Site icon Bangla Choti Kahini

সেক্সপ্লোরেশন পর্ব ৮

আমি ঝিনুকের ওপর আর চিত্রা আমার ওপর।
আমি এই স্যান্ডউইচ থেকে বেরোনোর চেষ্টা করতেই চিত্রা আর আমি ধপাস করে বিছানায় পড়লাম। এবার তিনজনেই পাশাপাশি চিৎ হয়ে শুয়ে আছি। হঠাৎ করেই চিত্রা কি মনে করে আমার ওপর চড়াও হল আর চুমু খেতে শুরু করল। সেই দেখে ঝিনুকও এবার চিত্রাকে আমার ওপর থেকে ঠেলে ফেলে দিয়ে নিজেই আমাকে এলোপাথাড়ি চুমু খেতে শুরু করল। সেই দেখে কি চিত্রাও চুপ করে বসে থাকার পাত্রী নাকি? সেও আবার ঝিনুককে নামিয়ে নিজে আমার ওপর চড়ে বসে একই কাজ করতে শুরু করল আর এই কাজটা আরও বার কয়েক চলল।
আমি চিত্রাকে দেখিয়ে ঝিনুককে চোখ মারতেই মাগী পেছন থেকে চিত্রার পড়নের কাপড়টুকুও খুলে নিল। আমিও চান্স পেয়ে ডান্স মারতে রেডি হয়ে গেলাম। আমি ওর গুদে হাত বোলাতে লাগলাম আর ঝিনুক ওর মাই টিপতে শুরু করল।
হঠাৎই এই দ্বিমুখী আক্রমণে দিশাহারা চিত্রা এবার গোঙাতে শুরু করল-
-“উম…আঁহ আঁহ আঁহ আঁহ…শসসসসস…” করে।
এবার আমরা ওকে উপুড় করে শুইয়ে দিলাম আর ঝিনুক ওর ঘাড়ে কিস করা শুরু করল তো আমি ওর পোঁদে চুমু খেতে শুরু করলাম।
-“শসসস…উফফফফ কি সুখ কি সুখ?! তোরা আমায় না এবার মেরেই ফেলবি বুঝলি!!!” গোঙাতে গোঙাতে অস্ফূটে বলে উঠল চিত্রা।
-“তুই কি চাস আগে বল মাগী হাল্কা হাল্কা সেক্স নাকি জমিয়ে চোদন?”
-“শসসস…হাআআআআআ…জমিয়ে… জমিয়ে…জমিয়ে চোদন…উমমম্ম…”
কথাটা শুনেই ঝিনুক ওর বন্ধুর মাইতে আক্রমণ শানিয়ে বসল। প্রথমে হাল্কা করে ওর মাইয়ের খাঁজে মুখ ঘষতেই ছটকে উঠল চিত্রা। বলল-
-“শসসস…হাআআআআআ…আবে শালী কি করছিসটা কি?”
-“কেন বে গুদি? তোর নির্দেশই তো পালন করছি। তুইই তো বললি তুই না জমিয়ে চোদন চাস?” মুচকি হেসে বলল ঝিনুক।
ঝিনুক এর পরে ওর মাইগুলোকে খানিক চটকে ওর বোঁটাগুলোকে এক এক করে মুখে পুড়ে চুষতে শুরু করল।
-“উমমমমম….আরে শসসস…বেশ্যা মাগী কি করছিসটা কিইইইই?” অস্ফুটে বলে ওঠে চিত্রা।
“কেন বে, তুই যা চাস সেটাই তো করছি মাগী?” ফিক করে ওর দিকে একটা মুচকি হাসি ছুঁড়ে দিয়ে বলল ঝিনুক।
আমি এদিকে চিত্রার পোঁদে দাঁত বসাতেই চিত্রা চিল চিৎকার করে উঠে বলল-
-“ওরে শুয়োরের বাচ্চা রে… লাগছে তো আমার পোঁদটা ছিঁড়ে ফেলবি নাকি বে?!!!”
আমি (মুচকি হেসে)- “সবে তো কলির সন্ধ্যে ডার্লিং আগে আগে দেখো হোতা হ্যায় কেয়া?”
চিত্রা- “ওরে চুদির ভাই চমচম!!!”
ঝিনুক- “চোপ খানকি একদম চোপ তুই এখন আমাদের দাসী যা বলব তাই করবি মাগী নইলে…”
চিত্রা- “আহহহহহ….ওকে ম্যাম!!!”
