Site icon Bangla Choti Kahini

খাঁড়া পাড়ার কেচ্ছা সংকলন (গল্প ১, পর্ব ৪)

আগের পর্ব

(এই পর্বটি প্রকাশে বিলম্ব হওয়ার জন্যে আমার সমস্ত পাঠক বন্ধু এবং সেক্সী পাঠিকাদের কাছে ক্ষমাপ্রার্থী!)

গল্প ১ : “দেখা হে পেহেলি বার, বৌদির ভোদার বাহার!”

পর্ব ৪

গুদে দাঁতের কাজ করতে করতেই নিপলে হাত বাড়ালো সোহম। রেডিওর নব ঘোরানোর মতো করে মাঝারি সাইজের ওই স্নানসিক্ত নিপলে হাতের চাপ দিতেই “আহ্ আহ্, উফফ কী আরাম!” বলে উঠলেন মালিনী।

সোহম পুনরায় খাঁড়া বউদির ক্লিটোরিসে মন দেয়, জিভ দিয়ে সুরসুরি দিতে থাকে। ইতিমধ্যে দুবার প্লাবিত হয়ে যাওয়া গুদে আবার রস জমতে শুরু করেছে। আঙ্গুলের চাপ বাড়িয়ে দুই নিপলে রীতিমতো খিমচি দিয়ে ওঠে সোহম।

“আঃ আঃ আর নিতে পারছি না। এবার তুমি লাগাও আমাকে। আমার গরম গুদ কে তোমার ফ্যাদায় ঠাণ্ডা করো।” গোঙাতে গোঙাতে বলেন মালিনী।

“উহু, ওভাবে নয়। ভিক্ষা চাইতে হবে বাঁড়া লাগানোর জন্যে।” বলেই গুদে দুটি দাঁত বসিয়ে দেয় সে।

আরও উত্তেজিত হয়ে ওঠেন মালিনী। “আচ্ছা দয়া করে চোদো আমায়। তোমার পায়ে পড়ি।”

পরিতুষ্ট সোহম মালিনীকে ছেড়ে উঠে দাঁড়ায়। টুল থেকে মালীনিকে হাতে ধরিয়ে তুলে নিয়ে যায় ঘরের মধ্যেই নিজের বিছানার ওপর। একটা মাথার বালিশ বিছানার একপ্রান্তে রেখে তার ওপর মালিনীর মাথা রেখে ওকে শুইয়ে দেয়।

“বাহ, তোমার কী নরম বিছানা গো।” বড়লোক বাড়ির নরম বিছানার স্পর্শ সারা শরীরে অনুভব করে ব্যাটারি ফ্যাক্টরির সামান্য শ্রমিকের নোংরা, খানকী বউ মালিনী খাঁড়া।

কথা কানে নেয়না সোহম। পাজামা খুলে সে দু এক বার খ্যাঁচ মেরে নেয় বাঁড়ায়, আর তারপর হাজির হয় মালিনীর শোয়ানো মাথার কাছে। খাঁড়া হয়ে থাকা বাঁড়াটা চোখের সামনে দেখে বেশ উত্তেজিত হয়ে হাত বাড়াতে চায় মালিনী, কিন্তু সোহম ওর দুটো হাত নিজের দুই হাত দিয়ে বিছানার ওপর চেপে রেখে দেয়।

“বাহ্, তোমার ধনটা ত বেশ মোটা। আর অপেক্ষা কেনো, লাগাও লাগাও…”

সোহম মুখে দুষ্টু হাসি চেপে শুধু বলে “কোথায় লাগাবো গো খানকী বৌদি আমার?”

“কেনো, আমার গুদদদদদ” মালিনীর কথা শেষ করতে না দিয়েই ওর মুখে বাঁড়া ঢুকিয়ে দেয়। তারপর ধপধাপ ঠাপ দিতে থাকে মুখে। মালিনীর দুই হাত সোহমের হাতে খাটে বাঁধা, আর মুখে খালি ভিতর বাহির হচ্ছে ওর মোটা বাড়াটা। কোনো কথাই বলতে পারছেন না উনি, শুধু বেরোচ্ছে ব্লোরপ সোপ সোপ সোপ ব্লোরপ সোপ সোপ সোপ….

বেশ কিছুক্ষন পর যখন ব্লোজব শেষ করিয়ে বাঁড়াটা সোহম বের করলো তখন তা মালিনীর থুথুতে সপসপে। মালিনিকে উঠিয়ে বসিয়ে দুটো নিপলে একটু আদর করে, আবার তাকে শোয়ালো বিছানায়, তবে মুখের পরিবর্তে চিৎ হয়ে শোয়া খাঁড়া বউদির গুদ রাখলো সে বালিশের ওপর। দুটো পা ধরে টেনে শরীরটাকে ঠিক মত নিয়ে আসে। এবার পা দুটো ফাঁক করতে করতে সে লক্ষ্য করে যে মালিনীর গুদে আবার বান ডেকেছে!

