Site icon Bangla Choti Kahini

কামাভিজানঃ রুপার ক্ষুদা তৃতীয় পর্ব

কামাভিজান: রূপার ক্ষুদা দ্বিতীয় পর্ব

রূপাকে চোদার পর খানিকদিন কোন ঘটনা ছাড়াই কেটে গেল। আর 5টা দিনের মতই কাটছিল দিন গুলো। এর মধ্যে একদিন রাতে রূপার মেসেজ,”কিগো সোনা কি করছ?”
রুপা কে চোদার পর এক আর পরতে যাওয়া হয়নি। মাঝে শুধু একবার ফোন করে খবর নিয়েছিলাম কেমন আছে সেটা। তাই মেসেজটা পেয়ে রিপ্লাই দিতে দেরি করলাম না।
“এই তোমার কথা ভাবছি!”
“ধ্যাত মিথ্যেবাদী!”
“একি কেন?”
“যাক সেসব বাদ দে। আবার কবে চুদবি?”
“যবে বলবে।”
“আজকে এক্ষুনি আয় আর পারছি না।”

আমি একটু চমকে গিয়ে বললাম,”পাগল নাকি? কাকু কাকিমা আছে আর এতো রাত হয়ে গেছে, প্রায় 12 টা বাজে।”
রুপা বলল,”মা মামারবাড়ি এখন ফিরবে না এক সপ্তাহ, তুই আয় প্লিজ।”

আমার বাবা গেছে গ্রামের বাড়ি প্রতি সপ্তাহের মত মা ঘুমের ওষুধ খেয়ে শুয়ে পরেছে। আমিও রাজি হয়ে গেলাম। “দরজা খোলা রাখো” বলে আমি বেরিয়ে পড়লাম।

আমার রুম লক করে সাবধানে দরজা খুলে নিচে নেমে এলাম। রূপার ফ্ল্যাটের দরজা খোলা। আমি ঢুকে ছিটকিনি টেনে দিলাম, ভিতরে রুপা নিজের ঘরে শুয়ে সম্পূর্ণ উলঙ্গ। একটা নীল আলো সব ঘর জুড়ে ঘুরছে, আর তাতে রূপার শরীরের উষ্ণতা যেন বেড়ে গেছে। আমি পরনের প্যান্ট খুলে আস্তে আস্তে ওর পায়ের কাছে গিয়ে দাড়ালাম। ফর্সা ধবধবে পা দুটো। আমি কিস শুরু করলাম, জিভ দিয়ে চাটতে চাটতে উপরের দিকে উঠতে লাগলাম। গুদের কাছে এসে গুদের পাপড়িতে কিস করলাম। রুপা “আহ্হ” শব্দ করে উঠল।

আবার ওঠা শুরু হল। নাভিতে এসে নাভির ভিতর জিভ বোলতেই রুপা শিউরে উঠল। রুপা শিতকার আমাকে আরও চাগিয়ে দিল। নাভির খেলা শেষ করে ওপরে উঠতে শুরু করলাম। ক্লিভেজে এসে কিস করলাম। তারপর একটা দুধে মুখ ডুবিয়ে দিলাম। নরম রসালো দুধ। কত জনের হাতের দয়ার ফসল আমি আজ ভোগ করছি।
নিপল গুলো চুসতে শুরু করতেই রুপা বলে উঠল,”আহহহ চোষ ভালো করে চোষ।”

আমি একমনে নিপল চোষা শুরু করলাম। সেগুলো খাড়া আর শক্ত হয়ে গেল। পাল্টা পাল্টি করে দুধগুলো চুষে যেতে লাগলাম। মাঝে মাঝে নিপলের হাল্কা কামড় রুপাকে পাগল করে দিচ্ছিল। রুপা ছটফট করতে করতে আমার মাথা বুকে পিষে দিতে লাগল। তারপর আমাকে শুইয়ে আমার ওপর উঠে এল। একবার বিছানার সাইড থেকে একটা কন্ডম নিয়ে মুখে করে পরিয়ে দিল ঠাটানো বাড়াতে। তারপর নিজের গুদে ঢুকিয়ে নিয়ে শুরু হল ওঠা নামা। আমি নিচে থেকে থাপাতে শুরু করলাম। গভীর রাতের নিস্তব্ধতা চিরে রুপার শিতকার আর “থপ থপ” আওয়াজে ভরে গেল ঘর।

এরকম খানিক চলার পর আমি ফিরে গেলাম ডগি পোজে। আবার থাপানো শুরু। রুপা শুধু বলল আগের দিনের মত চোদ।
আমি শুরু করলাম আবার সেই থাপানো। প্রতি থাপের সাথে যেন আরও বেশি ঢুকতে লাগল আমার বাড়াটা।
এর মধ্যে হটাৎ রুপার ফোন বেজে উঠল। কানে ধরে শিতকার দিতে দিতেই বলল, “ভিডিও কল কর দেখাচ্ছি।”
বলে ভিডিও কল করল।

