চোদাচুদির বাংলা চটি গল্প – বস্তি বাড়ির ইতিকথা – পর্ব ৪

চোদাচুদির বাংলা চটি গল্প – পর্ব এক – কালীপাড়ার বস্তি (#৪)

ময়নার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, আঁচল লুটিয়ে একপাশে, ব্রা কোনদিকে গেছে তার খেয়াল নেই, ব্লাউজ ত অনেক আগেই ত্যাগ করেছে। ওদিকে দানার লুঙ্গি খুলে হাটুর কাছে আটকে। এইখানে এই বালি, কাঠ পাথরের মধ্যে ঠিক ভাবে সঙ্গমের মজা খুলবে না। ময়নাকে নিয়ে চারতলায় ওর মাদুরে নিয়ে গিয়ে চরম খেলায় খেলতে হবে। এই ভেবে দানা উঠে দাঁড়ায়, আর ওর লুঙ্গি খুলে পরে যায়। হাঁটু গেড়ে বসে থাকা ময়নার সামনে সমান্তরাল ভাবে লিঙ্গ দণ্ডবৎ হয়ে সেলাম ঠোকে। মাথার চামড়া গুটিয়ে গিয়ে ব্যাঙ্গের ছাতার মতন গোল লাল মাথা বেড়িয়ে পরে ময়নার মুখের দিকে।
লিঙ্গের ওপরে ময়নার আঙ্গুলের বেড় শিথিল হয়না ক্ষণিকের জন্যে। ওর চোখ বন্ধ হয়ে আশে আসন্ন কামক্রীড়ার কথা ভেবে। কিছু আর ভাবতে পারে না, লিঙ্গের চারপাশে গজিয়ে ওঠা, কোনোদিন না ছাঁটা কুচকুচে কালো লোমশ জঙ্গল দেখে ময়নার বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে। ওর নাকে ভেসে আসে, না ধোয়া ঘেমো গন্ধ তার সাথে মিশে থাকে চরম কামের গন্ধ, সেই গন্ধ ময়নার কামোত্তেজনাকে আরও বাড়িয়ে তোলে। চোখের পাতা ভারি হয়ে আসে, মাথা ঝনঝন করে ওঠে। ধিরে ধিরে নিজের মাথা নিয়ে যায় ওই বিশাল লিঙ্গের কাছে। মুখ খুলে নরম ঠোঁটে ওই লাল মাথায় একটা চুমু খেয়ে দেয়।
লিঙ্গের মাথায় নরম ভিজের ঠোঁটের পরশে দানার শরীর থরথর করে কেঁপে ওঠে। দুই হাতে ময়নার মাথার চুল খামচে ধরে ওর মাথা লিঙ্গের কাছে টেনে আনে। বিশাল লিঙ্গ নিজের তাল ঠিক পেয়ে গেছে, ময়নার গালে ঠোঁটে বারেবারে বাড়ি মারে। ময়না থেমে থাকে না, হাতের মুঠিতে লিঙ্গের বেড় সম্পূর্ণ আসে না তাও ওই গরম লিঙ্গ ধরে নিজের গালে ঠোঁটে বারেবারে ঘষে দেয়। তারপরে মুখ খুলে কোন রকমে ওর লিঙ্গের মাথা মুখের মধ্যে পুরে নেয়। অর্ধেকটার বেশি লিঙ্গ নিতে পারেনা, ওর মুখ ভরে যায়। চুকচুক পচপচ শব্দ তুলে ময়না ওই লিঙ্গ চুষতে শুরু করে দেয়।
দানা উত্তেজনায় কেঁপে ওঠে, চোখ বন্ধ করে শুধু গরম শ্বাসের ঝরনা বইয়ে দেয়। ময়নার মাথার চুল আঁকড়ে ধরে ওর মুখের মধ্যে নিজের লিঙ্গের ভেতর বাহির করতে শুরু করে দেয়। গরম জিব ওর লিঙ্গের চারপাশে আটকে যায়, লিঙ্গের মাথা সোজা ধাক্কা খায় ময়নার গলায়। মুখ মেহনের অনাস্বাদিত আনন্দ দানা সেই প্রথম উপলব্ধি করে। এতদিন শুধু মাত্র মোবাইলে বিদেশি মেয়েদের দেখছে ছেলেদের লিঙ্গ মুখে নিতে এবারে নিজের লিঙ্গ ময়নার মুখের মধ্যে পুরে সেই অনাস্বাদিত আনন্দের খোঁজ পেয়ে যায়।
