Site icon Bangla Choti Kahini

মহালয়াতে মোক্ষ লাভ ষষ্ঠ পর্ব

মহালয়াতে মোক্ষ লাভ পঞ্চম পর্ব

ঘুম ভাঙতে দেখি জ্যেঠিমা আমার পাশে নেই। মোবাইলে দেখলাম সাড়ে এগারোটা বেজে গেছে, আমি উঠে টাওয়েলটা পরে বেরলাম। দেখলাম জ্যেঠিমা রান্নাঘরে কিছু করছে। সারারাত আদর খেয়ে জ্যেঠিমাকে আরো সুন্দরী আরো সেক্সি লাগছে। জ্যেঠিমা ম্যাগী তৈরী করছিল, আমি পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে কিস করলাম আর শাড়িটা খোলার চেষ্টা করলাম।

জ্যেঠিমা আমায় বাঁধা দিয়ে বললো ” এই দুষ্টু এটা কি হচ্ছে। টেবিলে ব্রাশ আর পেস্ট আছে। আগে ফ্রেশ হয়ে আয়, চা আর ম্যাগীটা খাই তারপর একসাথে স্নান করবো আর আজ আমরা বাইরে কোথাও লাঞ্চ করবো বুঝলি”।

আমি বললাম “ঠিক আছে কিন্তু আমি সন্ধ্যের আগে এখান থেকে যাবো না। আমি দুপুরে তোমায় খাবো তাতেই আমার পেট আর মন দুটোই ভরে যাবে।”

জ্যেঠিমা শুনে হেসে বলল, ” যো হুকুম মহারাজ, আমিতো আজ থেকে আপনার দাসী আপনি যা বলবেন সেটাই আমার শিরধার্য।”

তারপর আমায় নিজের থেকে ছাড়িয়ে নিয়ে ঠেলতে ঠেলতে বাথরুমে ঢুকিয়ে দিলো। আমি তাড়াতাড়ি ফ্রেশ হয়ে এসে টেবিলে বসলাম।জ্যেঠিমা ম্যাগি আর চা নিয়ে আমার জন্য অপেক্ষা করছিল। আমি চা খেতে খেতে দেখতে পেলাম স্মিতার গলায় বুকে লাভ বাইটের দাগ ভর্তি।

আমি বললাম “জ্যেঠিমা তোমার গলায়তো লাভবাইটের দাগ পরে গেছে।”

জ্যেঠিমা হেঁসে বলল ” সোনা আমার সারা শরীরেই তোর ভালবাসার চিহ্ন রয়েছে, আমি বোরোলীন নিয়ে এসেছি স্নান করার পর লাগিয়ে দিস।”

আমি বললাম ” একটু দেখি কিরকম দাগ পড়েছে?”

স্মিতা বুক থেকে শাড়ির আঁচলটা সরাতে বুকে আর পেটে লাভ বাইটের দাগ দেখতে পেলাম। আমি চেয়ার থেকে উঠে ওর পেছনে গিয়েও দেখলাম সারা পিঠেও আমার ভালোবাসার চিহ্ন। আমি ভাবলাম আমাদের এই উদ্দাম সেক্স করার কথা জ্যেঠিমা বাড়ি গেলেই ধরা পরে যাবে। আমি একটু ভয় পেয়েই জ্যেঠিমাকে জিজ্ঞাসা করলাম ” আচ্ছা জ্যেঠিমা তোমার এই দাগ জ্যেঠু দেখতে পেলেইতো আমরা ধরা পরে যাব, তখন কি হবে?”

জ্যেঠিমা আমার কথা শুনে হেসে বলল ” ওরে আমার পাগল প্রেমিক আমি তোর জ্যেঠুর চল্লিশ বছরের পুরনো বৌ, তোর জ্যেঠু এখন আমার শরীরের দিকে আর তাকায় না আর আমি বাড়ি ফিরে একটা কাপতান পরে নেব ফলে গলা ছাড়া সব জায়গা ঢাকা থাকবে। তাও সেফসাইডের জন্য এখন আর গলায় কিস করবিনা। আর বোরোলীন লাগালে কমে যাবে অতো চিন্তা করিসনা, আর যদি না কমে তাহলে তোর জ্যেঠুকে বলে দেবো দুপুরে চিংড়ি মাছ খেয়ে আলার্জি হয়েছে। আচ্ছা যে জন্য আমরা এখানে থাকলাম সেটা কখন হবে?”