একটা মেয়ের মুখ ভেসে উঠল। একে আমি চিনি এ রুপার বন্ধু। ওর ফেসবুকে দেখেছি অনেক। রুপা তাকে বলল, ” এই দেখ আমার ভাতার। আহহহ…. আরও জোরে কর। আরও…”
আমি নিজের শেষ শক্তি দিয়ে চুদতে লাগলাম। ভিডিও কলের মেয়েটা চুপ করে এসব দেখছিল। এবার তার মুখ থেকে শিতকার বেরতে শুরু করল।

মামনি নিজের আঙুল দিয়ে খেলছে। দুজনের শিতকার আমাকে আর হর্নি করে দিল। আরও কিছুক্ষন রুপার গুদের কামড় খেয়ে আমি মাল ফেললাম। রুপার এর মধ্যে দুবার জল খসে গেছে। এবার আমাকে শুইয়ে দিল আর ফোনের পিছনের ক্যামেরা অন করে আমার হাতে দিয়ে বলল ধর। আমিও বাধ্য ছেলের মত তাই করলাম।
এবার রুপা উঠে গিয়ে কন্ডমটা খুলে দিল।

মাল মাখা মাখি হয়ে গেছে বাড়াটা। এতক্ষন লড়ে অল্প নেতিয়েও গেছে। রুপা জিভ দিয়ে চাটা শুরু করল। পুরো বাড়াটা পরিস্কার হতে হতে আবার দাড়িয়ে গেছে রুপার ধারালো জিভের ছোয়ায়। এবার স্ক্রিনে নজর গেল। ইনি নিজের ঠোট কামড়াচ্ছেন। রুপা বাড়ার চামড়া নামিয়ে মুন্ডিতে জিভ দিয়ে ঘোরাতে লাগল। আমার ততক্ষণে আবার উত্তেজনা চরমে। ফোনটা বালিশে হেলান দিয়ে রেখে রুপার ওপর ঝাপিয়ে পরলাম আবার। আবার শুরু হল চোদন। এবার মিশনারি পোজে। জোরালো থাপে খাটে আওয়াজ হচ্ছে। আমি আজকে পাগলের মত থাপাতে শুরু করলাম। এলো পাথারি থাপে রুপা ব্যাথায় ককিয়ে উঠল। আমি না থেমে একটানা থাপাতে লাগলাম। রুপার “আহহ আহহ” আওয়াজ “উহ উহ” “ওরে বাবা মরে গেলাম” এসবে পাল্টে গেল। আমি মাগিকে বললাম, “আজ কেউ বাচাবে না তোকে।”

রুপা বলল, “চোদ দেখি তুই কত বড় চোদনবাজ! যত পারিস…..”
রুপাকে শেষ করতে দিলাম না। ওকে উল্টে ফেলে বিছানায় মুখ গুজে চুদতে লাগলাম।
মিনিট ১৫ এরকম একটানা চুদে মাল এল। রুপাকে বললাম,”কোথায় ফেলব?”
রুপা বলল,” যত ভিতরে পারবি!”

আমি কয়েকটা রাম গাদন মেরে ঢুকিয়ে দিলাম পুরো বাড়াটা। রুপা ব্যাথায় কেদে ফেলল। তারপর ওর গুদে সব মাল ঢেলে দুজনে বিছানার দুদিকে পরে রইলাম।

ঘুম ভেঙে উঠে দেখি প্রায় ৩.৩০ বাজে ঘরিতে। আমার গায়ে আর শক্তি নেই। রুপা পাশে পরে আছে। গোটা বিছানা এলোমেলো। আমি আস্তে আস্তে উঠে বাথরুমের দিকে পা বাড়ালাম। ঠান্ডা জল গায়ে পরতে খানিক জোর পেলাম। এসে রান্নাঘরে গিয়ে চা করলাম। রুপার টেবিল থেকে একটা সিগারেট ধরিয়ে এসে দারালাম ঘরের বাইরে। এখান থেকে রুপার ঘরটা দেখা যায় পরিস্কার। রুপা ঘুমিয়ে আছে। চোখ মুখ চোদার ফলে ক্লান্ত। একটা লাবন্যর ছোয়া সব শরীরে। আমার মায়া হল। চা শেষ করে আমি আবার ঘরের দিকে পা দিলাম। ওর ফোনটা নিয়ে দেখলাম। ভিডিও কল কেটে গেছে। যে মেয়েটা করেছিল তার নাম অদিতি। আমি এসব ছেড়ে রুপাকে ঠিক করে শুইয়ে দিলাম। চাদর টেনে দিলাম বুক অব্ধি। তারপর কপালে একটা কিস করে প্যান্ট খুজে পরলাম। দরজা দিয়ে বেরিয়ে ওপরে এসে শুলাম আমার ঘরে। কেন জানিনা আমার রুপার মায়া ভরা মুখ বার বার মনে পরছিল।

সারাদিনের ক্লান্তি তে দুচোখের পাতা বুজে এল। তারপর…. (ক্রমশ)

কেমন লাগল জানাতে ভুলবেন না।

Exit mobile version