মুখ মেহনের তালে তালে ময়নার কাম উত্তেজনার পারদ চড়ে যায়, ওদিকে দানার গতি তীব্র হয়ে ওঠে। মুখের মধ্যে কঠিন লিঙ্গ ছটফটিয়ে ওঠে কিছুক্ষণের মধ্যেই। তলপেট মুচড়ে ওঠে ফুটন্ত বীর্য লিঙ্গের ধমনী বেয়ে মাথার কাছে চলে আসে। ময়না বুঝতে পারে যে দানার চরম ক্ষণ আসন্ন, ওদিকে দানা কিছুতেই ওর মাথা ছাড়তে চায় না।

দানা উত্তেজনায় গোঁ গোঁ শব্দ করে, “চোষ বারো ভাতারি মাগি ভালো করে আমার বাঁড়া চোষ।”
দানার বজ্র থাবার কবলে ময়নার মাথা, আসুরিক শক্তি দিয়ে সম্পূর্ণ লিঙ্গটা ওর মুখের মধ্যে প্রবেশ করাতে চাইছে। ঠিক ভাবে শ্বাস নিতে পারছে না, বারেবারে গলায় গিয়ে ধাক্কা খায় ওর লিঙ্গের মাথা। ময়না উত্তেজনা আর আবেগের বশে দানার জঙ্ঘায় নখ বসিয়ে দেয় কিন্তু দানা থামেনা। ওর মাথা উত্তেজনায় পেছন দিকে বেঁকে যায়, জানু সন্ধি সামনের দিকে ঠেলে দেয় আর ময়নার মাথা চেপে ওর মুখের মধ্যে। ময়না নিজেকে বাঁচাতে শেষ চেষ্টা করে ওর লিঙ্গের ওপরে দাঁত বসিয়ে দেয়।
দানা আঁতকে ওঠে ময়নার কামড় খেয়ে, চুলের মুঠি ধরে ঝাকিয়ে বলে, “এই মাগি একি করলি?”
ময়না কোনোরকমে নিজেকে ওই বিশালাকার লিঙ্গের কবল থেকে নিজের মুখ বাঁচিয়ে ওর দিকে তাকিয়ে বলে, “বানচোত ছেলে আমাকে একটু হলে মেরে ফেলতিস তুই।”
দুই দুই বার বীর্য লিঙ্গের মাথায় এসে ফিরে গেছে, দানা পাশবিক হয়ে উঠতে গিয়েও উঠল না তবে ওই কামড় খেয়েও ওর লিঙ্গের শিথিলতা একটুকু কমল না। নগ্ন দানা ময়নার দুই হাত ধরে দাঁড় করিয়ে দিল নিজের সামনে। আধো আলো ছায়াতে দেখতে পেল যে ময়নার চেহারা লাল হয়ে গেছে, গাল ফুলে উঠেছে আর দুই চোখে প্রেমের বারিধারা। উফফফফ দানা এই সুখ কোথায় রাখবে। দাঁড়াতেই ময়নার কাপড় খসে গেল, ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত, দুই স্তন ওর দিকে উঁচিয়ে আর স্তনের বোঁটা ফুলে উঠে ওর দিকে তাকিয়ে আছে।
ময়না ওর গলা জড়িয়ে সোহাগ ভরা কণ্ঠে বলল, “কিরে আমার নতুন নাগর, এবারে কি এখানেই কাজ সারবি? কিন্তু এখানে যে বড্ড বালি সিমেন্ট পরে আছে, গা হাত পা নোংরা হয়ে যাবে যে।”
দানা চারপাশ দেখে বলল, “ওপরে চল ওইখানে আমার মাদুর পাতা, তোকে মাদুরে শুইয়ে আয়েশ করে চুদবো।”
লুঙ্গিটা কাঁধের ওপরে নিয়ে নিল, সেই সাথে ওর ছেঁড়া ব্লাউজ আর ব্রাটা সাথে নিয়ে নিল। উলঙ্গ দানা অর্ধ উলঙ্গ ময়নাকে পাঁজাকোলা করে তুলে নিল। ময়না ওর গলা জড়িয়ে ধরে ঝুলে পরে, হাঁটার তালে তালে ওর নরম তুলতুলে উত্তপ্ত স্তন দানার প্রসস্থ ছাতির ওপরে মিশে একাকার হয়ে যায়।
