‘মৃত্তিকার মা’ – বাংলা চটি ধারাবাহিক – শেষ পর্ব

Bangla Orgy sex erotica episode 6

এভাবে কেটে গেল বেশ কিছু দিন। আমি আর মৃত্তিকাদের বাড়ি যাইনা। সম্পর্ক অনেকটা শেষ হয়ে গেছে বলা যায় ওদের পরিবারের সাথে। আসলে একটা বিরাট শক এর মত ছিল ঘটনাটা আমার, মৃত্তিকার আর শিমু কাকির জন্য। হঠাৎ করে মৃত্তিকাকে পড়ানো বন্ধ করে দেয়ায় আমার বাসায়ও দু একবার জানতে চাইল কি হয়েছে, আমি কৌশলে এড়িয়ে গেছি বারবার। আর এদিকে রুমিও সেবার বেশিদিন আর থাকেনি, হঠাৎ ই খালার বাড়ি থেকে ডাক আসায় চলে যেতে হয়েছিল। মোটামুটি আড়ালে আবডালে মৃত্তিকা আর কাকির গোসল করা দেখে হাত মেরে কেটে যাচ্ছিল দিন…

এরি মাঝে আমি কলেজ শেষ করে ভার্সিটি যেতে লাগ্লাম। একটা মেয়ের সাথে ভাব হলো। নাম সুবর্না। মোটামুটি সুন্দরই বলা যায়, কিন্তু বেশ সাবধানী। ছোঁইয়াছুয়ি, টিপাটিপি বা জড়াজড়ি পর্যন্তই সীমিত ছিল আমাদের মেলামেশা। অনেক সুযোগ নেবার চেষ্টা করেছি, পাখি ধরা দেয়না। এভাবেই কেটে যাচ্ছিল দিনগুলি। ওদিকে মৃত্তিকা দিন দিন মাল হয়ে উঠছিল। হঠাৎ হঠাৎ দেখা হয়ে যেত পথে। আর কাকি’র মধ্যে বয়েসের ছাপ পড়ছিল দিন দিন। এমনি কোন একদিন ভার্সিটি থেকে বাড়ি ফিরছিলাম, পথে এলাকার ছোটভাই পাভেল এর সাথে দেখা। খুব সামাজিক ছেলে পাভেল, ঘরের খায় আর বনের মোষ তাড়ায়।

– কি খবর পাভেল?

– ভাই, খবর আছে একটা… মৃত্তিকা আছে না? আপনাদের পাশের বাড়ির? ওর বাসায় একটা ছেলে এসেছিল, রবিন নাম। ওকে এলাকার ছেলেরা আটকিয়ে রেখেছে…

মৃত্তিকা নাম শুনতেই, আমার পুরোন ব্যাথা জেগে উঠল… ভেসে উঠছিল ওর কচি চেহারাটা। একটু অন্যমনষ্ক আমি জানতে চাইলাম

– কেন? আটকে রাখল কেন? কি সমস্যা?

– ভাই, আপ্নে তো খোঁজ খবর কিছু রাখ না… ওই ছেলেটার সাথে মৃত্তিকা কোথাও গিয়েছিল কিছুদিন আগে। এইটা নিয়ে এলাকায় অনেক কানাকানি… এখন ছেলের বাবা নাকি ছেলেকে বিদেশ পাঠাবে… সে যাবেনা। এখন সে আসছে মৃত্তিকার কাছে… ওকে নিয়ে পালাবে। মৃত্তিকা যেতে চায়নি, ছেলেটা জোরাজুরি করছিল। মা এসে ছেলেদের খবর দিয়েছে। তারপর এই ঘটনা।

– ও আচ্ছা, কোথায় রেখেছে ওকে?

