Site icon Bangla Choti Kahini

মহালয়াতে মোক্ষ লাভ শেষাংশ

আমি একটু ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পড়লাম, জ্যেঠিমার আমার পাশে শুয়ে বলল,” এই চয়ন, একটা ভালো ফোরপ্লে আছে এরম কোন সিনেমা চালানা”।

আমি বললাম, ” তোমায় সিনেমা দেখতে হবেনা আমি করছি”।

স্মিতা কপট রাগ দেখিয়ে বলল,” সব কি শুধু তুইই করবি, এবার আমি তোকে আদর করবো, কাল তুই আমায় আদর করেছিস আজ আমি করবো।” আমি চালালাম একটা খুব রোমান্টিক পানু। চল্লিশ মিনিট ধরে জ্যেঠিমা আমায় জড়িয়ে মন দিয়ে পানুর প্রত্যেকটা স্টেপ মন দিয়ে দেখল। পানু শেষ হতে আমি জ্যেঠিমার বারান্দায় দাঁড়িয়ে একটা সিগারেট খেলাম জ্যেঠিমা ততোক্ষণে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে আমায় ঘরে ডাকল।

আমি ঘরে যেতে স্মিতা আমায় লাংটো হয়ে বিছানায় শুতে বলল আর নিজে ফ্রিজ থেকে একটা চকলেট সস নিয়ে বিছানায় উঠল। জ্যেঠিমা আমার বাঁড়া, পেট,গলা ও বুকে চকলেট সস ছড়িয়ে দিল আর আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসলো।

আমি জিজ্ঞাসা করলাম,” জ্যেঠিমা তুমি কি করতে চাইছো বলতো?” স্মিতা উত্তরে বললো, এখন আমি তোকে এমন আদর করবো যা তুই কোনদিন পাসনি আর কোনদিন কোন সিনেমাতে দেখিসওনি। আমি চিৎ হয়ে শুয়েই ছিলাম, স্মিতা আমার উপর উঠে প্রথমে আমার কপালে ও চোখে কিস করল, তারপর আমার বুকের উপর শুয়ে মিনিট দশেক ডিপ কিস করল।

চকলেট সস আমাদের দুজনের গায়ে মাখামাখি হয়ে গেলো। এরপর স্মিতা আরম্ভ করল ওর চরম আক্রমণ, ও নিজের জিভ দিয়ে যেন আমার প্রতিটা রোমকূপের গোড়া থেকে চকোলেট সস চেটে নিচ্ছে সেই সঙ্গে করছে ডিপ কিস, মাঝে মাঝে কামড়ও দিচ্ছে। আমিতো সেক্সের আগুনে পুড়তে শুরু করেছি। আমার বাঁড়া যেন মনে হচ্ছে আরো বড়ো হতে চাইছে।

পারলাম না স্মিতার এই আদর বেশিক্ষণ সহ্য করতে, বড়জোড় ৩০ মিনিটে হয়েছিল, স্মিতা ততক্ষণে আমার গলা ছেড়ে নাভির কাছে এসে পৌঁছেছে আর এক হাতে কিছুটা চকলেট সস নিয়ে আমার বাঁড়ায় ও বিচিতে লাগাছে। আমি এক ঝটকায় ঘুরে জ্যেঠিমাকে আমার উপর থেকে বিছানায় ফেললাম আর চকলেট সস সুদ্ধু বাঁড়াটা স্মিতার গুদে পরপর করে ঢুকিয়ে দিলাম।

স্মিতার গুদও ভিজে জপজপ করছিল। স্মিতা নিজেও দুপা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরল। আমিও স্মিতার ঠোঁট দুটো চুসতে শুরু করলাম ও অল্প অল্প করে ঠাপ দিতে থাকলাম। ঠোঁটে চুমু খেয়ে গলায় ও বুকে কিছুটা কামড় দিতে দিতে কিস করলাম। জ্যেঠিমার মাইয়ের বোঁটায় ও খাজে বেশ কিছুটা চকলেট সস লেগেছিল, সেটা আমি ভালো করে চেটে খেয়ে কিছুক্ষণ দুদুগুলো চোটকে চোটকে বোঁটা দুটো পালা করে চুষলাম।

স্মিতা ততক্ষণে গুদের রস ছেড়ে দিয়েছে আর গুদের ভেতর চকলেট সস ও রস মাখামাখি হয়ে একটু একটু করে বাইরে বেরিয়ে আসছে। আমি কিছুটা রস আঙুলে করে নিয়ে জ্যেঠিমার নাভিতে বুলিয়ে নিলাম। এবার আমি জ্যেঠিমার বুক আর মাই ছেড়ে পেটে নেমে এলাম। পেটেও অনেকটা চকলেট সস লেগে ছিল, আমি পুরোটা কিস করতে করতে চেটে নিলাম আর জিভ দিলাম স্মিতার গভীর নাভিতে।

নাভিতে জিভ পরতেই জ্যেঠিমা কাতরে উঠল। আমি মন দিয়ে অপূর্ব স্বাদের গুদের রস ও চকলেট সসের মিশ্রণ খেলাম। জ্যেঠিমা বেশিক্ষণ পারলনা আমার চোষন খেতে। আমাকে সরিয়ে দিয়ে নিজে মেঝেতে হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা চুষতে শুরু করল আর আমিও জ্যেঠিমার চুলের মুঠি ধরে ঠাপ দিয়ে চললাম।

জ্যেঠিমা বাঁড়া চুষতে চুষতে মাঝে মাঝে আমার বিচি গুলোও চেটে চকলেট সস সব খেয়ে নিল। আমি স্মিতার মুখে পনেরো মিনিট মত ঠাপিয়ে রস ঢেলে দিলাম। জ্যেঠিমার হাঁ করে আমার চকলেট সস মেশানো বীর্য ভর্তি মুখটা দেখাল আর তারপর চোখ বন্ধ করে দু ঢোকে পুরো রসটা খেল। আমি জ্যেঠিমাকে সোফায় বসিয়ে গুদ চেটে রস খেতে লাগলাম।

