Site icon Bangla Choti Kahini

রুপা আমার বউ – ১৯

আগের পর্ব

রূপা পাছাটা নাচিয়ে নাচিয়ে গেস্ট রুমটার দিকে যাচ্ছিল। টাইট শর্টস টার পিছনে রূপার পাছার খাজ স্পষ্ট বোঝা যাচ্ছিল। ফরসা পা দুটো নিয়ে কোনো ছেলের সামনে দিয়ে হেটে গেলেই তার বাড়া দাড়ানো নিশ্চিত। আর সাথে রূপার পেট দেখানো টপ , ওর চলার তালে তালে যেভাবে ওই টপের ভিতরে দুধে গুলো নেচে ওঠে তাতে বুঝতে বাকি থাকেনা যে ভিতরে কিছুই পড়েনি । এইভাবেই দুদ আর পাছা দোলাতে দোলাতে রূপা রনির রুমে ঢুকলো।
এই গেস্ট রুমে আমার বউ কত যে নতুন বীর্যের স্বাদ গ্রহণ করেছে তার ঠিক নেই । আজও আমার এক বন্ধু রূপাকে সারা রাত ধরে ছিঁড়েভুরে খাবে।

স্লাইডিং জানলায় চোখ দিলে আরামসে ঘরের ক্রিয়াকলাপ দেখা যায় । ঘরে একটা নিল আলো জ্বলছিল।
রূপা গিয়ে খাটের পাশে বসলো , রনি তখন একটা হাফপ্যান্ট আর একটা গেঞ্জি পরে খাটের এপাসেই ছিল।
রনি বলল অনেক ধন্যবাদ তোমায় এত সুন্দর একটা ডিনার এর জন্য।
রূপা বলল তুমি যা করেছ তার জন্য এটা তো অনেক কমই, তুমি চাইলে আমি আরো অনেক কিছু দিতে পারি।
রনি একটু হেসে বললো আচ্ছা যা চাইবো তাই দেবে?
রূপা বলল হ্যা সত্যি আজ রাতে তুমি যা চাইবে তাই পাবে, একবার মুখ দিয়ে শুধু বলো।

টেবিল এর উপড় একটা কনডম এর প্যাকেট ছিল,
ওটার দিকে ইশারা করে রনি বললো বৌদি তবে একটাই আবদার এটাকে একবার তোমার সাথে ইউজ করার সুযোগ করে দাও।

