Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – বারবধূ – ৩ (Bangla choti golpo - Barbodhu - 3)

Bharatiya o Barir Maliker chodachudir Bangla choti golpo 3rd part

একটু পরে রমেন জানলার ফুটো দিয়ে দেখতে পায়, ওর মায়ের সায়া শাড়িটা একদম কোমরের উপর গুটিয়ে তুলে তাকে খাটের ধারটায় দু পা ফাঁক করে বসিয়েছে মুখুর্জে জ্যেঠা. মা আধশোয়া হয়ে বসা. মুখুর্জে জ্যেঠাও মায়ের ঠিক মুখোমুখি দাড়িয়ে নিজের পরনের লুঙ্গিটাও তুলে ফেলেছে কোমর বরাবর. রমেনের চোখ এখন বড় হয়ে উঠেছিল আপনাআপনি.

– ও বাবা, অকি মুখুর্জে জ্যেঠার লুঙ্গির তোলা দিয়ে আস্যত আএক্তা গোখরো সাপের মাথার মত ওটা কি বেড়িয়ে আছে. ঠিক তেমনি ফোঁস ফোঁস করছে. অনেকটা রমেনের একফোটা চেহারার নুনুতার মতই. মাথার দিকটা লম্বাটে একটা রাজহাঁসের ডিমের মত. পেঁয়াজের মত লাল রঙ. মাঝখানটাই ছোট্ট ফুটো.

হুবহু রমেনের কচি নুনুটার মত. শুধু আকারটা আড় লম্বায় রমেনের নুনুতার তুলনায় কয়েক গুন বড়. রমেনের নুনুটা যদি একটা ছোট্ট বিড়ালছানা হয় তবে মুখুর্জে জ্যাঠার ওটা একটা রয়াল বেঙ্গল টাইগার. যেন শিকারের গন্ধও পেয়ে ঝোপের আড়ালে বসে ল্যাজ ঝাপটাচ্ছে এখন! দেখলে ভয় লাগে.

রমেনের ছোট মাথা কিছুতেই বুঝে উঠতে পারে না, মাকে অভাবে প্রায় ন্যাংটো করে দু পা ফাঁক করে বসিয়ে খয়রী খয়রী কক্রা লোম ভর্তি থ্যাবরা মত নোংরা পেচ্ছাবের জায়গাটা হ্যাঁ করে রেখে ওটা ওভাবে নাড়াচ্ছে কেন ফোঁস ফোঁস করে. কি হবে ব্যাপারটা?

দুধ চোষা, তারপর ওই নোংরা পেচ্ছাবের জায়গাটা চসাচুসি – এরপর এ আবার নতুন কি খেলা, ছেলে মানুষী. আড় এ সবে মার এত ভয়েরই বা কি আছে. আবার ইচ্ছাও ! ওই তো মা এখন হাসচ্ছে. অথচ একটু আগে লোকটা যখন তাকে বাঁধা দিচ্ছিল, ব্যাথায় ককাচ্ছিল মা. আচ্ছা পাগল যাহোক. রাগ ভুলে রমেনের এখন হাসিই পায়.

ওমা, ওই দেখো, মা মুখুর্জে জ্যেঠার সাপের মত কুচকুচে কালো আড় প্রায় রমেনের একহাত সমান নুনুটা মুঠোয় চেপে ধরেছে দু হাতে. ফচ ফচ করে হাত দুটো ওপর নীচ করে নুনুর মুখের চামড়াটা উঠানামা করতে করতে সামনে ঝুঁকে পরে জিনিসটা নিজের মুখে চোখে গালে কপালে ঘসছে, চুক চুক করে চুমু খাচ্ছে বারবার.
– বাব্বা, জিনিস একখানা বটে বানিয়েছে মুখুর্জে মশাই. মানুষ তো ছাড়, গাধার বাঁড়াও এর কাছে শিশু.