চারতলায় উঠে দানার মাদুর দেখিয়ে ময়না হেসে বলল, “এই মাদুরে তোর হাতে খরি হোক।”
ময়নাকে কোল থেকে নামিয়ে একটানে ওর শাড়ি খুলে ফেলল, ভিজে শাড়ি একপাশে ছুঁড়ে ফেলে ওকে শুইয়ে দিল মাদুরের ওপরে। দানা ওর পাশে শুয়ে ওর নরম পেটের ওপরে আঁকিবুঁকি কাটতে কাটতে ওর মুখের ওপরে ঝুঁকে পড়ল। মৃদু আলোতে ময়নার চোখ চকচক করে উঠল আসন্ন রতিক্রীড়ার কোথা ভেবে। দানার মাথা নেমে এলো ময়নার স্তনের ওপরে, অন্য হাত পেট ছেড়ে চলে গেল শায়ার গিঁটে। ময়না নিজে থেকেই শায়ার গিঁট খুলে দেয়, পাছা চাগিয়ে ধিরে ধিরে নামিয়ে দেয় পরনের শেষ কাপড়টুকু। ঝম ঝমে বৃষ্টি, আধো আলো ছায়াতে দুই উলঙ্গ নর নারী কামনার তীব্র জ্বালা বুকে নিয়ে পরস্পরের দেহের সাথে খেলা শুরু করে। দানার হাত ওর পেট ছাড়িয়ে আরও নিচে নেমে যায়। এতদিন মোবাইলে দেখেছে ওই বিদেশি নগ্ন মেয়েদের, ওদের দেহে কোথাও কোন চুল থাকে না, সব জায়গা সম্পূর্ণ কামানো, সপাট, ফোলা পটল চেরা যোনিদেশ, কিন্তু দানা আগেই জানত যে ময়নার জঙ্ঘা মাঝে ঘন কালো কুঞ্চিত কেশের জঙ্গল আর ধিরে ধিরে ওর কঠিন আঙ্গুল ময়নার পেলব মসৃণ জঙ্ঘার মাঝে চলে গেল। যোনি রসে কুঞ্চিত কেশের থোকা ভিজে চুপসে গেছে ততক্ষণে। নখ দিয়ে আলতো আঁচরে দেয় ওই কালো কেশের গুচ্ছ, ময়নার শরীর টানটান হয়ে যায় কঠিন আঙ্গুলের পরশে। দানার খুব ভালো লাগে ওই ভিজে যোনি কেশের মধ্যে নখ ডুবিয়ে আঁচড়ানো। ময়না আর দানা পাশাপাশি মুখোমুখি শুয়ে পরে, দানার কোমরের ওপরে ময়না একটা পা উঠিয়ে দেয় আর নিজেদের মাঝে হাত নিয়ে গিয়ে ওর বৃহৎ কঠিন লিঙ্গ মুঠির মধ্যে ধরে নাড়াতে শুরু করে ময়না।
কিছুপরে দানা ময়নাকে চিত করে শুইয়ে ওর স্তনের ওপরে নেমে আসে, একের পর এক স্তন মুখের মধ্যে পুরে দুধ চোষার মতন চুষতে শুরু করে দেয়। মাঝে মাঝে স্তনের বোঁটা দাঁতের মাঝে নিয়ে উপরের দিকে টেনে আবার ছেড়ে দেয়। পাগলের মতন স্তন নিয়ে কিছুক্ষণ খেলার পরে দানার মাথা ওর পেটের ওপরে নেমে আসে। দানার হাত আবার খুঁজে নেয় বহু আকাঙ্খিত যোনিদেশ। এক হাতে এক স্তন নিয়ে চটকাতে চটকাতে অন্য হাতের আঙ্গুল ময়নার শিক্ত যোনি চেরা খুঁজে পায়। একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ওর যোনি মন্থনে রত হয়। যোনি গহ্বর রসে ভেসে পিচ্ছিল হয়ে ওঠে, দানার তর্জনী মধ্যমা ভিজে জবজব হয়ে যায়।