– এই তো দুর্বার ক্লাবের ভিতরে।

– আচ্ছা যা আমি আসছি।

তাড়াতাড়ি বাসায় গেলাম। গিয়ে খেয়ে ফ্রেস হয়ে ক্লাবের দিকে বের হলাম। এই কদিনে এলাকায় ছোটবড় সবার মাঝে একটা গ্রহনযোগ্যতা তৈরি হয়েছে। ওই ঘটনার পরে বাধ্য হয়ে পড়াশোনায় মনযোগী হয়ে গিয়েছিলাম। আর এর পাশাপাশি খেলাধূলাসহ এলাকার নানান সামাজিক কাজে নিজেকে জড়িত করে ফেলেছি। যাতে করে সিনিয়র, জুনিয়র সবার সাথে একটা ভাল বোঝাপড়ার সম্পর্ক হয়ে গিয়েছিল। গিয়ে দেখি ওখানে শিমু কাকি আর ছেলের বাবাও উপস্থিত, সিনিয়র ভাইদের মাঝে কেউ নেই। মনে হয় ধান্দায় গেছে সবাই। আমি যাওয়াতে পাভেল, শুভ ভাই আসেন বলে আমাকে চেয়ার দিল। আমি বস্লাম, আড়চোখে কাকিকে একবার দেখে নিলাম। এখনো শরিরের বাঁধুনি আগের মতই আছে। কাছ থেকে দেখার সুযোগ খুব কমই হয় এখন। যাই হোক, সব শুনেটুনে আমি একটা সিদ্ধান্ত দিলাম। যেহেতু ছেলে অনেকটা জোড় করেই মেয়েকে নিয়ে যেতে চাচ্ছিল, তাহলে ধরে নেয়া যায় ছেলে এককভাবে অপরাধী। এবং সে যেহেতু বাইরের ছেলে, আমরা চাইলেই তাকে পুলিশে দিতে পারতাম। ছেলের বাবাকে বোঝালাম সেটা আর বললাম, তার ছেলেকে সাম্লাতে। অন্যথায়, পরেরবার বিষয় সরাসরি পুলিশ-আদালত পর্যায়ে চলে যাবে। আর, এই সুযোগে কাকিকেও অপমানের হাত থেকে বাঁচিয়ে দিলাম। কাকির চেহারা দেখে মনে হল, উনিও মনে মনে খুশি আমার এ ধরনের সীদ্ধান্তে। কিছুটা স্বাভাবিক হয়ে এল আমার সাথে কাকির কথা বার্তা। আমিও মনে মনে খুশি, যাক এবার মনে হয় আবার মৃত্তিকাদের বাড়ি যাওয়া যাবে।

ওদিকে মাহফুজ ওই ঘটনার পর বেশ কিছুদিন এলাকার বাইরে ছিল। দিন কয়েক আগে ফিরে এসেছে। আমি একদিন মৃত্তিকাদের বাড়ি গিয়ে সে খবর জানালাম কাকিকে। কাকি মাথায় হাত দিয়ে বসে পড়লেন

– কি বলছ শুভ?

– হ্যা কাকি, তবে সমস্যা নেই। এবারও মিশু ভাই কে জানিয়েছি আগে ভাগে আপনাদের কথা। যেন কোন ঝামেলা না হয়।

– না না শুভ, ঝামেলা হবে। আমরা মা-মেয়ে একা থাকি। সে সুযোগ নেবেই, এম্নিতেই তার ক্ষোভ আছে আমার উপর। আগের ঘটনায় আমি পুলিশ-আদালত করাতেই তো সে এলাকা ছাড়া হয়েছে। সেবার তুমিও আমাকে অনেক সাহায্য করেছিলে। এবারও তোমাকে খেয়াল রাখতে হবে বাবা।

– কাকি আমি কি আর খেয়াল রাখব আপনাদের, আমি নিজেও তো অপরাধী… মাথা নিচু করে বললাম আমি।

– সেটা তো তোমার একার দোষে কিছু হয়নি, আমার মেয়েরও তো দোষ কম ছিলনা। আর বাবা আমি এখন আর মৃত্তিকার উপর ভরসা করতে পারিনা। ওকে নিয়ে আমার যত চিন্তা।