ঝিনুক- “দ্যাটস লাইক আ গুড গার্ল!!! নে খানকি এবার আমার জামা কাপড়টা খুলে দে তো দেখি…”
চিত্রা ঝিনুকের আদেশ পালন করতে ওর হাউজ় কোটটা খুলে দিল।
ঝিনুক- “নে এবার প্রাঞ্জলেরটাও!!!”
ওর কথা মতো চিত্রা আমার সামনে এসে আমারও জামা আর প্যান্টটা খুলে দিল।
আমি- “নে এবার পেছন ফিরে চারপায়ে কুত্তির মতো বোস শালী!!!”
চিত্রা আমার আদেশ পালন করতে চারপেয়ে কুত্তি স্টাইলে বসল। আমি মাগীর পোঁদে এত জোরে একটা চড় কষালাম যার অভিঘাতে চুদির মা মাটিতে পড়ে গেল।
আমি- “ওঠ মাগী ওঠ!!!”
চিত্রা- “সরি স্যর এক্ষুনি বসছি…”
বলে চিত্রা আবারও কুত্তি স্টাইলে বসল। আমি ওর যে জায়গায় মেরেছিলাম সেই জায়গাটা দেখলাম আর খানিক হাত বুলিয়ে দিলাম জায়গাটায়। তারপর ও-ই জায়গাতেই আবার চড় কষিয়ে দিলাম।
মাগী “আআআআহ…” করে আবার ব্যথায় কঁকিয়ে উঠল।
ওদিকে ঝিনুক বলে উঠল-
-“অ্যাই মাগী এদিকে আয়। এদিকে এসে আমার গুদটা একটু চুষে দে তো দেখি কেমন ভালো তুই চুষতে পারিস?!”
চিত্রা এবার আমাকে ছেড়ে ঝিনুকের গুদ চুষতে শুরু করল।
খানিক বাদে আবার
-“অ্যাই মাগী এবার এদিকে আয়!!!”
চিত্রা আমার কথা মতো কাজ করল। ও কাছে আসতেই ওকে বিছানায় চিৎ করে ঠেলে ফেলে দিয়ে ওর বাদামী গুদের কোয়াগুলোকে মধ্যে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আরাম করে চুষতে শুরু করলাম। দাঁত দিয়ে চিপে বিলি কাটতে লাগলাম। শেষে গুদের ভেতরে নিজের জিভটা চালান করে দিলাম।
-“কি রে গুদি এবার কেমন লাগছে তোর, এনজয় করছিস তো?!” ঝিনুক জিজ্ঞেস করল ওকে।
চিত্রা- “শসসসস…হাআআআআআ…হ্যাঁ ম্যাডাম!!!”
-“বেশ এবার তাহলে উঠে দাঁড়া তবে…” নির্দেশ দিল ঝিনুক।
ওর কথা শুনে চিত্রা উঠে দাঁড়াতেই ঝিনুক হঠাৎই ওর একটা আঙুল ওর গুদে গুঁজে দিল আর তাতেই মাগী তাতেই “উমমম…শসসসস” করে কঁকিয়ে উঠল। এদিকে আমিও সুযোগ বুঝে ওর পোঁদের ফুঁটোতে আমার একটা আঙুল গুঁজে ঘোরাতে লাগলাম। আচমকা এই আক্রমণে চিত্রা কেঁপে উঠে কাটা ছাগলের মতো ছটকাতে লাগল আর সাথে বাড়ল ওর গোঙানির আওয়াজও।
“উম্মম্ম…শসসসস…আহহহহহ!…”
একটু পরে আমি আর ঝিনুক নিজেদের মধ্যে গর্ত অদলবদল করে আঙলি করতে লাগলাম। চিত্রা এই মুহুর্মুহু আক্রমণ সামলাতে না পেরে গলগল করে জল খসিয়ে ফেলে হাঁফাতে লাগল।
-“কিরে বেশ্যা মাগী এবার কেমন লাগছে?”
-“অসাধারণ ম্যাম এই দিনটা বোধহয় আমি সারাজীবনেও ভুলতে পারব না।”
-“তুমিও কি এই একই অভিজ্ঞতার সাক্ষী হতে চাও ঝিনুক?” জিজ্ঞেস করলাম আমি।
-“অবশ্যই আমি শুধু অপেক্ষায় আছি আমার চান্স কখন আসবে?”
