Site icon Bangla Choti Kahini

মহালয়াতে মোক্ষ লাভ তৃতীয় পর্ব

স্মিতা -” চয়ন তুই পাগল একটা, তাই এই আধবুড়ির মধ্যে এত সৌন্দর্য দেখছিস আর তোর রানাদার থেকে তুই বেশি ভাগ্যবান কারণ তোর রানাদা আমার দুদু কোনদিন খায়নি। রানা যখন জন্মেছিল আমার চেহারা অনেক খারাপ ছিল আর আমার দুদুও অনেক ছোট্ট ছিল, একেবারে পাতিলেবুর মতো তাই আমার বুকেও তখন দুধ আসত না। আমার যখন প্রায় ২২ বছর বয়স হলো তখন তোর জ্যেঠুর মাইনে কিছুটা বেড়েছিল। তখন তোর জ্যেঠু দুদু বড় করার তেল এনে দিত আর আমি তেল দিয়ে মাস্যাজ করে করে দুদু বড় করে ছিলাম। তখন তোর জ্যেঠু বুধবার করে হাফছুটি নিয়ে বাড়ি আসত আর আমরা শুধু দুপুরে চোদাচুদি করতাম। কিন্তু সেই সুখও আমার বেশি দিন সহ্য হলোনা, তোর জ্যেঠুর এক অজানা জ্বর হল আর তার জন্য ওর চোদার ক্ষমতা চলে গেল। তাই এরপর থেকে আমি চোদার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু তুই এতো বছর পরে আবার আমার ইচ্ছে গুলো বাড়িয়ে দিলি। তাই বুঝতেই পারছিস আসল ভাগ্যবান তুই, যে আমার সব পাবি। নে অনেক কথা হলো এবার একটু আমার দুদু গুলো ভালো করে টিপে টিপে চোষ।

এই শুনে আমি স্মিতার ডানমাইতা চুষতে আর বামাইটা টিপতে শুরু করলাম। স্মিতার খুব আরাম হচ্ছিল। আমায় জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। আমি এবার যখন ওর বামাইটা চুষতে শুরু করলাম আরো গরম হয়ে গেলো আর আমার মাথাটা বুকে চেপে ধরল।আমি আমার ডান হাতের মধ্যমাটা ওর গুদে ঘোষতে লাগলাম আর কিছুক্ষণ পরেই আঙুলটা গুদে ঢুকিয়ে খিঁচতে শুরু করলাম।

গুদ পুরো রসে চপচপ করছে। আমি এবার মাই ছেড়ে স্মিতাও পেটের কাছে মুখ নিয়ে এলাম আর পেটে কিস করার পর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। স্মিতা দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে রেখেছিল। আমার নাভি চাটা স্মিতা বেশিক্ষণ সহ্য করতে পারলনা, আমার মাথাটা ধরে মুখটা গুদের উপর চেপে ধরল।

আমিও আরেকবার গুদটা চেটে স্মিতাকে আরও গরম করে দিলাম। আমার বাঁড়া আগে থেকেই ঠাটিয়ে ছিল। আমার এই আট ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা বাঁড়া নিতে স্মিতার যে প্রচন্ড ব্যথা লাগবে আমি জানতাম কারণ এর আগে আমি যখন প্রথমবার অঞ্জনার কাকিমার গুদে বাঁড়া ঢুকিয়ে ছিলাম কেঁদে ফেলেছিল। তাই আমি স্মিতাকে বললামজ্যেঠিমা তোমার লাগলে বলবে প্লিস আর প্রথমে একটু ব্যথা লাগতে পারে এতোদিন পর করছতো তাই তোমার ভেতরটা একদম ভার্জিন মেয়েদের মতই হবে।

আমি এই বলে স্মিতার দুপায়ের মাঝে বসে ওর গুদে আমার বাঁড়াটা সেট করলাম। দুহাত দিয়ে গুদের পাপড়ি দুটো একটু ফাঁক করল। আমি আমার বাঁড়ার মুন্ডিটা গুদের ফুটোতে রেখে একটু চাপ দিলাম তাতে মুন্ডির হাফ ঢুকলো। স্মিতার গুদের ফুটো অনেক ছোটছিল, খুববেশি হলে এক ইঞ্চি হবে। স্মিতা পা দুটো আরো ফাঁক করে দিল যাতে আমি ভাল করে বাঁড়ার ঠাপ দিতে পারি।

স্মিতা এবার গুদ ছেড়ে দুহাতে আমার কোমর জড়িয়ে ধরে টানতে লাগল। আমি এবার জ্যেঠিমার দুবগলের মাঝে হাতে ভর দিয়ে পুরো শরীরের ওজন জ্যেঠিমার উপরে ছেড়ে দিলাম। গুদতো রসে চপচপেই ছিল ফলে শরীরের চাপে বাঁড়াটা স্মিতার গুদে প্রায় অনেকটাই ঢুকে গেলো। ব্যথায় স্মিতার চোখের কোনে জল চলে এলো কিন্তু ওর ঠোঁটে মিষ্টি হাঁসিটা রয়ে গেল।

আমি এবার জ্যেঠিমাকে কিস করতে করতে আস্তে আস্তে কোমর নাড়াতে শুরু বেশ কিছুক্ষণ ঠাপানোর পর আমার পুরো বাঁড়াটা স্মিতার গুদে ঢুকে গেলো। পুরো বাঁড়াটা গুদে ঢোকার সাথে সাথে জ্যেঠিমা আমায় আরো জোরে বুকে জড়িয়ে ধরল। আমি এবার স্মিতার উপর থেকে উঠে ওর থাই দুটো জড়িয়ে ধরে ঠাপ দিতে শুরু করলাম।