– আচ্ছা ঠিক আছে কাকি, আমি এখন যাই। আমার পড়া আছে।

মনে একরাশ খুশি নিয়ে বাড়ি ফিরলাম। আবার নতুন করে সুযোগ তৈরি হচ্ছে, এবার আর কোন ভুল করা যাবেনা। মৃত্তিকাদের বাড়ি থেকে আসার সময় দরজায় মৃত্তিকার সাথে দেখা হয়ে গেল। আমাকে দেখে ও মাথা নিচু করে ভেতরে চলে গেল। আমি একনজর চোখ বুলিয়ে নিলাম ওর সারা শরিরে। চোখ ফেরানো দায় অবস্থা! যৌবন যেন উপচে পড়ছে ওর শরির থেকে। খুব লোভ হচ্ছিল একবার ওকে ছুঁইয়ে দেখতে। নিজেকে অনেক কষ্টে সাম্লালাম।

রাতের খাবার খেতে বসব এমন সময় দেখি কাকি বাড়িতে। মা’র সাথে কি যেন বলছেন। আমি খেতে বসলাম। মা এসে বললেন

– শোন, রাতে তুই তোর কাকির বাসায় থাকবি। মাহফুজ নাকি এসেছে এলাকায় আবার? আগের ঘটনার ভদ্র ভার্সন এলাকায় জানাজানি হয়েছিল। স্বভাবতই পুরো এলাকার সেন্টিমেন্ট কাকিদের পক্ষে ছিল। বাড়িতেও এর ব্যাতিক্রম হয়নি, আর আমরা হচ্ছি তাদের সবচাইতে কাছের প্রতিবেশী।

– হুম। বাবাকে বলেছ?

– হ্যাঁ, বলছি। দেখিস ওদের কোন সমস্যা যেন না হয়। আপনি কোন চিন্তা করবেন না আপা। আমরা তো আছিই। কাকিকে স্বান্তনা দিলেম মা।

দরজা খুলল মৃত্তিকা। একটা পিংক কালারের নাইটি পড়া। ভেতরে গিয়ে বস্লাম। মৃত্তিকা আমার সাথে কোন কথা না বলে ওর রুমে ঘুমাতে চলে গেল। কাকিও একটা রেড নাইটি পড়া ছিলেন, দারুন মাল লাগছিল। আমার ধোনের আগায় শিরশিরে অনুভুতি হচ্ছিল। কিন্তু, কিছু করার উপায় নেই। মা- মেয়ে দুজন দুই রুমে ঘুমাতে গেল, আর আমি ওদের বসার ঘরের চৌকিতে শুয়ে পড়লাম। মাঝরাতে একবার উঠে রান্নাঘরে গিয়ে জল খেয়ে এলাম আর চোরের মত উঁকি দিয়ে কাকির ঘরে দেখলাম, পাশ ফিরে শুয়ে আছে। ইচ্ছে হচ্ছিল পাছার খাঁজে ধোন লাগিয়ে শুয়ে থাকি। কিন্তু এখন কোন রিস্কই নেয়া যাবেনা। তাই নিজের জায়গায় এসে গুমিয়ে পড়লাম।

পরদিন ক্লাশ সেরে এসে বাড়ি ফিরে দেখি কাকি রান্নাঘরে বসে মা’র সাথে গল্প করছে। আমাকে দেখেই কাকি বললেন