-“অব তেরা কেয়া হোগা কালিয়া!!!” বলে চিত্রা একটা দুষ্টু হাসি ছুঁড়ে দিল।
-“ওকে ম্যাম!!!” বলে আমাদের পরবর্ত্তী নির্দেশের অপেক্ষায় রইল ঝিনুক।
কথাটা শুনে আমি না আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। আমি সাথে সাথেই ঝিনুককে ডগি স্টাইলে বসিয়ে জাঙিয়া থেকে আমার আখাম্বা বাঁড়াটাকে বের করে গুঁজে দিলাম ওর পোঁদে আর চিত্রা মাগী ওর তলায় শুয়ে পড়ে ঘাড় উঁচিয়ে ওর গুদ খেতে আরম্ভ করল। বেশ টাইট পোঁদ ওর। বেশ কসরৎ করেই ঢোকাতে হল আমার বাঁড়াটা। প্রথমে একটু অসুবিধে হলেও পরে পোঁদের ফুঁটোয় বাঁড়াটা রেখে ধাক্কা মারতেই সব প্রতিরোধ ভেঙে পরপরিয়ে ঢুকে গেল ওর পোঁদে।
-“আ আ আ…আহ…লাগছে লাগছে লাগছে!!! জ্বালা করছে। মাইরি বলছি মরে যাবো…” ঝিনুক খামোখা চিল্লে উঠে বাজার গরমের বৃথা চেষ্টা করল।
-“শালী এতক্ষণ তো বেশ বলছিলিস আই লাভ টু…এখন কোথায় গাঁড় মারাতে গেল তোর এই আই লাভ টু?!” ওকে চুপ করানোর জন্য রেগে গিয়ে বললাম আমি।
-“আহ…আহ…আহ…আহ…ছেড়ে দাও ছেড়ে দিন দয়া করে ছেড়ে দিন। আপনার দুটি পায়ে পড়ি স্যর…”
-“কেন মাগী খুব শখ, খুব শখ নারে চোদানোর? এখন কি সব ঘুচে গেল তোর?” বললাম আমি।
-“আঃ…আঃ…আঃ…আঃ…” করতে করতে মাগী ঝরে গিয়ে গলগল করে চিত্রার মুখে জল খসিয়ে বিছানায় কেলিয়ে গেল ঝিনুক।
ঝিনুক কেলিয়ে যেতেই চিত্রা এক আঙুলের ইশারায় আমায় বিছানায় ডেকে নিল। আমাকে শুইয়ে দিয়ে ৬৯ পজ়িশনে আমার আখাম্বা শিশ্ন দন্ডটাকে খানিক চুষে নিল আর আমাকে দিয়ে ওর রসালো গুদটা বার কয়েক বেশ করে চুষিয়ে নিল। তারপর নিজেই উঠে গিয়ে গুদ ঢুকিয়ে বসে পড়ল আমার আখাম্বা পুংদন্ডের ওপর। তারপর নিজেই ওপর নীচ করে রিভার্স কাউগার্ল পজ়িশনে চোদাতে লাগল। বেশ টাইট ওর গুদটাও। মানে মাগী মিথ্যে বলেনি অনেকদিন বান্টু চোদা না খেলে গুদ যেমন টাইট হয়ে যায় ঠিক তেমনই টাইট ওর গুদ। যাই হোক একটু বাদেই নিজেই জল খসিয়ে কেলিয়ে গেল বিছানায়।
এদিকে আমি তখনও ঝরিনি। দেখলাম বিছানায় ঝিনুক আস্তে করে চোখ খুলছে আর ওর নজর আমার বাঁড়ার দিকে। আমাকে দেখে ও এগিয়ে এলো আমি ওর নরম ময়দার মন্ডের মতো দুই মাইয়ের খাঁজে আমার ছোটভাইকে ঘষে তার রাগমোচন করলাম ঝিনুকের বুকেই ভলকে ভলকে ফ্যাদা ওর ম্যানায় চলকে চলকে উঠল। ও আবার আমার সেই ফ্যাদা নিজের আঙুলের ডগায় করে নিজের মুখে নিয়ে চুষতে শুরু করল। তারপর আবার আমার ছোটভাইটাকে মুখে নিয়ে তাকে জাগানোর কাজে ব্যস্ত হয়ে পড়ল।
