমমমম আহঃম আহ্হঃ উমমম। মাঝে মাঝে রুপার ঝুলন্ত মাই দুটো ধরে রুপাকে ক্রমশ চুদে যাচ্ছে লোকটি। সত্যি লোকটি ভালো চুদতে পারে , নয়তো আমার বউ এত সহজে কাউকে এতো শিগগিরই এত ভালো ভাবে চুদতে দেয় না।

উফফফ সে কি চোদাই না চুদছে আমার বউটাকে। এবার ওরা পজিশন চেঞ্জ করলো। রুপাকে বসিয়ে দিল উঁচু জায়গা টায় ,তারপর রুপার ঠোঁটে কিস করে , পা দুটো ফাঁক করে ওর গুদ ভেদ করে মোটা ধোনটা ঢুকিয়ে দিল লোকটি , রূপা লোকটিকে জড়িয়ে ধরলো , এই পজিশন টায় রুপা ঠাপ খেতে ভালোবাসে। রুপাকে চুদে চুদে হোর করে দিচ্ছে লোকটি, এই ভাবে আরো দশ মিনিট ধরে টানা রুপার গুদ মারলো লোকটি, রূপাও মাগীদের মতো আহ্হঃ হাঃ উমমম উহঃ করতে করতে সব ঠাপ গিলে নিলো নিজের অরক্ষিত গুদে। কারণ ওটা আর সুরক্ষিত নেই।
এবার রুপাকে ঠাপানোর গতি দেখে বুঝতে পারলাম লোকটির সময় হয়ে গেছে, এবার উনি আমার বউয়ের পেট ভরিয়ে দেবে ওনার যৌন রসে।

ঠিক তাই ,,, ওহ্হঃ রুপা ওহ্হঃ রুপা বলতে বলতে কয়েকটি কসনের ঠাপ দিয়ে রুপার গুদে মাল ফেলে দিলো
দুজনে চোদায় এত মগ্ন ছিল যে দুজনে যে কখন ল্যাংটো হয়ে গেছে তারা নিজেরাই জানেনা। দুইজন পুরো বিবস্ত্র হয়ে এই কাণ্ডে লিপ্ত ছিল। কারো মনে এতটুকু ভয় নেই যে রুপার বর এই একই ঘরে আছে আর সে এসে দুজনকে ওই অবস্থা দেখে তাদের কি করবে।

লোকটি রুপার একটা দুধ কচলে দিয়ে কি একটা যেন বলল তারপর নিজে প্যান্ট পরে নিলো ,আর রুপার ব্রাটা তুলে দিলো মেঝে থেকে । রুপা তখন সেই ভাবেই পা ফাক করে বসে আছে। টকটকে লাল গুদ থেকে ফোটা ফোটা করে পড়ছে লোকটার থোকা বীর্য।
পাছে আমাকে কেউ দেখে নেয়, আমি তাড়াতাড়ি ঘর থেকে বেরিয়ে গেলাম।

রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাবতে লাগলাম রুপার কথা। মেয়েরা সত্যি মোহিনী হয়, এক রাতের দেখা এক লোকের শরীর কে কেমন নিজের বানিয়ে ফেলেছে কদিনের মধ্যে। একটা সিগারেট ধরিয়ে ঘরটার দিকে এগোলাম। ওরা দুজন বসে বসে টিভি দেখছে আর কি সব কথা বলে হাসা হাসি করছে। আমাকে দেখে রুপা একটু হাসলো মুচকি তরপর বললো কোথায় চোলে গেছো কথখন ধরে তোমাকে দেখছি না। আমরা দুজনই বসে আছি এক একা। আমি বললাম একটু বাইরে গেছিলাম। মনে মনে বললাম যে তোমরা এতক্ষন ধরে যা করছিলে তা দেখায় আর থাকতে না পেরে বাইরে চোলে গেছিলাম।