– শুভ তুমি আজকে আমাদের ঘরে খাবে।ঠিক আছে? আমি মা’র দিকে তাকালাম।

মা বলেলেন- আচ্ছা।

আমি রুমে গিয়ে ফ্রেশ হয়ে আবার বাইরে চলে গেলাম। রাতে বাড়ি ফিরে মাকে বলে মৃত্তিকাদের বাড়িতে গেলাম। বিরিয়ানি রান্না করেছেন কাকি। তিনজনে মিলে বসে একসাথে খেয়ে নিলাম। মৃত্তিকা আগে থেকে একটু লাজুক হয়েছে, কিন্তু চেহারায় বেশ একটা কাম ভাব এসেছে। কথা-বার্তা কম বলে এখন অনেক। খাওয়া শেষে আমি কাকির রুমে গিয়ে বস্লাম। মৃত্তিকা গিয়ে ওর রুমে পড়তে বসল। কাকি বাথরুম থেকে চেঞ্জ করে আসলেন। আজকে পাতলা একটা ম্যাক্সি পরেছেন প্রিন্টের। আমি হাঁ করে গিলছিলাম। পাছার কাছে প্যান্টির অবস্থান বোঝা যাচ্ছিল। আমিও বেশ সাহস নিয়ে সরাসরি দেখতে লাগ্লাম।

– কি দেখছ?

– আপনাকে। আপনি এখনও অনেক সুন্দর…

– তোমার কোন গার্লফ্রেন্ড নেই? আমি তো বুড়ি…

আমি কোন উত্তর দিলাম না, শুধু একটা দীর্ঘশ্বাস ফেললাম। মৃত্তিকা এসে কাকিকে বলল- শুভদা কোথায় ঘুমাবে আজ?

– কেন বসার ঘরের চৌকিতে!

– ওটা নড়বড়ে হয়ে আছে, জাননা? আমার বিছানায় শুতে পারবে। আমি পড়া শেষ করে ঐ চোকিতে শুয়ে পড়ব।

– কেন? তাইলে তুই আমার সাথে এসে শুবি

– না আমি একা ঘুমাবো। তোমার সাথে শুলে ঘুম আসবে না।

আমি চুপ করে ওদের কথাবার্তা শুনছিলাম। কাকি চাইছিলেন না, আমি মৃত্তিকার ধারে কাছেও থাকি। সেটাই স্বাভাবিক! কিন্তু, গতরাতে আমার ঘুমাতে আসলেই সমস্যা হয়েছে। বারবার মনে হচ্ছিল। কেমন স্বার্থপর কাকি, আমার ঘুমানো নিয়ে ওনার কোন মাথাব্যাথাই নেই! মৃত্তিকা এসে বলাতে এখন চিন্তা করছেন।

– ঠিক আছে শুভ তুমি এখানেই ঘুমাও আমার সাথে। কি যেন চিন্তা করে বললেন কাকি। মৃত্তিকাও আর কথা না বাড়িয়ে রুম থেকে বেড়িয়ে গেল।

আমিও বিনম্র হয়ে বললাম- সমস্যা নেই কাকি! এক জায়গায় শুলেই হল…

কাকি বাতি নিভিয়ে শুয়ে পড়লেন। আমিও একটু পরে কাকির পাশে গিয়ে চাদর টেনে অন্যদিকে ফিরে শুয়ে পড়লাম। মৃত্তিকার ঘর থেকে এখনো আলো আসছে। আমার জীবনের প্রথম চোদন ওনাকেই, ভাবতেই আমার ধোন দাঁড়িয়ে গেল। ভাল লাগছে না কিছুই, ঘুম ও আসছেনা। চুপ মেরে আছি। কিছুক্ষন এভাবে যাওয়ার পর একটু নড়তেই কাকি ফিস ফিস করে

– কি? ঘুম আসছেনা?

– না কাকি, এম্নিতেই… আমিও নিচু স্বরে জবাব দিলাম

– তোমার মনে হয় একা শুয়ে অভ্যাস। বলে চোখ বন্ধ করে অন্যপাশে ফিরলেন কাকি।

এভাবে আরো কিছুক্ষন চলে গেল। কাকি আবার বললেন- শুভ, বাবা। ঘুমিয়েছ? আমার মাথাটা খুব ব্যাথা করছে। একটু টিপে দিবে?