সেই দেখে উৎসাহিত হয়ে এক ঠাপেই বাঁড়া ঢুকিয়ে দেয় ওই ভিজে যাওয়া গুদে। সঙ্গে সঙ্গে “আহ্!” বেরিয়ে আসে মালিনীর মুখ থেকে।

দুটো পা কে আচ্ছা করে চেপে ধরে প্রাণপণে চুদতে থাকে সোহম। কোমর হেলিয়ে হেলিয়ে সে ঢোকায় একদম যতটা ভিতরে ঢোকে, আর পুনর্বার একই গভীরে প্রোথিত করার প্রতিশ্রুতিতে একই গতিতে বের করে তার যন্ত্র। গুপগাপ চুদতে থাকে! খাটটা ধারাবাহিক ভাবে ক্যাঁচ ক্যাঁচ ঘ্যাঁচ ঘ্যাঁচ শব্দ করতে থাকে।

মালিনী যা সুখ পাচ্ছেন তা লিখে প্রকাশ করার ভাষা বোধয় এ পৃথিবীর কোনো লেখকের কাছেই নেই। জলের আশা ছেড়ে দেওয়া যে তৃষ্ণার্ত মানুষ বহু বছর মরুভূমির রুক্ষতায় কাটিয়ে শেষ পর্যন্ত সুমিষ্ট হ্রদ খুঁজে পায়, তখন যেমনভাবে সে প্রাণপণে নিজের তৃষ্ণা মেটাতে উৎসুক হয়ে ওঠে, মালিনী খাঁড়ার গুদ টাও তেমনি ভাবে সোহমের তরতাজা টাটানো বাঁড়ার সজোরে চোদন বুক ভরে নিচ্ছিল।

“আঃ আঃ আরও জোরে চোদো। ছিবড়ে বানিয়ে দাও আমার গুদটাকে।” বলে চললেন মালিনী।

উৎসাহের চোটে আরও বেগ বাড়ায় সোহম। তারপর বলে “আবার বেশি বাড়ালে তো ফাটবে তোমার!”

“আরে… আমি তো সেটাই চাই। চোদো, চুদে গুদ ফাটিয়ে দাও।” কামার্ত মালিনীর কাতর মিনতি।

“ওরে খানকী মাগী রে, তোর বর চোদে না বুঝি?”

“না, সে আর চোদে না আমায়।” ন্যাকা ন্যাকা ভঙ্গিতে বলেন বড়ো বৌমা।

“এত সুন্দর রসালো গুদ ফাটাতে ইচ্ছে করে না তার? কেনো তার বাঁড়ায় কী ঘুন ধরেছে?”

সোহমের শেষ কথা দুজনেই এক সাথে হেসে ওঠেন। হাসির রোল শেষ হতেই আবার ঠাপ দিতে থাকে সোহম। উফফ ভাগ্যিস ভালো করে গুদ চুষে, বারবার জল খসিয়েছে বৌদিমনির, ফলে হড়হড়ে মাখনের মধ্যে দিয়ে উত্তপ্ত ছুরির মতো আরামসে ঢুকে যাচ্ছে। আরে ঘ্যাচাং ঘ্যাঁচ ক্যাঁচ ক্যাঁচ ঘ্যাচাং ঘ্যাঁচ…..

সোহম আবার বলে ওঠে “আমার যদি তোমার মত এক পিস থাকতো না…. উফফ”

“কী করতে?” চোদন খেতে খেতে কামার্ত মালিনীর প্রশ্ন।

“আর কী, সারাদিন তোমার সায়া উঁচিয়ে, সামনে ঝুঁকিয়ে গুদ ফাটাতাম এমনি ভাবে।”

আরও স্পিড বাড়ায় সোহম। এবার বাঁড়াটাকে একটু নাচিয়ে নাচিয়ে চোদে।

“আহা রে, কেন তোমার গার্লফ্রেন্ড নেই?” শুয়ে শুয়েই প্রশ্ন করেন মালিনী খাঁড়া।

কথাটা শুনে সোহিনীর কথা মনে পড়ে গেলো হঠাৎ! যে ক্লাসমেট সোহিনিকে সত্যিকারের ভালোবেসে প্রপোজ করেছিল সোহম, কিন্তু তাকে মুখের ওপর রিজেক্ট করে দেয় সে। ওদেরই এক কমন ফ্রেন্ড রেশমীর কাছে কয়েকদিন পর শোনে যে সোহিনী কে নাকি বেপরোয়া চুদে কেটে পড়েছে ওর প্রাইভেট টিউটর। সেদিন ভীষণ কষ্ট পেয়েছিল সোহম, খুব কেঁদেছিল ঘরে এসে।

সেই সমস্ত কথা মনে পড়লো মালিনীর প্রশ্নে। চোদন থামিয়ে জুলজুল দৃষ্টিতে তাকালো ওই বউদির দিকে। বৌদিও অবাক হয়ে বলে – “কী হয়েছে? থেমে গেলে কেন?”