এরপর আমরা রাতের খাবার খেলাম। লোকটি এমনি স্বভাব এর দিক দিয়ে খুব ভালো। আমার চোখের আড়ালে রুপাকে যাই করুক না কেন আমার সামনে রুপা আর ওর সম্পর্ক পাশের বাড়ির অচেনা প্রতিবেশীর মতো, যেটা আমার মনে ওনার জন্য খুব শ্রদ্ধা জাগিয়েছে।

কিন্তু রুপা তার উলটো , এমনকি রুপা লোকটিকে রাতে বাড়িতে যেতে দিলোনা, জোরাজুরি করে রেখেই দিলো। গেস্ট রুমে নিজে গিয়ে বিছানা করে দিয়ে আসলো। আমি জানি রুপার আসল মতলব, আজ রাতটা লোকটির সাথে কাটাতে চায় রুপা। তার জন্যই এত কিছু।

লোকটিকে ঘরে ঢুকিয়ে এসে আমার সাথে ঘুমটি আসলো। প্রায় এক ঘন্টা হয়ে গেছে। এমুনিরুপা হটাৎ আমাকে একটা কিস করলো, আমি তখন প্রায় ঘুম ঘুম অবস্থায়। রুপা আমার কানের কাছে এসে বললো। আজ রাতটা এক এক ঘুমাও, আমি যাচ্ছি। আমিও ঘুমের ঘোরে কিছু বলটি পারলাম না।, রুপা জানে আমি কিছু বলবো না তাই আমার উত্তরের অপেক্ষা না করেই বললো গুড নাইট বলে ঘর থেকে বেরিয়ে গেলো। আমার ঘরের পাশেই গেস্টরুম। তাই রাতের রুপার গোঙানি আমার কানে আসবেই। ঠিক তাই হলো , তবে কিসের আওয়াজ জনি না কিন্তু রাট দুটো আড়াইটার দিকে আমার ঘুম ভেঙে গেলো। বাথরুমে যাওয়ার ওই ঘর পুরো নিঃশব্দ। কনো সারা শব্দ নাই. আমি ভবলাম হয়তো দুজনেই ঘুমিয়ে পড়েছে। কিন্তু বাথরুমের দরজা খুলতেই আমার ভুল ভেঙে গেলো। কমোডের উপর রুপাকে বসিয়ে নিয়ে সেই লোকটি হাটু ভাজ করে সজোরে ঠাপ দিচ্ছে। দরজাটা খুলতেইওরা দুজন আমার দিকে অবাকচোখে তাকিয়ে পড়লো।

রুপার গুদটা তখনো লোকটির ধোনে পরিপূর্ণ ছিল , আমাকে দেখে লোকটি অবাক হয়ে গেলেও রুপা বুঝে গেছিলো যে আবার কি হতে চলেছে। ও একটা হাত বাড়িয়ে আমাকে কাছে যাওয়ার জন্য ডাকলো। আমিও ওর কাছে গেলাম। অনেক কাছে , রুপা এবার অস্ফুট স্বরে লোকটিকে বললো তুমি থামলে কেন চালিয়ে যাও। আমার বড় কিচ্ছু বলবে না। আমার বড় তোমার বাড়িটিতে দিয়ে এসেছিলো তোমার কাছে। লোকটি কতটা বুঝলো কি জানি ওর কথা কিন্তু কোমরের দোলানি আবার শুরু করলো। ঐদিকে আমার প্যান্ট তখন তাবু। রুপা টেনে বের করলো আমার ধোনটাকে। আর কাল বিলম্ব না করে সোজা মুখে পুড়ে দিলো। অনেক দিন পরে আবার দুটো ধোনের স্বাদ পেতে করেছে আমার্ বৌটি।
একটু পরে রুপা লোকটিকে সরে যেতে বললো। আর আমাকে সুযোগ করে দিলো ওকে ঠাপানোর , নিজের বৌকে এখন পালা করে করে অন্যের সাথে লাইন দিয়ে ঠাপাতে হচ্ছে, এটা কি ভাবা যায়।
প্রায় দু তিন দিন পর আমি রুপাকে চুদছি আজ। ওর গুদটা এখন পুরপুরি ভেজা লোকটির রসে। আমি ধোনটাকে একটু ক্যাপ দিতেই ফচ করে ঢুকে গেলো ভিতরে। সকাল থেকে চোদা খাওয়া পরপুরুষের বাড়া নিতে নিতে গুদটা কেমন যেন ঢিলা হয়ে গেছে, এমনটা মনে হলো আমার,
এই বাথরুমে আমার ভালো লাগছিলো না ওকে চুদতে। তাই বললাম চলো বেডরুমে , আজ দেখবো কত ঠাপ খেতে পারো , বলেই হেসে দিলাম , লোকটিও হাসলো। এতক্ষন লোকটি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের চোদন লীলা দেখছিলো। আমি রুপাকে কোলে নিয়ে বেডরুমে আসলাম পিছিন পিছন লোকটিও আসলো।

