Site icon Bangla Choti Kahini

স্যান্ডুইচ পর্ব ৭

স্যান্ডুইচ পর্ব ৬

রাম আর পিয়ার রগরগে চ্যাট আমাকে বেশ উত্তেজিত করে তুলেছে। পিয়া মাগীটা সত্যিই পল্লবী কাকিমার উত্তরাধিকারী। গতর, ছেনালিপনা, ধোনবাজি সবেতেই মা আর মেয়ে সমান। পিয়া দেখলাম রামের বিচির ফটোতে লাভ রিয়্যাক্ট দিয়েছে। ভালোই বুঝতে পারছি কাল আমার খাটে পিয়া রামকে শুইয়ে ওর বিচি চুষবে। রাম ও কম যায় না। হোটেলে আমার অনুপস্থিতিতে যা করছিল তাতে ভালোই বুঝতে পারছি কাল ও পিয়াকে ছিঁড়ে খাবে। এরকম বেশ্যা বিছানায় পেলে আমি হয়ত প্রথম দিনই পেট বাঁধিয়ে দিতাম। যাহোক, ওদের গরম চ্যাট দেখে একদলা মাল ফেলে ঘুমিয়ে পরলাম। কাল আবার পল্লবী কাকীমাকে লাগাতে যাবো। খানদানি মহিলা আমায় কাল যে দুয়ে নেবে সেটা ভেবেই রস কাটছিল ধোনের মাথা থেকে।

পরদিন সকালে ঘুম ভাঙলো পল্লবী কাকিমার ম্যাসাজে।

কাকিমা : রনি, গুদ মর্নিং। তাড়াতাড়ি চলে এসো। পিয়া কোথায় যাবে বললো। তুমি নটার মধ্যে পারলে এসো। পিয়া সাড়ে আটটায় বেরিয়ে যাবে। বললো আসতে বিকেল হবে।

ম্যাসেজ দেখে পিয়াকে কল করে জানলাম কাল রাতে পিয়া আর রাম ফোনে কথা বলেছে যে ওরাও লঞ্জেরি কিনে আমার বাড়ি আসবে। এদিকে আজ বাবা আর মা একটা বিয়েবাড়ি যাচ্ছে। পরশু ফিরবে। তাই বাবা মা কে গাড়িতে তুলে দিয়ে সোজা দোকানে গেলাম। একটা রেজার কিনে বাড়ি ফিরে ভালো করে তলার বাল গুলো চেঁচে ফেললাম। আট ইঞ্চি ধোনটা লকলক করছে পল্লবী কাকিমার গুদের জন্যে।

পল্লবী কাকিমার একটু শরীরের বর্ণনা দিয়ে রাখা ভালো। পল্লবী কাকিমার বয়স চল্লিশ। দুধ গুলো হালকা ঝোলা। চেহারা একটু বেঁটে কিন্তু একদম ছেনাল মার্কা। বোঁটা দুটো একটু বেশিই বড়ো। দেখতে অনেকটা ছোটো আঙ্গুরের মতো। পেটে হালকা চর্বি আছে। পাছাটা বেশ গোল আর দামড়া। পল্লবী কাকিমার শরীর সেভাবে আকর্ষণীয় লাগে না বাইরে থেকে কিন্তু বেশ্যা বেশ্যা হাব ভাবে একটা নোংরা ঢলানি প্রকাশ পায় যেটা আমি খুব একজয় করি। আজ সেই পল্লবী কাকিমা, আমার গার্ল ফ্রেন্ডের জন্মদাত্রী, গুদ ধারিনী মা কে চোদার দিন। স্নান করে পিয়াকে কল করলাম। পিয়া বললো ওদের কেনাকাটা শেষ। রামের বাইকে করে ওরা আসছে। পিয়া আরও বললো রাম নাকি দোকানের ট্রায়াল রুমে সুযোগ বুঝে পিয়ার ম্যানা চুষেছে। পিয়া আর ওয়েট করতে পারছে না। চুড়িদার ভিজে গেছে। রাম ওর ভেজা চুড়িদার হাতিয়ে রস চেটে প্রশংসা করছে। কিছুক্ষণের মধ্যেই রাম আর পিয়া চলে এলো। ওদিকে পল্লবী কাকিমা ফোন করে আসতে বলছে তাড়াতাড়ি। কিন্তু আমার খাটে যা হবে সেটাও কম সেক্সী না। তাই কাকীমাকে একটু দাঁড়াতে বললাম। আমার বাড়িতে এখন আমি, পিয়া আর রাম।
মাথায় একটা প্ল্যান এলো।