বেশ কিছুক্ষণ রস খাওয়ার পর আমি জ্যেঠিমার গুদ থেকে মুখ সরালাম। জ্যেঠিমা ঘড়ির দিকে তাকিয়ে বলল,” চয়ন তাড়াতাড়ি কর, দশটা বাজতে যায়, চল একসাথে স্নান করতে করতে একবার করবো।”

আমি জ্যেঠিমার সাথে বাথরুমে ঢুকলাম, দুজন দুজনকে ভালো করে অলিভ ওয়েল মাখালাম তারপর জ্যেঠিমা কোমোটের উপর ডান পা টা তুলে সামনের দিকে ঝুঁকে দাঁড়াল আর আমি পেছন থেকে জ্যেঠিমার গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। এবার জ্যেঠিমা একটু সোজা হলো আর আমি পেছন থেকে জ্যেঠিমার দুদু গুলো চটকাতে চটকাতে ঠাপাতে থাকলাম। বেশি সময় হাতে নেই জ্যেঠু হয়তো এগারোটার মধ্যেই চলে আসতে পারে।

স্মিতা শিৎকার করতে করতে আমায় তাড়া দিয়ে বললো, “চয়ন জোড়ে জোড়ে তাড়াতাড়ি ঠাপা, আরেক বার মিশনারি পোসে নেব।”

স্মিতা শিৎকার করতে করতেই দেওয়াল ধরে জল ছেড়ে দিল, আমি গুদ থেকে বাঁড়াটা বার করে পুটকিতে ঢুকিয়ে দিলাম। বাঁড়া গুদের রসে হরহর করছিল ফলে এক ঠাপেই বাঁড়া গাঁড়ে গেঁথে গেল। আমি মিনিট তিনেক ঠাপিয়ে গাঁড়ে রস ঢেলে দিলাম। আমি বাঁড়া বের করে নিতেই জ্যেঠিমা আমার দিকে ঘুরে একটা মিষ্টি কিস দিল আর শাওয়ারটা চালিয়ে দিল।

শেষ বারের মতো স্নান করতে করতে দুজন দুজনকে খুব আদর করলাম। তোয়ালে দিয়ে গা মুছিয়ে আমি স্মিতাকে আবার কোলে তুলে নিলাম। জ্যেঠিমা আমার গলা জড়িয়ে ধরে কিস করল। আমি জ্যেঠিমাকে নিয়ে এসে বিছানায় শুয়ে দিলাম। জ্যেঠিমা জ্যেঠুকে ফোন করে জিজ্ঞাসা করল, জ্যেঠু এখন কোথায় আর কত দেরি হবে বাড়ি আসতে। এখন দশটা চল্লিশ, জ্যেঠুর দেওয়া সময় অনুযায়ী আরো কুড়ি মিনিট আছে। এখন আর ফোরপ্লে করার সময় নেই, স্মিতা খাটের ধারে শুয়ে পা দুটো ফাঁক করে দিল আর আমি গুদের চেরায় মুন্ডিটা ঘষে বাঁড়া দাঁড়করিয়ে নিলাম।

বাঁড়ার মুন্ডিটা একটু থুতু দিয়ে ভিজিয়ে নিয়ে এক ঠাপে গুদে ঢুকিয়ে দিয়ে রাম ঠাপোন শুরু করে দিলাম। জ্যেঠিমার গুদ এখন ভিজছিলনা, বার বার ঘড়ির দিকে তাকাচ্ছে, হয়তো একটু টেনশন করছিল, জোরে জোরে থাপানোর জন্য একটু ব্যথাও লাগছিল কিন্তু আমায় বাঁধা দিলোনা। আমি জ্যেঠিমার মনের কথা বুঝতে পেরে আমি জ্যেঠিমাকে জোর করে ম্যাক্সিটা পরিয়ে আমি নিজের গেঞ্জি আর জিন্সটা পরে নিলাম।

জ্যেঠিমা করুন সুরে জিজ্ঞাসা করল,’ আর করবি না?” আমি বললাম, করবো, আগে সব পরে নি, হটাৎ জ্যেঠু এসে পড়লে কোন সমস্যা হবে না। স্মিতা মাক্সিটা কোমর অবধি গুটিয়ে নিল, আর আমি গুদ চাটতে শুরু করলাম, মিনিট দুয়েকের মধ্যেই গুদ রসে চলে এলো, আমি আবার বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। এবার স্মিতা অনেক সংযত, মুখে হাত চাপা দিয়ে শিৎকার কনট্রল করছে। ঘরির কাঁটা এগারোটা ছুই ছুই, স্মিতা বিছানার চাদর খামচে ধরে রস ছেড়ে দিল, আমি একসাথেই রস ছেড়ে দিলাম জ্যেঠিমার গুদে।

এবার আমি তাড়াতাড়ি করে পান্ট পরে নীচে নেবে এলাম, জ্যেঠিমাও বিছানাটা ঠিক করে নীচে নেমে এলো, আমি গেট খুলে বেরতে যাবার আগে স্মিতা আমায় জড়িয়ে ধরে কিস করে আই লাভ ইউ বলল। আমিও তার রিপ্লাই দিয়ে বাইরে বেরিয়ে এলাম।

এরম করেই শুরু হল আমাদের জীবনের এক দারুন সুখের অধ্যায়। পুজোর পরে স্মিতা আমার সাথে তাজপুর যাবে বলে আবদার করেছে।

Exit mobile version