মুখুর্জে মশাইয়ের জিনিসটা দু হাতে নাড়াতে নাড়াতে তারিফ করে হেঁসে উঠল রমেনের মা. আড় তখনই আচমকা ঘটে গেল কাণ্ডটা, সারা মুখে জিনিসটা ঘসতে ঘসতে রমেনের মা জিনিসটা কপালের উপর দিয়ে ঘসতেই হি-হি করে হেঁসে উঠল মুখুর্জে মশাই.
– ওকি রে সুন্দরী, ওকি করলি, তোর কপালের সব সিঁদুর আমার বাঁড়ার মাথায় লাগিয়ে দিলি. এযে সত্তিকারের লিঙ্গপুজা হয়ে গেল. হিঃ হিঃ –
– এমা, সিঁদুর মুছে গেল. রমেনের মার মুখখানা আপনা আপনি ফ্যাকাসে হয়ে গেল মুহূর্তে. এক হাতে ধরা মুখুর্জে মশাইয়ের খুঁটার মত মোটা ঠাটানো বাঁড়াটা দেখতে দেখতে বাঁ হাতটা তাড়াতাড়ি কপালে ছোঁয়াল সে. আঙ্গুলে সামান্য সিঁদুর উঠে এলো. বিস্ফোরিত চোখ চেয়ে চেয়ে দেখল রমেনের মা, তার কপালের মস্ত লাল সিঁদুরের ফোটাটার সব সিঁদুর লেগে ভয়ঙ্কর একটা লিঙ্গের মত দেখাচ্ছে মুখুর্জে মশাইয়ের বাঁড়াটা. যেন একটা ভৈরব, রমেনের মার সুখের সংসার ভেঙে চুরে তছনছ করে দেবে.

– মুখুর্জে মশাই, আজ থাক, আমার কেমন ভয় ভয় করছে. রমেনের মা ভীত শঙ্কিত গলায় বলল.
– ইস, সুন্দরির আমার ভয় দেখে বাঁচি না, এতো নিয়তিরই নির্দেশ, দেখছিস না তোর কপালের সিঁদুর কেমন বরণ করে নিয়েছে আমার বাঁড়াটাকে. আয় চটপট কর –
– না – না –
– ধুত্তরি না – না-র নিকুচি করেছে –

বলতে বলতে মুখুর্জে মশাই আড় দেরী করল না এক মুহূর্ত. মেয়েমানুষের এ সব দ্বিধাকে সে জানে, টুটি টিপে ভাঙ্গতে হয় মেয়েমানুষের এসব নকড়ামী. সবলে রমেনের মার শাঁখের মত সাদা মসৃণ মাখন উরু দুটো দু হাতে ফাঁক করে ধরল অনেকখানি. ফাঁক করে হাঁটু ভেঙে দু হাতে পেছনে ভার রেখে এমনভাবে বসাল, যাতে পাছা সমেত ফুলো ফুলো মাংসল গুদখানা যতটা সম্ভব সামনের দিকে এগিয়ে থাকে –

– না, না, মুখুর্জে মশাই, আপনার দুটি পায়ে পড়ি, এখনকার মত ছেড়ে দিন আমাকে, আমার বড় ভয় করছে, মনটা বড় কু ডাকছে – শেষ বারের মত কাকুতি মিনুতি করে রমেনের মা.
– আমি বলছি কোনও ভয় তোর নেই সুন্দরী, তোর স্বামী এখন তো অফিসে আর রমেন, ও ছোড়া কি বুঝবে, বাইরে থেকে ডাকা মাত্র দরজা খুলে দিলেই হবে, আমি সুট করে বেরিয়ে যাবো.
– না – না –

– হ্যাঁ – হ্যাঁ, একটু একটু চুপ করে বস – বলতে বলতে মুখুর্জে মশাই লুঙ্গির উপর দিয়ে দাড় করান বাঁশের মত বাঁড়াটা এক হাতে ধরে অন্য হাতে রমেনের মার সামনে এগিয়ে ধরা হ্যাঁ হয়ে থাকা লালচে গুদের গর্তটার ঠিক মুখে মুখ ঠেকিয়ে ধরে সিঁদুর মাখা টকটকে লাল দানবাকৃতি বাঁড়ার মুন্ডিটা. পরখনে কোমর সমেত পাছাটা পেছন টেনে এনে সজোরে মারল এক গুঁতা, ভচ – ভচ – ভচাত.

গুদ মারায় ওস্তাদ মুখার্জি মশাইয়ের নিখুঁত মাপ মত ঠাপে অত বড় মোটা বাঁড়াটাও প্রায় আধাআধি পড়পড় করে ঢুকে গেল রমেনের মার হাঁ করা করে থাকা টাইট, টাটকা ডাঁসা গুদখানায় – ইস – ইস. ইক – ইক – গুঙ্গিয়ে উঠল রমেনের মা.