রূপা গলার পাশে হাত দিয়ে একটা সেক্সী ভাষায় বলল আতার দরকার কি আছে এটা ছাড়াই,,,,,,,,,,,,,,,,,,
পরের কথা শেষ হলনা রনির ঠোঁট রূপার ঠোঁটকে কামড়ে ধরলো , রুপাও কোনো কথা না বলে বরের বন্ধুর সেক্সী আসর টা আরো জমিয়ে দিল। রনি রুপাকে একমনে কিস করে চললো। অন্য দিকে এক হাতে রূপার দুধের খাজে হাত ঢুকিয়ে একটা দুদ বের করে আনলো। ফরসা শরীর থেকে বেরোনো দুধেল দুধটা দেখে যেনো পাগল হয়ে গেলো রনি , বাচ্চাদের মত মুখ দিয়ে টানতে লাগলো ।একটা টান মারতেই রূপার টপটা খুলে পড়ে গেলো , সত্যি আজ রূপা ভিতরে কিছুই পড়েনি। দু হাতে দুটো দুদ পেয়ে যেন সর্গ পেল হাতে। চেপে চেপে লাল করে দিলো আমি কচি বউয়ের কচি দুধগুলো ।দুধে মুখ লাগাতেই আহ্ করে উঠলো রূপা। এদিকে রনির প্যান্ট এখন তবু হয়ে গেছে। রুপাও ওদিকে হাত ঢুকিয়ে ওর ধোনটা বের করে এনেছে। ধোনের সাইজ টা দেখে অখুশি হলো না রূপা ।হাঁটু গেড়ে বসে ধোনটা মুখে নিয়ে নিল রূপা, একদম রাস্তার বেশ্যা মাগীদের মত। দাড়িয়ে দাড়িয়ে আমার বউটাকে দিয়ে ধোন চোষাতে লাগল রনি । রূপা সুন্দর করে এদিক ওদিক ঘুরে খেতে লাগলো ধোনটা। যেনো ওখানে মধু লেগে আছে। দু হাতে জড়িয়ে ধরলো রনির পাছাটা, আর মন ভরে খেতে লাগলো বরের বন্ধুর ল্যাওড়াটা । রনিও রূপার চুলের মুঠি ধরে টেনে টেনে ঠাপ দিতে লাগল । লালাতে মিসে ধোনটা রূপার মুখে অক অক অক করে আওয়াজ হচ্ছিলো। ঘরের ভিতর দুজনের দেহে একটা সুতোও নেই। রনি রুপাকে প্রায় দশ মিনিট ধরে ধোন চোষাল। এরপর
আমার বউটাকে খাটে শুইয়ে দিল। রূপা একটা পা ফাকা করে বললো- আসো আজ তোমার বন্ধুর বউটাকে চুদে ফালা ফালা করে দাও, তোমার বন্ধু যেনো কালকে আমাকে দেখে চিনতে না পারে এমন ভাবে চোদো আমায়, আসো।
রনি বলল হ্যা আজ তোমাকে আমি আমার নিজের বউ বানিয়ে চুদবো, বলেই লালায় ভরা ধোনটা রূপার ভোদায় ঢুকিয়ে দিল। এবার আমার সখের বউটাকে পরমানন্দে চুঁদতে লাগল আমার বন্ধুটি।
এক পা কাধে দিয়ে অনায়াসে রনির গদাম গদাম ঠাপ খেতে লাগলো রূপা। রনির প্রতিটা ঠাপ যেনো রূপার জরায়ু তে গিয়ে ধাক্কা লাগছিল কারণ প্রতি ঠাপেই রূপা আহঃ আহঃ আহঃ আহঃ উম্ম উম্ম উহঃ উঃ মাগো আহ্ ওহ্ মম্ মা করে শব্দ করছিল, । রুপাকে যেনো ওর ধোনটা দিয়ে খাটে পিষছে। এমন ভাবে অনেক দিন পর ও নিজের শরীরটাকে পরপুরুষ দিয়ে খাওয়াচ্ছে। চুদতে চুদতে রনি আমার বউ এর একটা দুধে মুখ দিয়ে কামড় বসিয়ে দিলো আর বললো উফফফ কি মাল তুমি, এই লাইফে এমন খাসা মাল তোমাকে ছাড়া agy কখনো দেখিনি, অনেক মাগী চুদেছি কিন্তু তোমার মত এমন ঘরোয়া বেশ্যা মাগী দুটো দেখিনি। আহঃ এমন গুদ তো সারা জীবন চুদলেও তো মনের আয়েশ শেষ হবে না । রূপা ঠাপ খেতে খেতে বলল আহঃ উহঃ তোমার যখন মন চাইবে উম্ম উহঃ উহঃ চলে আসবে আমার এই শরীরটাকে ভোগ করতে। উঃ আহঃ আহ আহ আমি সবসময় তোমার ঠাপ খেতে রেডি।
এবার রুপাকে ডগী স্টাইলে সাজিয়ে নিল। তারপর ফরসা কোমরটা ধরে পরপর করে ধোনটা গেথে দিল গুদ এর গভীরে
চপ চপ চপ আওয়াজ করে চুদতে লাগলো রনি। ওর বিচি গুলো রূপার পাছায় বাড়ি খেয়ে এক নতুন আওয়াজের সৃষ্টি করছিল। রূপার দুধগুলো ঝড়ে দোলা খাওয়া আমগুলোর মত অবস্থা হচ্ছিলো , একবার সামনে একবার পিছনে বাড়ি খেয়ে খেয়ে ফিরে আসছিল,। রনি এখন যেনো জগিং স্টাইলে স্পীডে আনলিমিটেড ঠাপ দিচ্ছিলো আমার বউটাকে। রূপার মুখের শীৎকারের সাউন্ড ক্রমশ বেড়ে চললো, আর সাথে রনির ধোনের চোদনের গতি।
সময় এসে গেছে আমার বউ নতুন বীর্যের স্বাদ নিজে শরীরের নেবার। কাও গার্ল থেকে আবার মিশনারী পোজে নিয়ে আসলো রনি। ওদের শরীর এখন ঘামে স্নান করে গেছে। দু পায়ের মাঝে এসে ধোনটা সেট করে শেষকৃত্য করার জন্য রুপাকে ঝড়ের গতিতে চুদতে শুরু করলো রনি। সে কি ঠাপ শুরু হলো খাটের এক পায়া তো যেনো একটু নড়ে উঠলো,
এই খাটে রুপাকে শুইয়ে অনেকেই রূপার শরীরটাকে নিয়ে ভোগ করেছে , অনেক রাত রুপাকে ঘুমাতে দেয়নি এই খাটের উপর , রূপার গুদ মেরে এই খাটেই রুপাকে ফেলে রেখে গেছে কিন্তু আজকের মত খাট কেউ কাপাতে পারেনি।
রূপা দু হাত দিয়ে ওর কাঁধ ধরে কিস করতে করতে রনির ওই পেল্লাই ঠাপ খেতে লাগলো। রনিও রুপাকে আজ যেনো ওর জীবনের সেরা চোদোন টা দিচ্ছে। হ্যা রনির শরীরটা কেপে উঠলো এবার, রুপাও রনিকে জড়িয়ে ধরে তৃপ্তির হাসি দিয়ে একটা কিস করলো । রূপার গুদের ভিতর রনির বীর্যএর শেষ বিন্দু টুকু ফেলে তবেই রনি ধোনটা বের করলো। রুপাও নিজে গা হাত পা এলিয়ে দিয়ে তৃপ্তির ঢেঁকুর ছাড়লো। ।।।।।।।।।