আমি আর কথা না বাড়িয়ে কাকির দিকে ফিরে আস্তে আস্তে কপালে হাত বুলাতে লাগ্লাম।

– ওভাবে না। একটু জোরে জোরে টিপে দাও। ফিস ফিস করে বললেন কাকি।

মনে মনে বললাম। বুকে ব্যাথা হলে ভাল হত, ইচ্ছে মত টিপে দেয়া যেত। এভাবে ১০ মিনিট যাওয়ার পর ঘরের আলো নিভে গেল। সম্পুর্ণ অন্ধকার হয়ে গেল। কাকি এবার উপুড় হয়ে শুয়ে বল্লনে- ঘাড়টা ব্যহাথা করছে খু, একটু টিপে দাওতো বাবা।

আমিও শুয়ে শুয়ে ঘাড়ে মাথায় টিপে দিতে লাগ্লাম। এভাবে কিছুক্ষন টিপার পর আমার হাত ব্যাথা করতে শুরু করল।

– কাকি এবার আমি বসে টিপে দিই? হাত ব্যাথা করছে শুয়ে শুয়ে দিতে দিতে। কাকি কিছু বললেন না।

আমিও ভাব্লাম এত চিন্তা করে লাভ নাই। ওনাকে আগেও চুদেছি, একটু সাহস দেখাতেই হবে। নাইলে কিছু পাওয়া যাবেনা। আমিও আস্তে আস্তে ওনার ঘাড় থেকে পিঠে, কোমরে, দুই হাতের নিচে বুকের কাছে হাত বুলাতে লাগ্লাম। কাকির দিক থেকে কোন সাড়া নেই। পাশ ফিরে কাঁৎ হয়ে শুয়ে আছেন। এভাবে আরো কিছুক্ষন গেল। এবার পায়ের দিকে গিয়ে পায়ের পাতা। পায়ের নিচের ভাগ তারপর উরু এভাবে টিপে দিতে দিতে সারা শরিরে হাত বুলাতে থাকলাম। মনে হলো কাকি একটূ শিরশিরিয়ে উঠলেন। আমি আশার আলো দেখতে পেলাম। আজ মনে হয় আমার দিন। আমি এবার উরুর একটু উপরে পাছার কাছাকাছি হাত বুলাতে লাগ্লাম। দেখি কাকি কি বলে… কাকি একটু সরে সোজা হয়ে শুলেন। এতে আমার সুবিধাই হলো। আমি দুহাত দিয়ে ভাল করে ঘষতে লাগ্লাম। হাত সরাবো না আজকে। আমি উরুর ভেতরে দিকে কচলে কচলে উপরে উঠছি আস্তে আস্তে। কাকি এখন ঘুমের ভান করছেন। আমিও আমার কাজ চালিয়ে যাচ্ছি। হাত যতই যোনীর কাছাকাছি যাচ্ছে, কাকি কেঁপে কেঁপে উঠছেন। উনি যেহেতু কিছু বলছেন না, আমার আর ভয় পাবার কোন কারন নেই। আমিও সাহস নিয়ে এবার কানের কাছে ফিস্ফিস করে বললাম- ভাল লাগছে?

