Site icon Bangla Choti Kahini

শাক কে শাক, পোঁদে মুলো -৫

স্বপ্না সোজা হয়ে দাঁড়িয়ে একটা আড়মোড়া ভেঙ্গে বলল, “আঃহ! আজ বহুদিন বাদে বেশ গুছিয়ে চোদন খেলাম! সেই বিমান অসুস্থ হবার পর থেকেই ত মেয়ের আর আমার গুদ শুকনো হয়ে আছে! তাই এতদিন বাদে মাত্র একবার চোদন খেয়ে আমার যেন পুরো তৃপ্তি হচ্ছেই না! আজই আমার আরো একবার তোমার এই পুরুষালি চোদন খাওয়ার ইচ্ছে করছে!

এই শোনো না, এখনই ত প্রায় ৭টা বাজে! এরপর তুমি কিছুক্ষণ বিশ্রাম নিয়ে টিনাকে চুদবে! তার পরেপরেই ত তুমি আরো একবার আমায় চুদে দিতে পারবে বলে মনে হয়না। তাই তুমি যদি আজকের রাত্রিটা আমার বাড়িতেই কাটাও, তাহলে অনেকটা সময় পাওয়া যাবে এবং তুমি সারা রাত ধরে আমরা দুই মা মেয়েকে চুদতে পারবে!”

আমি ভাবলাম স্বপ্না কথাটা ত ঠিকই বলছে। অত তাড়াহুড়ো করে মাগী বা ছুঁড়ি চুদলে ঠিক মজা পাওয়া যায়না! তাছাড়া রূপসী টিনার এখন ২৫ বছরের ভরা অতৃপ্ত যৌবন! ঐ ছুঁড়িকে ত বেশ তারিয়ে তারিয়েই চুদতে হবে। স্বপ্নাকে ত আমি এর আগে অনেকবার চুদেছি, কিন্তু টিনার সাথে আজ আমার প্রথম শারীরিক মিলন হবে। এমন কমবয়সী সুন্দরী তরতাজা নবযৌবনাকে মাত্র একবার চুদে আমিও ঠিক মজা পাবোনা, অতএব আমার ঐরাতটা স্বপ্নার বাড়িতে কাটানোই উচিৎ হবে।

আমি সাথেসাথেই স্বপ্নার প্রস্তাব মেনে নিলাম এবং কাজের চাপের জন্য ঐদিন রাতে ঘরে ফিরতে না পারার সংবাদ আমার বাড়ির লোকেদের জানিয়ে দিলাম। স্বপ্নার গরম গুদে মাল ঢালবার পর আমার ধন সাময়িক ভাবে সামান্য নেতিয়ে পড়েছিল। কিন্তু যে মুহুর্তে টিনা ভিজে তোওয়ালে দিয়ে আমার বাড়া পুঁছে দিল, সে মুহুর্তেই সেটা আবার আগের মত ঠাটিয়ে উঠল।

টিনার মাখনের মত নরম হাতের চাপে আমার বাড়া পুরো শক্ত হয়ে গেল। টিনা আমার বাড়া খেঁচতে খেচতে মুচকি হেসে বলল, “কাকু, এই বয়সেও তোমার ধোনটা কিন্তু অসাধারণ! তুমি কি অফিসে কোনওদিন মাকে ধোন দেখিয়েছিলে? সেটা দেখার পরই মা কি শয্যাসঙ্গী হিসাবে তোমায় সেলেক্ট করল? মা, তুমি কিন্তু একদম সঠিক পুরুষের চয়ন করেছো! বাড়া দেখে আমি বুঝতেই পারছি, কাকু একাই আমার আর তোমার জীবনে পুরুষের অভাব মিটিয়ে দেবে!

কাকু, তুমি ত আমাদের বাড়িতেই রাত্রিবাস করছ, তাই এখনই কোনও তাড়াহুড়ো করার দরকার নেই! তুমি কিছুক্ষণ বিশ্রাম করো, তারপর আমায় চুদবে। ততক্ষণ আমি তোমার মুখের উপর বসে তোমায় আমার তরতাজা কামরস খাইয়ে দিচ্ছি!”

