Site icon Bangla Choti Kahini

শর্ত -৩ (Shorto - 3)

আগের পর্ব

সেদিন রাতে আমার বাসর ঘরে আমার বৌকে এত লোক চুদলো ।ঘটনাটা সত্যি ভোলার নয়।

সকাল যখন হলো তখন দেখি পিউ আমার বুকের উপর মাথা দিয়ে ঘুমিয়ে আছে।একে দেখলে মনেই হবে না যে কাল এ কি কান্ড করেছে ।

যথারীতি সকালের কাজ কর্ম সব সেরে আমি বাজার চলে যাই। বিকেলে আমাদের ট্রেন কলকাতা যাবার। বিয়ের আগে ভেবেছিলাম পিউ কে এখন রেখে যাবো । কিন্তু এখন যা অবস্থা তাতে পিউ এখানে থাকলে আমার বন্ধু আর ড্রাইভার মিলে চুদে খাল করে দেবে।

কলকাতা এসে শান্তি পেলাম । এরপর প্রায় ছয় মাস কেটে গেছে আমরা সুখে আছি। একদিন শুনলাম বাবা আসছে কলকাতা ।বাবা আসল ।এসে বৌমার আদর যত্ন পেয়ে খুব খুশি হলো। আমিও এটা দেখে খুশি হলাম। আমি বাড়ি ফিরি রাত নটা র সময় ।

সেদিন অফিস তাড়াতাড়ি ছুটি হওয়ায় আমি ভাবলাম আজ বাড়ি গিয়ে বাবা আর পিউ এর সাথে গল্প করা যাবে। তো যখন আমি আমার ঘরের দোরে এসে পড়লাম তখন আমার বুকটা ছাত করে উঠলো।

আমার কানে আসছে পিউর সেই গোঙানি আহঃ উহহহহ আমমম আরও জোরে আহঃ আহ অঃ। বুঝলাম আমার বউ আবার পরপুরুষের চোদন খাচ্ছে ।আমি তাড়াতাড়ি জানলায় চোখ রাখলাম আর যা দেখলাম তাতে আমার গায়ের রক্ত হিম হয়ে গেল। আমার নিজের বাবা তার ছেলে বৌকে খাটের উপর ফেলে ছেলেবৌ এর গুদে নিজের ধোন টা ঢুকাচ্ছে।

আমি কি করবো বুঝতে পারলাম না। ওদের শরীরে কোনো সুতো নাই। আমার বাবা আবার পিউ কে জিজ্ঞাসা করল বৌমা আমার চোদন কেমন লাগছে । পিউ কোনো মতে ঠাপ খেতে খেতে বলল । আপনার সাথে কাটানো এই দুই রাত আমার সরিণীও হয়ে থাকবে । তবে এখন জলদি চোদা শেষ করুন আপনার ছেলে আসবে , রাতে তো আমি আছি। বলেই হ হ হী করে হেসে উঠলো ।

এবার বাবা আমার বৌকে কড়া চোদন যাকে বলে খাট কাপানো কটা ঠাপ মারলো । তারপর পিউর গুদে মাল ঢেলে দিলো ।

পিউ তো চোখ বন্ধ করে এতখ্ন ঠাপএর মজা নিচ্ছিল । গুদে মাল পড়ত্বেই উঠে বসল । আমার বাবা তখন খাটে বসে হাপাচ্ছে র হাত দিয়ে আমার বৌকে আদর করছে। পিউ ঘড়ি দেখে বললো বাবা আপনি যান এখন , আপনার ছেলে আসে যাবে । বাবা তাড়াতাড়ি উঠে ঘরের বাইরে চলে আসলো।

আর সেই মুহূর্তে আমি ঘরে ঢুকলাম। পিউর দেহে তখনো কোনো কাপড় নেই। আমাকে দেখে পিউ বিন্দু মাত্র ভয় পেল না । আরো উল্টে আমাকে বললো – তোমার বাবা খুব দুস্টু লোক।

আমি বললাম – কেন কি করেছে আমার বাবা।

পিউ বললো- দেখো না আমি বললাম যে আমার বুকে খুব ব্যাথা করছে । তাই আমার ব্যাথা সরানোর জন্য আমার বুকটা তেল দিয়ে মালিশ করে দিলো।

আমি বললাম- তো বুক ব্যাথা তো বুকের কাপড় খোলা বুঝলাম তা নিচের কাপড় কেন খোলা।

পিউ বললো- আরে আমার গুদ দেখতে চেয়েছেন । আর আমি তো জানো গুরুজন এর কথা ফেলতে পারিনা। তাই একটু দেখিয়ে দিলাম ।

আমি বললাম- শুধু কি দেখেছে আর কিছু করেনি।

পিউ- না শুধু দেখেছে কিন্তু দেখার পর ওনার আখাম্বা বাঁশটা বড় হয়ে গেছিল তাই ওটাকে শান্ত করার জন্য আমি আমার মধ্যে ওই বাঁশ ঢোকানোর জন্য নিমন্ত্রন করেছি। কিন্তু সত্যি তোমার বাবা নিজেকে শান্ত করতে গিয়ে আমাকে চুদে দিয়েছে , এখানে আমার কোনো দোষ নেই।

আমি বুঝলাম আমার বউ আবার তার পরকিয়া শুরু করেছে। আমি সেদিন চুপচাপ ঘুমিয়ে পড়লাম।

এর পর বাবা আরো পনেরো দিন মতো ছিল । তো প্রতিদিন বউ আমার নিজের শশুড় এর কাছে ঠাপ খেত। কখনো আমি বাড়ি থাকলে বা কখনো বা অফিস এ গেলে। মাঝে মাঝে ফোন করলে ওদের চোদার ঠাপ ঠাপ ঠাপ আওয়াজ শুনতে পেতাম।