উনি কিছু না বলে আমকে জাপ্টে ধরে টেনে বুকের সাথে জড়িয়ে ধরলেন। আমিও গ্রীন সিগ্নাল পেয়ে কাজ শুরু করে দিলাম। ২ বছর পরে আবার সুযোগ পেলাম। মাগীকে খেলিয়ে খেলিয়ে চুদতে হবে। আমি আস্তে আস্তে ওনার ম্যাক্সি খুলে দিলাম। আমার গায়ের গ্যাঞ্জিটা খুলে নিলাম। ওনার শরিরে ব্রা আর প্যান্টি আর আমি শুধু লুঙ্গি পরে। আমি মাথার উপর দিয়ে লুঙ্গিটা খুলতে খুলতে কাকির শরির টা দেখে নিলাম ভাল করে। না, আগের মতি আছে। শরিরে আর কিছু রাকাহ্র মানে হয়না। ব্রা-প্যান্টিও খুলে নিলাম। ঠোঁট এ আমার ঠোঁট চেপে ধরলাম আর হাত দিয়ে দুধ মলতে লাগ্লাম। উনি আমাকে চেপে ধরে পিঠে হাত দিয়ে চটকাতে লাগ্লেন। মুখ দিয়ে ঘঙ্ঘন নিঃশ্বাস পড়চে কাকির, উনি চেষ্টা করছে সাম্লাতে। আওয়াজ শুনে মেয়ে এসে মা কে চোদাচুদি করতে দেখলে ওনার কি হবে জানিনা, আমার মনে হয় লাভই হবে। আমি জভ দিয়ে ওনার দুধের বোঁটা চাটতে লাগ্লাম। কাকি- আঃ উফ! ইসস ইসস হা আহা আআ করে আওয়াজ করতে লাগ্লেন যত নিচু স্বরে সম্ভব আর হাত দিয়ে আমার ধোন ধরে আগেপিছে করতে লাগ্লেন। আমি উলটো হয়ে আমার ধোনটা একপ্রকার জোর করে কাকির মুখে ঠেসে দিয়ে যোনীতে মুখ দিলাম। রস এসে ভিজে গেছে ওখানে। আমি জিভ দিয়ে লম্বা করে করে চাটা শুরু করলাম। আর আঙ্গুল দিয়ে ফুটোতে ঘষতে লাগ্লাম। কাকিও আর থাকতে না পেরে মুখ থেকে ধোন বের করে- ওরে চোদানী, হাত দিস্না ওখানে…আমি আর থাকতে পারছিনা আআ নাআআ আহ আ আ…

আমি আরও মজা পেয়ে জোরে জোরে আঙ্গুল চালাতে লাগ্লাম। আর জিভ দিয়ে সুরসুরি দিয়ে লাগ্লাম। এভাবে কিছুক্ষন যাওয়ার পর কাকি আর থাকতে না পেরে কোমর বাঁকিয়ে মুখ দিয়ে কোঁতের মত শব্দ করে ছরছর মুতে দিলেন। আমি এবার চারটা আঙ্গুল একসাথ করে যোনীর ফুটোয় ঢুকিয়ে দিলাম আর দুধ চুষতে থাকলাম। কাকি আর পারলেন না, আমাকে সরিয়ে দিয়ে নিজেই আমার ধোন ধরে যোনীতে সেট করে ঢুকিয়ে নিলেন। আর আমার উপ্র চরে বস্লেন। আমি ধোনে ব্যাথা পেলাম। আমি অবস্থা বেগতিক দেখে কাকিকে চিৎ করে শুইয়ে এক্টহাপে পুরো ধোন ঢুকিয়ে দিলাম পড়পড় করে। আবার বের করে শক্তি সঞ্চয় করে কড়া চোদন দেয়ার জন্য ওনার পা দুটো আরো ফাঁকা করলাম। এবার শুরু করলাম রামচোদা। এভাবে ১৫-২০ ঠাপ দিতেই কাকি আবার গাল্গাল শুরু করল

– ওরে মাগির ছেলে। এত চোদা শিখেছিস কোত্থেকে। মা-চোদা নাকি দুই খাঙ্কির ছেলে? না হলে মায়ের বয়েসী আমাকে এমন করে চুদছিস কিভাবে? আহ আহ আআ আআআ। আরো জোরে কর। তোর মনে এই ছিল। নিজের মাকে গিয়ে চুদিস এরপর। মাচোদা খাঙ্কির পো…অক অক আহ আআআআআআ

এরকম গালাগাল শুনে আমার মাথা টং হয়ে গেল।আর মাগীর চিৎকার বেড়েই চলেছে। আমিও মাগীর কথা শুনে থাকতে না পেরে আরো জরে দিতে লাগ্লাম। হঠাৎ মনে হল আমার বের হয়ে যাবে, কিন্ত এত তাড়তাড়ি হার মানলে চলবে না। আমি ধন বের করে একটু জিরিয়ে নিলাম। মাগী কোমর উচু করে আমার ধনে যোনী ঘষতে লাগ্ল আর গালি শুরু করল

– ওরে মাচোদা ছেলে কি হইসে তোর?