আমি স্মিতাকে কোলে তুলে নিয়ে সোফায় বসিয়ে ওর পায়ের কাছে বসলাম গুদ চাটবো বলে।তখন জ্যেঠিমা বলল ” চয়ন একটা সত্যি কথা বলবি, আমার আগে তুই আর কতজনকে চুদেছিস? আমি বুঝতেই পারছি তুই চোদার ব্যপারে খুব পটু আর রেগুলার অভ্যেস না থাকলে এরম ভাবে সেক্স করা যায়না আর তাছাড়া তোর বাঁড়াটাও অনেক বড়। কিকরে হল এমন বলনা আমায়। আমি কাউকে বলবো না।”

আমি বললাম ” বলতে পারি আমি তোমায় মিথ্যে কথা বলবোনা কিন্তু তোমায় কথা দিতে হবে যে আমার অতীতের কথা শোনার পরও তুমি আমাকে চুদতে দেবে।” স্মিতা বলল ” আমি পাগল নাকি যে সুখ তুই আমায় দিচ্ছিস তা থেকে আমি তোকে আর নিজেকে বঞ্চিত করবো। তুই আগে কোন রেন্ডিকে চুদলেও আমার কোন আপত্তি নেই শুধু একটাই রিকোয়েস্ট করবো এখন থেকে যেকদিন আমায় চুদবি প্লিস এইকদিন আর অন্য কাউকে চুদিস না, আমি তোকে খুব ভালবাসি, অন্য কারুর সাথে ভাগ করতে খারাপ লাগবে।”

আমি ঠিক করলাম শুধু সরলা মাসি আর অঞ্জনাকে চোদার কথাই স্মিতাকে বলবো তাই বললাম ” এখন আমি তোমাকে ছাড়া আর কাউকে চূদবো না কিন্তু আমার সেক্স খুব বেশি তাই প্লিস প্রত্যেক সপ্তাহে একবার করে তোমায় চুদতে দিও বাড়িতে বা এখানে না হলেও আমি তোমায় সল্টলেকের একটা হোটেলে নিয়ে গিয়ে চুদবো। তোমার আগে আমি দুজনকে চুদেছি। আমাদের বাড়িতে যে সরলা মাসি কাজ করেনা তাকে আমি ক্লাস ইলেভেন থেকে গ্রজুয়েসন অবধি চুদে ছিলাম তবে এখন আর চুদিনা মাঝে মাঝে বাড়ি ফাঁকা থাকলে আমার বাঁড়া চুষে দেয়। সরলা মাসি রোজ রাত্তিরে ঘি গরম করে আমার বাঁড়ায় মালিশ করে দিত তাই বাঁড়াটা এতো বড় আর মোটা হয়েছে। তখনতো আর কেউ ছিলনা তাই আমি রোজ রাত্তিরে সবাই ঘুমিয়ে পরলে সরলা মাসিকে চুদতাম আর গুদে রস ফেলে ঘুমিয়ে পরতাম। মাঝে মাঝে দুপুরে বাড়িতে কেউ না থাকলেও চুদতাম। আমি যখন সরলা মাসিকে চুদতাম তখন মনে মনে তোমার কথাই ভাবতাম। কিন্তু এতো ভালোকরে আমি চোদা শিখি অঞ্জনা কাকিমার কাছে। আমি যখন আগে মুর্শিদাবাদে ছিলাম তখন তার বাড়িতেই পেয়িং গেস্ট থাকতাম। একটা ঘটনার পর আমরা পরস্পরের খুব কাছে এসে যাই আর তারপর থেকে আমি রোজ চার পাঁচ বার করে অঞ্জনাকে চুদতাম””

স্মিতার শুনে একটু হিংসে হলো আর বলল ” তোর অঞ্জনা আমার চেয়ে অনেক সুন্দরী আর ইয়ং বল তাই জন্যইতো রোজ চুদতিস এতোবার করে ওকে?”