ওর মুখের গরমে আবারও আমার মাঝের পা আস্তে আস্তে জেগে উঠে নিজের বিষম আকার ধারণ করল। তারপর ঝিনুক বিছানায় ডগি স্টাইলে পোঁদ উঁচিয়ে বসে গেল আর ইশারায় বলল ওর গুদে আমার ছোটভাইটাকে গ্যারেজ করতে।
আমি বিছানা থেকে নেমে ওর গুদে বাঁড়াটা সেট করেই মারলাম এক ঠাপ। গুদটা বেশ টাইট মনে হয় এই গুদ খুব একটা বেশী চোদা খায়নি। প্রথম প্রথম তো ওর পোঁদের মতো এখানেও আমার ছোটভাই ঢুকতে পারছিল না। তারপর বাঁড়ায় একটু থুতু দিয়ে ওর গুদ মুখে সেট করে এক বিষম ঠাপ দিতেই আবারও পড়পড় করে ছোটভাই গ্যারেজ হয়ে গেল ঠিক আগের মতোই তবে এবার আর পোঁদে নয় এবার গুদে। যাইহোক শুরু হল চোদন। প্রথমে দুলকি চালে তারপরে সময় গড়ালে স্পিডোমিটারে কাঁটাও চড়তে শুরু করল আর ঝিনুকও “আঁহ…আঁহ…আঁহ…শসসসস…!!!” করে শীৎকার দিতে শুরু করল।
ওর চিৎকার আর ভরপুর চোদনের হেতু খাটের দুলুনিতে চিত্রার ঘুম গেল ভেঙে।
মাগী ঘুম ভেঙে উঠেই শুনতে পেল ঝিনুকের গোঙানি। ধাতস্থ হতে বেশ কিছুক্ষণ ধরে আমাদের লীলাখেলা দেখতে লাগল ও। অপেক্ষা করল ঝিনুক কখন বিছানায় কেলিয়ে যায়?
ঠাপের গতি বাড়াতেই ঝিনুক আর ধরে রাখতে পারল না নিজেকে। বলল-
-“এবার আমি ঝরবো…”
-“বেশ তো আমি রেডি!!!”
বলতে না বলতেই ও হড়হড় করে রস ঢেলে রসস্নাত করে দিল আমার ছোটভাইটাকে। ঝরিয়ে আবার কেলিয়ে গেল বিছানায়। এবারেও তখনও আমি ঝরিনি। ওকে কেলিয়ে যেতে দেখেই চিত্রা এগিয়ে এলো। আবার পোঁদ উঁচিয়ে বসল বলল-
-“নাও মারো এবার আমার পোঁদটা!!!”
ওর কথা শুনে আমি আমার মাঝের পা-টা কে আবার গ্যারেজ করলাম ওর পোঁদে। বেশ টাইট ঝিনুকের মতো ওর পোঁদটাও। আমি প্রথমে আস্তে আস্তে শুরু করলাম তারপর যথারীতি স্পিড তুললাম। বুঝলাম মাগীর কষ্ট হচ্ছে কিন্ত্ত মাগী চুপ করে সহ্য করছে পাছে ঝিনুক জেগে যায়! যাই হোক দুজনে প্রায় একসাথেই খসিয়ে ফেললাম। ওর পোঁদে আমার সাদা থকথকে বীর্য সঙ্গে ওর নিজের ফ্যাদা ওর পা আর পোঁদ বেয়ে গড়াতে লাগল। আমরা আবার কেলিয়ে গেলাম বিছানায়।
আমরা তিনজনেই বিছানায় পড়ে রইলাম বেশ কিছুক্ষণ। বিশেষতঃ আমি আর চিত্রা তো পড়ে রীতিমতো হাফাতে লাগলাম। ধাতস্থ হতে কিছুক্ষণ সময় নিলাম আর কি?
আমি ঘুমোইনি কিন্ত্ত বাকি দুজন দেখি ঘুমে কাদা। যাইহোক কিছুক্ষণ পর দেখলাম চিত্রাই প্রথম ঘুম থেকে জেগে উঠেছে। এদিক সেদিক তাকিয়ে ঝিনুককে ঠেলে তুলল ও। জিজ্ঞেস করল-
-“বেশ মজা হচ্ছে কিন্ত্ত!!! কি বলিস ঝিনুক?”
-“হ্যাঁ তা আর বলতে? দারুণ লাগছে কিন্ত্ত!!!…”

Exit mobile version