এবার আমার মাথায় রাগ চেপে গেল গালি শুনে। আমি মাগীকে হাঁটুম উরে বসিয়ে পিছন থেকে ঠাপাতে শুরু করলাম। শাস্তি হিসেবে আজকে মাগীর পাছার ঢুকাব ধোন। এভাবে কিছুক্ষন ঠাপাতেই মাগী অক অক শুরু করল। আমি এবার ধোন টা বের করে ওটার মাথায় থুথু লাগিয়ে পাছার ফুটোয় লাগাতেই মাগি বলে উঠল

– কিরে শালা, পুটকি চোদা দিবি নাকি? আমার তো একবাও হলোনা। না না না দিসনা বাবা… আমার সোনায় ঢুকা…ওখানে চোদ।

আমি কি না শুনে আরো জোরে ঠেলে দিলাম ধোন মাগীর পাছায়। এবার মাগি ব্যাথায় কঁকিয়ে উঠল।

– ওওও! আহহ আআআআআ ওরে বাঞ্চোত…এই ছিল তোর মনে…আআআ ছার আমাকে আমি পারছিনা।

আমি মুখ চেপে ধোরে আরো ঠেসে দিলাম। তারপর চুলের মুঠি ধরে গায়ের জোরে দিলাম আরো কয়েকটা ঠাপ!

– দে দে শালা। আমার সোনায় আঙ্গুল দিয়ে মার… আমাকে আঙ্গুল মেরে দে…খেঁচে দে…তোকে আমি জামাই ডাক্লাম…তাও দে… হাআ হা আআ…আর পারছিনা।

– ওমা কি হয়েছে তোমার? তুমি এরকম করছ কেন? ওই ঘর থেকে মৃত্তিকা বলে উঠল। মৃত্তিকার গলা শুনেই আমি মাগীর পাছা থেকে ধন বের করতেই টং করে লাফিয়ে উঠল ওটা। আর মাগী কোনরকমে চাদর দিয়ে শরির ঢাকতে ঢাকতে বলল- কিছু না মা, আমার পেটে টা একটু… বলতে না বলতেই মৃত্তিকা রুমে ঢুকে ফস করে লাইট জ্বালিয়ে দিল। আর আমদেরকে এই অবস্থায় দেখে হাঁ হয়ে গেল।

কাকি কিছুক্ষন হতবাক হয়ে, চখে মুখে কাম-অতৃপ্তির বিরকি নিয়ে খেঁকিয়ে উঠলেন- তুমি এই ঘরে কেন? বড়দের ব্যাপারে তুমি নাক গলাতে আসবে না, যাও!

আমি নিশ্চিত মৃত্তিকা ইচ্ছে করেই লাইট জ্বালিয়েছে আমাদেরকে এভাবে দেখার জন্য। ও মনে মনে আমকে দিয়ে… আমি যদিও কাকির আচরনে অবাক হয়েছি। মৃত্তিকা চলে যেতেই কাকি আমার দিকে তাকিয়ে ন্যাকা স্বরে বললেন- শুভ এবার এসো, তুমি সামনে থেকে কর। আমি আর পারছিনা…আসো কর।

ঘটনার আবহে আমার ধোন নেতিয়ে গেছে। আমি এবার কাকি কে বললাম- আপনি মৃত্তিকাকে এভাবে কেন বললাম?

– ঠিকই আছে! ও কি করবে এখানে। তোমাকে তো আমি চিনি। তুমি সুযোগ পেলে ওকে ঠিক চুদে দিবে। আমি তো ওর মা।

– কমসে কম আপনি ওকে দেখতে তো দিন! ~আমি সাহস করে বললাম।

– এইটা তুমি কি বললে! মা-মেয়ে দুজন কে একসাথে চুদবে নাকি তুমি?