বেশ কিছুক্ষণ ঠাপনোর পরে স্মিতা চাদরটা খামচে ধরে কোমরটা বিছানা থেকে একটু উপরে তুলে শিৎকার করতে করতে রস ছেড়ে আমার বাঁড়া ভিজিয়ে দিলো। এতক্ষণ ধরে হাঁটু মুড়ে ঠাপানোর ফলে আমারও একটু পায়ে ব্যথা করছিল। তাই এবার আমি খাট থেকে নেমে দাড়ালাম জ্যেঠিমাকে টেনে খাটের ধারে নিয়ে এলাম মিশনারি পসিশনে চুদবো বলে।

প্রথমে জ্যেঠিমার পা দুটো ফাঁক করে বাঁ পা টা আমার ডান কাধে নিয়ে বাঁড়াটা গুদের ফুটোয় সেট করে একটু চাপ দিয়ে মুন্ডিটা ঢোকালাম তারপর ঠাপ দিতে শুরু করলাম। জ্যেঠিমার গুদের গরম কামড়ে বাঁড়াটা আরো ঠাটিয়ে উঠল।

জ্যেঠিমা বললচয়ন পানুতে ছেলেটা যেমন জোরে জোরে ঠাপাচ্ছিল ওরম করে ঠাপা মানা প্লিস। আমার ভীষণ আরাম হচ্ছে।

এই কথা শুনে আমি থাপানোর স্পিড বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে জ্যেঠিমার মাই গুলো টিপছিলাম পায়ে মাঝে মাঝে কিস করতে করতে কামড়াছিলাম। ঠাপের স্পিডের সাথে জ্যেঠিমার শিৎকারের আওয়াজও বাড়ল। সারাঘর শিৎকার ঠাপের আওয়াজে গমগম করে উঠল। প্রতিটা ঠাপের সাথে সাথে জ্যেঠিমা এতো ভালো রেসপন্ডস করছিলযে যে আমার মনে হচ্ছিলনা যে আমি একটা ৫২ বছরের আধবুড়ি মাগীকে চুদছি বরং মনে হচ্ছে ২২২৩ বছরের কোন মাগী প্রথম চোদন খাচ্ছে।

এরম উদ্দাম ঠাপ দিতে দিতে আমার বাঁড়ার ডগায় মাল চলে এলো কিন্তু জ্যেঠিমা আবার রস খসালে মাল খালাস করব বলে গুদ থেকে বাঁড়াটা বার করে জ্যেঠিমার গুদটা আরেকবার চেটে দিলাম। যেরকম ভাবা সেরকম কাজ গুদে জিভের ছোঁয়া পেয়েই জ্যেঠিমা রস খসাতে শুরু করেছে। এবার আমি দাঁড়িয়ে জ্যেঠিমার দু পা দু কাধে নিয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম আবার ঠাপ দিতে শুরু করলাম। প্রতিটা ঠাপের সাথে সাথেই স্মিতা একটু করে রস ছাড়তে লাগল।

বেশিক্ষণ অপেক্ষা করতে হলনা মিনিট দুয়েকের মধ্যেই জ্যেঠিমা আবার রস ছেড়ে দিল আর আমিও সঙ্গে সঙ্গে আরো জোরে জোরে দু তিনটে ঠাপ দিয়ে জ্যেঠিমার গুদে বাঁড়াটা চেপে ধরে সব মালটা একে বারে জরায়ুতে ঢেলে দিলাম। রস ঢেলে দুজনে পরম তৃপ্তি পেলাম। বাঁড়া গুদে ঢুকিয়ে রেখেই আমি জ্যেঠিমার উপর শুয়ে পড়লাম।

জ্যেঠিমা একটু পিছিয়ে আমায় ভাল করে শোয়ার জায়গা করে দিল। আমি আবার জ্যেঠিমার মাই দুটো পালা করে চুষতে আরম্ভ করলাম। কিছুক্ষণ পরে বাঁড়াটা একটু নরম হলে গুদ থেকে রস গড়িয়ে বিছানায় পরতে লাগল।

স্মিতা বললসোনা বাথরুমে চল, আগে একটু পরিষ্কার হয়ে আসি। তারপর আবার আদর করিস।

আমি খাট থেকে নেমে স্মিতাকে কোলে তুলে নিলাম। আমার গলাটা জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমি কিস করতে করতেই ওকে বাথরুমে নিয়ে গেলাম। কোল থেকে নামাতেই জ্যেঠিমা হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা চেটে পরিষ্কার করে দিল। তাই আমিও বসে জ্যেঠিমার গুদটা হাত দিয়ে ধুয়ে দিলাম।

জ্যেঠিমা বললচয়ন একটু ওয়েট কর আমি পেচ্ছাব করবো।

আমি বললামআমি তোমার পেচ্ছাব করা দেখব।

স্মিতা:-“সে ঠিক আছে আমি তোর সামনে বসে পেচ্ছাব করছি তুই দেখ।এই বলে জ্যেঠিমা উবু হয়ে আমার সামনে বসতে গেলে আমি বাঁধা দিয়ে বললামআমি যেমন বলছি প্লিস তুমি সেরম করে পেচ্ছাব কর আমি দেখব

সঙ্গে থাকুন …

Exit mobile version