ঘরে ঢুকে রুপা বললো আজকে তো ডবল মজা হবে তাইনা সোনা ,, আমি বললাম ঠিক আছে। তোমার খুশির জন্য তো এত কিছু করা। রুপা লোকটিকে কাছে ডাকলো আমার বেডরুমে রুপা মাছখানে আর আমি একদিকে আর ওই লোকটিকে একদিকে। দুই দিক থেকে আসা অনন্ত সুখ রুপাকে জন পাগল করে দিলো ।দুই দিক থেকে রূপার শরীরের প্রত্যেকটি অঙ্গ প্রত্যঙ্গ কে যেন আমরা দুজনে ভাগ করে ভোগ করছি। রূপা উত্তেজনায় কাপতে লাগলো আর বললো আবার করো আমায়, তোমাদের ওই দুটো আগে ঢুকাও, আমি আর পারছিনা।

আমরাও তাই করলাম,
লোকটি নিচে গেলো , মনে রূপা উঠে বসলো লোকটির বাড়ার উপরে, ফচ করে ঢুকে গেলো রূপার শরীরে , আমিও উপর থেকে ওর পাছায় আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম, অনকেদিন পর রূপার শরীরে আবার দুটো বাড়া একসাথে।
এবার দুজনেই মনের আনন্দে চুঁদতে লাগলাম রুপাকে। যেনো রূপা আমদের দুজনেরই বউ। নানা পোজ দিয়ে চোদাতে লাগলো ওর গুদটাকে।

ও আমাদের বলে বলে দিচ্ছিল এইভাবে ঐভাবে বসে দাড়িয়ে শুয়ে ওকে চুঁদতে, আমরা দুজন ওর নির্দেশ মত ওকে ঠাপাচছিলাম। যাইহোক আজ যেনো রুপাকে চুঁদতে পেরে এক আলাদা মজা অনুভব করছিলাম।
ওর পরিষ্কার শরীরের ভিতের আমাদের কালো রঙের বাড়া যেনো কালো সাপের মতো ঢুকছে আর বেরুচ্ছে। আমরা না যতটা মজা পাচ্ছিলাম তার থেকে দ্বিগুণ মজা ও পাচ্ছিল।আর রূপার সেই শিৎকার সারা ঘরকে যেনো আরো মোহময় করে তুলছিল,,,,, আহহহহ uhhhh ওএমএমএমএমএম আহহহ আহহহহ উমমমম উমমমম উমমমম উহঃ উহঃ উহঃ উহঃ ইউ আহহহ আহহহহ আহহহহ উমমমম উহঃ উহঃ উহঃ উহঃ উমমম উমমম উমমম উহ আহ আহ।
।।

কেমন লাগলো কমেন্টে অবশ্যই জানাবেন,,,,,,,সকলে,,,,,,,,,,,

Exit mobile version