আমি আর কিছু না বলে মাথা নিচু করে কাকি কে ইশারায় আমার ধন চুষে দিতে বললাম। কাকি তার পুরু ঠোট দিয়ে আমার ধোন চুষতে শুরু করলেন। আমিও কাকির দুধ মুখে নিয়ে চুষতে লাগ্লাম।প্ররদার ফাঁকে মৃত্তিকাকে দেখতে পেলাম, আমার সাথে চোখাচোখি হল। আমি নাটক একটু জমানোর জন্য মৃত্তিকা কে শুনিয়ে শুনিয়ে বললাম- মৃত্তিকা তো ঠিকই দেখে ফেলল। ও যদি সবাইকে বলে দেয়?

– না ও বলবে না। আর কথা আস্তে বল। অ শুনতে পাবে। আসো এবার কর!

আমি কাকিকে শুইয়ে ঠাপানো শুরু করলাম। এবার আমি ইচ্ছে করেই আওয়াজ করতে লাগ্লাম। আর বললাম- আহ~ সোনা…খুব মজা লাগছে। পা একটু ফাঁক কর।

কাকির মনে হয় হয়ে আসছে। কাকি যোনী দিয়ে আমার ধন চেপে ধরলেন। আমি সুযগ বুঝে মৃত্তিকা কে ডেকে নিলাম চোখের ইশারায়।

– আরো জোরে কর শুভ! আহ আআআ …

এরই মাঝে মৃত্তিকা রুমে ঢুকল। মৃত্তিকাকে দেখে আমি আরো জোরে ঠাপাতে লাগ্লাম। আর কাকি মুখে বালিস চাপ দিলেন লজ্জায়। আমি মৃত্তিকার দিকে তাকিয়ে বললাম

– মৃত্তিকা প্লীজ তুমি এ বিষয়ে কাউকে কিছু বল্বেনা।

– আমি বলবই, ছি! শুভদা… এই তোমার ভাল মানুষী! বলে ফোঁস করে রুম থেকে বের হয়ে গেল।

আমিও ওর এইরূপ দেখে লুঙ্গিটা কোন রকম পড়ে ওর পেছন পেছন গেলাম। মাথায় চিন্তা, যে করেই হোক মৃত্তিকাকেও এই খেলায় টেনে আনতে হবে। আমার পিছন পিছন কাকিও এলেন। এসে মৃত্তিকার দিকে রেগে তাকিয়ে বললেন- শুভ! ওর যদি বলতে ইচ্ছা হয় বলুক। তুমি ওকে কিছু বলনা আর।

মৃত্তিকা মাথা নিচু করে কাঁদছে- ছি! শুভদা শেষ পর্যন্ত তুমি মাকে? আমার কেন যেন মনে হল। মৃত্তিকার রাগ আমার উপর। ওর মার উপরে না। আমি পরিস্থিতি সাম্লানর জন্য বলুলাম কাকিকে ভেতরে যেতে। আমি মৃত্তিকাকে বোঝাচ্ছি। কাকি চলে গেলেন। এবার আমি মৃত্তিকার চোখে তাকিয়ে জিজ্ঞেস করলাম

– সত্যি করে বল মৃত্তিকা, কি চাও তুমি?

– তুমি কি করে পারলে শুভ দা মাকে নিয়ে… আর মা ও…

– দেখ এখানে আমি ওনার কোন দোষ দেখিনা…ওনার শরিরে চাহিদা থাকেই পারি…উনি উপোসী মানুষ…তুমি তো বোঝ এখন সব!

– উপোসী কি উনি একাই? আমিও উপোসী না? আমিউ চাইলেই কি পারিনা তোমার সাথে… আমি তো আর ছোট নই! আজকে তুমি আমার সাথে শুবে।