ময়না চোখ বন্ধ করে কাম সুখের সাগরে ভাসতে ভাসতে মিহি শীৎকার করে, “অরে কি করে দিলি তুই, অরে দানা আমি পাগল হয়ে যাচ্ছি রে… আহহহহ আহহহহ… দানা একটু মুখ দে আমার গুদে… আহহহ দানারে… ”
দানা ময়নার যোনি গহবর থেকে আঙ্গুল বের করে মাথা গুঁজে দেয় দুই পেলব জঙ্ঘা মাঝে। নাক দিয়ে বুনো জঙ্গল সরিয়ে যোনি চেরা খুঁজে ওর মধ্যে জিব ভরে দেয়। রতিক্রীড়ায় আনকোরা দানা কিন্তু ওই বিদেশি নগ্ন ছবি দেখে সব রপ্ত করে নিয়েছিল আগেই। ও জানে ওই যোনি চেরা বরাবর চাটতে হয় আর সেই করতে শুরু করে দেয়। ময়নার দুই থাইয়ের ভেতরের দিকে হাত দিয়ে দুই জঙ্ঘা দুই দিকে ফাঁক করে কুকুরের মতন জ্জিব বের করে চাটে ওর রসাল নারী সুধার ভান্ড।
কাম সুখে ময়না, “আআহহহহ… উউউউউ… উম্মম্মম্মম… ইসসসস… পারছি না রে দানা… এবারে ঢুকা রে… উম্মম্ম মাগো কি সুখ রে দানা… আহহহহ” ইত্যাদি কামোন্মাদিনির শীৎকার বাতাস ঝড় মুখরিত করে তোলে।
দানা দেখে যে এইবারে ময়না ডাক দিচ্ছে এই বারে ওর লিঙ্গ প্রবেশ করান উচিত ওই শিক্ত নারীত্বের ভিতরে। দানা এক হাতে নিজের লিঙ্গ ধরে ময়নার যোনিচেরা বরাবর বার কতক ডলে দিয়ে ঢুকাতে চেষ্টা করে, কিন্তু বিফল হয়। আগে কোনোদিন কারুর যোনি মধ্যে ওর পুরুষাঙ্গ প্রবেশ করেনি তাই ঠিক মতন ওই যোনি গহবরের দ্বার খুঁজে পায়না দানার লিঙ্গ। ময়না ওর লিঙ্গ ধরে নিজের যোনিগুহার দ্বারে ঘষে ওকে মৃদু আহবান জানায়। দানা কোমর নামিয়ে আনে আর লিঙ্গ ধিরে ধিরে ময়নার পিচ্ছিল যোনির মধ্যে ঢুকে পরে। দানার মনে হল যেন আঁটো পিচ্ছিল এক অগ্নিকুন্ডে ওর লিঙ্গ প্রবেশ করেছে। প্রথম বারেই ওর শরীর থরথর করে কেঁপে ওঠে। লিঙ্গ প্রবেশ করতেই ময়না ঠোঁট কামড়ে চোখ চেপে বন্ধ করে আঁক করে ওঠে, এটা কি মানুষের লিঙ্গ না শাল গাছের গুঁড়ি।
তারপরে আর পর নেই, দানার কোমর নাচানো শুরু হয়ে যায়। মাদুরের ওপরে চেপে ধরে দুই নরনারী আদিম সুখের সাগরে ভেসে যায়। ময়না দুই পায়ে ওর কোমর পেঁচিয়ে ধরে নিচের থেকে কোমর উঁচিয়ে দানার মন্থনের তালে তাল দিতে থাকে আর দানা ওর আসুরিক লিঙ্গ দিয়ে পাশবিক শক্তি দিয়ে মেঝের সাথে পিষে ময়নার কমনীয় দেহপল্লব, নারী সুধা ভোগ করে। দুই কামুক নরনারী শরীর এক হয়ে যায়, দুইজনে ঘেমে ভিজে ওঠে, বৃষ্টি ধরে এসেছে কিন্তু ওদের এই কাম পিপাসা আর ধরে না।
কতক্ষণ এইভাবে তালে তাল মিলিয়ে মন্থন করার পরে ময়নার চরম ক্ষণ কাছে চলে আসে, দানার পেশি বহুল কাঁধের ওপরে দশ নখ বসিয়ে দিয়ে শীৎকার করে ওঠে, “কর কর আরো জোরে কর রে… আমার হয়ে এলো… ধর আমাকে… অরে … আহহহহ সসসসস ইসসস… আহহহহ”