আমি : পিয়া, তোর কি এটা ভালো চুড়িদার?
পিয়া : না, এটা নোংরা হবে আজ। তাই পুরনো একটা পরে এসছি।
আমি : ব্যাগে আর জামা কাপড় এনেছিস?
পিয়া : লঞ্জেরি আছে।
আমি : আর কিছু আনিস নি?
পিয়া : হ্যাঁ, আরেকটা কুর্তি, লেগিংস এনেছি। কেনো বলতো?
আমি : তাহলে এটা ছিঁড়ে গেলে অসুবিধা নেই তো?
পিয়া : না, কিন্তু ছিঁড়বে কেনো?
আমি : আমি বেরোনোর আগে তোকে একটু ল্যাংটো করবো।
রাম : এটা কিন্তু ভালো আইডিয়া।

রাম পিয়ার পিছন থেকে পিয়াকে জাপটে ধরলো। আমি পিয়ার ওরনা টান মেরে ফেলে দিলাম। পিয়ায় সাথে এর আগে অনেকবার বন্ডেজ, রাফ রোল প্লে করেছি। তাই ওকে বোঝাতে হলো না যে আমরা কি চাইছি।

পিয়া : কি করছো তোমরা? ছাড়ো আমাকে।
রাম : কেনো বৌদি? ভালো লাগছে না।

এই বলে পিয়ার মাই দুটো কচলে দিলো।

আমি : আজ তোমাকে আমি আর আমার বন্ধু খাবো।
পিয়া : নিজের বউকে বন্ধুর সাথে ভাগ করে নেবে?
আমি : তোমাকে আমি এলাকার সেরা বেশ্যা বানাবো।

এই বলে লো কাট চুড়িদার এর কলার ধরে টান মারলাম। সাথে সাথে পিয়ার মাইয়ের খাঁজ বেরিয়ে এলো। রাম পিছনের চেন এত জোরে টান মারলো যে হুক দুটো পট পট করে ছিঁড়ে গেলো। এখন পিয়ার মুখে ছেনালী হাঁসি। আমি কলার ধরে আরেক টান দিতেই লো কাট বরাবর চুড়িদার টা অনেকটা ছিঁড়ে গেল। সাথেসাথেই আমার চোখ ছানাবড়া। পিয়া আজ ব্রা ও পরেনি। ফর্সা দুধ দুটো ছলাৎ করে বেরিয়ে আসতেই রাম আর থাকতে পারলো না।

এমনিতেই ট্র্যাক প্যান্ট পরে ছিল। এক ঝটকায় নিজের প্যান্ট নামিয়ে পিয়ার পাছায় নিজের বাঁড়া ঘষতে শুরু করলো। পিয়া কম যায় না। মাগীর তখন মাথায় রোল প্লে ঢুকেছে। আমার হাত নিয়ন্ত্রণের বাইরে গিয়ে পিয়ার পালাজোর ভিতরে ঢুকে পড়লো। খুব অবাক হলাম না এবার। পিয়া প্যান্টিও পরেনি। আজ মাগী বেশ্যা হবে ঠিক করে ফেলেছে। আমিও প্যান্ট খুলে পিয়াকে জাপটে ধরলাম।

দুটো দামড়া ধোনের মাঝখানে আমার বেশ্যা গার্লফ্রেন্ড স্যান্ডুইচ হয়ে উঠলো। যেনো দুটো পাউরুটির মধ্যে একটা ক্রিসপি চিকেন। ঘষাঘষিতে আমাদের যেরকম রস কাটছিল, পিয়ার গুদ ভেসে একইরকম রস থাই গড়িয়ে পড়ছিল। রাম পিয়ার পাছা টিপে, মাই হাতড়ে লাল করে দিচ্ছিল। আমার পিয়াকে লাগানোর থেকেও রামের পিয়াকে নিয়ে খেলা দেখার নেশা টা আবার মাথাচাড়া দিয়ে উঠলো।