একদিন সকালে উঠে দেখলাম আমার বাবা ব্যাগ পত্র গোছাচ্ছে। আমি বাবা কে জিজ্ঞাসা করতেই বাবা বললো-আর কতদিন থাকবো বল। এবার দেশের বাড়ি যাই। আমি মনে মনে ভাবলাম যা কাজ তো করেই নিয়েছ এই বয়সে। বাবা বিদায় জানানোর জন্য পিউর কাছে গেলো। পিউ রান্না ঘরে গেল। আমি বাইরে গাড়ি নিয়ে বাবার জন্য অপেক্ষা করতে লাগলাম।

একটু পর একটা আওয়াজ হতেই দেখি রান্না ঘরের কাচ থেকে স্পষ্ট দেখা যাচ্ছে পিউ ডগি পোজে দাঁড়িয়ে আছে জানলায় ভোর দিয়ে র পিছনে বাবা পিউর ফর্সা নরম কোমর তা ধরে ঠাপিয়ে চলেছে। প্রায় দশ মিনিট ঠাপানোর পর বাবা আর আমার বউ বাইরে গাড়ির কাছে এলো। আমার বউ তখন আমার একটা টি শার্ট পরে ছিল। আর তাতে পা থেকে পাছা সব দেখা যাচ্ছে।এরপর বাবাকে ট্রেন এ উঠিয়ে ঘরে ফিরে এলাম।

এরপর কেটেগেল আরো ছয় মাস। গ্রামের বাড়ির থেকে খবর এলো মার শরীর ভালো না। তাই ব্যাগ পত্র ঘুচিয়ে রওয়না হলাম । কিন্তু মনে মনে ভাবলাম গ্রামের বাড়িতে গেলে পিউ কে তো এবার সবাই মিলে চুদে লাল করে দেবে ।তবে করার কিছু নেই। যেতে হবেই ।
যথারীতি বাড়ি পৌছলাম র বাড়ি পেয়েছে মাকে ভালো ডাক্তার এর কাছে নিয়ে গেলাম ।

সারাদিন সেখানে কেটে গেল। আমার মন তখন বাড়িতে। আমি ভাবছি আমার বৌকে পেয়ে তো সবাই উদোম চোদা দিচ্ছে। আমার ভাবনাটা ঠিক। বার জখন এলাম তখন সন্ধে। আমার ঘরে ঢুকতে যাবো তখন দেখি আমার দুই ড্রাইভার আমার ঘর থেকে বেরোছে হাসতে হাসতে। বুজলাম পিউ কে চুদে বেরোলো।

আমি ঘরে ঢুকে অবাক। বাবা তখনো আমার বৌকে কে চুদছে। বাবা খাটে সুয়ে আছে আর আর বাবার কালো মোটা ধোন টার উপর পিউ উঠছে আর বসছে। পিউর গুদটা ভিজে গেছে পুরো। ঘরে থপ থপ থপ আওয়াজ হচ্ছে। আমাকে ঘরে ঢুকতে দেখ এ ওরা একটুও অবাক হলো না ।

উল্টে আমাকে দেখিয়ে দেখিয়ে বাবা আমার বউ এর দুদ গুলো চেপে জোরে জোরে তল ঠাপ দিতে লাগলো। আর আমার বউ পিউ তখন বললো -আহঃ সোনা তুমি কখন আসলে। উহহ উঃ বসো একটু উমম ,আমাদের এখনই হয়ে যাবে। আমি মনে মনে ভাবলাম বউ তো একটা খানকি মাগীতে পরিণত হয়েই গাছের আর কি করা যাবে।

এই ভেবে আমি নিজের জমা প্যান্ট খুলে আমার ধোনটা পিউর মুখে পুরে দিলাম।বাবা আর পিউ বুঝতে পারল । পিউ আমার ধনটা চুসতে চুসতে বললো- নাও আবার বাপ বেটা মিলে আমাকে চুদে মাগি বানিয়ে দাও।

বাবা বললো- আমার পিউ সোনা তুমি র কত মাগি হবে । একটু আগেই শশুর এর সামনে দুই জনের চোদা খেলে এখন বরের আর শশুর এর চোদন খাছও। আমি ওর মুখ থেকে ধোন বের করে পিছনে গেলাম আর আমার বাড়াটা পিউর পোদে ঢুকিয়ে দিলাম ।

বাবা ও ছেলে মিলে নিজের বৌকে পরম স্নেহে চুদতে লাগলাম। আর পিউ খুশিতে আহঃ আহঃ উহহহহ উমমমম মাগো উহহহহ আহ্হ্হঃ আআআআ করে আওয়াজ করতে লাগলো। আমরা তিনজন পিউর নরম গুদের ও পোদের মধ্যে বাড়া ঢুকিয়ে চুদে চললাম।

সেদিনের পর থেকে পিউ আরো বেশি চোদন পিয়াসী হয়ে উঠলো। কাজের লোক, মামা শশুর, ক্লাব এর ছেলে আরো অনেকের চোদন খেয়েছিল। ও আমার সাথে আর কলকাতা আসেনি।ওর বদলে ওর বোনকে আমি কলকাতা নিয়ে এসেছি।এখানে ওকে প্রতিদিন আমি চুদি আর আমার নিজের বৌকে আমার বাড়ির লোক চোদে।

কলকাতা আসার তিন মাস পর খবর এলো পিউ প্রেগনেন্ট। তবে এই বাচ্চার আসল বাবা কে তা এখনো জানা যায়নি।

কেমন লাগলো বল

Exit mobile version