টিনা নাইটিটা কোমর অবধি তুলে আমার ঠিক মুখের উপর উভু হয়ে বসে পড়ল। চোখের সামনে মাকে চুদতে দেখে টিনা নিজেও যঠেষ্টই উত্তেজিত হয়ে গেছিল, তাই তার গুদ কামরসে ভর্তি হয়ে ছিল।

তখনও অবধি আমি টিনার উলঙ্গ সৌন্দর্য ভালো করে দেখিনি। তবে আমি অনুভব করতে পারলাম, তার গুদের ফাটল যঠেষ্টই বড়, যেখান দিয়ে আমার বাড়া অনায়াসে যাওয়া আসা করতে পারবে। শুধু তাই নয়, গুদের ভীতরটা ভীষণই গরম হয়ে আছে তাই পুরো ঠাটিয়ে না থাকা ধোন ঢোকালে ঝলসে যাবে!

এতক্ষণ বা এতদিন শাক খেয়েছি এইবার মুলোটাও খাবো! এমনি নয়, একদম তরতাজা মুলো! টিনা নবযৌবনা, এত অল্পবয়সে স্বামীকে হারিয়েছে, অতএব তার চাহিদাটাও এখন তুঙ্গে হবে। কিছুক্ষণ বাদে আমার আগ্রহে টিনা পরনের নাইটি খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমার সামনে দাঁড়িয়ে পড়ল।

মেয়েটার শরীর পুরো ছকে বাঁধা, কোথাও মেদের বিন্দুমাত্র আধিক্য নেই! কাটা কাটা চোখ, সুন্দর ভাবে সেট করা আইব্রো, টিকালো নাক, গোলাপের পাপড়ির মত নরম আর কমনীয় দুটো ঠোঁট, স্টেপ কাট করে শ্যাম্পু আর কাণ্ডিশানিং করা মাথার চুল, এক শিশুর মা হবার পরেও মাইদুটো কোনও অবিবাহিতা নবযুবতীর মত পুরো খাড়া এবং ছুঁচালো, তবে বোঁটাদুটি বেশ বড় আর একটু লম্বাটে, মেদহীন পেট, সরু কোমর, সম্পূর্ণ বাল কামানো শ্রোণি এলাকা, যার ঠিক মাঝে গোলাপি যৌবনদ্বার আমায় যেন ভীতরে ঢোকার আহ্বান করছিল।

টিনার পাছাদুটি বেশ বড়, গোল এবং সুস্পষ্ট, পাছার ঠিক মাঝখানে ছোট্ট পায়ুদ্বার, দেখেই বোঝা যাচ্ছিল এটা এতদিন শুধু মলত্যাগের জন্যই ব্যাবহার হয়েছে, এর ভীতর কখনও অন্য কিছু ঢোকেনি।

টিনার ভারী মাংসল লোমহীন দাবনাদুটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিল, বিমান তিন বছরেই তাকে আচ্ছা করে চোদন দিয়েছে। বিমানের পক্ষে টানা এতদিন ধরে অমন কামুকি শাশুড়ি আর সুন্দরী বৌয়ের দুইতরফা চাপ সহ্য করা সম্ভব হয়নি, তাই একসময় তাকে পৃথিবী ছেড়ে বিদায় নিতে হয়েছে। আমি ত মা আর মেয়েকে রোজ চুদবার সুযোগ পাচ্ছিনা, তাই আমার শরীরে ততটা চাপ পড়বেনা।

আধঘন্টা ধরে আমার মুখের উপর বসে আমায় কামরস খাওয়ানোর পর টিনা আমার বাড়া ধরে বলল, “কাকু, আশাকরি এতক্ষণে তুমি আমার সাথে খেলার জন্য পুরোপুরি তৈরী হয়ে গেছো! আমার কিন্তু কাউগার্ল ভঙ্গিমা বেশী পছন্দ, তাই তুমি এভাবেই শুয়ে থাকো, আমি প্রথমে তোমার উপর ৬৯ ভঙ্গিমায় উঠে কিছুক্ষণ তোমার বাড়া চুষবার পর তোমার লোমষ দাবনার উপর বসে নিজেই নিজের গুদে ধোন ঢুকিয়ে নিচ্ছি!”