সোহম মুহুর্তের মধ্যে গুদ থেকে বাঁড়া বের করে, শুয়ে থাকা মালিনীর চুলের মুঠি ধরে ওকে বসালো। আর মুখের ভিতর বাঁড়া ঢুকিয়ে জানোয়ারের মতো করে চুদতে শুরু করলো। সোহিনী তথা তার প্রাইভেট টিউটরের ওপরের রাগ টা এই অশিক্ষিত রেন্ডি বউটার ওপর বের করতে শুরু করলো।

বেশ কিছুক্ষন এমন করার পর যখন ওর হুস ফিরলো, ওর বাঁড়া বের করলো। বাঁড়া বের করবার পর দেখলো মালিনী বৌদি প্রায় আধমরা হয়ে গেছেন। দম নিতে পারছেন না। মুখ দিয়ে লালা গড়িয়ে চলেছে। সেই লালায় নিজের বাঁড়াটা বোলাতে বোলাতে আবার সোহিনীর কথা মনে পড়লো। রেশমীর মুখ থেকে সোহিনী ও টিউটরের চোদনলীলা শুনতে শুনতে ও যখন প্রায় কেঁদে ফেলে, তখন স্থির করেছিল যে এই নোংরা সোহিনী কে ও কোনোদিন ভালোবাসবে না আর, বরং সুযোগ পেলে চুদে চুদে ওর নিজের বাঁধা মাগী বানাবে মাত্র।

সেই আক্রোশে ওই দম ফুরিয়ে আসা মালিনী কে উল্টো দিকে খাটের ওপর উপুড় করে, একটু ঝুঁকিয়ে, তার মাই সজোরে টিপতে টিপতে রামঠাপ দিতে থাকে। ও ভুলেই যায় যে সোহিনী নয় মালিনী কে চুদছে ও, পুরনো স্মৃতির কষ্টে মুখ থেকে “এই রেন্ডি, দ্যাখ আমি কেমন চুদি, আর চোদাবি তোর মাস্টারকে দিয়ে ওই খানকী মাগী?” বেরোতে থাকে।

একে তো টানা পাঁচ মিনিট মুখ ঠাপ খাওয়ার ফলে অসার হয়ে গেছিল মালিনী, তাই সোহমের অসংলগ্ন কথাবার্তা ওর কানেই ঢুকে না। তার উপর ওই পাশবিক চোদন খেতে খেতে গুদ জ্বলতে শুরু করেছে। ওনার খালি ভাবতে ইচ্ছে করে ওনার বোকাচোদা, আটকুরী স্বামী এখন কোম্পানিতে কী বালটা ছিড়ছে?!?!?

এদিকে সোহম “কিরে বল রেন্ডি বল।” বলতে বলতে মালিনীর পাছাতে প্রকান্ড থাপ্পর মেরেই চলেছে। এই ভাবে আর কিছুক্ষণ চলার পর মালিনীর মুখ ঘুরিয়ে সারা মুখময় ফ্যাদা ফেলে সে। তারপর ধাক্কা দিয়ে বিছানা থেকে ফেলে বলে “যা এবার তুই তোর মাস্টারের কাছে। বলে দিস তুই আমার এঁটো…”

সবে সবে একটু হুস আসা মালিনী অবাক হন। মেঝে পড়ে থাকা কাপড় নিজের গায়ে জড়িয়ে ন্যান। মনে মনে “পাগল আছে নাকি?” বলতে বলতে দরজা খুলে বেরিয়ে যান।

হঠাৎ খেয়াল হয় মুখে লেগে থাকা বীর্য টা তো পরিষ্কার করলেন না। তারপর কমবয়সী থকথকে বীর্য এর সৌরভে মন পরিবর্তন করে ওই অবস্থাতেই মুখ ভর্তি ফ্যাদা নিয়ে পাক্কা রেন্ডি মাগীর মতো বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলেন খাঁড়া বাড়ির বড়ো বউ মালিনী খাঁড়া।

(১ম গল্পের সমাপ্তি)

Exit mobile version