আমি বললাম” আরে না না অঞ্জনা তোমারই বয়সি হবে আর অনেক মোটা। তুমিতো আমার স্বপনের রানী। আমি অঞ্জনাকে রোজ চুদতাম কারণ অঞ্জনার কেউ ছিলনা, ও বিধবা, সারা বাড়িতে আমরা দুজনেই থাকতাম ফলে অনেক সুবিধা ছিল।আমরা দুজন স্বামী স্ত্রীর মতই থাকতাম। রোজ রাত্তিরে আমরা লাংটো হয়ে একসাথে শুতাম আর রোজই প্রায় নতুন নতুন পানু দেখতাম। পানুতে যে রকম দেখতাম আমরা সেই পোষ গুলোতেই চোদাচুদি করতাম। রাত্তিরে দুবার ওর গুদে আর একবার পোঁদে রস ফেলে তবে ঘুমাতাম । সকালে অঞ্জনা বাঁড়া চুষে আমার ঘুম ভাঙাত, তারপর আমরা একসাথে স্নান করতে করতে চোদাচুদি করতাম আর প্রথমে ও গুদে রস ফেলতে দিতোনা। আগে নিজে প্রাণ ভরে রস খেত আর তারপর আরেক বার গুদে নিত। মাঝে মাঝে দুপুরে বাড়ি এসে আমি ওকে চুদতাম। আমরা দুজনে লিভটুগেদার করতাম বলাযায়। আমি যে চার বছর ওখানে ছিলাম তার প্রত্যেক দিনই অঞ্জনাকে চুদেছিলাম। আর এখন আমি যে পাঁচদিনের জন্য মুর্শিদাবাদ যাই তখন অঞ্জনা কাকিমার সাথেই থাকি আর সারা মাসের মতো ওর মন ভরিয়ে দিয়ে আসি।তুমি প্লিস এখানে আমার সাথে লিভইন করবে তাহলে রোজ পাঁচবার করে তোমায় চুদতে পারবো ।”

স্মিতা বলল ” এতো ভাগ্য করে আমি আসিনি সোনা, আমি যেটুকু তোকে পাবো তাতেই আমার শান্তি। নে এখন আর প্লিস সময় নষ্ট করিসনা তাড়াতাড়ি কর”।

আমি স্মিতার শাড়িটা হাঁটুর উপরে তুলে দিলাম ও কোমরটা একটু তুলে শাড়িটা গুটিয়ে নিয়ে গুদটা আমার মুখের কাছে নিয়ে এসে পা ফাঁক করল। আমি গুদ চাটতে শুরু করলাম, কিছুক্ষণ চাটলাম, জ্যেঠিমার গুদ রসে ভিজল তারপর আমি দাঁড়ালাম জ্যেঠিমা বাঁড়াটা চুসলো। জ্যেঠিমা সোফার একটা হাতলে মাথা দিয়ে কাত হয়ে শুল আমি জ্যেঠিমার পা ফাঁক করে গুদে বাঁড়াটা সেট করে চাপ দিলাম। এই পোষটাকে কি বলে আমি জানিনা তবে পানুতে এই পোসে লাগাতে দেখেছি।

আমি ঠাপানো শুরু করলাম। এখন আমার বাঁড়া পুরো গুদের ভেতর অবধি যাচ্ছে। স্মিতা শিৎকার শুরু করল আমিও ঠাপনোর স্পিড বারালাম। স্মিতা রস ছাড়ল আমি পসিশন চেঞ্জ করতে বললাম। স্মিতা ডগ্গী পজিশনে বসল। আমি টেবিল থেকে বোরোলীনটা নিয়ে এসে বাঁড়ার মুন্ডিতে লাগালাম আর কিছুটা পুটকিতে লাগিয়ে দিলাম। জ্যেঠিমা হাঁটু দুটো কাছাকাছি নিয়ে এসে পাছাটা উচু করে একটু ফাঁক করলো। আমি এবার বাঁড়াটা পুটকিতে ঢোকালাম।

এখন আর জ্যেঠিমার ব্যথা লাগছেনা। আমি আবার ঠাপাতে শুরু করলাম। স্মিতা একই রকম ভাবে শিৎকার করে যাচ্ছিল। আমার রস বেরনোর সময় এসেগেছে।আমি স্মিতাকে জিজ্ঞাসা করলাম কোথায় রস ফেলব পোঁদে না গুদে?

জ্যেঠিমা বলল “এখন আগে মুখে ফেল তারপর গুদে দিস।”

আমি পোঁদ থেকে বাঁড়াটা বার করে গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম আর রস বেরনোর আগে বাঁড়াটা বার করে নিলাম।

জ্যেঠিমা সঙ্গে সঙ্গে সোফাতে বসে পরে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুসতে আরম্ভ করল। আমি জ্যেঠিমার মুখে দুতিনটে ঠাপ দিয়েই রস ঢেলে দিলাম।

Exit mobile version