টিনা আমার উপর ৬৯ ভঙ্গিমায় উঠে আমার মুখের উপর তার গরম রসালো গুদ আবার চেপে ধরল, তারপর বাড়ার ডগায় ভাল করে থুতু মাখিয়ে মুখে ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল। আমি টিনার গুদের রস ছাড়াও তার পোঁদের গর্ত থেকে বেরুনো মিষ্টি মাদক গন্ধ উপভোগ করছিলাম। সেই গন্ধ, যেটা পাঁচ বছর আগে একসন্ধ্যায় তার পরা প্যান্টি শুঁকে পেয়েছিলাম।

একটা কমবয়সী মেয়ের মুখচোষণে এবং তার নরম হাতে বিচি চটকানোয় আমি ছটফট করে উঠলাম এবং ‘ও মাগো, কি সুখ’ বলে সীৎকার করতে লাগলাম। স্বপ্না পাসে বসে নিজের প্রেমিক আর নিজের মেয়ের উন্মুক্ত যৌনমিলনের পূর্ব্বের দূশ্য উপভোগ করছিল। সে হেসে আমায় বলল, “এই, তুমি কিন্তু এখন আমাকে নয়, আমার যুবতী মেয়েকে চুদতে চলেছো! স্বাভাবিক ভাবেই ২৫ বছর বয়সের ভরা যৌবনে আমার মেয়ের চাহিদা কিন্তু আমার থেকে অনেক বেশীই হবে। তাই নিজেকে একটু সামলে রেখো। আগেভাগে তোমার মাল বেরিয়ে গেলে মেয়েটা কিন্তু খূবই কষ্ট পাবে!”

স্ব্প্নার কথায় টিনা হেসে বলল, “আচ্ছা ঠিক আছে, কাকু, আর তোমায় চাপ দেবোনা! এবার আমি ধোন চোষা বন্ধ করে খেলায় নেমে যাচ্ছি!” এই বলে আমার মুখের উপর থেকে পোঁদ তুলে নিয়ে আমার দাবনার উপর রেখে বসে পড়ল এবং আমার মুখের উপর তার সেই লক্ষ্মীশ্রী পাদুটো তুলে দিল। টিনার পায়ের চেটো সত্যিই মাখনের মতই নরম ছিল।

আমি নির্দ্বিধায় টিনারও পা চেটে চুদবার অনুমতি চাইলাম। সে আমার মুখে নিজর পায়ের একটা আঙ্গুল ঢুকিয়ে ইশারায় অনুমতি দিয়ে দিল। তারপর আমার বাড়ার ডগ গুদের চেরায় ঠেকিয়ে জোরে একটা লাফ মারল। আমার গোটা বাড়া তার রসালো গুদের ভীতর গিঁথে গেল। টিনা নিজেই আমার দাবনার উপর লাফিয়ে লাফিয়ে ঠাপ নিতে লাগল।

এইবার আমি বুঝতে পারলাম কমবয়সী মেয়ের গুদের গরম কি হয়! টিনা যেন আমার বাড়াটা নিংড়ে নিচ্ছিল। আমার মনে হচ্ছিল আমি যেন কোনও উনুনের ভীতর বাড়া ঢুকিয়ে রেখেছি এবং তার গরমে সেটা ঝলসে যাচ্ছে! টিনা ভীষণই উগ্র ভাবে আমার দাবনার উপর লাফাচ্ছিল।

Exit mobile version