Site icon Bangla Choti Kahini

শাক কে শাক, পোঁদে মুলো -৯

স্বপ্না মাদক সুরে বলল, “সোনা, তুমি ত এত বছর ধরে আমায় ন্যাংটো করে চুদেছো, তাহলে এখন আমার পোষাক খুলে দেবার জন্য তোমার আর অনুমতি নেবার প্রয়োজন আছে কি? তবে হ্যাঁ, খুললে আমার সবকিছুই খুলে দিতে হবে। এখন থেকে যে কয়েকটা দিন আমরা একসাথে থাকবো, রিসর্টের ঘরের ভীতর তিনজনেই পুরো ন্যাংটো হয়েই থাকবো এবং আদিম যুগের মানুষের মত যখন ইচ্ছে চোদাচুদি করবো! অতএব তুমি নিজে উলঙ্গ হয়ে আমার আর টিনার সমস্ত বস্ত্রহরণ করে দাও!”

আমি নিজের সব জামা কাপড় খুলে স্বপ্নাকেও পুরো উলঙ্গ করে দিলাম। ততক্ষণে টিনা নিজেই ব্রা আর প্যান্টি খুলে পুরো উলঙ্গ হয়ে শুয়েছিল। স্বপ্নাও মেয়ের পাসে পা ফাঁক করে শুয়ে পড়ল। আমি অনুভব করলাম মা আর মেয়ে দুজনেরই প্যান্টি ঘামে ভিজে গেছে এবং তলার দিকটা ঘামের সাথে রস মাখামাখি হয়ে হড়হড় করছে।

আমি মা আর মেয়ে দুজনেরই প্যান্টি শুঁকলাম। ঘাম আর কামরসের মিশ্রিত মিষ্টি গন্ধে আমার মন চনমন করে উঠল। এই প্রথম আমি একসাথে মা আর মেয়ের প্যান্টির গন্ধ উপভোগ করলাম। অবশ্য স্বপ্নার চেয়ে নবযুবতী টিনার প্যান্টির গন্ধ আমার যেন বেশী মিষ্টি মনে হয়েছিল।

আমি ভিজে সেন্টেড তোওয়ালে দিয়ে দুজনেরই ঘেমো মাই গুদ আর পোঁদ ভাল করে পুঁছে দিলাম এবং প্রথমে টিনার গুদে এবং তারপরে স্বপ্নার গুদে মুখ গুঁজে কামরস পান করতে লাগলাম। দুটি ভিন্ন স্বাদ এবং গন্ধের কামরস, অথচ দুটোই ভীষণ সুস্বাদু ছিল।

একটা সমবয়সী মাগী আর একটা কমবয়সী ছুঁড়ির সাথে একসাথে হানিমুন করার সুযোগ পেয়ে আমারও কামোন্মাদনা চরমে উঠে গেছিল। তাই চোদনে নতুনত্ব আনার জন্য আমি মা আর মেয়েকে একসাথে চুদবো ঠিক করলাম। অর্থাৎ একজনকে কয়েকটা ঠাপ মারার পর তার গুদ থেকে বাড়া বের করে নিয়ে অন্যজনের গুদে ঢুকিয়ে ঠাপ দেওয়া এবং এই প্রক্রিয়া বারবার পুনরাবৃত্তি করার নির্ণয় নিলাম।

এইভেবে আমি প্রথমে টিনার উপর চেপে বসলাম। টিনা নিজেই আমার ঠাটিয়ে থাকা বাড়া গুদের চৃরায় ঠেকিয়ে আমার কোমর ধরে নিজের দিকে জোরে টান দিল, যার ফলে আমার গোটা বাড়া পুনরায় তার রসালো গুদে ঢুকে গেল। আমি তাকে প্রথম থেকেই জোরে জোরে ঠাপ মারার সাথে সাথে এক হাত দিয়ে তার মাই টিপতে আর অন্য হাত দিয়ে তার মায়ের গুদে আঙ্গলি করতে থাকলাম যাতে মেয়ের সাথে মায়েরও উন্মাদনা চরমে থাকে।

মা আর মেয়ের যৌথ সীৎকারে ঘর গমগম করে উঠল। কিছুক্ষণ বাদে আমি টিনার গুদ থেকে বাড়া বের করে পাশেই পা ফাঁক করে শুয়ে থাকা স্বপ্নার গুদে পড়পড় করে ঢুকিয়ে ঠাপ দিতে এবং সেই সময় টিনার গুদে আঙ্গলি করতে থাকলাম।

চোদনের এই নতুন কায়দায় আমি হানিমুনের প্রথম পর্ব্ব খূব উপভোগ করছিলাম। বারবার গুদ পাল্টানোর ফলে বেশী সময় অবধি ধরে রাখা আমার পক্ষে সহজ হয়ে যাচ্ছিল। তাছাড়া একসাথে আমি চারটে মাই টেপারও সুযোগ পাচ্ছিলাম।

টিনা ইয়ার্কি করে বলল, “আচ্ছা বাপি, তুমি ত মনের আনন্দে আমাকে আর মাকে একসাথে চুদছো। কিন্তু তুমি কোন গুদে মাল ঢালবে? একবার তোমার বীর্য বেরুনো আরম্ভ হলে তুমি ত মাঝসময় গুদ পাল্টাতে পারবেনা, তাই একটা গুদেই ফেলতে হবে। কিন্তু কার গুদে, আমার না কি মায়ের?”