জামা পরা অবস্থাতেই চেয়ারটা টেনে বসলাম আমি। রাম এতক্ষণে পিয়াকে একা পেয়ে ঘুরিয়ে নিজের দিকে ফেরালো। আমার বাঁড়া পুরো দাঁড়িয়ে গিয়ে মুন্ডি টা চক চক করছে। রাম পিয়ার গাল টিপে ধরে ওর লকলকে জিভ টা বার করে সোজা পিয়ার মুখে চালান করে দিলো। আমার চোখের সামনেই আমার গার্লফ্রেন্ড এর মুখে মুখ দিয়ে চকাম চকাম করে থুতু মিশিয়ে কেউ চুষেছে দেখে আর থাকতে পারলাম না। এক মুহূর্তের জন্যে পল্লবী কাকিমার দামড়া শরীর ভুলে গিয়ে মুঠো শক্ত করে বাঁড়ার চামড়া আগু পিছু করতে লাগলাম। মিনিট দুয়েক জিভ নিয়ে খেলা করার পর দুজন হাঁফিয়ে উঠলো। রোল প্লে টা আবার জমতে শুরু করলো।

পিয়া : এ তুমি কি করছো ঠাকুরপো? তোমার বন্ধুর সামনেই আমাকে ল্যাংটো করে দিলে?
রাম : ও তোমায় লাগাতে পারে না তাই আমি লাগাবো আজ। তোমার ভিতরে মাল ফেলে আজ তোমায় পোয়াতি করবো বৌদি।
পিয়া : ইস। কি নোংরা তুমি। কি গো তুমি কিছু বলবে না? তোমায় বন্ধু তোমায় বিছানায় ফেলে তোমারই বউয়ের পেটে বাচ্চা দেবে আর তুমি দেখবে? দেখো কিরকম আমার মাই খামচে ধরেছে? ইশ যেনো বেঁধে চুদবে বলে ভেবে এসেছে।

বলেই পিয়া ছেঁড়া কুর্তি থেকে দুটো মাই বের করে আমায় দেখলো। বেশ্যা মাগীর ততক্ষনে গায়ে আর কিছু নেই। তলা ফাঁকা। গুদ বেয়ে রস থাইয়ে গড়াচ্ছে।

আমি : কি করবো বলো? বাধ্য হয়ে নিজের বউয়ের গাদন খাওয়া দেখতে হবে।
পিয়া : তুমি আমায় পারমিশন দেবে তাহলে প্রতিটা স্টেপ এ?
আমি : দেবো। তোমার গুদে ধোনে ঢোকানো, মাই চোষা, ঠাপ মারা, মাই চোষা সব যখন করবে আমায় জিজ্ঞেস করবে। আমি হাত দিয়ে ধরে সেট করে দেবো সব।

ঠিক তক্ষুনি পল্লবী কাকিমা ভিডিও কল করলো। আমি মিউট করে ভলিউম আস্তে করে কল ধরতেই কাকিমার খানদানি গতর আমায় টান দিলো। ফোনের স্ক্রিনে ম্যাসেজ – তাড়াতাড়ি আসো। অনেক কাজ আছে। সব পরিষ্কার করে রেখেছি। সাথে ভিডিও কলের ওপ্রান্তে পল্লবী কাকিমা একটা ছোটো ফ্রক পরে খাটে বসে। আর থাকতে পারলাম না। প্যান্ট পরে বেরোনোর সময় দেখলাম রাম পিয়ার চুলের মুঠি ধরে ধোন গেলাচ্ছে আর পিয়া রামের দুই থাইয়ে টকটকে লাল নেলপালিশ মাখা নখ বসিয়ে ওক ওক করে গলা অবধি ধোন চালান করছে। পিয়ার মুখের অবিরত লালা রামের বাঁড়া, বিচি সবেতে মাখামাখি হচ্ছে। ধোনটা প্যান্টের ওপর থেকে একটু ঘষে বেরিয়ে গেলাম। বন্ধুর হাতে মেয়েকে তুলে দিয়ে মাকে ল্যাংটো করবো ভাবতে ভাবতে এগোতে লাগলাম পল্লবী কাকিমার গুদের দিকে।

চলবে……

Exit mobile version