কোথায় বলে – চুদতে ভালো এক ছেলের মা, টিপতে ভালো ছুরি, সবচেয়ে ভালো যদি সে জন হয় পরের ঘরের নারী – রমেনের মার ক্ষেত্রে প্রায় সব গুলো সম্ভাষণই মানান সই.
মুখার্জি মশাইয়ের ঠাটানো বাঁড়ার আধাআধি মাপ মত রমেনের মার গুদের গর্তের মধ্যে সেধিয়ে যেতে একটু থামল সে. এবার হাঁটুটা ছেড়ে দিয়ে কোমরটা সামনের দিকে বেঁকিয়ে ব্লাউজ খোলা রমেনের মার উধল হয়ে বেড়িয়ে থাকা ডবকা অথচ টাইট টাইট মাই দুটো আবার এতক্ষণে দুহাতের মুঠোয় চেওপে ধরল.

মুচড়ে মুচড়ে টিপতে লাগল ভিম বিক্রমে, সেই সঙ্গে ঘাড়টা আরও নামিয়ে খুলে থাকা রমেনের মার ঘাড়ে গলায় চকাত চকাত করে চুমুর পর চুমু দিতে দিতে এক সময় রসে ভরা টসটসে পাকা কমলা লেবুর কোয়ার মত ফুলো ঠোঁট দুটো সম্পূর্ণ মুখের মধ্যে পুরে নিয়ে লজেন্সের মত কামড়ে কামড়ে চিবোতে লাগল.

এই ভাবে সামান্যখন চলতে চলতে পাছা তুলে সবলে মারল আরও এক ঠাপ.
– আঃ – আঃ –
ঠোঁট দুটো মুখার্জি মশাইয়ের মুখের ভেতর থাকায় রমেনের মা শব্দ করতে পারল না তেমন. অল্প কাতর অথচ অভ্যস্ত একটা শব্দ বেড় হল মুখ দিয়ে. শরীরটা আক্ষেপ করল একবার, আড় তার টাইট, মুঠো ভোর ডাঁসা গুদের নরম নরম ভিজে দেওয়ালের ভেতর মুখার্জি মশাইয়ের অত বড় বাঁশখানা বসে গেল খাপে খাপ, রমেনের মা আর স্থির থাকতে পারল না. দু হাত বাড়িয়ে সবলে আঁকড়ে ধরল মুখার্জি মশাইয়ের গলা.

মুখার্জি মশাই এবার ওর ঠোঁট দুটো মুখে নিয়ে কমলালেবুর কোয়ার মত চুসে রস টানতে টানতে, মাই দুটো ভীষণ জোরে মুচড়ে প্রায় ছিরে নিতে নিতে পাছা তুলে ফচ-ফচাত- পচর – পচর শব্দে বিপুল বেগে আয়েশ করে পরম সুখে গুদ মেরে চলল রমেনের মার.
– ও মাগো, আরও একটু জোরে – ওগো নিষ্ঠুর, আরও একটু জোরে – ঠেসে ঠেসে ধরনা তোমার খোকা সোনাকে, ইস ইস মাগো – মা, কি সুখ, সুখে আমি মরে যাবো, ও ও – এমন করে রমেনের বাবা কতদিন গুদ মারেনি আমার, কতদিন এমন সুখ পাইনি আমি. ওগো তুমি রোজ দুপুরবেলা ঘরে এসে গুদ মেরে যেও আমার, আমি কিছু বলব না – ইস ইস মাগো, ও মাগো, আমি বুঝি মরেই যাবো সুখে.

– রমেনের মা মুখার্জি মশাইয়ের মুসকো বাঁড়ার ঠাপ খেতে খেতে সুখে, আনন্দে, আলহাদে প্রায় মূর্ছা যাওয়ার জোগাড়.
মুখার্জি মশাইয়ের গলা জড়িয়ে ধরে সুখের অসহ্য শিহরনে ঠাপের পর ঠাপ খেতে খেতে হিসটিরিয়া রোগীর মত দুমড়ে মুচড়ে সাপের মত বেঁকিয়ে বেঁকিয়ে ফেলছিল শরীরটা. গোঙ্গাচ্ছিল অবোধ পশুর মত.

মা আর জ্যেঠুর চোদাচুদির গল্পটা Bangla choti গল্পের পরের পর্বে বলব …..

Exit mobile version