ময়নার কম্পমান দেহের ওপরে নিজেকে বিলিয়ে দিয়ে, ওর যোনি মাঝে আরও কিছুক্ষণ লিঙ্গ সঞ্চালন করার পরে দানা বীর্য স্খলন করে দেয়। বাঁধ ভাঙ্গা দামোদর নদীর মতন ভেসে যায় যোনি গহ্বর। দুইজনে পরস্পরকে আস্টেপিস্টে সাপের মতন জড়িয়ে ধরে প্রচন্ড কামকেলির শেষ রেশ টুকু উপভোগ করে।
ময়নার ঘর্মাক্ত ক্লেদাক্ত নরম শরীরের ওপর থেকে নেমে ওর পাশে শুয়ে ওকে জড়িয়ে ধরে। ময়না ওর বুকের মাঝে মুখ গুঁজে চুপচাপ চোখ বন্ধ করে পরে থাকে। দানা ওর পিঠে পাছায় হাত বুলিয়ে আদর করতে করতে ওকে বুকের কাছে আরো নিবিড় করে টেনে ধরে।
দানার বুকের মাঝে ময়না এক অনাবিল সুখ স্বর্গের আস্তানা খুঁজে পায়, ওর প্রসস্থ বুকের ওপরে সোহাগ ভরে আঁচর কেটে প্রশ্ন করে, “আমাকে কেমন লাগলো রে কুত্তা? কেউ আমাকে এত সুখ দেয়নি রে, আমি সুখে পাগল হয়ে গেলাম রে।”
ময়নার পাছা চটকে বলে, “ভারি রসাল মাগি রে তুই, তোরে পেলে সারাদিন ন্যাংটো রাখতাম আর চুদতাম।”
দুই মসৃণ নরম বাহু দিয়ে দানার গলা জড়িয়ে ঠোঁটে চুমু খেয়ে বলে, “আমাকে সারাদিন চুদতিস, একটু আদর একটু সোহাগ করতিস না?”
ময়নার চুম্বনের জবাবে গালে ঘাড়ে গর্দানে চুম্বন করে বলে, “তোরে আদরে সোহাগে ভরিয়ে দিতাম ময়না পাখি।”
ময়না হটাত জিজ্ঞেস করে, “তুই বিয়ে করিস নি কেন রে দানা?”
দানা ওর লম্বা এলো চুলের মধ্যে নাক গুঁজে ঘ্রান টেনে বলে, “তোর মতন কোন সুন্দরী মিষ্টি কাউকে পেলাম না তাই আর বিয়ে করিনি। তোকে যদি বিষ্টুর আগে দেখতাম তাহলে তোকেই বিয়ে করতাম।”
খিলখিল করে হেসে ওঠে ময়না, “সত্যি বলছিস দানা না আমার মন রাখার জন্য বলছিস? এক কাজ করিস, রোজ রাতে তাহলে বরযাত্রী আসিস তোর বিয়ের শখ পূরণ করে দেব।”
দানা জিজ্ঞেস করে, “ওই মাদারজাত বিষ্টু যে সাথে থাকবে, ওর সামনে করবি নাকি?”
ময়না ওর দাড়ি ওঠা গালে নরম গাল ঘষতে ঘষতে বলে, “ওর জন্যে চিন্তা করিস নে ওকে মদের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে ঘুম পাড়িয়ে দেব। ব্যাটা কাদা হয়ে পরে থাকবে আর তুই আমাকে মনের আনন্দে লাগাস।”
দানা ওর গালেও ওপরে নাক গাল ঘষে বলল, “অরে আমার ময়না পাখি তোকে আমি কোথায় রাখি।”
অনেক রাত অবধি দুইজনে ওই ভাবে পরস্পরকে লতার মতন জড়িয়ে ধরে শুয়ে থাকে। বাইরের বৃষ্টি কমে গেছে, আকাশে কালো মেঘের ভেলা তখন পর্যন্ত বর্তমান। কিছুক্ষণে পরে আবার ওদের ভেতরে কামনার আগুন চাগিয়ে ওঠে, ময়না আর দানা বৈধ অবৈধতার বাঁধ ভেঙ্গে পুনরায় মিলে মিশে একাকার একাত্ম হয়ে যায়।

আর আছে বাকি …………