আমিও ইয়ার্কি করেই বললাম, “আজ আমি কোনও গুদেই মাল ফেলব না কারণ যে গুদেই মাল পড়বে না, তার খূব কষ্ট হবে! তাই আমি শেষকালে তোমাদের সামনে বাড়া খেঁচে তোমাদের দুজনেরই মুখের এবং মাইয়ের উপর বীর্য ফেলবো তারপর সেটা তোমাদের দুজনেরই মুখে আর মাইদুটোয় ভাল করে মাখিয়ে দেবো।”

মা আর মেয়ে দুজনেই আমার প্রস্তাব সমর্থন করল। প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে গুদ পাল্টে ঠাপ মারার পর আমি দুজনেরই মুখ আর বুকের উপর বাড়া খেঁচে বীর্যস্খলন করে দুজনেরই মুখে আর বুকে বীর্য মাখিয়ে দিলাম। স্বপ্না আর টিনা নিজের হাতেই নিজের মাইজোড়ায় ভাল করে বীর্য মাখিয়ে নিল। বীর্য মাখামাখি হবার ফলে ঘরের আলোয় দুজনেরই মাইগুলো জ্বলজ্বল করে উঠল।

স্বপ্না খুশী হয়ে আমার গালে চুমু খেয়ে বলল, “আজ প্রথমবার আমরা মা আর মেয়ের মুখে আর বুকে সব থেকে দামী প্রাকৃতিক ফেস ওয়াশ মাখানো হলো। তুমি খূব সোনা ছেলে তাই কারুর সাথেই পক্ষপাতিত্ব করোনি। তাছাড়া এখন ত চার দিন বাকি আছে। এর মধ্যে তুমি যাকে, যতক্ষণ, যতখুশী আর যখন ইচ্ছে চুদতে পারবে। আমরা দুজনেই সবসময় তোমার সামনে ঠ্যাং ফাঁক করেই থাকবো! এখন আমার আর মেয়ের গুদ শুধুই তোমার!”

হানিমুনের প্রথম পর্যায়ের খেলা খূবই সুন্দর ভাবে অনুষ্ঠিত হল। পরের পর্ব্ব ছিল যৌথ স্নান। যেহেতু আমরা কিছুক্ষণ আগেই রিসর্টের ঘরে ঢুকেছিলাম, সেজন্য ঐদিন আমরা সমুদ্র স্নান বা সুইমিং পুলে সাঁতার বাতিল করে ঘরেই চান করার সিদ্ধান্ত নিলাম। আমাদের বাথরূমের বাথটবটা তিনজনের যৌথ স্নানের জন্য যঠেষ্টই বড় ছিল।

আমরা তিনজনে উলঙ্গ হয়েই একসাথে বাথটবের স্নিগ্ধ সুগন্ধিত জলে ঢুকে গেলাম। তিনজনেরই যাত্রার এবং চোদনের ক্লান্তি নিমেষে দুর হয়ে গেল। আমি দুই মাগীর মাইগুলো টিপে টিপে তারপর দুজনেরই গুদে আঙ্গুল ঢুকিয়ে ভীতরটাও ভাল করে পরিষ্কার করে দিলাম। ওরা দুজনে আমার বাড়ার ঢাকা গুটিয়ে ডগটা পরিষ্কার করে দিল।

টিনা আমার বাড়ার ডগে চুমু খেয়ে বলল, “মা, কাকু ….. না না, বাপি কিন্তু আমাদের মত দুই কামুকি নারীর সাথে খূব ভালো ফাইট দিচ্ছে! বাপি এই বয়সে আমাদের দুজনকে পাশাপাশি শুইয়ে একসাথে যে ভাবে ঠাপালো, ভাবাই যায়না! বাপির প্রচণ্ড এনার্জি আছে! আচ্ছা বাপি, বলো ত, এই পাঁচ বছরে তুমি কটা মেয়ের গুদ ফাটিয়েছো? তাদের বয়স কি ছিল?”

আমি হেসে বললাম, “বিশ্বাস করো টিনা, গত পাঁচ বছরে আমি আমার বাড়ির কাজের বৌকে ছাড়া আর অন্য কাউকে চুদিনি। প্রায় পঁয়ত্রিশ বছর বয়সি ঐ কাজের বৌয়ের স্বামী রোজগারের জন্য অন্য শহরে থাকত। তাই বেচারী মেয়েটা গুদের জ্বালায় ছটফট করছিল। আমি তার দিকে একটু এগুতেই সে একদিন আমার সামনে ঠ্যাং ফাঁক করে শুয়ে পড়েছিল। তখন আমি তাকে চুদে খূব পরিতৃপ্ত করেছিলাম। অবশ্য আমি তারপরেও তাকে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদে তার এবং আমার শরীরের জ্বালা মিটিয়েছি।

আসলে কাজের মেয়ে বা বৌয়েদের প্রতি আমার প্রথম থেকেই একটা দূর্বলতা আছে। আমি তাদের ঘামের প্রাকৃতিক গন্ধ ভীষণ ভালবাসি। বিশেষ করে তাদের বগলের, মাইয়ের খাঁজের, কুঁচকির এবং পাছার খাঁজের গন্ধ আমার ভীষণ ভাল লাগে। তাছাড়া ঐ কাজের বৌয়ের জন্য আমার মেয়ে চুদবার অভ্যাসটাও বজায় রাখতে পেরেছিলাম। তাই প্রথম রাতেই তোমাকে আর তোমার মাকে সফল ভাবে চুদতে পেরেছিলাম।”

আমি মা আর মেয়ে দুজনেরই সারা গায়ে ভাল করে সাবান মাখিয়ে চান করিয়ে দিলাম। তার প্রতিদান হিসাবে মা আর মেয়ে দুজনেই আমার সারা গায়ে ভাল করে সাবান মাখিয়ে চান করিয়ে দিয়েছিল।

Exit mobile version