রাতে একবার ঘুম ভেঙেছিল আমার তখনো ওদের ঘরের খুটখুটানি আওয়াজ আসছিল। বুঝলাম ওরা এখনো জেগে আছে। আজ রাতের মধ্যেই রূপার সব রস চুষে খেয়ে নেবে।
সকালে অফিস যাবো বলে তৈরি হলাম , কিন্তু তখনও ওরা ঘুম থেকে ওঠেনি। আমি গিয়ে দরজা ঠেলা দিতেই খুলে গেল। ঘরে ওরা দুজনে অঘোরে ঘুমোচ্ছে। আমি ঘরে ঢুকে দেখলাম ওরা দুজন খাটে শুয়ে আছে, গায়ে একটা সুতো নেই , রূপার গলা , দুদ, পায়ের কাছে লাভ বাইট, । হাতে সাখা পলা আর কপালে লেপটানো সিঁদুরের ছোঁয়া , দেখে মনে হচ্ছে নতুন কাপল হানিমুনে এসে সারা রাত ধরে একে অপরের শরীর নিয়ে খেলা করে এখন মনের আনন্দে ঘুমাচ্ছে। ওদের না জাগিয়ে আমি দরজাটা একটু লাগিয়ে দিয়ে বেরিয়ে গেলাম অফিসে।
সন্ধের পর যখন বাড়ি ফিরলাম তখন ভাবছি রুপাকে ছেড়ে আজ কি রনি যাবে নাকি এখনো আছে। ঘরে ঢুকতেই আমার আশঙ্কা ঠিক হলো , না রনি যায়নি এখনো রূপার কাছে আঠার মত লেগে আছে। রূপা একটা পাতলা ফিনফিনে টপ আর নিচে একটা শর্টস পরে আছে। রনি সোফাতে বসে আছে , আর রূপা রনির দিকে মুখ করে ওর কোলে বসে আছে। রুপার দুধে মুখ লাগিয়ে কিসব কথা বলছিলো। আমাকে দেখে ওদের কোনো রিয়াকশন হলো না উল্টে রূপা বলল তোমার কথাই হচ্ছিলো সোনা, আসো , দেখো তোমার বন্ধু আমার দুধে কি দাগ বানিয়ে দিয়েছে।
আমি বললাম সারাদিন খেলে দাগ তো হবেই,
রনি বলল তোর বউয়ের দুদ সারাদিন খেলেও মন ভরে না, কি করবো । এত সেক্সী মালটা পেলি কোথা থেকে। আমি বললাম সেক্সী মাল ছিল না আমি বানিয়েছি, আর এখন সবাই সেক্সিনেস টা ভোগ করছে।
রনি বলল যাই বলিস না কেনো তোর বউকে নিয়ে আর দুদিন আমি থাকবো , নয়তো আমার মনের আশা মিটবে না । আমি বললাম রূপা যদি চায় তাহলে সেখানে আমার কোনো ব্যাপার না। রূপা ওর কোল থেকে নেমে এল আর আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে বলল তুমি যখন চাইছ তাই হবে। তোমার বন্ধু কে দিয়ে আমি আরো দুদিন নিজের শরীরটাকে খাওয়াবো। এবার চলো একটু ফ্রেস হয়ে নাও খেতে দি।
ডিনার সেরে আবার এসে সোফাতে বসলাম , রূপা আনলো একটা উইস্কি এর বোতল, আমার মনটাকে ঠিক করার জন্যই হয়তো রূপার এই মদের বোতল আনলো।
আমাদের দুজনকে প্যাক বানিয়ে দিয়ে বলল তোমরা খাও আমি একটা সারপ্রাইজ দেবো।।।।আসছি ।

কেমন লাগলো জানিও সকলে

Exit mobile version